For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজকের রাশিফল : ২৫ ফেব্রুয়ারি ২০২০

|

আজ আপনার ভাগ্যে কি আছে তা জানতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

অর্থের দিক দিয়ে দিনটি উপকারি হবে। আজ আপনি অতিরিক্ত অর্থ উপার্জনের সুযোগ পেতে পারেন যা, আপনার আর্থিক অবস্থাকে শক্তিশালী করবে। আপনি আজ কোনও মূল্যবান আইটেমের জন্যও কেনাকাটাও করতে পারেন। সন্তানের দিক থেকে সুখ আসবে। আপনি তাদের অগ্রগতিতে খুশি এবং সন্তুষ্ট থাকবেন। আজ, আপনি আপনার কাজ এবং ব্যক্তিগত জীবনে ভারসাম্য রেখে চলবেন। আপনি একদিকে অফিসে কঠোর পরিশ্রম এবং উৎসর্গ দিয়ে আপনার সমস্ত কাজ শেষ করবেন, অন্যদিকে আপনি আজ আপনার পরিবারকেও পুরো সময় দেবেন। হয়তো আজ আপনি কোনও সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। প্রেমময় দম্পতিদের জন্য দিনটি খুব রোমান্টিক হবে। যদি আপনার সঙ্গী আপনার উপর রাগান্বিত হন তবে তাদের সুন্দর উপহার দিয়ে দিনটি উদযাপন করা ভাল হবে। আজ কোর্টের বিষয়গুলি সম্পর্কে একটু সাবধানতা অবলম্বন করুন। এটি সম্ভব যে, আপনার বিরোধীরা কোনও নতুন সমস্যা তৈরি করতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয় আজ ভাল থাকবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: সকাল ৯টা ২০ থেকে দুপুর ১টা ৩০

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বিবাহিত জীবনের জন্য আজকের দিনটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। পারস্পরিক বোঝাপড়া এবং ধৈর্য একটি সম্পর্ককে সফল করে তোলে এবং আপনি এটি খুব ভালভাবে বুঝতে সক্ষম হবেন। অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি আপনার পক্ষে ভাল নয়। পুরনো কোনও ঋণ আপনাকে সমস্যায় ফেলতে পারে। কর্মক্ষেত্রে, আজ বিভিন্ন ব্যক্তি আপনাকে বিভিন্ন ধরনের পরামর্শ দেবে। তবে আপনি নিজস্ব সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। অফিসের কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না, বিশেষত যদি আপনার বস আপনাকে কোনও গুরুত্বপূর্ণ দায়িত্ব অর্পণ করে থাকে তবে, তার তথ্য গোপন রাখুন। আজ আপনি শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন। আজ আপনাকে কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: সন্ধ্যে ৬টা ২০ থেকে রাত ৮টা ২০

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি কিছুটা খারাপ হতে পারে। যদিও আপনার আয় ভাল হবে তবে, আপনি যদি অন্যের নির্দেশে অর্থ সম্পর্কিত বিষয়ে সিদ্ধান্ত নেন তাহলে আজ আপনার লোকসান হতে পারে। তাই, আপনার প্রয়োজনীয় সিদ্ধান্ত যথাসম্ভব চিন্তাভাবনা করে নিজেই নিন। আপনি যদি আজ কোনও বিতর্কে জড়িয়ে পড়েন তবে, খুব বুদ্ধিমানের সহিত মামলাটি সমাধান করার চেষ্টা করুন এবং খুব মনোযোগ সহকারে আপনার কথাগুলি ব্যবহার করুন কারণ, আপনার ভুল কথা আজ আপনাকে সমস্যায় ফেলতে পারে। কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। আপনার সিনিয়ররা আপনার সৃজনশীলতা দেখে খুব খুশি হবে। রোমান্টিক জীবন আজ ভাল থাকবে। আজ আপনি আপনার সঙ্গীর সাথে মজা করবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: বেলা ১২টা থেকে দুপুর ৩টা ৪৫

