For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ২৪ ডিসেম্বর ২০১৯

|

আপনার গ্রহগুলি আপনার জন্য ভাগ্যবান হবে কি না তা জানুন আপনার দৈনিক রাশিফলের ​​মাধ্যমে। সামনে থাকা চ্যালেঞ্জ এবং সুযোগগুলির জন্য প্রস্তুত থাকুন এবং আপনার দিনটি সুন্দরভাবে কাটানোর জন্য পরিকল্পনা করুন। আরও জানতে পড়ুন প্রতিদিনের রাশিফল।

মেষ : ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ : ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ হঠাৎই বাড়িতে অতিথিরা আসতে পারে, যার কারণে আপনি খুব ব্যস্ত থাকবেন। যদিও এর ফলে আপনার কিছু সমস্যা হতে পারে, কারণ আপনার কিছু পরিকল্পনা বাধাগ্রস্ত হতে পারে। তবে, আপনি সমস্ত সমস্যা একপাশে রাখবেন এবং অতিথিদের সঙ্গে সময় কাটাবেন। অর্থের দিক দিয়ে দিনটি ব্যয়বহুল হবে এবং আপনি আপনার বাজেটের চেয়ে বেশি ব্যয় করবেন। অফিসে, আপনি যদি সিনিয়রদের সঙ্গে কোনও গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে কথা বলতে চান, তবে আত্মবিশ্বাসের সহিত এটি করুন। এটা সম্ভব যে আপনি অবশ্যই সাফল্য পাবেন। আপনি যদি ব্যবসা করেন তবে আজ আপনি চাপজনক পরিস্থিতিতেও আপনার সঙ্গীর সহায়তায় সহজেই কাজ করতে সক্ষম হবেন। আপনি আপনার স্ত্রীর সঙ্গেও সামঞ্জস্যতা বজায় রাখবেন। আজ আপনি খুব চটপটে থাকবেন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: দুপুর ৩টা ৩০ থেকে রাত ১০টা

বৃষ : ২০ এপ্রিল - ২০ মে

বৃষ : ২০ এপ্রিল - ২০ মে

আজ আপনার কাজ এবং ব্যক্তিগত জীবনের মধ্যে ভারসাম্যতা বজায় রাখা খুব কঠিন হবে। আজ অফিসে বেশি কাজের চাপ থাকতে পারে, যা আপনার স্ট্রেস বাড়িয়ে তুলবে। অন্যদিকে, কয়েকটি গুরুতর ঘরোয়া সমস্যা রয়েছে, যেগুলি এই মুহূর্তে আপনার ঠিক করা দরকার। এমন পরিস্থিতিতে স্বামী বা স্ত্রীর সমর্থন প্রয়োজন। যদিও আপনি প্রতিকূল পরিস্থিতিতে তাদের সম্পূর্ণ সমর্থন পাবেন, তবে আজ আপনি কোনও সিদ্ধান্তে পৌঁছাতে পারবেন না। মানসিক অশান্তির কারণে আপনি কোনও গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন না। অর্থের দিক থেকে আজকের দিনটি উত্তম হবে। ব্যয় কম হবে, তবে বড় কোনও লেনদেন করার জন্য সময়টি অনুকূল নয় বিশেষত ব্যবসায়ীদের আজ কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২

শুভ সময়: দুপুর ১টা ৩০ থেকে রাত ১০টা

মিথুন : ২১ মে - ২০ জুন

মিথুন : ২১ মে - ২০ জুন

আজকে স্বাস্থ্য খুব ভাল থাকবে এবং যেকোনও দীর্ঘস্থায়ী ব্যথা থেকে মুক্তি পাবেন। তবে, আপনার গাফিলতি করা উচিত নয়। নাহলে এই সমস্যাগুলি আবার আসতে পারে। প্রতিদিন হালকা শরীরচর্চা করা চালিয়ে যান, পাশাপাশি বিশ্রামের দিকেও মনোযোগ দিন। আজ অর্থের দিক থেকে দিনটি খুব শুভ হতে চলেছে। আপনি কিছু সুবর্ণ সুযোগ পেতে পারেন, যা আপনি সম্পূর্ণরূপে গ্রহণ করবেন। আপনি যদি পরিশ্রম করেন তবে, বেতন বাড়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক দৃঢ় থাকবে, বিশেষত পিতা-মাতার পূর্ণ সমর্থন পাবেন। আজ অনেক দিন পর, আপনি আপনার ভাই-বোনদের সঙ্গে কিছুটা ভাল সময় ব্যয় করবেন।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: বিকাল ৪টা ০৫ থেকে রাত ১০টা ৪৫

