For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজকের রাশিফল : ২৩ ডিসেম্বর ২০১৯

|

আজ আপনার জীবনে কী নতুন মোড় আসবে? আপনি কি আপনার কঠোর পরিশ্রমের জন্য পুরস্কৃত হবেন বা আরও ভাগ্যবান হবেন? আপনার সমস্ত প্রশ্নের উত্তর পেতে দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজকের দিনটি খুব বিশেষ দিন হতে চলেছে। প্রেমের ক্ষেত্রে আপনি আজ খুব আনন্দ পাবেন। আপনি যদি কাউকে পছন্দ করেন তবে এই সময় তার কাছে আপনার বার্তা পৌঁছানোর পক্ষে খুব উপযুক্ত। বিবাহিতদের জন্যও দিনটি উত্তম হবে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে ভাল সময় কাটাবেন। লোকসানের সম্ভাবনা থাকায় আপনাকে অর্থের দিক দিয়ে কিছুটা সতর্ক থাকতে হবে। যদি আপনি তাড়াহুড়ো করে আপনার আর্থিক সিদ্ধান্ত নেন তবে, পরে আফসোস করতে পারেন। কর্মক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে। আপনার মায়ের স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: বেলা ১১টা ৪৫ থেকে দুপুর ১টা ৩০

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

চাকুরিজীবিরা আজ বড় কিছু পেতে পারেন। আপনার উচ্চপদস্থ আধিকারিকরা আপনার দক্ষতার ভীষণ প্রশংসা করবে এবং আপনার আর্থিক পরিস্থিতির উন্নতি হতে পারে। সামঞ্জস্যতা বিবাহিত জীবনে থেকে যাবে। দিনটি আপনার স্ত্রীর সঙ্গে দুর্দান্তভাবে কাটবে এবং এটি আপনাদের দুজনকেই খুব সতেজ বোধ করাবে। পিতা-মাতারা সহায়ক এবং প্রেমময় হয়ে উঠবেন। ভ্রমণের জন্য দিনটি শুভ। আজকের ভ্রমণটি বিনোদনমূলক এবং উপকারি হবে। আপনার উন্নত স্বাস্থ্যের কারণে আপনি অনেক ভাল বোধ করবেন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ২৯

শুভ সময়: বেলা ১২টা থেকে দুপুর ২টা ২৫

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজ, আপনি কোনও প্রকার বিতর্কে জড়িয়ে পড়া থেকে এড়িয়ে চলুন। আর্থিক বিষয়ে আপনি ভাল ফল পাবেন না। আর্থিক ক্ষতি হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। দিনটি ব্যবসায়ীদের পক্ষে খুব কঠিন হতে পারে। আপনার ক্রুদ্ধ প্রকৃতি আপনার দাম্পত্য জীবনে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। নিজেকে শান্ত রাখা ভাল অন্যথায়, আপনাদের দুজনের মধ্যেই বড় বিতর্ক হতে পারে। কোনও আইনী ক্ষেত্রে দিনটি উত্তম। শত্রু পক্ষ আজ সক্রিয় থাকবে, সাবধান থাকুন। আজ আপনার মন অস্থির হয়ে উঠবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৩২

শুভ সময়: সন্ধ্যে ৭টা থেকে রাত ৯টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ আপনার খুব সতর্ক হওয়া দরকার। কর্মক্ষেত্রে, আপনার কাজে মনোনিবেশ করুন। অর্থনৈতিক ক্ষেত্রে পরিস্থিতি কিছুটা কঠিন হয়ে উঠবে। প্রাপ্ত অর্থ প্রত্যাশার মতো হবে না। অর্থের অভাবে, আপনার পরিবারের দায়িত্ব পালনেও আপনি সমস্যার মুখোমুখি হতে পারেন। দাম্পত্য জীবন সুখের হবে। প্রেমের ক্ষেত্রে, আপনি আজ আপনার সঙ্গীর কাছ থেকে একটি দুর্দান্ত চমক পেতে পারেন। স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি নিজেকে ইতিবাচক শক্তিতে বেষ্টিত দেখতে পাবেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: বেলা ১১টা ৫৫ থেকে দুপুর ১টা

