For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ২৩ অক্টোবর ২০২০

|

আজ মহাসপ্তমী। আজকের দিন সম্পর্কিত প্রতিটি গুরুত্বপূর্ণ তথ্য পেতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

কিছু ক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি খুব ভাল প্রমাণিত হবে। আপনি আপনার সমস্ত কাজ মন দিয়ে করবেন। আপনি আপনার সহকর্মীদেরও পূর্ণ সমর্থন পাবেন। অন্যদিকে আপনি যদি ব্যবসা করেন, তবে আজ আপনি বিনিয়োগের সুযোগ পেতে পারেন। তবে অর্থের ক্ষেত্রে আপনাকে সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি বই এর ব্যবসা করেন, তবে আজ আর্থিক সুবিধা পেতে পারেন। পারিবারিক জীবনে কিছুটা সমস্যা থাকবেই। পরিবারের সদস্যদের উপর আপনার মতামত চাপানো থেকে বিরত থাকুন। তাদের পছন্দ এবং অপছন্দ সম্পর্কেও আপনার যত্ন নেওয়া উচিত। জীবনসঙ্গীর খারাপ আচরণ আপনাকে সমস্যায় ফেলতে পারে। স্বাস্থ্যের দিক থেকে আজ চোখের সঙ্গে সম্পর্কিত কিছু সমস্যা হতে পারে। মোবাইল, ল্যাপটপ বা কম্পিউটার দীর্ঘ সময় ধরে ব্যবহার করা থেকে বিরত থাকুন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৯টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজকের দিনটি আপনার জন্য খুব ভাল। তবে আপনি অর্থ নিয়ে খুব চিন্তিত থাকবেন। বিশেষত যদি আপনি ব্যবসা করেন, তবে আপনার আর্থিক সমস্যা বাড়তে পারে। আপনার গুরুত্বপূর্ণ ফাইলগুলি সাবধানে রাখুন, অন্যথায় দিনটি কঠিন হতে পারে। বসের সামনে ঠিক মতো আচরণ করুন। তাড়াহুড়োয় দায়িত্বজ্ঞানহীন আচরণ করবেন না। আপনার জীবনসঙ্গীর প্রতি সদয় হন। অযথা তর্ক করবেন না। এই ধরণের জিনিসগুলি আপনার বিবাহিত জীবনে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। আপনার নিজের প্রকৃতি পরিবর্তন করার চেষ্টা করা উচিত। স্বাস্থ্য ক্ষেত্রে আজকের দিনটি ভাল নয়।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: দুপুর ২টা ০৫ থেকে সন্ধ্যা ৬টা ৩০

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজকের দিনটি ব্যবসায়ীদের জন্য একটি দুর্দান্ত দিন হবে। আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজ খুব সহজেই শেষ হয়ে যাবে। আপনি যদি প্রসাধনী জিনিসের ব্যবসা করেন, তবে আপনাকে এই মুহুর্তে আরও বেশি পণ্য সঞ্চয় করা থেকে বিরত থাকতে হবে। যদিও আজ আপনি ভাল লাভ করতে পারেন। একই সঙ্গে শ্রমজীবী ​​মানুষের ক্ষেত্রে দিনটি খুব ব্যস্ত থাকবে। কাজের চাপ বাড়তে পারে। আজ আপনি আয়ের নতুন উৎসের সন্ধান পেতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। আপনি পিতামাতার কাছ থেকে আশীর্বাদ পাবেন। আপনার জীবনসঙ্গীর সাথে কথা বলার সময় রেগে যাওয়া এড়িয়ে চলুন, অন্যথায় আপনাদের মধ্যে সমস্যা বাড়তে পারে। স্বাস্থ্যের যত্ন নিতে আপনাকে প্রতিদিনের রুটিনটি মেনে চলার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনি যদি একটি বিষয়ে আজ কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেন, তবে সাবধানতার সঙ্গে বিবেচনা করার পর সিদ্ধান্ত নিন। অন্যের কথায় এসে তাড়াহুড়া করবেন না। বিবাহিত জীবনকে সুখী করতে, আপনার জীবনসঙ্গীর সাথে বেশি সময় ব্যয় করুন। এটি আপনাদের মধ্যে দূরত্বকে হ্রাস করবে। কর্মক্ষেত্রে এই সময় আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। তবেই আপনি ভাল সাফল্য অর্জন করতে পারবেন। অফিসে আপনার উচ্চ আধিকারিকদের মন জয় করার চেষ্টা করুন। আয়রন ব্যবসায়ীরা আজ আর্থিকভাবে লাভবান হতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি উত্তম হবে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৭টা ৫৫ থেকে সকাল ১১টা ৩০

