For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজকের রাশিফল : ২৫ মার্চ ২০২০

|

আপনি কি আজ আপনার প্রচেষ্টায় সফল হবেন বা ভাগ্য কি আপনাকে আজ সমর্থন করবে? আপনি যদি জানতে আগ্রহী হন, তবে সেরা মাধ্যমটি হল দৈনিক রাশিফল। এখানে আপনি আপনার সমস্ত প্রশ্নের উত্তর পেতে পারেন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

বৈবাহিক সমস্যার অবসান ঘটবে। আপনি আপনার স্ত্রীর সম্পর্কে সমস্ত ভুল ধারণা মুছে দেওয়ার চেষ্টা করবেন। এটা সম্ভব যে আপনার প্রিয়জনরা আপনার দিকটিও বুঝতে সক্ষম হবেন। আজ আপনার বিবাহিত জীবনের অন্যতম সেরা দিন হতে পারে। আর্থিকভাবে দিনটি উত্তম। তবে আপনাকে এখনই নতুন বিনিয়োগ করা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি দীর্ঘ মেয়াদে বিনিয়োগ করেন তবে কিছুটা সুবিধা পেতে পারেন। আপনার পিতামাতার আশীর্বাদ পাবেন এবং আজ ইতিবাচকতার অভিজ্ঞতা অর্জন করবেন। আপনি আপনার সমস্ত কাজ পুরো উৎসাহ এবং শক্তি দিয়ে শেষ করবেন। নতুন ব্যবসায়িক যোগাযোগের জন্য এটি সেরা সময়।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: দুপুর ১টা ৩০ থেকে রাত ৮টা ০৫

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

কর্মক্ষেত্রে নতুন দায়িত্বগুলি আপনাকে আজ বিরক্ত করতে পারে। আপনি যদি কাজের প্রতি একাগ্রতা তৈরি করার চেষ্টা না করেন, তবে আপনার উচ্চপদস্থ আধিকারিকরা আপনার উপর ক্ষুব্ধ হতে পারে। শারীরিকভাবে আপনি সুস্থ থাকবেন, তবে খুব বেশি চিন্তা আপনার স্বাস্থ্যকে ক্ষতিগ্রস্থ করতে পারে। আর্থিক দিক থেকে আজ কিছু দুর্দান্ত সুযোগ আসবে। অর্থ জোরদার হওয়ার সম্ভাবনা রয়েছে। যদি স্বামী বা স্ত্রীর সঙ্গে কোনও রকম ঝামেলা চলে, তবে আপনার মনের কথা স্পষ্ট করে বলতে ভয় পাবেন না। এটা সম্ভব যে কথা বলার মাধ্যমে আপনাদের সমস্যা সমাধান হয়ে উঠতে পারে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৪৫

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ১০টা ১০

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজ আপনাকে আপনার মনকে শান্ত রাখতে হবে। উত্তেজিত হয়ে এমন কিছু করবেন না, যা আপনার ক্যারিয়ারে নেতিবাচক প্রভাব ফেলবে। আজ আপনি মানসিক ও শারীরিকভাবে ভাল বোধ করবেন না। মন অস্থির হবে এবং আপনি বিরক্ত বোধ করবেন। আজ যদি আপনার বেশি কিছু না করার থাকে, তবে আজ নিজের আগ্রহের দিকে মনোযোগ দিন। দাম্পত্য জীবন সুখের হবে। আজ আপনি আপনার স্ত্রীর সাথে বেশি সময় ব্যয় করবেন। এটি আপনার সম্পর্ককে শক্তিশালী করবে এবং আপনার ভালবাসাও বাড়িয়ে তুলবে। আর্থিক লেনদেনের জন্য দিনটি ভাল নয়। আপনি যদি নিজের বাড়ির সাজসজ্জার ক্ষেত্রে কিছু পরিবর্তন আনার পরিকল্পনা করছেন, তবে বাড়ির অন্যান্য সদস্যদের মতামতটিও জেনে রাখুন।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: সকাল ১০টা থেকে বিকাল ৪টা ২০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করতে আপনি আজ কিছু সিদ্ধান্ত নিতে পারেন, তবে বিবেচনা করে সাবধানে সিদ্ধান্ত নিন। পিতা-মাতা এবং স্ত্রীর সহায়তার কারণে আপনি প্রতিকূল পরিস্থিতিতে সম্পূর্ণ সাহস এবং ধৈর্য নিয়ে কাজ করবেন। আজ আপনি বুঝতে সক্ষম হবেন যে ইতিবাচক চিন্তাভাবনার মাধ্যমে আপনি আপনার সমস্ত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। রোমান্টিক জীবনে আপনাকে আপনার আবেগকে নিয়ন্ত্রণে রাখতে হবে। অন্যথায়, আপনার সঙ্গী এই সম্পর্কের ক্ষেত্রে চাপ অনুভব করবেন। এই সময়টি শিক্ষার্থীদের পক্ষে অনুকূল। আপনি যদি অধ্যবসায়ের সঙ্গে অধ্যয়ন করেন তবে ভাল সাফল্য পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আজ ভ্রমণ এড়িয়ে চলুন অন্যথায় শারীরিক অস্বস্তি সম্ভব।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ২