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনার আয় ভাল হবে তবে ব্যয় বৃদ্ধি আপনাকে অশান্ত করতে পারে। পারিবারিক জীবনে উত্তেজনা থাকবে। আপনার পরিবার আপনাকে সঠিকভাবে বুঝতে পারবে না, যার কারণে আপনার সম্পর্কের ক্ষেত্রে তিক্ততা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। পদোন্নতির সাথে বেতন বাড়ারও প্রবল সম্ভাবনা রয়েছে। আজ সমালোচনা এবং গুজব থেকে দূরে থাকুন। স্ট্রেস এবং কাজের চাপ আপনাকে অসুস্থ করে তুলতে পারে। আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নেওয়া ভাল।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৩৫

শুভ সময়: দুপুর ২টা ৩০ থেকে সন্ধ্যে ৬টা

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ, আপনার আর্থিক পরিস্থিতিতে একটি বড় পরিবর্তন সম্ভব, আপনি যে আর্থিক মুনাফার জন্য দীর্ঘকাল অপেক্ষা করেছিলেন তা পেতে পারেন। পরিবারে সুখ ও শান্তি থাকবে। আপনার পিতা-মাতার স্বাস্থ্য খুব ভাল হবে এবং আপনি তাদের সাথে সম্পর্কিত উদ্বেগ থেকে মুক্ত থাকবেন। কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রম আশানুরূপ ফলাফল দেবে। আপনার ব্যবসায় বৃদ্ধি করার প্রচেষ্টা বন্ধ হয়ে যাবে। অফিসে আপনার বেশিরভাগ কাজ কোনও বাধা ছাড়াই সম্পন্ন হবে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভাল হবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। আজ আপনি সতেজ এবং সক্রিয় থাকবেন।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ২

শুভ সময়: সকাল ৮টা ৪০ থেকে বিকাল ৫টা ৩৫

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। আজ আপনার কোনও কাজে কোনও বাধা থাকবে না। সিনিয়ররা আপনার কাজ দেখে খুব খুশি হবে। ব্যবসায়ীরা আজ পুরানো বিনিয়োগের সুবিধা পাবেন বলে আশা করা হচ্ছে। শীঘ্রই আপনার ব্যবসা সম্প্রসারণের স্বপ্নপূরণ হতে পারে। পারিবারিক জীবনে কিছুটা উত্তেজনা থাকবে। আপনি আজ আর্থিকভাবে শক্ত থাকবেন। আপনার আয় বাড়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি শখ করে আরও অনেক বেশি ব্যয় করতে পারেন। আপনার মন খারাপ হতে পারে, যা আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: বেলা ১২টা ৫০ থেকে সন্ধ্যে ৬টা ৩০

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

পারিবারিক জীবন সুখের হবে। আপনার ছোট ভাই বা বোন সম্পর্কে যেকোনও উদ্বেগ আজ শেষ হবে। বন্ধুদের সঙ্গে দিনটি আনন্দের হবে। অন্যদিকে, আজ আপনি কোনও বিষয় নিয়ে নিজেকে বিভ্রান্তির অবস্থায় খুঁজে পাবেন। আপনি যদি সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম না হন তবে, একজন অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে পরামর্শ করুন। আপনার সঙ্গীর কথায় গুরুত্ব দিন, সম্ভবত তার কিছু পরামর্শ কার্যকর হতে পারে। অফিসে কাজ করতে আপনার আলাদাই আনন্দ হবে কারণ, আজ আপনার বসের খুব ভাল মেজাজ থাকবে। আর্থিক দিক থেকে দিনটি শুভ।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: বেলা ১২টা ৪৫ থেকে বিকাল ৪টা ০৫