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

নেতিবাচক কথাবার্তা মানসিক চাপ বাড়ায়, তাই আপনার চিন্তাভাবনা যতদূর সম্ভব আশাবাদী রাখুন। অতীত বিষয়গুলি নিয়ে অযথা চিন্তিত হওয়ার কোনও দরকার নেই, কারণ এতে আপনি নিজের মূল্যবান সময় নষ্ট করবেন। আপনি আজ প্রত্যাশিত ফলাফল নাও পেতে পারেন, তবে আপনি চেষ্টা চালিয়ে যাবেন। শীঘ্রই আপনার কঠোর পরিশ্রম সফল হবে। আপনি আজ যা কিছু বলবেন তা ভেবে বলবেন অন্যথায় আপনার কথার কারণে কোনও বড় বিতর্ক হতে পারে। মানসিক শান্তির জন্য আপনি আজ যেকোনও ধর্মীয় স্থান পরিদর্শন করতে পারেন। খারাপ পরিস্থিতিতে, পিতা-মাতার পূর্ণ সমর্থন পাবেন। বেশি কাজের চাপের কারণে আজ আপনি বেশ ক্লান্ত বোধ করবেন। আপনার স্বাস্থ্যকে উপেক্ষা করবেন না।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ২৫

শুভ সময়: সকাল ৮টা থেকে দুপুর ২টা ৪৫

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ ব্যয় কিছুটা বাড়তে পারে যার কারণে আপনি খুব বেশি সঞ্চয় করতে পারবেন না। বিবাহিত জীবনের জন্য আজকের দিনটি এক দুর্দান্ত দিন হবে। বিতর্ক থেকে দূরে থেকে আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি স্বাচ্ছন্দ্যময় দিন কাটাতে সক্ষম হবেন। অন্যের কাজে হস্তক্ষেপ করার কারণে আপনি আজ কিছুটা সমস্যায় পড়তে পারেন। সম্ভবত, এর কারণে আপনার উপর প্রভাব পড়বে। যতদূর সম্ভব আপনার শান্ত থাকা উচিত এবং আপনার কাজ করা চালিয়ে যাওয়া উচিত, এটি আপনার পক্ষে আরও ভাল হবে। আজ আপনি কর্মক্ষেত্রে একটি দুর্দান্ত সুযোগ পেতে পারেন, তাই এটির পুরো সুবিধা নিন। আপনার কঠোর পরিশ্রম দেখে আজ অফিসে সিনিয়ররা আপনার প্রশংসা করবে যা, আপনার মনোবলকে বাড়িয়ে তুলবে। কেবল অগ্রগতি পেতে কঠোর পরিশ্রম করুন, আপনার স্বপ্ন শীঘ্রই পূরণ হবে। রাস্তায় চলার সময় বা ড্রাইভিং করার সময় আপনার অতিরিক্ত সতর্কতা অবলম্বন করা উচিত।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: সন্ধ্যে ৭টা থেকে রাত ৯টা ২৫

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ আপনার বেশিরভাগ চিন্তার কাজগুলি সম্পন্ন হবে যা, আপনাকে খুব আনন্দিত করবে এবং আপনার পথের সমস্ত বাধা অতিক্রম করবে। আপনার স্বাস্থ্য নিখুঁত হবে এবং আপনি মানসিক শান্তি অনুভব করবেন। বিবাহিত জীবনের জন্য আজকের দিনটি খুব রোমান্টিক দিন হতে চলেছে। আপনি যদি আপনার সমস্ত মনোযোগ কাজে না লাগান, তবে আপনার গুরুত্বপূর্ণ কাজটি আজ আটকে যেতে পারে, তাই আপনার কাজকে গুরুত্ব সহকারে নেওয়া দরকার। আপনি যদি বেকার হন তবে, আজ আপনি একটি দুর্দান্ত সুযোগ পেতে পারেন। আজ আপনি কোনও বড় সংস্থায় সাক্ষাৎকারের জন্য আমন্ত্রিত হতে পারেন। ব্যবসায়ীরা বিনিয়োগের একটি ভাল সুযোগ পেতে পারেন। অন্যদিকে, এই মুহূর্তে আপনার পরিকল্পনাটি গোপন রাখা আপনার পক্ষে ভাল হবে, অন্যথায় ক্ষতির সম্ভাবনা রয়েছে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: দুপুর ১টা ২৫ থেকে দুপুর ৩টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

