For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দৈনিক রাশিফল : ২৪ ফেব্রুয়ারি ২০২০

|

আজকের দিনটি আপনার জীবনে প্রচুর সুখ নিয়ে আসবে, তবে কোন কোন রাশির ক্ষেত্রে সমস্যা হবে তা জানতে প্রতিদিনের রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আবেগের কারণে আজ আপনি নিজেকে বেশ দুর্বল দেখতে পাবেন। কিছু পুরানো জিনিস সম্পর্কে মন অস্থির থাকবে। এমন পরিস্থিতিতে আপনার পরিবার এবং বন্ধুদের সঙ্গে সময় কাটাতে হবে যাতে আপনি নেতিবাচক চিন্তাভাবনা থেকে দূরে থাকতে পারেন। যদি কোনও বিষয় আপনাকে বিরক্ত করে তোলে তবে আপনার নিজের প্রিয়জনদের সঙ্গে আপনার হৃদয়ের কথা শেয়ার করে নেওয়া উচিত, এইভাবে এগুলি মাথায় রেখে আপনার সমস্যা আরও বাড়তে পারে। যদি আপনি আপনার কাজের কথা বলেন, তবে আপনাকে আপনার এলাকার ব্যক্তিদের সঙ্গে পরিচিতি বাড়াতে হবে যাতে আপনার কাজটি এগিয়ে যেতে পারে এবং আপনি কিছুটা সুবিধা পেতে পারেন। আপনার আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। আপনি যদি বিনিয়োগের পরিকল্পনা করে থাকেন তবে, শেয়ার বাজারে বিনিয়োগ আপনার পক্ষে উপকারি হবে। নিজের চাপ কমাতে নিজের প্রতি যত্ন নিন।

শুভ রঙ: গোলাপি

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: সকাল ৭টা থেকে দুপুর ১টা ২০

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

রোমান্টিক জীবনে কিছু সমস্যা হতে পারে। যদি আপনি আপনার সঙ্গীর থেকে কোনও বিষয়ে কোনও মতামত না পান তবে তর্ক করার পরিবর্তে তার কাছে নিজের কথাটি শান্তিতে এবং প্রেমময় ভাবে বোঝানোর চেষ্টা করুন। রাগ করে কথা বলবেন না। একই সাথে বিবাহিত দম্পতিদেরও অপ্রয়োজনীয় বিষয় নিয়ে একে অপরের সাথে লড়াই করা এড়াতে হবে, অন্যথায় আপনার দিনটি গোলযোগে কাটবে। এটি আপনার গুরুত্বপূর্ণ কাজগুলিতে ফোকাস করার সময়, সুতরাং যতদূর সম্ভব আপনার কাজগুলিতে মনোনিবেশ করুন। আপনি আজ আর্থিকভাবে অনেক বেশি নিরাপদ বোধ করবেন। এটি সম্ভব যে আপনি কোনও পুরানো বিনিয়োগ থেকে প্রত্যাশার চেয়ে বেশি পাবেন। অফিসে যদি আপনার কোনও সমস্যা হয় তবে এর অর্থ এই নয় যে আপনি নিজের কাজ ছেড়ে সে সম্পর্কে ভাববেন। এমন পরিস্থিতিতে আপনার উর্ধ্বতনদের সঙ্গে কথা বলে আপনার সমস্যার সমাধানের চেষ্টা করা উচিত।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ২

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৮টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজ আপনি নিজের প্রতিদিনের রুটিন থেকে কিছুটা সময় নিতে পারবেন, যাতে আপনি নিজের দিকে মনোনিবেশ করতে সক্ষম হবেন। আপনার শারীরিক সৌন্দর্য আরও বেশি বাড়ানোর জন্য সুন্দর পোশাক কিনতে পারেন। আজ আপনি নিজেকে নতুন চেহারা দেওয়ার চেষ্টা করতে পারেন। প্রেমের ক্ষেত্রে আজকের দিনটি খুব বিশেষ হবে। আপনার বন্ধুত্ব, যা দীর্ঘকাল ধরে চলছিল, তা আজ প্রেমে পরিণত হবে। এটা সম্ভব যেকোনও প্রেমের প্রস্তাব যখন আপনার সামনে স্থাপন করা হয় আপনি তা অবিলম্বে গ্রহণ করবেন। টাকার পরিস্থিতি শক্তিশালী হবে, আজ আপনি অর্থ নিয়ে স্বস্তি পাবেন। স্বাস্থ্য ভাল থাকবে। আজ আপনি আপনার সমস্ত কাজ বেশ দ্রুত শেষ করবেন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৯টা ১৫