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

বেকাররা এই সময় হতাশ বোধ করবেন। তবে আপনাকে নিজের পক্ষ থেকে চেষ্টা চালিয়ে যেতে হবে। অন্যদিকে, আপনি যদি নিজের ব্যবসা শুরু করতে চান, তবে আর্থিক সমস্যার কারণে আজ আপনার পরিকল্পনা ব্যাহত হতে পারে। সোনা ও রুপোর ব্যবসায়ীরা আজ সুবিধা পেতে পারেন। ঘরের পরিবেশ স্বাভাবিক থাকবে। তবে পরিবারের কিছু সদস্য আপনার মতামতের সঙ্গে একমত নাও হতে পারেন। সম্পর্ক ঠিক রাখতে শান্তিতে সমস্ত কিছু করুন। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভালো থাকবে। স্বাস্থ্যের ক্ষেত্রে যদি কোনও অসুবিধা দেখা দেয়, তবে আপনার ডাক্তারের পরামর্শ নেওয়া উচিত।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সকাল ১০টা ৪৫ থেকে বেলা ১২টা ২৫

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

গত কয়েকদিন ধরে আপনি যদি নিজের কাজে ব্যস্ত থাকেন এবং ব্যক্তিগত জীবনে সঠিকভাবে মনোযোগ দিতে না পারেন, তবে আজ আপনি প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। অফিসে আপনার নিজের কাজের দিকে নজর রাখুন। অন্যের কাজ নিয়ে কথা বলা এড়িয়ে চলুন। এটি আপনার কাজ এবং চিত্র উভয়কেই প্রভাবিত করবে। আপনি যদি ব্যবসা করেন, তবে আজ আপনার বাবার সহায়তায় ভাল উপকার পেতে পারেন। সুখ এবং শান্তি বিবাহিত জীবনে বজায় থাকবে। আপনি আপনার জীবনসঙ্গীর কাছ থেকে মানসিক সমর্থন পাবেন। অর্থনৈতিক ক্ষেত্রে আপনি ভাল ফলাফল পাবেন। আপনার স্বাস্থ্য ঠিক থাকবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: বিকাল ৫টা ৩০ থেকে রাত ৯টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

কর্মক্ষেত্রে আপনি ভাল ফলাফল পাবেন। আজ শুধু সিনিয়ররা নয়, আপনি নিজেই নিজের কাজ নিয়ে সন্তুষ্ট থাকবেন। আপনি যদি ব্যবসা করেন, তবে আপনি সম্প্রতি নেওয়া কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের ভাল সুবিধা পেতে পারেন। তেলের ব্যবসা করেন এমন লোকেরা উপকৃত হতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি উত্তম। তবে আপনাকে অতিরিক্ত ব্যয় করা এড়াতে হবে। ঘরে যদি কোনও উত্তেজনা চলতে থাকে, তবে আপনি নিজের বোঝাপড়ার মাধ্যমে পরিস্থিতি সামাল দিতে সক্ষম হবেন। আপনার জীবনসঙ্গীর সাথে সম্পর্কের ক্ষেত্রে সামঞ্জস্যতা বজায় থাকবে এবং আপনার বিবাহিত জীবনের সুখ বাড়বে। সন্তানের পক্ষ থেকে কোনও সুসংবাদ পেয়ে মন খুব খুশি হবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি অনুকূল হবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ২

শুভ সময়: সকাল ৮টা থেকে বিকাল ৫টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

ক্রমবর্ধমান মানসিক চাপের কারণে আজ আপনি ভাল বোধ করবেন না। আপনি নেতিবাচকতাও অনুভব করবেন। তবে হতাশ হবেন না, সময় এলে সবকিছু স্বাভাবিক হবে। কাজের ক্ষেত্রে অতিরিক্ত আত্মবিশ্বাস আপনার পক্ষে ভাল নয়। বিশেষত আপনি যদি ব্যবসা করেন, তবে কোনও বড় কাজ করার আগে আপনার কিছু অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে পরামর্শ করা উচিত। অন্যদিকে, চাকুরিজীবীদের অতিরিক্ত দায়িত্ব নিতে প্রস্তুত থাকতে হবে। পারিবারিক জীবনে পরিস্থিতি অনুকূল থাকবে। পরিবারের সঙ্গে সম্পর্ক জোরদার হবে। অর্থের দিক দিয়ে আজকের দিনটি উত্তম হবে। আয় বাড়াতে আপনার প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। স্বাস্থ্যের দিক দিয়ে আজকের দিনটি উত্থান-পতনে পূর্ণ থাকবে।

