For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ২৪ জানুয়ারি ২০২০

|

আজকের দিনে আপনার ভাগ্যে কি রয়েছে তা জানতে আপনার প্রতিদিনের রাশিফলটি পড়ুন। এখানে আপনি আপনার অর্থ, বিবাহ, চাকরী বা ব্যবসা সম্পর্কিত সমস্ত প্রশ্নের উত্তর পাবেন। তবে, আসুন দেখে নেওয়া যাক ২৪ জানুয়ারির দৈনিক রাশিফলটি।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আপনার স্ত্রীর সাথে বিতর্কের কারণে আজ আপনি আজ দু:খ বোধ করবেন। আপনার দুজনের মধ্যে মতের পার্থক্য দীর্ঘদিন ধরে একে অপরের থেকে দূরে রাখছে। নিজেদের আরেকটি সুযোগ দেওয়া এবং একসাথে সমস্যাটি সমাধান করা ভাল। কাজের ক্ষেত্রে দিনটি শুভ। আজ আপনি আপনার দায়িত্বগুলি ভালভাবে পালন করবেন এবং কাউকে অভিযোগ করার সুযোগ দেবেন না। আপনার আর্থিক অবস্থার উন্নতি করার জন্য আপনি যে প্রচেষ্টা করেছেন তা থেকে আজ ভাল ফলাফল পাবেন। সমস্ত কাজে আশানুরূপ সুবিধাও পাবেন। আজকের যাত্রাটি আপনার পক্ষে অত্যন্ত শুভ হবে।

শুভ রঙ: আকাশী নীল

শুভ সংখ্যা: ২৬

শুভ সময়: দুপুর ১ টা থেকে বিকাল ৩ টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজ যদি আপনি বুদ্ধির সাথে কাজ না করেন তবে অহেতুক সমস্যায় পড়ে আপনার দিনটি নষ্ট করবেন। রোম্যান্সের ক্ষেত্রে দিনটি ভাল। আজ দিনটি ভালোবাসায় পূর্ণ থাকবে এবং আপনারা দুজনেই এক সাথে মজা করবেন। সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে আপনার সঙ্গীর চিন্তাভাবনা শুনে আপনি খুব খুশি হবেন। আজ অফিসে আপনার সিনিয়রদের সাথে মতাদর্শগত পার্থক্য থাকবে। এমন পরিস্থিতিতে আপনার আচরণের প্রতি আপনাকে বিশেষ মনোযোগ দিতে হবে। শান্ত উপায়ে আপনার বক্তব্যকে উপস্থাপন করার চেষ্টা করুন। অর্থের ক্ষেত্রে আপনাকে সাবধান হওয়া দরকার। আজ কেবলমাত্র প্রয়োজনীয় জিনিসগুলিতে ব্যয় করুন। সিগারেট খাওয়া থেকে বিরত থাকা আপনার পক্ষে ভাল হবে, নাহলে আপনার স্বাস্থ্য আজ আরও খারাপ হবে।

শুভ রঙ: হালকা সবুজ

শুভ সংখ্যা: ৩১

শুভ সময়: ভোর ৫ টা ০৫ থেকে রাত ৯ টা ৪৫

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনার ব্যক্তিগত জীবন আনন্দের হবে। ছোট ভাই বা বোন সম্পর্কে যে কোনও উদ্বেগ আজ শেষ হবে। আপনার বন্ধুদের সঙ্গেও দিনটি ভাল কাটবে। অন্যদিকে, আজ আপনি কিছু বিচারাধীন সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। আপনি যদি সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম না হন তবে অনুগ্রহ করে অভিজ্ঞ ব্যক্তির সাথে পরামর্শ করুন। আপনার স্ত্রীর মতামতকে গুরুত্ব দিন। তাদের কিছু পরামর্শ আপনার কাজকে সফল করতে পারে। আজ অফিসেও দিনটি ভাল কাটবে। আপনার বসের মেজাজও খুব ভাল থাকবে। অর্থের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য মঙ্গলজনক হবে। যদিও আজ আপনি কিছু বড় ব্যয় করতে পারেন তবে আয় বাড়ার কারণে আপনি কোনও ধরণের আর্থিক সমস্যার মুখোমুখি হবেন না।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: বিকাল ৫ টা থেকে সন্ধ্যা ৭ টা ৪৫

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ আপনি মজাদার মেজাজে থাকবেন, আপনার মন শান্ত হবে এবং আপনি বেশ সুখী হবেন। আপনার ব্যক্তিগত জীবনে সুখ ও শান্তি থাকবে। আপনি আপনার প্রিয়জনের সাথে অনেক সময় ব্যয় করতে সক্ষম হবেন। আপনার স্ত্রীর সাথে আপনি কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এছাড়াও, আপনি আজ আপনার পুরো পরিবারের জন্য কেনাকাটা করতে পারেন। দিনের দ্বিতীয় অংশে কিছু আত্মীয়স্বজনের হঠাৎ আগমন ঘটতে পারে যা আপনার ঘরের পরিবেশকে বেশ ভাল করে তুলবে। অর্থ ভাল হবে, আজ আপনি একটি বড় বিনিয়োগ করতে পারেন। আপনি যদি অংশীদারিত্বের সাথে ব্যবসা করেন, তবে আপনি এটি থেকে একটি বড় লাভও পেতে পারেন।