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনার আর্থিক প্রচেষ্টায় ব্যর্থতা আপনাকে হতাশ করতে পারে। আর্থিক সীমাবদ্ধতার কারণে আজ কিছু সমস্যা হতে পারে। আগামীকাল সম্পর্কে ভেবে নিজেকে আজ ধ্বংস করবেন না, এই সময়টি উপভোগ করুন। আপনার ভবিষ্যতকে আরও উজ্জ্বল এবং আরও উন্নত করতে আপনার পরিকল্পনাগুলি পুনরায় দেখা দরকার। সম্ভব হলে কিছু প্রয়োজনীয় পরিবর্তনও করুন। কর্মক্ষেত্রে আজকের দিনটি স্বাভাবিক থাকবে। আপনি যদি আপনার উচ্চ আধিকারিকদের প্রশংসা এবং সমর্থন পেতে চান তবে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। অন্যদিকে, ব্যবসায়ীদের আজকে কোনও ধরণের ঝুঁকি না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময় স্বাবলম্বী হওয়ার, নিজের কোনও কাজ অন্যের হাতে ছেড়ে দেবেন না। আপনার চিন্তা যদি ভাল হয় তবে আপনার শারীরিক স্বাস্থ্যও ভাল থাকবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: বেলা ১১টা থেকে দুপুর ১টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ, আপনার ফোকাস অর্থের দিকে বেশি থাকবে। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী করতে আপনি কিছু নতুন পরিকল্পনা করতে পারেন। আপনার মন হঠাৎ করে বৈষয়িক জিনিসের প্রতি আকর্ষণ তৈরি করবে। আপনাকে বুঝতে হবে যে অর্থ জীবনের প্রতিটি জিনিস নয়, মানসিক তৃপ্তিও খুব গুরুত্বপূর্ণ। এই মুহুর্তে আপনার ইতিবাচক চিন্তাভাবনার দিকে মনোনিবেশ করা উচিত পারিবারিক জীবনে সমস্যা হতে পারে। আপনার আগ্রাসী মেজাজ পরিবারকে অসন্তুষ্ট করতে পারে। আপনার আচরণটি সবার সাথে ভাল রাখুন। প্রেমের ক্ষেত্রে, আজ আপনার দিনটি খুব স্মরণীয় দিন হবে, বিশেষত যদি আপনি অবিবাহিত হন। আজ সম্ভবত প্রথম নজরে আপনি প্রেমে পড়বেন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: বিকাল ৪টা ২০ থেকে রাত ৮টা ৪৫

