For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ২৫ মে ২০২০

|

জীবনের সমস্ত ক্ষেত্রে সাফল্য নাকি ব্যর্থতা, কোনটা ঘটতে চলেছে তা জানতে দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

অর্থের পরিস্থিতি উন্নতি হবে। আজ আপনি ভাল উপার্জন করতে পারবেন, তবে তাড়াহুড়ো করে বিনিয়োগের সিদ্ধান্ত নেবেন না। মানসিক চাপ থেকে মুক্তি পেতে আজ আপনি নিজের পছন্দের কাজগুলিতে বেশি মনোনিবেশ করবেন। শ্রমজীবী ​​ব্যক্তিরা আজ তাদের সিনিয়র অফিসারদের পূর্ণ সমর্থন পাবেন এবং আপনার কাজেরও প্রশংসা হবে। কিছু ক্ষেত্রে আজ আপনাকে সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। বিশেষ করে কারও সঙ্গে কথা বলার সময় শব্দের দিকে নজর রাখবেন। আপনি যদি আপনার জিহ্বাকে নিয়ন্ত্রণ না করেন, তবে আপনার খ্যাতি কলঙ্কিত হতে পারে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ৩২

শুভ সময়: সকাল ৯টা ৪৫ থেকে বিকাল ৩টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজ আপনার বাবার কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন, যা আপনার আর্থিক পরিস্থিতির উন্নতি করবে। দাম্পত্য জীবনে কিছু সমস্যা হতে পারে। আপনার স্ত্রীর অস্থির আচরণটি আপনার আজকের দিনটি নষ্ট করতে পারে। যদি সম্ভব হয় তবে আপনার বাচ্চাদের সাথে কিছুটা সময় ব্যয় করুন, আপনি ভাল বোধ করবেন। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তাদের সমর্থন পেয়ে আপনার কাজ এগিয়ে যাবে। সম্ভবত কাজের চাপ আজ আরও বেশি হবে, যার কারণে আপনি সারা দিন খুব ব্যস্ত থাকবেন। সন্ধ্যায়, সহকর্মীদের সাথে কিছুটা ভাল সময় কাটিয়ে আপনি মানসিক সুখ উপভোগ করবেন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৮টা ৩০

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

পারিবারিক জীবনে সুখ থাকবে। পরিবারের মধ্যে প্রেম এবং পারস্পরিক বন্ধন বজায় থাকবে। কর্মক্ষেত্রে দিনটি অনুকূল। আপনি আজ আপনার প্রতিযোগীদের আপনার কাজের মাধ্যমে জবাব দেবেন এবং আপনার প্রবীণরাও আপনার কঠোর পরিশ্রমের প্রশংসা করবেন। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি ভাল। তবে আজ ঋণ নেওয়া এড়ান। কু-সংগতি আপনার ক্ষতি করতে পারে, তাই আজ আপনাকে এই বিষয়টি মাথায় রাখতে হবে। এগুলি ছাড়াও, আজ বিতর্ক এড়িয়ে চলুন, অন্যথায় সমস্যায় পড়তে পারেন। রাতে গাড়ি চালানোর সময় অ্যালকোহল থেকে দূরে থাকুন। আজ আপনার স্ত্রীর কাছ থেকে উপহার পেয়ে আপনি খুব বিশেষ বোধ করবেন।

শুভ রঙ: পীচ

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: দুপুর ১টা ৩০ থেকে সন্ধ্যা ৭টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

অর্থনৈতিক দিক থেকে আজকের দিনটি ভাল নয়। অতিরিক্ত খরচ করা এড়িয়ে চলুন। আপনার অতিরিক্ত সময়ে এমন কিছু কাজ করুন যা আপনাকে আরও ভাল বোধ করবে। অন্যথায় আপনার মনে নেতিবাচক চিন্তাভাবনা আসতে পারে। কর্মক্ষেত্রে বিশেষ কোনও ব্যক্তির সাথে দেখা করতে পারেন, যিনি আপনার পক্ষে খুব উপকারী বলে প্রমাণিত হবে। আজ ব্যবসায়ীরা যে কোনও বিষয় সাবধানে চিন্তা করে সিদ্ধান্ত নিন। আজ আপনার কোনও বন্ধু আপনাকে ভুল বুঝতে পারে। আজ আপনি স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হতে পারেন।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সকাল ৮টা থেকে বেলা ১২টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