কর্কট : ২১ জুন - ২১ জুলাই

কর্কট : ২১ জুন - ২১ জুলাই

বাবার সঙ্গে সুসম্পর্ক রাখুন। আজ যদি তিনি আপনাকে কোনও পরামর্শ দেন, তবে তাঁর কথা উপেক্ষা করার মতো ভুল করবেন না, ক্ষতি আপনারই হবে। অফিসে অলসতা এড়িয়ে চলুন, একটু অসতর্কতা আজ আপনার জন্য ব্যয়বহুল হতে পারে। বিশেষ করে যদি আপনাকে কোনও গুরুত্বপূর্ণ দায়িত্ব অর্পণ করা হয়, তবে তা আজ সময়মতো শেষ করার চেষ্টা করুন অন্যথায় আপনার সিনিয়ররা কিছু দৃঢ় পদক্ষেপ নিতে পারে। আজ ব্যবসায়ীদের জন্য একটি সাধারণ দিন। বিবাহিত জীবনে, আপনার স্ত্রীকে আরও বেশি সময় দেওয়ার চেষ্টা করুন। তাকে আজকে উপলব্ধি করুন যে, সে আপনার কাছে কতটা গুরুত্বপূর্ণ। স্বাস্থ্য আজ ভাল হবে না। আপনি মানসিকভাবে অশান্ত হবেন, যার কারণে আপনি শারীরিকভাবে দুর্বল বোধ করবেন।

শুভ রঙ: নীল বেগুনি

শুভ সংখ্যা: ২

শুভ সময়: সকাল ৭টা থেকে সন্ধ্যে ৬টা

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে তবে আজ আপনার কথার উপর বেশি নিয়ন্ত্রণ রাখতে হবে অন্যথায় আপনার কথা আপনার সঙ্গীকে আঘাত করতে পারে। আজ আপনার সন্তান সম্পর্কিত যেকোনও উদ্বেগ আপনাকে অশান্ত করবে এবং আপনি তার ক্যারিয়ার সম্পর্কে উদ্বিগ্ন হবেন। আর্থিক দিক থেকে আজ আপনার দিনটি শুভ হবে এবং লাভ বৃদ্ধি আপনার সমস্ত সমস্যা দূর করবে। যাইহোক, এই সময়ে আপনার চিন্তাভাবনা করে ব্যয় করা দরকার, বিশেষত যদি আপনি কোনও নতুন কাজের জন্য অর্থ রাখার কথা ভাবছেন, সেক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না। আজ, আপনার মনে অনেক চিন্তাভাবনা আসতে পারে, যা আপনাকে বিভ্রান্তিতে ফেলবে। একাকী কিছুটা সময় কাটানো এবং আপনার পক্ষে কী করা সঠিক তা নিয়ে শান্তভাবে চিন্তা করা আপনার পক্ষে ভাল।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: সকাল ৯টা ২০ থেকে সন্ধ্যে ৬টা

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

রোমান্টিক জীবনে আজ আপনি খুব ভাল ফলাফল পেতে পারেন। আপনি দীর্ঘসময় পরে আপনার সঙ্গীর সাথে এতটাই আনন্দ করবেন যে, আপনার একঘেয়েমি পুরোপুরি চলে যাবে। আপনি যদি বিবাহিত হন তবে আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে সমস্ত দূরত্ব শেষ করার চেষ্টা করবেন। সম্ভবত, আপনার প্রিয়জনের মেজাজ খুব ভাল নাও লাগতে পারে। অর্থের দিক দিয়ে দিনটি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। আপনি যদি ব্যবসা করেন তবে আজ আপনি একটি লাভজনক চুক্তি করতে পারেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৩৮

শুভ সময়: ভোর ৪টা ৫০ থেকে বেলা ১২টা ০৫

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজকের দিনটি এই চিহ্নের বেকারদের জন্য খুব শুভদিন হতে চলেছে। দীর্ঘদিন লড়াই করার পর, আজ আপনি কিছু ভাল সংবাদ পেতে পারেন। আপনার একটি ভাল সংস্থায় চাকরি পাওয়ার সম্ভাবনা খুব বেশি। অর্থের দিক দিয়ে দিনটি ঠিক থাকবে। চিন্তা করে ব্যয় করুন এবং আনন্দিত হয়ে অর্থ উড়িয়ে দেবেন না অন্যথায় আপনি সন্ধ্যায় খালি হাতে বাড়ি ফিরতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে এবং আপনি পরিবারের সকলের কাছ থেকে স্নেহ পাবেন। আপনি আজ আপনার স্ত্রীর সঙ্গে বেশি সময় ব্যয় করতে পারবেন না। আপনি শীতকালে স্বাস্থ্য সমস্যায় পড়ে যাবেন। ঠাণ্ডা আবহাওয়া থেকে নিজেকে রক্ষা করা ভাল।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: দুপুর ১টা ৩৫ থেকে সন্ধ্যে ৭টা ১৫