শুভ রঙ: জাফরান

শুভ সংখ্যা: ৩৩

শুভ সময়: সকাল ৮ টা ২৫ থেকে দুপুর ১২ টা ৫৫

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আত্মীয়দের মধ্যে সামান্য সমস্যা থাকতে পারে তবে সন্ধ্যার মধ্যে সবকিছু স্বাভাবিক হয়ে যাবে। বাইরে যাওয়ার সময় আপনার স্ত্রীর সাথে ভাল আচরণ করুন এবং কোনও দায়িত্বজ্ঞানহীন পদক্ষেপ করা এড়িয়ে চলুন অন্যথায় বড়ো ভুল হতে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি ঠিক থাকবে। আজকের বিনিয়োগ আপনার সমৃদ্ধি এবং আর্থিক সুরক্ষাকে বৃদ্ধি করবে। আজ অফিসে আপনার কাজে কোনও বাধা আসতে পারে। আপনি অবশ্যই সাবধান হন এবং বিরক্ত হওয়ার পরিবর্তে শান্ত মন দিয়ে এই সমস্যাটি সমাধান করার চেষ্টা করবেন। শিশুরা আজ আপনার সুখের কারণ হতে পারে। আজ রোম্যান্সের দিক থেকে দিনটি ভাল। আজ আপনি আপনার স্ত্রীর সাথে আরও বেশি সময় কাটাতে পছন্দ করবেন। আজ আপনি আরামের জন্য পর্যাপ্ত সময় পাবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: দুপুর ১২ টা ২০ থেকে বিকাল ৪ টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি মিশ্রিত যাবে। আজ আপনি অর্থ উপার্জনের একটি ভাল সুযোগ পেতে পারেন, তবে কিছু বড় ব্যয়ও সম্ভব। প্রেমের ক্ষেত্রে এই দিনটি ভাল নয়। আপনার সঙ্গীর সঙ্গে অবিচ্ছিন্ন ফাটল আপনার সম্পর্কেকে শেষের দিকে নিয়ে যাচ্ছে। বিবাহিত জীবনে সমস্যা থাকবে। আপনি অনুভব করবেন যে আপনার স্ত্রী আপনার সাথে খুশি নয়। এটা সম্ভব যে তারা তাদের অসন্তুষ্টি প্রকাশ করতে চান না। এই ক্ষেত্রে, একটি সামান্য ভুল আপনার দুজনের মধ্যে বিরোধের কারণ হতে পারে। আপনি আপনার পিতামাতার কাছ থেকে ভালবাসা এবং সমর্থন পাবেন। আপনার কাজের প্রতি আগ্রহের অভাবে কিছু কাজ অসম্পূর্ণ থাকতে পারে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: দুপুর ২:০০ টা থেকে বিকাল ৪ টা ২০

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

কর্মক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি আরও ভাল। আজ আপনি আপনার কাজ সহজেই সম্পন্ন করতে সক্ষম হবেন। কেবল এটিই নয়, আপনি আপনার কর্মক্ষেত্রের পরিবেশের সাথে নিজেকে মানিয়ে নেবেন। আজ আপনার বস এবং সহকর্মীদের সমর্থন পাবেন। ব্যবসা ক্ষেত্রে সঠিক পরিকল্পনা নিয়ে কাজ শুরু করার জন্য এটি একটি ভাল সময়। আপনার সফল হওয়ার সম্ভাবনা খুব বেশি। আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে এবং আজ আপনি যে কোনও পুরানো ঋণ পরিশোধ করতে সক্ষম হবেন, যা আপনাকে প্রচুর স্বস্তি দেবে। প্রেমের ক্ষেত্রে দিনটি ভাল। আজ আপনি আপনার সঙ্গীর সাথে একটি সুন্দর সন্ধ্যা কাটাতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি অনুকূল।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: 22

শুভ সময়: সকাল ৯ টা ২০ থেকে দুপুর ১ টা ৩০

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আর্থিক দিক থেকে দিনটি ভাল নয়। যে কাজটি থেকে আপনার প্রচুর আর্থ আসার সম্ভাবনা ছিল, তা আজ পূরণ হবে না। তবে আপনি সাহস হারাবেন না এবং আপনার প্রচেষ্টা চালিয়ে যান। আপনার দাম্পত্য জীবনে সুখ ও শান্তি থাকবে। আপনার স্ত্রীর সাথে আপনার ভাল সম্পর্ক থাকবে। আপনার উভয়ের মধ্যে প্রেম বৃদ্ধি পাবে এবং আপনি আপনার পিতামাতার আশীর্বাদও পাবেন। আজ আপনার ছোট ভাইয়ের দিক থেকে কিছু ভাল সংবাদ পেতে পারেন। আপনার রোমান্টিক জীবনে সঙ্গীর সঙ্গে সঠিকভাবে আচরণ করা দরকার। এছাড়াও ভেবে কথা বলুন কারণ, আপনার রসিকতাগুলি তাদের অনুভূতিতে আঘাত করতে পারে। আজ আপনার মনে বিরক্ত দেখা দেবে। সম্ভব হলে আজ একটি ধর্মীয় স্থানে কিছুটা সময় ব্যয় করুন।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সকাল ৮ টা থেকে দুপুর ১২ টা ৩০