অর্থনৈতিক ক্ষেত্রে আজ একটি বড় লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসারও কোনও পরিবর্তন হতে পারে। এর সাথে সম্পর্কিত একটি ছোট ভ্রমণও আজ হতে পারে। আজ বিষয়গুলি আপনার পক্ষে রয়েছে বলে মনে হচ্ছে। আপনি কঠোর পরিশ্রম করুন এবং এগিয়ে যান, আপনি অবশ্যই সাফল্য পাবেন। বিবাহিত জীবনের জন্য দিনটি ভাল নয়। আজ সঙ্গীর স্বাস্থ্য সম্পর্কে সচেতন হতে হবে। নেতিবাচক চিন্তাভাবনা থেকে দূরে থাকুন এবং আপনার ফ্রি সময়টি ব্যবহার করুন যাতে আপনি কিছুটা সুবিধা পান। কর্মক্ষেত্রে আপনাকে কিছু গুরুত্বপূর্ণ কাজ অর্পণ করা যেতে পারে যা আপনি সময়মতো এবং সাফল্যের সঙ্গে সম্পন্ন করতে সক্ষম হবেন। স্বাস্থ্য নিয়ে কথা বললে, মানসিক চাপ কমে যাওয়ার কারণে আপনি আজ ভাল বোধ করবেন।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৯টা ৩০

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ আপনাকে অফিসে সাবধান হওয়া দরকার। আপনার জরুরি কাজগুলি বাধাগ্রস্ত হতে পারে। কিছু কাজের পরিবর্তন সম্ভব। আপনি আপনার স্থানান্তর সম্পর্কে তথ্য পেতে পারেন। হঠাৎ কোনও আর্থিক লাভ আপনার আর্থিক ঝামেলা কাটিয়ে ফেলবে এবং আপনি আপনার পরিবারের সমস্ত ঋণ দূর করতে সক্ষম হবেন। পরিবারের দায়িত্বগুলি উপেক্ষা করবেন না। আজ আপনার বাবার সাথে কিছু মতপার্থক্য থাকতে পারে। তাদের কথা ভাল করে শুনুন এবং আপনার আচরণটি ঠিক রাখুন। জীবনসঙ্গীর সঙ্গে একটি ছোট্ট আলোচনা ভয়ঙ্কর রূপ নিতে পারে, তবে সবকিছু পরে শান্ত হবে। ঘরের বাইরে বেরোনো এড়িয়ে চলুন, অন্যথায় অসুস্থ হতে পারেন।

শুভ রঙ: হালকা হলুদ

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: বিকাল ৪টা ৩০ থেকে রাত ১০টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ আপনি নিজের জন্য প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। অন্যদিকে, আপনাকে নিজের বক্তব্য নিয়ন্ত্রণ করতে হবে। আপনি যদি আজ কোনও বিবাদে জড়িয়ে পড়েন তবে আপনাকে শান্তিপূর্ণ ও সচেতনভাবে কাজ করা দরকার। আপনি অর্থ উপার্জনের নতুন সুযোগ পেতে পারেন। তা ছাড়া পিতার সহযোগিতায় আজ আর্থিক লাভ পাবেন। আপনি কেবল আপনার কর্মের দিকে মনোনিবেশ করুন। কর্মক্ষেত্রে দিনটি শুভ। চাকরি হোক বা ব্যবসা, আপনি ভালো সাফল্য পাবেন। দিনটি শিক্ষার্থীদের পক্ষে অনুকূল। আপনি আপনার কঠোর পরিশ্রমের ফলাফল পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি ভাল।আজ আপনি দিনজুড়ে খুব সতেজ থাকবেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: সকাল ৯টা থেকে দুপুর ২টা ৩০

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ স্বাস্থ্য সমস্যাগুলি বাড়তে পারে। বিশেষত বৃদ্ধদের আজ যত্ন নিন। বিবাহিত জীবনে অসুবিধা হতে পারে। আজ আপনার স্ত্রী খুব হতাশাগ্রস্ত হবেন। আপনি তাদের পর্যাপ্ত সময় দিতে পারবেন না। আপনার বিবাহিত জীবনের সুখ বজায় রাখতে আপনার স্ত্রীর অনুভূতিও বুঝতে হবে। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি ঠিক থাকবে। আজ খুব বেশি ব্যয় না করাই ভাল। আজ কর্মক্ষেত্র চ্যালেঞ্জ পূর্ণ হবে।

