For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ২৩ ফেব্রুয়ারি ২০২০

|

আজকের এই দিনে আপনার জীবনে কী নতুন মোড় আসতে চলেছে তা জানতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আপনি আপনার স্ত্রীর পূর্ণ সমর্থন পাবেন, যা আপনার কাজে উৎসাহ এবং সুখকে বাড়িয়ে তুলবে। প্রেমের ক্ষেত্রেও আপনি ভাল ফলাফল পেতে পারেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে চিরদিনের জন্য আপনার সম্পর্ক রাখার সিদ্ধান্ত নিতে পারেন। কর্মক্ষেত্রে আপনি কিছুটা হতাশ হতে পারেন। আজ অফিসে আপনাকে এমন কিছু কাজ দেওয়া যেতে পারে যাতে আপনার আগ্রহ কম। এমন পরিস্থিতিতে আপনার কাজে খুব একটা মন বসবে না। আপনি যদি একটু চেষ্টা করেন তবে আপনার কাজ সময়মতো শেষ হবে। এই সময়ে আপনাকে অবহেলা এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি দুর্দান্ত থাকবে। আপনার আর্থিক সমস্যা সমাধান হতে পারে।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ২

শুভ সময়: বিকাল ৪ টা ৩০ থেকে রাত ১০টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজকের দিনটি আপনার জন্য একঘেয়েমির দিন হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনি আপনার অবসর সময় ব্যবহার করতে পারেন। আপনার আগ্রহের দিকে মনোযোগ দেওয়ার জন্য দিনটি ভাল। আপনি যদি ব্যবসা করেন এবং আজ একটি বড় বিনিয়োগ করতে চান তবে সমস্ত দিক পুঙ্খানুপুঙ্খভাবে বিবেচনা করার পরেই আপনার সিদ্ধান্ত নিন। কর্মচারীদের দিনটি স্বাভাবিক থাকবে। পারিবারিক জীবন সুখের হবে। ঘরের পরিবেশ খুব ভাল থাকবে। আজ আপনি বাড়ির ছোট সদস্যদের সঙ্গে প্রচুর মজা করবেন। টাকার পরিস্থিতি শক্তিশালী হবে। আপনি আপনার স্ত্রীর জন্য একটি উপহার কিনতে পারেন। স্বাস্থ্যকর থাকার জন্য আপনার খাদ্যাভাসে কিছু পরিবর্তন করুন। প্রতিদিন ব্যায়ামও করুন।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: দুপুর ১টা ৪৫ থেকে সন্ধ্যা ৭টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনার জন্য আজকের দিনটি স্বাভাবিক হবে। আপনার পরিকল্পনা অনুসারে আপনার সমস্ত কাজ শেষ হবে। অফিসের পরিবেশটি আজ খুব ভাল থাকবে। আপনার দুর্দান্ত পারফরম্যান্সের জন্য আজ আপনি একটি বিশাল সম্মান পেতে পারেন। আপনার উচ্চ আধিকারিকরা আপনার প্রশংসা করবে। ব্যবসায়ীরা আজ যে কোনও বড় সুযোগ পেতে পারেন। আপনি আজ একটি ভাল ব্যবসায়ের অফার পাবেন। তবে চিন্তাভাবনা করে সম্পূর্ণ তদন্ত করার পর আপনি নিজের চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। আজ আপনি বাড়িতে একটি ছোট পার্টি আয়োজন করতে পারেন। আপনি বন্ধুদের সঙ্গে অনেক মজা করবেন।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ৪১

শুভ সময়: সকাল ৭টা থেকে বেলা ১২টা ৫৫

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজকের দিনটি আপনার জন্য একটি মিশ্র দিন হবে। আপনি যদি নিজের বক্তব্য নিয়ন্ত্রণ না করেন, তবে আপনার চারপাশের লোকদের সঙ্গে আপনার লড়াই হতে পারে, বিশেষত আপনার অফিসে এই সমস্যা দেখা দিতে পারে। আপনার কোনও প্রবীণ আধিকারিকের সঙ্গে আপনার সমস্যা হতে পারে। মানসিক চাপের কারণে আপনি কাজে সঠিকভাবে মনোনিবেশ করতে পারবেন না। আপনি যদি নিজের ক্রুদ্ধ প্রকৃতি প্রতিরোধ করেন তবে আপনি এ জাতীয় ঝামেলা এড়াতে পারবেন। আপনি যদি আপনার বাবার ব্যবসায়ের সঙ্গে সংযুক্ত থাকেন তবে ব্যবসায়ের বিষয়ে আপনার দুজনের মধ্যে ফাটল হতে পারে। আপনাকে তাঁর চিন্তাভাবনা বুঝতে হবে। টাকার পরিস্থিতি ঠিক থাকবে। আজ কোনও বড় ব্যয় না করাই ভাল হবে। আপনাকে ঋণ নেওয়া বা দেওয়া এড়াতে হবে। মানসিক চাপ আপনাকে শারীরিকভাবেও দুর্বল করতে পারে।

শুভ রঙ: হালকা হলুদ

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা ৫৫

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ আপনার ভাই বা বোনের জন্য কোনও বিয়ের প্রস্তাব আসতে পারে। আজ, আপনি অতিথিদের জন্য কিছু বিশেষ প্রস্তুতিতে নিযুক্ত থাকবেন। আপনি আপনার সমস্ত সমস্যা একপাশে রাখবেন এবং আপনার পারিবারিক জীবনে পুরো মনোযোগ দেবেন। আপনার পিতা-মাতা আপনার সঙ্গে থেকে খুব খুশি হবে এবং আপনি তাদের পূর্ণ আশীর্বাদ পাবেন। আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন এবং নিজেকে ইতিবাচক শক্তিতে ঘেরাও দেখতে পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। আপনার পারস্পরিক সংযুক্তিও বৃদ্ধি পাবে। আজ আর্থিক ক্ষেত্রে আপনি সুরক্ষিত বোধ করবেন। আপনি যদি ব্যবসা করেন তবে আজ পুরানো ব্যবসা নিয়ে সারা দিন জড়িয়ে থাকবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৩৮