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ আপনার জীবনে কিছু বড় পরিবর্তন ঘটতে পারে, বিশেষ করে কর্ম ক্ষেত্রে আপনি ভাল ফল পাবেন। আপনি এগিয়ে যাওয়ার একটি দুর্দান্ত সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীদের আজ আত্মবিশ্বাসের মাত্রা বেশি থাকবে। আপনার দাম্পত্য জীবনে সুখ ও শান্তি থাকবে এবং আপনার স্ত্রীর সাথে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। অর্থের দিক দিয়ে আজকের দিনটি বিশেষ নয়। হঠাৎ আপনার সামনে একটি বড় ব্যয় আসতে পারে, যা দ্বিধাদ্বন্দ্বের মধ্যে ফেলবে। আপনার স্বাস্থ্য আজ ভাল থাকবে এবং মানসিকভাবে আপনি আরও ভাল বোধ করবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: বিকাল ৫ টা থেকে রাত ৯ টা ৪০

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আজ আপনি হঠাৎ করে কিছু কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। তবে ইতিবাচক চিন্তা করুন এবং সহজেই অসুবিধা গুলিকে কাটিয়ে তুলুন। আপনি যদি কিছুটা হতাশ বোধ করছেন তবে বাইরে থাকা বন্ধুদের সাথে পুনর্মিলন করতে করতে পারেন। রোমান্টিক ক্ষেত্রে আজকের দিনটি বিশেষ কোনও দিন হবে না। এটা সম্ভব যে আপনার হতাশার কারণে, আপনার সঙ্গীর মেজাজও আজ ঠিক খাকবেনা। অন্যদিকে বিবাহিত দম্পতিরা তাদের স্ত্রীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। অর্থের দিক দিয়ে আজ একটি ব্যয়বহুল দিন হবে। আজ বাড়ির দায়িত্ব পালনে আপনাকে অনেক বেশি ব্যয় করতে হতে পারে। কর্ম ক্ষেত্রে কিছু বাধা থাকতে পারে, তবে সিনিয়রদের সহায়তায় আপনার সমস্যার সমাধান হবে। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি ভাল যাবে না।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: দুপুর ১২ টা থেকে সন্ধ্যা ৭ টা ৩০

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

আপনি যদি আজ কোনও ধরণের বিতর্ককে না এড়িয়ে যান, তবে বড় ক্ষতির সম্মুখীন হতে পারেন। বিশেষত আর্থিক ক্ষেত্রে আপনি ভাল ফল পাবেন না। অর্থ ক্ষতি হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব কঠিন হবে। আজ আপনি আক্রমণাত্মক আচরণ করবেন, এটি আপনার বৈবাহিক জীবনে নেতিবাচক প্রভাব ফেলবে। নিজেকে শান্ত রাখা ভাল, অন্যথায় আপনাদের মধ্যে বড় লড়াই হতে পারে। আজ কোর্ট মামলার জন্যও দিনটি ভাল। আপনার বিরোধীরা আজ সক্রিয় থাকবে, সুতরাং আপনার সতর্ক হওয়া উচিত। আজ নেতিবাচক চিন্তা মাথায় আসতে পারে, যার কারণে আপনার স্বাস্থ্য ভাল থাকবেনা।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৪২

শুভ সময়: সন্ধ্যা ৬ টা থেকে রাত ৯ টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজকের দিনটি আপনার জন্য মিশ্র ফলাফল আনতে পারে। কর্মক্ষেত্রে আপনি কিছুটা হতাশা বোধ করতে পারেন। এটা সম্ভব যে প্রচুর পরিশ্রমের পরেও আজও আপনার পারফরম্যান্স খুব একটা বিশেষ হয়নি। তবে আপনার প্রচেষ্টা এবং কঠোর পরিশ্রম অব্যাহত রাখবেন। আপনি অবশ্যই ভবিষ্যতে সাফল্য পাবেন। আপনার বাড়িতে উত্তেজনা থাকবে। আপনার বাবা-মায়েরা আপনার যে কোনও গাফিলতির জন্য অসন্তুষ্ট হবেন। হয়তো তাদের কঠোর আচরণ আপনাকে দু:খিত করে তুলবে। আপনার আর্থিক অবস্থা স্বাভাবিকের চেয়ে ভাল হবে। প্রেমের ক্ষেত্রে আজকের দিনটি গুরুত্বপূর্ণ হবে এবং এক্ষেত্রে আপনি একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: ভোর ৫ টা থেকে দুপুর ৩ টা

English summary

Daily Horoscope For 24th January 2020

Read your daily horoscope to know what lies ahead. Check out your Daily Horoscope For 24th January 2020.
Story first published: Friday, January 24, 2020, 5:30 [IST]
X