শুভ সকাল: গাঢ় লাল

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: দুপুর ২টা ৩০ থেকে সন্ধ্যা ৭টা ৫৫

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ বিবাহিত জীবনে শর্তগুলি প্রতিকূল হবে। তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপে আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে ভুল বোঝাবুঝি তৈরি হবে। আপনার সম্পর্ককে শক্তিশালী রাখতে স্ত্রীর প্রতি আপনার আস্থা রাখতে হবে। কিছু গুরুত্বপূর্ণ কাজে বাধা আসবে। অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি খুব ভাল নয়। অর্থ সংক্রান্ত কাজে আপনি অসুবিধার মুখোমুখি হতে পারেন। শুধু এটিই নয়, আপনি আজও ঋণ নিতে পারেন।আজ আপনি এমন কাজ করবেন যা অবশ্যই আপনার স্বাস্থ্যের উন্নতি করবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: বিকাল ৫টা ৩০ থেকে রাত ৮টা ৪০

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

আজ বিবাহিতদের জন্য অন্যতম সেরা দিন হতে পারে। আজ আপনি আবার আপনার স্ত্রীর প্রেমে পড়বেন। দিনটি আর্থিকভাবে উন্নতি করবে এবং আপনি আপনার গুরুত্বপূর্ণ কাজ পরিচালনা করতে সক্ষম হবেন। আপনি নিজের শখের জিনিসেও কিছু অর্থ ব্যয় করতে পারেন। অফিসে আপনার অসতর্ক মনোভাবের কারণে আপনি সমালোচনার মুখোমুখি হতে পারেন।আপনি যদি আপনার কাজের প্রতি মনোনিবেশ না করেন, তবে আপনি ভুল পরিণতি ভোগ করতে পারেন। পিতামাতার স্বাস্থ্য খুব ভাল হবে এবং আপনি তাদের সমর্থন পাবেন। আজ কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে অসুবিধার মুখোমুখি হতে পারেন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৭টা ৫৫

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

দাম্পত্য জীবন সুখের হবে। আপনার স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে এবং আপনি তাদের কাছ থেকে কিছু দুর্দান্ত খবর পেতে পারেন। কর্মক্ষেত্রে অগ্রগতি হবে। ব্যবসায়িক ক্ষেত্রে কিছুটা অসুবিধা হবে। আরও কিছু চেষ্টা করুন, ভাগ্য অবশ্যই আপনাকে সমর্থন করবে। আজ আপনি সারাদিন এনার্জেটিক বোধ করবেন এবং নতুন নতুন ধারণায় ভরপুর থাকবেন। আজকের দিনটি আপনার পক্ষে উপকারী হবে, কারণ বিষয়গুলি আপনার পক্ষে যাবে এবং আপনি প্রায় সব ক্ষেত্রেই সাফল্য পাবেন। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি শুভ। আপনি অতিরিক্ত অর্থ উপার্জনের সুযোগ পাবেন। প্রয়োজনের সময় বন্ধুদের সহযোগিতা পাবেন। ব্যস্ত রুটিন সত্ত্বেও আপনি আজ কিছুটা ভাল সময় ব্যয় করতে পারবেন।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: সকাল ৯টা ৩০ থেকে দুপুর ৩টা ৩০

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

অফিসে কাজের চাপ বেশি থাকবে। আপনি শান্ত মন দিয়ে আপনার কাজটি পরিচালনা করার চেষ্টা করুন। আজ আপনার বিতর্ক এড়ানো দরকার। কারণ জিনিসগুলি আপনার বিরুদ্ধে যেতে পারে। বিবাহিত জীবনে সামঞ্জস্যতা থাকবেই। আজ যদি কাজের জন্য ভ্রমণে যান, তবে প্রয়োজনীয় কাগজপত্র আপনার সাথে রাখতে ভুলবেন না যেন। আপনার নিজের স্বাস্থ্যের যত্নও নেওয়া আপনার পক্ষে গুরুত্বপূর্ণ। বিবাহিত জীবনে দিনটি ভাল।আর্থিক দিক থেকেও দিনটি শুভ।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ৩২

শুভ সময়: সকাল ৯টা ৪৫ থেকে দুপুর ৩টা

English summary

Daily Horoscope For 25 May 2020

Check out your Daily Horoscope For 25 May 2020.
Story first published: Monday, May 25, 2020, 5:01 [IST]
X