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কঠোর পরিশ্রমই সাফল্যের সবচেয়ে বড় চাবিকাঠি, সুতরাং সাফল্য পেতে আপনার আরও কঠোর পরিশ্রম করা দরকার। আপনি আরও ভালভাবে আপনার চিন্তাকে ইতিবাচক রাখুন। আর্থিক সমস্যার কারণে মন অস্থির থাকবে। এটা সম্ভব যে অর্থের অভাবে আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজ মাঝখানে আটকে যেতে পারে। স্ত্রীর ব্যস্ত রুটিনের কারণে আজ তারা আপনার জন্য পর্যাপ্ত সময় পাবে না। অর্থনৈতিক ক্ষেত্রে, দিনটি স্বাভাবিক হতে চলেছে। আপনার নির্দিষ্ট বাজেট অনুযায়ী ব্যয় করুন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ১টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ স্বাস্থ্য উপেক্ষা করা আপনার পক্ষে খুব খারাপ হতে পারে, বিশেষত বাইরের খাবার খাওয়া এড়িয়ে চলুন, অন্যথায় পেটের দীর্ঘস্থায়ী রোগ পুনরুক্তি হতে পারে। অফিসে কাজের প্রতি আপনার উৎসর্গ এবং কঠোর পরিশ্রমের দ্বারা সবাই মুগ্ধ হবেন। আজ আপনার বিরোধীরাও আপনার প্রশংসা করবে। আপনার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে আপনি আপনার বসের হৃদয় এবং বিশ্বাস জিতবেন, সম্ভবত আজ তারা আপনাকে কোনও গুরুত্বপূর্ণ দায়িত্ব দেবেন। ব্যবসায় অংশীদারিত্ব উপকারি প্রমাণিত হবে। এটা সম্ভব যে আপনার সঙ্গীর কারণে আপনি একটি বড় সুবিধা পাবেন। বিবাহিত জীবনে কিছু সমস্যা হতে পারে। আপনার রহস্যময় আচরণ আপনার পত্নীকে বিরক্ত করতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয় ভাল থাকবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: দুপুর ২টা থেকে বিকাল ৪টা ২০

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

রোমান্টিক জীবনে যদি কোনও সমস্যা হয়, তবে আজকের দিনটি একটি ইতিবাচক দিন হবে। আপনার সঙ্গীর সাথে যে ভুল বোঝাবুঝি চলছে তা আজ পরিষ্কার হয়ে যাবে এবং আপনারা দুজনেই অনেক সময় একসঙ্গে ব্যয় করবেন। আপনি ভাল কিছু করতে পারেন যা আপনাকে প্রত্যাশার চেয়ে অনেক ভাল ফলাফল দিতে পারে। আর্থিক ক্ষেত্রে চিন্তা না করে কোনও অর্থনৈতিক সিদ্ধান্ত না নিলে ভাল। আপনার বাবা বা কোনও বিশ্বস্ত ব্যক্তির পরামর্শ নিন, এটি আপনার উপকারে আসবে। একটি ভুল সিদ্ধান্ত আপনার পুরো পরিবারকে প্রভাবিত করতে পারে। ব্যবসায়িক ব্যক্তিদের অংশীদারের সঙ্গে বিতর্ক এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার পারস্পরিক বিচক্ষণতা আপনার কাজের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। আজ কিছু গুরুত্বপূর্ণ বিষয় যার উপর আপনাকে মনোযোগ দিতে হবে।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: সকাল ৭টা থেকে সন্ধ্যে ৬টা ৩০

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ, আপনার ভাগ্য দৃঢ় হতে চলেছে এবং আপনি আপনার সমস্ত কাজে সাফল্য পাবেন। আজ অফিসে আপনাকে যেকোনও কাজ অর্পণ করা হবে এবং আপনি সম্পূর্ণ সততা ও কঠোর পরিশ্রমের সহিত এটি সম্পন্ন করবেন, পাশাপাশি আজ আপনি কোনও বড় কিছু অর্জন করতে পারবেন যা, আপনার সম্মান ও শ্রদ্ধা বাড়িয়ে তুলবে। আপনার শক্তি অর্থবহ কাজে লাগান। এই সময়ে আপনার সমস্ত মনোযোগ কাজের দিকে দিতে হবে। আপনার স্ত্রীর প্রেম এবং সমর্থন পেয়ে, আপনার আত্মবিশ্বাস আরও বাড়বে এবং দীর্ঘ সময় পরে আপনি আপনার বিবাহিত জীবনকে পুরোপুরি উপভোগ করবেন। আপনি যদি আপনার মুলতুবি কাজগুলি সময়মতো সম্পন্ন করেন, তবে এই সপ্তাহান্তে আপনি পরিবারের সঙ্গে মজা করার আরও বেশি সময় পাবেন। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি ঠিক থাকবে।

শুভ রঙ: গোলাপি

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: বিকাল ৫টা থেকে সন্ধ্যে ৭টা ২০