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

হঠাৎ করে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে, যা আপনার আর্থিক সমস্যার সমাধান করবে। আপনি আজ যে কোনও কাজই করুন, তাতে আপনারই উপকার হবে। কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। আপনি পরিশ্রম করবেন। ব্যবসায়ীরাও আশানুরূপ লাভ পেতে পারেন। যে কোনও বিষয়ে অতিরিক্ত জেদী হওয়া ঠিক নয়। পারিবারিক জীবন ভাল থাকবে, ঘরে সুখ আসবে। রোমান্টিক জীবনে আপনার সঙ্গীর মেজাজ কিছুটা পরিবর্তিত দেখাবে। সুস্বাস্থ্য থাকলে আপনার দিনটি আরও উন্নত হবে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: দুপুর ২টা থেকে বিকাল ৫টা

মকর : ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর : ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

বর্ধিত চাপের কারণে আপনি নিজের কাজের প্রতি মনোনিবেশ করতে পারছিলেন না। তবে, দিনটি আরও ভাল হবে। আপনি যদি সুস্থ থাকতে চান তবে আপনাকে ভাল ডায়েটের পাশাপাশি প্রতিদিন ব্যায়াম করতে হবে। আপনার পরিবারের সঙ্গে পর্যাপ্ত সময় ব্যয় করা উচিত। আপনার পত্নীর প্রতি আরও মনোযোগ প্রয়োজন। কর্মক্ষেত্রে, দিনটি মিশ্রিত হবে। ব্যবসায়ীদের পথে কিছু বাধা থাকতে পারে। যদিও আপনি কোনও কাজ বন্ধ করবেন না, অবহেলা করা এড়ানো ভাল। আর্থিক অবস্থা স্বাভাবিক থাকবে। আজকের ভ্রমণ আপনার ক্লান্তি বাড়িয়ে দিতে পারে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: বেলা ১১টা থেকে দুপুর ২টা

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারী

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারী

অর্থের দিক দিয়ে দিনটি ভাল নয়। আপনি কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। আগে থেকে নিজেকে প্রস্তুত করা ভাল। কর্মক্ষেত্রে আজ ইতিবাচক ফলাফল পাওয়া যাবে। আজ উচ্চপদস্থ আধিকারিকদের কাছ থেকে কোনও সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। দিনটি ব্যবসায়ীদের জন্যও উপকারি হবে। পরিবারের সাথে সম্পর্কিত কোনও পুরানো ঝামেলা আজ শেষ হতে পারে। আজ, আপনার নিজের স্বাস্থ্যের বিষয়ে সিরিয়াস হওয়া দরকার।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৮টা ৪৫

মীন : ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন : ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

কর্মক্ষেত্রে আজ আপনাকে সাবধানতা অবলম্বন করতে হবে। আপনার সিনিয়ররা আশা করছেন, আপনি আজ ভাল পারফর্ম করবেন। ব্যবসায়ীদের জন্য দিনটি স্বাভাবিক হবে। বিবাহিত জীবনে সামঞ্জস্যতা থেকে যাবে। আপনার সন্তানদের আজ আরও কিছুটা সময় দেওয়ার চেষ্টা করুন। অর্থের দিক দিয়ে আপনি খুব ভাগ্যবান হবেন। আপনি একাধিক উৎস থেকে আর্থিক সুবিধা পাবেন বলে আশা করা হচ্ছে। প্রেমের ক্ষেত্রে দিনটি ভালই কাটবে। আপনাদের দুজনের মধ্যে ভালবাসা আরও গভীর হবে। গৃহস্থালির সমস্যার সমাধান হবে এবং আপনি আজ মানসিক শান্তি অনুভব করবেন। স্বাস্থ্য সংক্রান্ত বিষয় আজ ভাল থাকবে।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: দুপুর ১টা ১৫ থেকে সন্ধ্যে ৭টা

English summary

Daily Horoscope For 23rd December 2019

What’s new turning point will come in your life today, will your hard work be rewarded or you will get better luck. Read your daily horoscope to get the answers to all your questions.
Story first published: Monday, December 23, 2019, 5:48 [IST]
X