শুভ রঙ: জাফরান

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ অর্থ সম্পর্কিত উদ্বেগ আরও গভীর হতে পারে। আপনার মনে বিভিন্ন ধরণের নেতিবাচক চিন্তাভাবনা আসতে পারে। এই সময়ে আপনাকে ধৈর্য ধরতে হবে। চিন্তা করে ব্যয় করুন এবং সঞ্চয়ের উপর ফোকাস করুন। এগুলি ছাড়াও আপনার আয় বাড়ানোর চেষ্টা চালিয়ে যান। অফিসের উচ্চপদস্থ কর্মকর্তাদের অভিযোগ করতে দেবেন না। একই সাথে, ব্যবসায়ীরা আজ সফল হতে পারেন। আপনার কিছু মুলতুবি থাকা কাজ আজ শেষ হতে পারে। আজ পরিবারের সদস্যরা আপনার প্রতি ক্রুদ্ধ হবেন। বিশেষত আপনি আপনার মায়ের স্বভাবের পরিবর্তন দেখতে পাবেন। তাঁদের অনুভূতিতে আঘাত লাগে এমন কোনও কাজ না করা ভাল। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি ভাল নয়। আপনি যদি উচ্চ রক্তচাপের রোগী হন, তবে আপনার নিজের আরও যত্ন নিতে হবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২

শুভ সময়: সকাল ৮টা থেকে বিকাল ৫টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

আপনাকে আজ সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি বুদ্ধি দিয়ে কাজ না করেন, তবে কিছু লোক আপনার উদারতার সুযোগ নিতে পারে। কর্মক্ষেত্রে আজকের দিনটি ভাল নয়। এই মুহুর্তে আপনার সম্পূর্ণ ফোকাস আপনার কাজের দিকে করা উচিত। আপনার পক্ষে কঠোর পরিশ্রম করুন এবং আপনার সেরাটি দেওয়ার চেষ্টা করুন। অন্যদিকে, ব্যবসায়ীরা আজ কঠোর পরিশ্রমের পরে ভাল ফলাফল পাবেন। আপনার কাজ যদি সম্পত্তির সঙ্গে সম্পর্কিত হয়, তবে আপনি ভাল সুবিধা পেতে পারেন। টাকার পরিস্থিতি ঠিক থাকবে। অপব্যয় করা থেকে বিরত থাকুন। পারিবারিক জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে।

শুভ রঙ: হালকা গোলাপী

শুভ সংখ্যা: ২৩

শুভ সময়: সকাল ৮টা থেকে রাত ৮টা ০৫

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কর্মক্ষেত্রে আজকের দিনটি মঙ্গলজনক হবে। কর্মক্ষেত্রে আজ আপনার সম্মান ও শ্রদ্ধা বাড়বে। আপনি যদি একটি বড় প্রকল্পে কাজ করেন, তবে আপনার সমস্ত দায়িত্ব সঠিক ভাবে পালন করবেন। সিনিয়র অফিসাররা আপনার কাজে খুব খুশি হবেন। ব্যবসায়ীরা অর্থনৈতিক দিক থেকে লাভবান হবেন। পারিবারিক জীবনে যদি কোনও সমস্যা হয়, তবে আপনার পক্ষ থেকে সমস্ত কিছু ঠিক করার যথাসাধ্য চেষ্টা করুন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। আপনি যদি আজ কোনও মূল্যবান জিনিস কেনার পরিকল্পনা করেন, তবে দিনটি এটির জন্য ভাল। অবিবাহিতদের জন্য আজকের দিনটি খুব গুরুত্বপূর্ণ হবে। বিশেষত আপনি যদি প্রেম করে বিয়ে করতে চান তবে পিতামাতার অনুমোদন পেতে পারেন। স্বাস্থ্যের দিক দিয়ে দিনটি ভাল।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ বাড়ির পরিবেশ শান্ত থাকবে। বাড়ির কোনও সদস্যকে নিয়ে যদি কোনও সমস্যা হয়, তবে সমস্ত ভুল বোঝাবুঝি পরিষ্কার করার জন্য আজকের দিনটি ভাল। কর্মক্ষেত্রে আপনার দুর্দান্ত পারফরম্যান্সের জেরে আপনি আপনার ইমেজটি শক্তিশালী করতে সক্ষম হবেন। আজ বসের সাহায্য পাবেন। অন্যদিকে, ব্যবসায়ীদের আজ তাদের সিদ্ধান্তগুলি সাবধানতার সঙ্গে নিতে হবে। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। আপনি বাড়ির মেরামত বা সজ্জায় কিছু অর্থ ব্যয় করতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিতে বাসি খাবার খাওয়া এড়িয়ে চলুন।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: ভোর ৪টা ২৫ থেকে দুপুর ১টা

English summary

Daily Horoscope For 23 October 2020

Check out your Daily Horoscope For 23 October 2020.
Story first published: Friday, October 23, 2020, 5:00 [IST]
X