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আজকের দিনটি অর্থনৈতিক ক্ষেত্রে খুব লাভজনক দিন হতে চলেছে। হঠাৎ করে কিছু বড় আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে সামঞ্জস্যতা থাকবে এবং আজ আপনি বুঝতে পারবেন সত্যিকারের ভালবাসা কী। কাজটি পাশে রেখে আজ আপনি মজাদার মেজাজে থাকবেন। নিজেকে সতেজ রাখার জন্য এটিও প্রয়োজনীয়, তবে আপনাকে আপনার ব্যক্তিগত জীবন এবং কাজের মধ্যে ভারসাম্যতা বজায় রাখতে হবে, অন্যথায় অবহেলা আপনার পক্ষে ক্ষতিকারক হতে পারে। রোমান্টিক দম্পতিদের জন্য দিনটি আরও রোমান্টিক হতে চলেছে। আপনার প্রেমিক/বান্ধবী আপনাকে একটি সুন্দর সারপ্রাইজ দিতে চলেছে। কৌতুকের বিষয়গুলিকে বেশি গুরুত্ব সহকারে নেবেন না, অন্যথায় একটি ছোট বিষয় আজ বড় আকার ধারণ করতে পারে। অতিরিক্ত রাগ আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করতে পারে, সে বিষয়টি মনে রাখা ভাল।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: বেলা ১১টা থেকে ১২টা ০৫

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আপনি খুব রোমান্টিক মেজাজে থাকবেন এবং আজকের দিনটিকে স্মরণীয় করে রাখার জন্য আপনি আপনার স্ত্রীর সঙ্গে সময় কাটাবেন। এটা সম্ভব যে, আপনার বিবাহিত জীবনে আজ আপনি আগের মতো ভালবাসা অনুভব করতে পারবেন। আপনার আর্থিক পরিস্থিতির ক্ষেত্রে, আজকের দিনটি লাভজনক দিন হতে চলেছে। আপনার আয়ের বৃদ্ধি হবে। আজ ব্যবসায়ীদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। আপনি যেকোনও বড় লেনদেন কার্যকর করতে পারেন। বাণিজ্যিক দর কষাকষি আপনার ব্যবসাকে একটি নতুন দিকনির্দেশ দেবে। অফিসে আপনার কাজের গতি বজায় থাকবে এবং আপনার উর্ধতনদের সহায়তায় আপনার কাজটি আরও সহজ হয়ে উঠবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। আজ আপনি নিজেকে শক্তিপূর্ণ পাবেন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: বেলা ১১টা থেকে দুপুর ২টা ৩০

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ আপনার আর্থিক পরিস্থিতিতে কিছুটা উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে কারণ আপনি আজ পুরনো বিনিয়োগ থেকে কিছুটা সুবিধা পেতে পারেন, তবে আপনার ব্যয় যদি বাড়তে থাকে তাহলে আপনার বাজেটের দিকেও আপনাকে বিশেষ মনোযোগ দিতে হবে। আপনাকে আজ ঋণ দেওয়াও এড়াতে হবে, অন্যথায় আপনার অর্থ দীর্ঘ সময়ের জন্য আটকে যেতে পারে। কর্মক্ষেত্রে দিনটি ইতিবাচক হতে চলেছে। আপনি সম্পূর্ণ মনোনিবেশ এবং কঠোর পরিশ্রম দিয়ে আপনার কাজ শেষ করতে সক্ষম হবেন। আপনি যদি আপনার কাজের প্রতি এভাবে মনোনিবেশ করেন তবে সাফল্য শীঘ্রই আপনার জীবনে আসবে। আজ, আপনাকে এই বিষয়টির দিকেও মনোযোগ দিতে হবে যে, আপনি কর্মক্ষেত্রে কোনও প্রকার গসিপে জড়িয়ে পড়বেন না, অন্যথায় এটি খারাপ হতে পারে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে বেশি সময় ব্যয় করতে পছন্দ করবেন। আপনাদের সম্পর্কের মধ্যে মিষ্টতা এবং ভালবাসা থাকবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: সন্ধ্যে ৬ টা থেকে রাত ৮টা ০৫

English summary

Daily Horoscope For 24 February 2020

Check out your Daily Horoscope For 24 February 2020.
X