শিক্ষার্থীরা যদি শিক্ষার ক্ষেত্রে কোনও সমস্যার মুখোমুখি হয়, তবে আপনার উচিত একজন ভাল পরামর্শদাতার সাহায্য নেওয়া। এটি আপনাকে অনেক সাহায্য করতে পারে। কর্মক্ষেত্রে আপনি আজ কিছুটা হতাশ হতে পারেন। আজ আপনার কয়েকটি প্রচেষ্টা ব্যর্থ হতে পারে, যা আপনাকে অনুভব করাবে যে আপনার পরিকল্পনার কোনও অভাব ছিল। আপনার ভুলগুলি থেকে এমন শিক্ষা নিন যাতে ভবিষ্যতে আপনি এটির জন্য অনুশোচনা না করেন। বিবাহিতদের জন্য দিনটি বিশেষ হবে না। আপনারা দুজনেই নিজেদের কাজে বেশি ব্যস্ত থাকবেন। আর্থিক দিক এই সময় স্বাভাবিক থাকবে। আপনি যদি আপনার স্বাস্থ্যের উন্নতি করতে চান তবে, আপনাকে রিল্যাক্স থাকার চেষ্টা করতে হবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সকাল ৭টা ৫৫ থেকে সকাল ৮টা ৩০

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

প্রেমের ক্ষেত্রে, আপনি আজ কোনও কারণে আপনার সঙ্গীর সাথে দেখা করতে পারবেন না, তবে তার সঙ্গে কাটানো সুন্দর মুহূর্তগুলি স্মরণ করে আপনি শিহরিত হবেন। আজ কর্মক্ষেত্রে কাজের চাপ থাকবে বিশেষত চাকুরীজীবীদের জন্য। এটা সম্ভব যে, আজ আপনাকে অতিরিক্ত দায়িত্ব দেওয়া হবে তবে আপনি সহকর্মীদের পাশাপাশি উচ্চপদস্থ আধিকারিকদের সমর্থন পাবেন যা, আপনার কাজকে আরও সহজ করে দেবে। আপনি যদি নিজের ব্যবসা করে থাকেন তবে সময়টি আপনার ব্যবসা প্রসারণের পক্ষে অনুকূল। আজ আপনি আপনার কাজের সাথে সম্পর্কিত একজনের সাথে দেখা করতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি শুভ হবে। আপনার প্রচেষ্টা সফল হবে এবং অর্থ লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে, মানসিকভাবে আপনি দুর্দান্ত বোধ করবেন।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: সকাল ৮টা থেকে বেলা ১২টা ৩০

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

সময়টি শিক্ষার্থীদের পক্ষে উপযুক্ত। আপনি যদি উচ্চশিক্ষা অর্জনের জন্য কোনও চেষ্টা চালিয়ে থাকেন তবে, আজ আপনি সুসংবাদ পেতে পারেন। আপনি আপনার গুরুদেরও সমর্থন পাবেন। যদি তারা আপনাকে কোনও পরামর্শ দেয় তবে, অবশ্যই তা অনুসরণ করুন। বিষয়গুলি আপনার পক্ষে ট্রেন্ডিং বলে মনে হতে পারে। সময়মতো কাজ শেষ করতে আপনি কঠোর পরিশ্রম করবেন। আজ আপনি কোনও চাপ অনুভব করবেন না এবং আপনার পারফরম্যান্সও উন্নতি হবে। পারিবারিক জীবনে সুখ থাকবে। কিছু সময়ের জন্য আপনি আপনার পরিবারের প্রতি খুব বেশি মনোযোগ দিতে সক্ষম হননি তবে, আজ আপনি তাদের সঙ্গে প্রচুর মজা করবেন। আজ আপনি মানসিকভাবে সুখী ও শক্তিশালী থাকবেন। আপনার অর্থনৈতিক অবস্থা ভাল থাকবে।

