For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২৩ জুনের রাশিফল : রথের দিনে আপনার ভাগ্য কেমন হবে? পড়ুন ২৩ জুনের রাশিফল

|

আজ কার ভাগ্য ফিরে আসবে এবং কারা হতাশ হবেন, তা জানতে প্রতিদিনের রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আপনার ক্রোধ নিয়ন্ত্রণ করা দরকার, অন্যথায় আপনি আজ কারও সঙ্গে লড়াই করতে পারেন। এই ধরণের ঝামেলার মধ্যে পড়ে আপনার নিজের সময় নষ্ট করা উচিত নয়। আপনি আপনার গুরুত্বপূর্ণ কাজগুলিতে আরও মনোনিবেশ করুন। চাকরী হোক বা ব্যবসা, আজ আপনি এই সব ক্ষেত্রেই মিশ্র ফল পাবেন। আপনি যদি কোনও কিছু বিক্রয় সম্পর্কিত কাজ করেন, তবে আজ আপনার লক্ষ্য পূরণে আপনাকে অনেক সমস্যার মুখোমুখি হতে হবে। অন্যদিকে ব্যবসায়ীদের নতুন কোনও কাজ শুরু করার আগে পুরানো কাজগুলিকে শেষ করার দিকে মন দিতে হবে। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। অযথা ঘর থেকে বেরোনো এড়িয়ে চলুন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: দুপুর ২টা থেকে রাত ১০টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজ আপনি ইতিবাচক বোধ করবে। আজ প্রায় প্রতিটি প্রচেষ্টা সফল হতে পারে। চাকরিজীবীরা তাদের কঠোর পরিশ্রমের মনোরম ফলাফল পেতে পারেন। কর্মজীবন সম্পর্কিত উদ্বেগ আজ দূর হয়ে যাবে এবং আপনার আত্মবিশ্বাস বাড়বে। অন্যদিকে, ব্যবসায়ীরা আজ প্রচুর সুবিধা পেতে পারেন। অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। যদিও কোনও বড় অর্থ ব্যয় করার পক্ষে সময় অনুকূল নয়। বাড়ির পরিবেশ আজ বেশ ভালো থাকবে। স্বাস্থ্যের ক্ষেত্রে আপনাকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। বিশেষত যদি আপনার লিভারের কোনও সমস্যা থাকে, তবে অসাবধানতা করবেন না।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ১০টা ৫০ থেকে বিকাল ৪টা ২০

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

কর্মক্ষেত্রে আজ আপনাকে সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার নিজের ব্যবসার দিকে মন দিলে ভাল হবে। আপনার মূল্যবান সময়টি অহেতুক কাজে নষ্ট করবেন না। অন্যদিকে, আপনি যদি অংশীদারিত্বের সঙ্গে ব্যবসা করেন, তবে আজ আপনি আপনার ব্যবসায়িক অংশীদারের সঙ্গে একসাথে একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। সম্ভবত আপনার সিদ্ধান্তটি আগামী সময়ে ভালো ফল দিতে পারে। পারিবারিক জীবনে কিছু সমস্যা হতে পারে। আপনার মেজাজের কারণে আপনার পরিবারের কোনও সদস্যের সঙ্গে ফাটল দেখা দিতে পারে। আপনি আপনার আচরণটি সঠিকভাবে রাখুন। স্বাস্থ্য ক্ষেত্রে আজ আপনি কিছুটা কষ্টকর এবং ক্লান্ত বোধ করবেন।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ৩০

শুভ সময়: দুপুর ১টা থেকে সন্ধ্যা ৭টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ আপনি অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হবেন। তবে আপনি পরিস্থিতি সামাল দিতে সক্ষম হবেন। আপনার দাম্পত্য জীবন যদি চাপের মধ্যে থাকে, তবে আপনার সম্পর্ককে উন্নত করতে স্ত্রীর সঙ্গে বেশি সময় কাটান। বাবা যদি স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার মুখোমুখি হয়ে থাকেন, তবে আজ তিনি তা থেকে কিছুটা স্বস্তি পেতে পারেন। আপনি যদি শিক্ষার্থী হন এবং একটি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত নেন, তবে আপনার আরও কঠোর পরিশ্রম করা দরকার। অর্থের দিক দিয়ে দিনটি শুভ হবে। অর্থনৈতিক লাভের সুযোগ থাকতে পারে। কর্মক্ষেত্রে সাবধান হন, আজ আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র হতে পারে। আপনার চারপাশের ক্রিয়াকলাপগুলিতে নজর রাখুন।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ৩৫