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ আপনি আরও রোমান্টিক মেজাজে থাকবেন। আপনার সঙ্গীর সাথে কাটানো সুন্দর মুহূর্তগুলি মনে করে আপনি খুশি হবেন। আপনি অনুভব করবেন যে, আপনি সেই সঙ্গীটি পেয়েছেন যার সহ্গে আপনি সারা জীবন কাটাতে চান। আপনি যদি বিবাহিত হন তবে, আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে বেড়াতে যাওয়ার সুযোগ পাবেন। আজ ব্যবসায়ীদের জন্য খুব উপকারি হবে। হঠাৎ করে আপনি কিছু বড় সুবিধা পেতে পারেন। তবে, তাড়াহুড়োয় সিদ্ধান্ত নেবেন না, অন্যথায় লোকসান হতে পারে। অর্থ ভাল অবস্থায় থাকবে। আয় বাড়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ১০টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি আপনার পক্ষে ভাল নয়। আজ আপনি যা প্রত্যাশা করেছিলেন তা পেতে সক্ষম হবেন না, যার কারণে আপনি বেশ হতাশ হতে পারেন। তবে এই পরিস্থিতি বেশিদিন স্থায়ী হবে না। আপনি চেষ্টা চালিয়ে যান, শীঘ্রই আপনি সফলতা পাবেন। আজ, আপনার স্বাস্থ্যের প্রতি আপনার আরও যত্ন নেওয়া দরকার, অন্যথায় হঠাৎ কোনও রোগের কবলে পড়ে যাবেন। পারিবারিক জীবনে বিভেদ দেখা দেবে। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে আপনার মতবিরোধ হতে পারে। এই ধরনের ক্ষেত্রে, আপনার কথা বলার আগে দু'বার চিন্তা করা উচিত অন্যথায় আপনার ভুল শব্দগুলি তর্কের আকার ধারণ করতে পারে। আপনার পক্ষে প্রবীণদের সম্মান করা এবং ছোটদের ভালবেসে আচরণ করা ভাল। আপনাকে আজ ভ্রমণ এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২৭

শুভ সময়: সকাল ৭টা থেকে বিকাল ৪টা ৩০

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আজ আপনি যেকোনও ধর্মীয় বা সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। অভাবীদের সাহায্য করা আপনার জন্য খুব ভাল অভিজ্ঞতা হবে। কাজের পরিস্থিতি আপনার অফিসে অনুকূল হবে। আপনার পারফরর্ম্যান্স খুব ভাল হবে এবং আপনি সিনিয়রদের সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি ব্যবসা করেন তবে আপনার কাজ সম্পর্কে আপনাকে আরও কিছুটা গুরুত্ব সহকারে চিন্তা করতে হবে। এই মুহূর্তে আপনাকে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে তবেই আপনি এগিয়ে যেতে সক্ষম হবেন। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। দিনটি আপনার প্রিয়জনের সঙ্গে আনন্দে কাটবে। অন্যদিকে, আপনার রোমান্টিক জীবনে কিছু সমস্যা হতে পারে। আজ মিথ্যা কথা বলা এড়িয়ে চলুন কারণ এটি আপনার সঙ্গীর ক্ষতি করতে পারে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: সকাল ৯টা ৩০ থেকে সন্ধ্যে ৬টা

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

অফিসে আপনার কাজ কৃতজ্ঞতা ও সততার সহিত সম্পন্ন করা ভাল। আর্থিক পরিস্থিতিতে কিছুটা উন্নতি হতে পারে। এটা সম্ভব যে, আজকের ভ্রমণটি আপনার জন্য আর্থিকভাবে উপকারি হবে। দাম্পত্য জীবন সুখের হবে। আজ আপনি আপনার সঙ্গীর সাথে আগের মতো প্রেম উপভোগ করবেন। দিনের দ্বিতীয় অংশে, আপনার সতর্কতা অবলম্বন করা উচিত। কোনও বিতর্কে জড়াবেন না, নাহলে আপনি আদালতের মামলায় জড়িয়ে পড়তে পারেন। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি শুভ এবং তারা পড়াশোনায় আগ্রহী হবে। এছাড়াও, তারা তাদের শিক্ষকদের দিক নির্দেশনা পাবেন। আপনার মানসিক স্বাস্থ্য ভাল হবে এবং তাই, আপনি খুব ভাল বোধ করবেন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: বেলা ১২টা থেকে দুপুর ৩টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

দীর্ঘদিন পর আজ আপনি মানসিক শান্তি পাবেন। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে আরও বেশি সময় ব্যয় করতে পছন্দ করবেন। আপনি বন্ধুবান্ধব বা পরিবারের সদস্যদের সঙ্গে পিকনিকের জন্য যেতে পারেন। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে থাকতে পেরে খুব খুশি হবেন। আজ আপনি একটি গুরুত্বপূর্ণ পরিকল্পনা নিয়ে কাজ করতে পারেন। আজকের দিনটি একটি বিশেষ দিন, বিশেষত ব্যবসায়ীদের জন্য। আপনার ব্যবসা আরও এগিয়ে নিয়ে যেতে কিছু স্থির সিদ্ধান্ত নিতে পারেন। চাকুরিজীবিদের জন্য দিনটি স্বাভাবিক হবে। আজ অর্থের ক্ষেত্রে আপনি বড় সাফল্য পেতে পারেন। স্বাস্থ্য সংক্রান্ত বিষয় ভাল থাকবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: বিকাল ৫টা ৩০ থেকে রাত ৯টা ৩০

English summary

Daily Horoscope For 24th December 2019

Know if your stars will be lucky for you by reading your daily horoscope. Be prepared for challenges and opportunities that lie ahead and plan your day beautifully. Read to know more.
Story first published: Tuesday, December 24, 2019, 5:17 [IST]
X