For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ২৩ মার্চ ২০২০

|

আজ আপনার ভাগ্যে কি রয়েছে? আপনার প্রচেষ্টা কি আজ সফল হবে? আপনি যদি জানতে আগ্রহী হন তবে আপনার প্রতিদিনের রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

সন্তানের পক্ষ থেকে আজ কিছু ঝামেলা সম্ভব। পড়াশোনার ক্ষেত্রে অসতর্কতা আপনার পক্ষে খুব উদ্বেগের বিষয় হতে পারে। এমন পরিস্থিতিতে তাদের প্রতি আপনার আরও মনোযোগ দেওয়া প্রয়োজন। অন্যদিকে, আপনার স্ত্রীর অসতর্ক আচরণ আপনার দুজনের মধ্যে বিভেদ সৃষ্টি করতে পারে। অর্থ নিয়ে উদ্বেগ গভীর হতে পারে। আজ আপনার আর্থিক পরিস্থিতি হ্রাস পেতে পারে। অর্থ ক্ষতি হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আর্থিক লেনদেনে সাবধানতা অবলম্বন করুন। আজ আপনি কাজের বিষয়ে যে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। বিশেষত বেকাররা চাকরির পরিবর্তনের কথা ভাবতে পারেন। স্বাস্থ্য বিষয়ক পরিস্থিতি আজ খারাপ হতে পারে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ৯টা ৫০ থেকে বিকাল ৩টা ৪০

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

প্রেমের ক্ষেত্রে আপনাকে তাড়াহুড়া এড়াতে হবে। আপনি যদি আজ কাউকে প্রেমের প্রস্তাব দেওয়ার পরিকল্পনা করছেন, তবে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। কারণ, আপনার হৃদয়ের কথা বলার সঠিক সময় এটি নয়। আপনি যদি বিবাহিত হন তবে আজ আপনার স্ত্রী আপনার কাছ থেকে বড় কিছু আবদার করতে পারেন। আপনি যদি এখনই তাদের চাহিদা পূরণের মতো অবস্থানে না থেকে থাকেন, তবে আপনার প্রিয়জনকে ভালবাসার সঙ্গে তা বোঝানোর চেষ্টা করুন। সম্ভবত তারা আপনার বিষয়টি বুঝবে। কর্মক্ষেত্রে আজকের দিনটি স্বাভাবিক থাকবে। আপনার সমস্ত কাজ বাধা ছাড়াই সম্পন্ন হবে। চাকরী বা ব্যবসাই হোক না কেন, আপনি পছন্দসই ফলাফল পেতে পারেন। টাকার পরিস্থিতি ঠিক থাকবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৩

শুভ সময়: সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা ২০

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

ব্যবসা সম্পর্কিত উদ্বেগের কারণে আপনি মানসিক শান্তি বোধ করবেন না। দীর্ঘদিন ধরে চলমান যে কোনও সমস্যা সমাধান হয়ে যাবে এবং আপনার আটকে পড়া কাজটি আবার শুরু হবে। কিছু গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সহায়তায় আপনার কাজটি সুচারুভাবে সম্পর্ণ হবে। অফিসে আপনার সিনিয়ররা চাপ দিতে পারেন, তবে আপনি এটি ইতিবাচকভাবে নেবেন এবং আপনার ত্রুটিগুলি দূর করার আশ্বাস দেবেন। আপনার আর্থিক অবস্থা স্বাভাবিকের চেয়ে ভাল হবে। অর্থের অভাবে যে কাজগুলি বন্ধ হয়ে ছিল তা শেষ করার জন্য দিনগুলি ভাল। পারিবারিক জীবন সুখের হবে। বাড়ির সদস্যদের মধ্যে ভালোবাসা বাড়বে। স্বাস্থ্যের দিক দিয়ে সময় অনুকূল থাকবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: সকাল ১০টা ১৫ থেকে দুপুর ১টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজকের দিনটি অর্থনৈতিক ক্ষেত্রে শুভ দিন। আজ অর্থ নিয়ে কোনও সমস্যা হবে না। আজ আপনি নিজের বুদ্ধি দিয়ে আটকে থাকা আর্থিক বিষয় সমাধান করতে সফল হবেন। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। আজ আপনি পরিবারের সঙ্গে অনেক মজার সময় ব্যয় করবেন। ভ্রমণের ক্ষেত্রে আজ আরও যত্নবান হন। বিশেষত খাবারের যত্ন নিন। দাম্পত্য জীবনে কিছু সমস্যা হতে পারে। আজ আপনার স্ত্রীর বিচ্ছিন্ন স্বভাব আপনার স্ট্রেস বাড়িয়ে দেবে। আপনি তাদের শান্তভাবে বোঝানোর চেষ্টা করুন। প্রেমের ক্ষেত্রে আজকের দিনটি স্বাভাবিক হবে। আপনি কর্মক্ষেত্রে ভাল ফলাফল পাবেন। আপনি পরিশ্রম করবেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ১১টা থেকে দুপুর ২টা ৩০