শুভ সময়: সকাল ৭টা ১৫ থেকে দুপুর ২টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

বাবার সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। তাঁর আশীর্বাদগুলি আপনার সাফল্যের পথকে উন্মুক্ত করবে। কর্মক্ষেত্রে ভাল ফলাফল পেতে পারেন। আপনার কাজ প্রশংসা করা হবে এবং উচ্চ আধিকারিকরা আপনার কাজ দেখে সন্তুষ্ট হবেন। অন্যদিকে, ব্যবসায়ীরা আজ বড় অর্থনৈতিক সুবিধা পেতে পারেন। আপনার ব্যবসার যে কোনও বড় বাধা আজ কেটে যাবে এবং আপনার কাজ সতেজতার সঙ্গে শেষ হবে। আপনার স্ত্রীর সাথে সামান্য ঝামেলা হতে পারে, তবে আপনি কোনও বড় সমস্যার মুখোমুখি হবেন না। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি অনুকূল হবে। আপনার মানসিক চাপ হ্রাস হবে এবং শারীরিকভাবে আপনি সুস্থ থাকবেন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: সন্ধ্যা ৬টা ৪৫ থেকে রাত ১০টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ আপনি স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনার স্বাস্থ্যের পুরো যত্ন নেওয়া আপনার পক্ষে ভাল। বাইরের খাবার থেকে দূরে থাকুন এবং সময় মতো খান। দিনটি কর্মে নিযুক্ত ব্যক্তিদের জন্য উৎসাহে পূর্ণ থাকবে। আপনাকে কিছু কঠিন কাজ অর্পণ করা যেতে পারে, যা আপনাকে ব্যস্ত রাখবে। এগুলি ছাড়াও আপনি অনেক চাপ অনুভব করবেন। অন্যদিকে আপনি যদি ব্যবসা করেন, তবে খুব বেশি আত্মবিশ্বাসের মধ্যে পড়ে কোনও ভুল সিদ্ধান্ত গ্রহণ করবেন না, অন্যথায় লাভের জায়গায় ক্ষতি হতে পারে। ঘরের পরিবেশ ঠিক থাকবে। যদিও আজ আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে বেশি সময় ব্যয় করার সুযোগ পাবেন না।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: সকাল ৮টা থেকে সন্ধ্যা ৭টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আপনি যদি ব্যবসা করেন তবে এই মুহুর্তে কোনও ঝুঁকি নেওয়া আপনার পক্ষে ঠিক হবে না। আপনার ব্যবসার সিদ্ধান্তগুলি সাবধানতার সঙ্গে নেওয়া ভাল। অন্যদিকে, কর্মে নিযুক্ত ব্যক্তিরা আজ ভাল ফলাফল পেতে পারেন। আপনার আয় বাড়ার সম্ভাবনা রয়েছে। আপনি এইভাবে কাজ করে যান এবং শীঘ্রই আপনার সমস্ত স্বপ্ন পূরণ হবে। পারিবারিক জীবনে পরিস্থিতি উত্থান-পতনে পূর্ণ থাকবে। একদিকে বাবা-মায়ের পূর্ণ সমর্থন থাকবে, অন্যদিকে স্ত্রীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে তিক্ততা বাড়ে। আপনার প্রিয়জনের কটু কথাগুলি আপনার অনুভূতিতে আঘাত করতে পারে। নিজেকে শান্ত রাখা এবং সঠিক সময়ের জন্য অপেক্ষা করা আপনার পক্ষে ভাল হবে। খাবার-দাবারের প্রতি অসাবধানতা আপনার সমস্যাগুলি বাড়িয়ে তুলতে পারে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ২৪