শুভ সময়: সন্ধ্যা ৬টা ৩০ থেকে রাত ১০টা ১৫

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনি দীর্ঘদিন ধরে যে সমস্যার সঙ্গে লড়াই করে যাচ্ছিলেন তা আজ আপনার স্ত্রীর সহায়তায় সমাধান হবে। আপনার সঙ্গীর বোঝাপড়া দেখে আপনি আজ খুব মুগ্ধ হবেন, পাশাপাশি তাদের সাথে থেকে খুব খুশি হবেন। আজ, কাজের চাপ খুব হালকা হবে, যা আপনাকে আপনার পরিবারের সদস্যদের সাথে সময় কাটানোর সুযোগ দেবে। আজ আপনি আপনার বাবার সঙ্গে একটি গুরুত্বপূর্ণ কাজের কথোপকথন করতে পারেন। আপনি তাদের সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি আজ ভ্রমণ করতে চলেছেন তবে আপনার পরিকল্পনাটি শেষ মুহুর্তে পরিবর্তিত হতে পারে। প্রেমময় দম্পতিদের জন্য আজকের দিনটি খুব আকর্ষণীয় দিন হবে। আজ, আপনি আপনার বেশিরভাগ সময় ফোন বা ইন্টারনেটে ব্যয় করবেন। আপনার সুস্বাস্থ্য থাকবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: ভোর ৪টা ৫৫ থেকে বেলা ১২টা ৩৫

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

প্রেমের ক্ষেত্রে আপনাকে আজ খুব যত্নবান হতে হবে। আপনার সঙ্গীকে এমন কিছু বলবেন না যা তাদের অনুভূতিতে আঘাত দেয়, অন্যথায় আপনি প্রচুর অনুশোচনার মুখে পড়তে পারেন। আপনার কথায় দিকে আরও মনোযোগ দিন। কর্মক্ষেত্রে আজ প্রশংসা পাবেন এবং শীঘ্রই আপনার কেরিয়ারটি নতুন মোড় নিতে পারে। ব্যবসায়ীদের মানসিক চাপ কিছুটা বাড়তে পারে। আজ আপনাকে প্রতিটি পদক্ষেপ ভেবেচিন্তে নিতে হবে। হুট করে নেওয়া সিদ্ধান্ত আপনাকে সমস্যায় ফেলতে পারে। আজ আপনার স্ত্রীর মেজাজ খানিকটা বিশৃঙ্খল হবে। তারা আপনার উপর খুব রেগে যেতে পারে। সুস্থ থাকার জন্য আপনার খাবার ও পানীয় সহ পরিষ্কার-পরিচ্ছন্নতার দিকে যত্ন নেওয়া উচিত।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২৬

শুভ সময়: সকাল ১০টা থেকে বিকাল ৪টা ২০

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ কথা বলার সময় আপনাকে আপনার কথায় বেশি মনোযোগ দিতে হবে অন্যথায় আপনার ভুল বোঝাবুঝি বাড়তে পারে। কর্মক্ষেত্রে এটির বিশেষ যত্ন নিন। অর্থ পরিস্থিতির উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। হঠাৎ অর্থ উপার্জন হতে পারে। যে কোনও গুরুত্বপূর্ণ পরিকল্পনা আজ বাস্তবায়ন করা যেতে পারে। পারিবারিক জীবন সুখের হবে। আত্মীয়দের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। আপনি বাড়ির সমস্ত সদস্যের সমর্থন পাবেন। বিবাহিত জীবনে আপনার স্ত্রীর সঙ্গে আরও বেশি সময় দেওয়ার চেষ্টা করুন, যাতে তারা অবহেলিত বোধ না করে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়গুলি ভাল হবে, তবে আপনাকে কিছুটা অসতর্কতা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ২৪

শুভ সময়: সকাল ৯টা থেকে রাত ৮টা ২০

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি খুব বেশি লাভজনক নয়। আজ আপনি চিন্তাভাবনা করে ব্যয় করবেন।আজ আয় আশানুরূপ হবে না। বাড়ির পরিবেশ উত্তাল হবে। পরিবারের সদস্যদের মধ্যে পার্থক্য আরও গভীর হতে পারে। আজ আপনাকে খুব ধৈর্য ধরতে হবে। আজ স্ত্রীর সঙ্গে সম্পর্কের মধ্যে মধুরতা আসবে। তারা একটি কঠিন পরিস্থিতিতে আপনাকে সমর্থন করবে। কর্মক্ষেত্রে দিনটি ঠিক থাকবে। আপনি যদি কাজের প্রতি অবহেলা করেন, তবে আপনার উচ্চপদস্থ আধিকারিকদের মনোভাব কঠোর হতে পারে। আপনাকে আজ বিতর্ক এড়াতে হবে, অন্যথায় আপনি আদালতের মামলায় জড়িয়ে যেতে পারেন। রোমান্টিক জীবনে পারস্পরিক সম্প্রীতির কারণে দিনটি আপনার জন্য ভাল দিন হবে না।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: বেলা ১২টা থেকে সন্ধ্যা ৭টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