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

পারিবারিক জীবনে বিভেদ দেখা দিতে পারে। আপনার অযথা যুক্তি দেওয়ার অভ্যাসটি নিয়ন্ত্রণ করা দরকার। আজও প্রেমিকদের জন্য বিশেষ দিন নয়। আজ আপনি নিজের সম্পর্ক নিয়ে দ্বিধায় থাকবেন। এমন পরিস্থিতিতে আপনার কোনও ঘনিষ্ঠ বন্ধু বা অন্য কোনও বিশস্ত ব্যক্তির সঙ্গে পরামর্শ করা উচিত। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনি যদি পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করেন তবে আপনার সাফল্য পাওয়ার সম্ভাবনা খুব বেশি। নিজেকে সুস্থ রাখতে পরিচ্ছন্নতার সঙ্গে খাবার খান।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা : ৫

শুভ সময়: সকাল ১০টা ১০ থেকে বিকাল ৩টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আপনার স্ত্রীকে উপেক্ষা করার ভুল করবেন না। আপনাদের মধ্যে ঝগড়া হলেও আপনারা একে অপরকে কতটা ভালোবাসেন তা অনুভব করবেন। যদি আপনি প্রতিকূল পরিস্থিতিতেও ভারসাম্যপূর্ণ আচরণ করেন তবে এটি আপনার সম্পর্ককে আরও শক্তিশালী করবে। আজ ঘরোয়া জিনিসগুলিতে অতিরিক্ত ব্যয় করবেন না, আপনার বাজেট নষ্ট হতে পারে। কর্মক্ষেত্রে সততার সঙ্গে কাজ করুন, আজ ভাগ্য অবশ্যই আপনাকে সমর্থন করবে। রোমান্টিক জীবনে আপনার সঙ্গীর সঙ্গে যথাযথ আচরণ করুন এবং কোনও দায়িত্বজ্ঞানহীন পদক্ষেপ এড়িয়ে চলুন। অন্যথায়, আজ আপনার উভয়ের মধ্যেই একটি বড় বিরোধ দেখা দিতে পারে। আপনার স্বাস্থ্য উপেক্ষা করবেন না।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৯ টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আপনি আপনার সঙ্গীর কাছে আজ প্রকাশ্যে আপনার হৃদয়ের কথা জানবেন এবং তাদের বিবাহের জন্যও প্রস্তাব দিতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে এবং আপনি আপনার পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি নতুন কোনও কাজ শুরু করতে চান তবে পিতা-মাতার আশীর্বাদ নেওয়ার জন্য দিনটি ভাল। কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। আজ অফিসের পরিবেশ খুব ভাল হবে, যার কারণে আপনি সহজেই আপনার সমস্ত কাজ শেষ করবেন। এছাড়াও আজ আপনার সিনিয়ররা আপনার প্রতি আরও সদয় হবেন। আজ বন্ধুদেরও সম্পূর্ণ সমর্থন পাবেন। দাম্পত্য জীবনে একটি সুন্দর মোড় নেবে। আজ রোম্যান্টিক মুডে সঙ্গীকে দেখা যাবে। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী থাকবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: বেলা ১২টা ২৫ থেকে বিকাল ৪টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ আপনার জীবনে অযৌক্তিক কিছু চাপ দেখা দিতে পারে। মানসিক ঝামেলা আপনার উপর প্রভাব ফেলবে এবং কাজে বাধা আসতে পারে। বাড়ি বা অফিসে আপনাকে অনেক সমস্যার মুখোমুখি হতে হবে। এমন পরিস্থিতিতে আপনার ঠান্ডা মাথা নিয়ে কাজ করা দরকার। আজ আপনাকে কোনও সিদ্ধান্ত নেওয়া এড়াতে হবে। এটা সম্ভব যে আপনি আবেগের মধ্যে ডুবে কিছু ভুল সিদ্ধান্ত নিতে পারেন, যা ভবিষ্যতে আপনার পক্ষে খুব কঠিন হতে পারে। অর্থনৈতিক ক্ষেত্রেও দিনটি ভাল নয়। প্রতিদিনের কাজ শেষ করতে আপনি অনেক সমস্যার মুখোমুখি পড়বেন। ব্যবসা ক্ষেত্রে কিছুটা ক্ষতি হতে পারে। আপনার কাজের আকস্মিক অবনতির কারণে অর্থনৈতিক ক্ষতি সম্ভব। এই মুহুর্তে আপনার স্বাস্থ্যের দিকে আপনাকে আরও মনোযোগ দিতে হবে। কিছুতেই গাফিলতি করবেন না।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ৩২