শুভ সময়: ভোর ৪টা ২০ থেকে বিকাল ৩টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ আপনাকে অর্থের দিক দিয়ে অনেক লড়াই করতে হতে পারে। আপনি সহজে টাকা পাবেন না। এমন পরিস্থিতিতে আপনার সাহস হারানো উচিত নয়। আপনি আপনার প্রচেষ্টা চালিয়ে যান। আজ কাজের চাপ কম থাকবে এবং আপনার সমস্ত কাজ সময়মতো শেষ হবে। এগুলি ছাড়াও উচ্চ পদস্থ আধিকারিকদের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে। আপনি তাদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। ব্যবসায়ীদের কিছু নতুন কৌশল তৈরি করা দরকার, যাতে আপনি প্রত্যাশিত ফলাফল পান। আপনি যদি কোনও নতুন ব্যবসায় অর্থ বিনিয়োগের কথা ভাবছেন, তবে উপযুক্ত পরামর্শ গ্রহণের পরেই আপনার চূড়ান্ত সিদ্ধান্তটি নিন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি স্বাভাবিক হবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: দুপুর ২টা থেকে রাত ১০টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ অফিসে কিছু অতিরিক্ত কাজের চাপ আসতে পারে। আপনি যদি সবার সঙ্গে মিশে একসঙ্গে কাজ করেন, তবে খুব সহজ কাজটি শেষ হয়ে যাবে। অন্যদিকে আজ আপনাকে কঠোর পরিশ্রম করা দরকার। কারণ, আপনার কঠোর পরিশ্রম আপনাকে অগ্রগতির পথে নিয়ে যাবে। আপনি যদি কীটনাশক সম্পর্কিত ব্যবসা করেন, তবে আজ আপনি ভাল সুবিধা পেতে পারেন। আজ অর্থনৈতিক অবস্থার কিছুটা উন্নতি সম্ভব। আপনার আয় থেকে আরও সঞ্চয় করার চেষ্টা করুন। ঘরের পরিবেশ ঠিক থাকবে। প্রতিকূল পরিস্থিতিতে আপনার স্ত্রীর সমর্থন পাবেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

আজ আপনাকে ঋণ নেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় না হলে ঋণ গ্রহণ করবেন না, নাহলে আগামী দিনে আপনার উপর চাপ উল্লেখযোগ্য পরিমাণে বাড়তে পারে। চাকুরিজীবীদের কাজের বিষয়ে খুব বেশি চাপ নেওয়া উচিত নয়। এ জাতীয় পরিস্থিতিতে আপনি কর্মক্ষেত্রে সঠিকভাবে মনোনিবেশ করতে পারবেন না। আপনার মনকে শান্ত রাখা এবং ইতিবাচকতা নিয়ে এগিয়ে যাওয়া ভাল। অন্যদিকে ব্যবসায়ীদের আজ বিতর্ক থেকে দূরে থাকতে পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি নিজের মানসিক শান্তি বজায় রাখতে চান, তবে প্রতিদিন ধ্যান করুন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: বিকাল ৫টা ২৫ থেকে রাত ৯টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আজ আপনি যে কোনও মহৎ কাজে অংশ নিতে পারেন। আজ কোনও অভাবীকে আর্থিকভাবে সহায়তা করার মাধ্যমে আপনি খুব স্বাচ্ছন্দ্য বোধ করবেন। আপনার ব্যস্ততা আজ কিছুটা বাড়তে পারে। চাকরী হোক বা ব্যবসা, আজ আপনি সাফল্য পাবেন। আপনার স্ত্রীর সঙ্গে সমস্ত ঝামেলা মিটিয়ে আজ বিবাহিত জীবনকে উপভোগ করবেন। মা-বাবার সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। বাবার কাছ থেকে আর্থিক সুবিধা পাবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। আপনার দিনটি হালকা ব্যাম এর মাধ্যমে শুরু করুন। আপনি অবশ্যই সুবিধা পাবেন।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ৪৪

শুভ সময়: সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

কর্মক্ষেত্রে আজ দিনটি মঙ্গলজনক হবে। আপনার লুকানো প্রতিভা দেখানোর জন্য আপনি একটি সুবর্ণ সুযোগ পেতে পারেন। আপনি যদি নিজের লক্ষ্যগুলি স্থির করেন এবং তারপরে সেগুলি অর্জনের পরিকল্পনা করেন, তবে অবশ্যই আপনি ভাল সুবিধা পাবেন। অর্থের বিষয়ে আপনার কিছু দৃঢ় পদক্ষেপ নেওয়া দরকার, যাতে আগামী দিনে যদি কোনও সমস্যা হয় তবে আপনি সহজেই মোকাবেলা করতে পারবেন। পারিবারিক জীবন সুখের হবে। পরিবারের সঙ্গে আজ একটি আনন্দের দিন হবে। আপনার স্ত্রীর সমর্থন পাবেন এবং আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। স্বাস্থ্যের দিক দিয়ে দিনটি ভাল থাকবে। মানসিক চাপ কমে যাওয়ার কারণে আপনি আজকে ভাল বোধ করবেন।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: সকাল ৭টা থেকে সন্ধ্যা ৭টা

English summary

Daily Horoscope For 23 June 2020

Check out your Daily Horoscope For 23 June 2020.
Story first published: Tuesday, June 23, 2020, 5:00 [IST]
X