কিছু সময়ের জন্য আপনি কাজে সঠিকভাবে মনোনিবেশ করতে সক্ষম হন নি, তবে আজ অফিসে সিনিয়ররা আপনার কাজের পদ্ধতিতে উন্নতি দেখে খুব খুশি হবেন। আজ আপনাকে কিছু নতুন দায়িত্ব দেওয়া হতে পারে। আপনার যোগ্যতা প্রমাণ করার জন্য এটি সঠিক সময়, তাই এই সুযোগটি হাতছাড়া না করে। আজ পরিবার সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ কাজ শেষ করে স্বস্তি পাবেন। বিবাহিত জীবন সুখের হবে। অর্থের দিক দিয়ে দিনটি উপকারী হবে। আজ আপনার আয় ভাল থাকবে। রোম্যান্সের জন্য দিনটি উত্তম। আজ সঙ্গীর সঙ্গে আপনার সাক্ষাতটি বিশেষ হয়ে উঠবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। আপনাকে খুব শক্তিশালী এবং সক্রিয় হতে হবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: বেলা ১২টা ৪৫ থেকে সন্ধ্যা ৬টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি ঠিক থাকবে। আজ ব্যয় কম হওয়ার কারণে আপনি সাশ্রয়ের দিকে বেশি মনোনিবেশ করতে সক্ষম হবেন। আপনি যদি চাকরিজীবী হন তবে হঠাৎ আপনার জন্য সমস্যা দেখা দিতে পারে। সময়মতো কাজ শেষ করতে না পারার কারণে উচ্চ আধিকারিকরা কিছু কড়া পদক্ষেপ নিতে পারেন, সতর্কতা অবলম্বন করা ভাল। বাড়ির পরিবেশ কিছুটা খারাপ হতে পারে। আপনার আগ্রাসী প্রকৃতির কারণে পরিবারের লোকেরা আপনার উপর রাগ করবে। আপনি যদি নিজের সম্পর্কের উন্নতি করতে চান, তবে আপনার প্রকৃতি পরিবর্তন করা দরকার। আজ আপনাকে পিতামাতার কাছ থেকেও সমালোচনার মুখে পড়তে হতে পারে। বিবাহিত জীবনে কোনও সমস্যা হবে না। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: সকাল ৮টা থেকে দুপুর ২টা ১৫

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

মাঠে পরিস্থিতি অনুকূল থাকবে। আপনার অসম্পূর্ণ কাজগুলি নিষ্পত্তি করার জন্য দিনটি ভাল। আজ, আপনার মেজাজ খুব ভাল হবে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি আজ একটি নতুন অর্ডার পেতে পারেন। বিবাহিত জীবনে সামঞ্জস্যতা থাকবে। স্ত্রীর প্রেম এবং সমর্থন আপনার মনোবলকে বাড়িয়ে তুলবে। এছাড়াও আজ আপনারা দুজনেই একসাথে ঘরোয়া বিষয়গুলি সমাধান করার চেষ্টা করবেন। আর্থিক বিষয়গুলিতে সাবধানতার সঙ্গে সিদ্ধান্ত নিন, অন্যথায় আজ কেউ আপনার সুবিধা নিতে পারে। হঠাৎ আপনাকে দীর্ঘ যাত্রা করতে হতে পারে। স্বাস্থ্যের দিকে মনোনিবেশ করার প্রয়োজন রয়েছে। আপনার সুনামের ক্ষতি করতে পারে এমন লোকদের সঙ্গে যোগাযোগ করা থেকে বিরত থাকুন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৯টা ২০

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ অনেক ক্ষেত্রে আপনার জন্য দিনটি মঙ্গলজনক হবে। আজ আপনার উত্সাহ বৃদ্ধি পাবে এবং আপনি ইতিবাচক শক্তিতে বেষ্টিত হবেন। কর্মজীবী ​​লোকেরা আজ তাদের পরিশ্রমের ফল পেতে পারে। বিবাহিত জীবনের জন্য আজকের দিনটি দুর্দান্ত দিন হবে। আপনার জীবন সঙ্গীর সাথে আপনার মানসিক সংযুক্তি বৃদ্ধি পাবে। দীর্ঘদিন আপনি নিজের কাজে ব্যস্ত থাকলেও আজ নিজের জন্যও সময় পাবেন। অর্থের অবস্থা ভাল থাকবে। আজ আপনি প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৩২

শুভ সময়: বিকাল ৩টা ৩০ থেকে রাত ৮টা

English summary

Daily Horoscope For 25 March 2020

Check out your daily horoscope for 25 march 2020.
Story first published: Wednesday, March 25, 2020, 5:02 [IST]
X