শুভ সময়: সকাল ১০টা থেকে বেলা ১২টা ৫৫

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

বিবাহিত জীবনে আজ শান্তি থাকবে। অনেক দিন পর আপনারা দুজনেই কিছুটা ভাল এবং রোমান্টিক সময় কাটাবেন। প্রেমময় দম্পতিদের জন্য আজকের দিনটিও খুব মজাদার দিন হবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে অনেক মজা করতে ভ্রমণে যেতে পারেন। আপনি বুঝতে পারবেন যে আপনি আপনার সঙ্গীকে কতটা ভাল বুঝতে পেরেছেন। অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য ভাগ্যবান হবে। আপনি যে অর্থনৈতিক লাভের জন্য দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন এবং চেষ্টা করছেন তা আজ খুব সম্ভবত সফল হতে পারে। অফিসে কাজের চাপ হালকা হবে এবং আজ আপনি নিজের জন্য কিছু অতিরিক্ত সময় পাবেন। স্বাস্থ্যের দিক দিয়ে সময় অনুকূল থাকে।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: সন্ধ্যা ৭টা ৩০ থেকে রাত ৯টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি কিছুটা কঠিন হবে। আপনার পড়াশোনায় বাধা থাকতে পারে। অন্য বিষয়গুলিতে মনোনিবেশ করার পরিবর্তে আপনার লক্ষ্যটির দিকে ফোকাস করা ভাল। আপনি যদি পছন্দসই ফলাফল চান, তবে আপনাকে সততার সঙ্গে কাজ করতে হবে। দাম্পত্য জীবনে বিভেদ থাকবে। আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে বাড়তি উত্তেজনা বাড়ির পরিবেশকে নষ্ট করতে পারে। রাগ এবং অহং আপনার সম্পর্কের পক্ষে ভাল নয়, তাই আপনাকে এগুলির যত্ন নিতে হবে, অন্যথায় সমস্যায় পড়বেন। ব্যবসা বা অফিস যেকোনও একটা দিক রাখা আপনার পক্ষে ভাল। পাশাপাশি আপনার সহকর্মীদের ত্রুটিগুলি এড়াতে হবে। আপনার আর্থিক অবস্থা স্বাভাবিক থাকবে। আজ চিন্তা করে ব্যয় করুন।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৯টা

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

আজ পারিবারিক জীবনে পরিস্থিতি উত্তাল হবে। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার বিতর্ক হতে পারে। আপনি যদি কিছুটা বোঝাপড়া দেখান তবে এটি অবনতি থেকে রোধ করা যেতে পারে। এই সময়ে, আপনার পিতামাতার মতামতকে গুরুত্ব দেওয়া উচিত। আপনি যদি তাদের বিরুদ্ধে কোনও কাজ না করেন তবে ভাল হবে। পরিস্থিতি যাই হোক না কেন, আপনার স্ত্রী আপনাকে সহায়তা করতে প্রস্তুত থাকবেন। আপনি আজ বিবাহিত জীবনের আসল অর্থ বুঝতে সক্ষম হবেন। দিনের দ্বিতীয় অংশে হঠাৎ কোনও পুরানো বন্ধুর সঙ্গে দেখা করা সম্ভব। এই সভাটি খুব মজাদার হবে। আপনার পুরানো স্মৃতি আবার সতেজ হবে। আর্থিক ক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি শুভ হবে। আপনি যদি বাণিজ্য করেন তবে আজ আপনাকে আপনার প্রতিপক্ষদের এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২৯

শুভ সময়: বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৭টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনার পথে আজ অনেক বাধা আসবে, তবে এই কঠিন সময়ে আপনি সাহস এবং বুদ্ধি দিয়ে সমস্ত সমস্যার মুখোমুখি হবেন। চাকুরিজীবীরা তাদের অসামান্য কাজের জন্য শীর্ষ কর্মকর্তাদের কাছ থেকে উচ্চ সম্মান পাবেন। অন্যদিকে, আজ সমাজের কিছু বিশিষ্ট ব্যক্তির সঙ্গে আপনার দেখা করা সম্ভব। বাড়িতেও সুখ থাকবে। সকল সদস্যের সঙ্গে আপনার সুসম্পর্ক থাকবে। কিছু সময়ের জন্য, আপনি আপনার বাবার স্বাস্থ্য নিয়ে চিন্তিত ছিলেন, তবে আজ আপনি তাঁর স্বাস্থ্যের ক্ষেত্রে একটি বড় উন্নতি দেখতে পাবেন। এগুলি আপনার ভাল যত্নের ফলাফল। আজ, আপনার স্ত্রী আপনার সঙ্গে আরও বেশি সময় ব্যয় করার জন্য দাবি করতে পারেন। তাদের হতাশ করা উচিত নয়। অর্থের দিক দিয়ে দিনটি আরও ভাল হবে। আজ আপনি চিন্তা করে ব্যয় করবেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সকাল ১০টা ৪৫ থেকে বেলা ১২টা ২৫

English summary

Daily Horoscope For 23 March 2020

Check out your daily horoscope for 23 march 2020.
Story first published: Monday, March 23, 2020, 5:02 [IST]
X