শুভ রঙ: সিলভার

শুভ সংখ্যা: ৩০

শুভ সময়: সকাল ৬টা থেকে সকাল ১০টা ২৫

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আজ আপনার আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। আয়ের বৃদ্ধি অর্থের চলমান সমস্যার সমাধান করবে। ভবিষ্যতে বড় সুবিধা পাওয়ার জন্য আপনি কিছু নতুন পরিকল্পনাও করতে পারেন, এমনটাই সম্ভব। এই সময়ে আপনাকে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। কঠোর অর্জিত অর্থ অপচয় করবেন না। বিবাহিত জীবনের জন্য আজকের দিনটি কিছুটা চ্যালেঞ্জিং হয়ে উঠবে। এটা সম্ভব যে, আজ স্ত্রীর মেজাজ খুব খারাপ থাকবে। এমন পরিস্থিতিতে আপনার নিজের পক্ষ থেকে যথাযথ আচরণ করা দরকার, অন্যথায় ঘরে বিরোধ দেখা দিতে পারে। আপনি কর্মক্ষেত্রে মিশ্র ফল পাবেন। এ সময়ে আপনাকে আপনার সহকর্মীদের সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে। অফিসে বিতর্ক এড়িয়ে চলুন। যদি আপনি ঋণ নেওয়ার জন্য খুব বেশি সময় ব্যয় করেন তবে, আজ আপনি সমস্যায় পড়তে পারেন।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ৩৩

শুভ সময়: বেলা ১২টা ৫০ থেকে দুপুর ৩টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। আপনার দ্বারা সম্পাদিত কাজের ফলস্বরূপ আপনি শীঘ্রই পদোন্নতি পেতে পারেন, এমন ইঙ্গিত রয়েছে। আপনি যদি ব্যবসায়ের সাথে যুক্ত থাকেন তবে আজ আপনি একটি নতুন কাজ পেতে পারেন। শুধু এটিই নয়, আপনি আজ একটি বড় বিনিয়োগও করতে পারেন। পরিবারে শান্তির পরিবেশ থাকবে। বাবা-মা দুজনেই সুস্থ থাকবেন। স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। অর্থের দিক দিয়ে আজ মিশ্র দিন হবে। আপনার আয় ভাল হবে তবে, আজ আপনি কোর্টের কোনও পুরনো ক্ষেত্রে প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। আজ শারীরিক সমস্যা হতে পারে। এক্ষেত্রে আপনাকে সতর্ক থাকতে হবে, এটি ক্ষতিকারক হতে পারে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: দুপুর ২টা থেকে বিকাল ৪টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনার জন্য আজকের দিনটি খুব ভাল হবে না। মানসিক চাপের কারণে আপনি মানসিকভাবে খুব দুর্বল বোধ করবেন। আজ আপনাকে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ এড়াতে হবে। স্ত্রীর স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনি তার আরও বেশি যত্ন নিন এবং তার সঙ্গে বেশি সময় ব্যয় করুন। কর্মক্ষেত্রে আপনার পক্ষে আজকের দিনটি কঠিন। আপনার মনে অশান্তি থাকার কারণে আপনি কাজ করার মতো বোধ করবেন না। যতক্ষণ না আপনি আপনার নেতিবাচক চিন্তাভাবনাগুলি কাটিয়ে উঠবেন, আপনি জীবনে অগ্রসর হতে পারবেন না। আপনি যদি আপনার প্রিয়জনের সঙ্গে সম্পর্ক উন্নত করতে চান তবে, আপনার আচরণে ভারসাম্যতা বজায় রাখতে হবে। আপনার অনিয়ন্ত্রিত রাগ এই জাতীয় সমস্যার মূল। আজ স্বাস্থ্যের বিষয়টিও খারাপ হতে পারে।

শুভ রঙ: গোলাপি

শুভ সংখ্যা: ২

শুভ সময়: সকাল ৭টা থেকে বেলা ১১টা ২০

English summary

Daily Horoscope For 25 February 2020

Today may bring lots of happiness for some zodiac signs and for others, difficulties may increase. Read your daily horoscope to find out what the stars of your fortune have to say.
Story first published: Tuesday, February 25, 2020, 5:21 [IST]
X