শুভ সময়: সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

অর্থনৈতিক ক্ষেত্রে আপনি যদি ভাল ফলাফল না পান তবে তার অর্থ আপনার পরিকল্পনার কিছুটা ঘাটতি রয়েছে। এমন পরিস্থিতিতে আপনাকে আবার পরিকল্পনা গুলি বিবেচনা করতে হবে। আজ ব্যবসায়ীদের জন্য দিনটি স্বাভাবিক হবে। আজ আপনি খুব বেশি সুবিধা পেতে পারবেন না। একই সঙ্গে, শ্রমজীবী মানুষেদের কঠোর পরিশ্রম সফল হতে পারে। আপনি আজ একটি গুরুত্বপূর্ণ প্রকল্পে কাজ করার সুযোগ পেতে পারেন । আপনার ভাগ্য এখান থেকে খুলতে পারে। অর্থের অবস্থা ভাল থাকবে। আজ আপনি নিজের জন্য কিছু কেনাকাটা করতে পারেন। মা-বাবার স্বাস্থ্য ভাল থাকবে। আপনি তাদের সঙ্গে যে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন এবং কিছু দিন সঠিকভাবে সময় কাটানোর সুযোগ পেতে পারেন না।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: ভোর ৫টা থেকে সকাল ১১টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

অফিসে আপনার মুলতুবি কাজগুলি যত তাড়াতাড়ি সম্ভব শেষ করার চেষ্টা করুন যাতে আপনার বসের ক্রোধ আজ শান্ত থাকে। আপনি যদি অসাবধান হন তবে নিজের জন্য ঝামেলা তৈরি করবেন। আপনার কাজ সম্পর্কে আপনাকে গুরুতর থাকতে হবে। আপনি যদি ব্যবসা করেন তবে পুরানো কোনও ব্যবসায়িক লাভ আজ পেতে পারেন । অফিসে আপনার সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। কোনও বিষয়ে তাদের সমালোচনা করা ঠিক হবে না। আজ আপনি যদি ব্যবসা করেন তবে আপনার বিরোধীরা আপনাকে বিরক্ত করতে পারে। এটা সম্ভব যে তারা আপনার কাজে বাধা দেওয়ার চেষ্টা করবে, আপনার সাবধান হওয়া উচিত। টাকার পরিস্থিতি শক্তিশালী হবে। আজ আপনি একটি পুরানো ঋণ শোধ করতে পারেন। আজ আপনি মানসিক ও শারীরিকভাবে ভাল বোধ করবেন না।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: দুপুর ২টা ৩০ থেকে রাত ৮টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

ছোট ছোট জিনিসকে মনে রাখার মাধ্যমে আপনি খুব হতাশ বোধ করবেন। এই অভ্যাসটি পরিবর্তন করার চেষ্টা করা ভাল, অন্যথায় আপনি নিজের প্রতি অসন্তুষ্ট থাকবেন। আপনার চিন্তাভাবনাটিকে ইতিবাচক রাখুন এবং নিজেকে শক্ত করুন। কাজের ক্ষেত্রে, অফিসে আপনার সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক রাখুন। কোনও বিষয়ে তাদের সমালোচনা করা ঠিক হবে না। ব্যবসা ক্ষেত্রে দিনটি ভালো নয়। বিরোধীরা আপনাকে বিরক্ত করতে পারে। অর্থনৈতিক দিক ঠিক থাকবে। আজ আপনি একটি পুরানো ঋণ শোধ করতে পারেন। স্বাস্থ্যের ক্ষেত্রে আজ আপনি ভাল বোধ করবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: সকাল ১১টা থেকে বিকাল ৩টা ৪৫

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ আপনি হঠাৎ পুরানো বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন এবং মজা করার সুযোগও পেতে পারেন, তাই এই সময়টিকে পুরোপুরি উপভোগ করুন। প্রেমের ক্ষেত্রে আজকের দিনটি অনেক বেশি রোমান্টিক হবে। আজ আপনার তারিখটি খুব বিশেষ হতে চলেছে। এটি সম্ভব যে আপনার সঙ্গী আপনাকে একটি সুন্দর চমক দিতে পারে। অন্যদিকে বিবাহিত দম্পতিরাও আজ তাদের স্ত্রীর প্রেম এবং সমর্থন পাবেন। আপনি আপনার সঙ্গীর সামনে প্রকাশ্যে আপনার অনুভূতি প্রকাশ করবেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী থাকবে তাই অর্থ নিয়ে খুব বেশি চিন্তা করবেন না। কর্মক্ষেত্রে শর্ত অনুকূল থাকবে। আপনি কঠোর পরিশ্রম করবেন এবং আপনার কাজে সন্তুষ্ট থাকবেন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২৬

শুভ সময়: বেলা ১২টা ০৫ থেকে রাত ৯টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

চিন্তাভাবনা না করে ব্যয় করার অভ্যাসটি আপনার জন্য অনেক ঝামেলা তৈরি করতে পারে। আর্থিক সীমাবদ্ধতার কারণে হঠাৎ আপনার কিছু কাজ মাঝখানে আটকে যেতে পারে। এই গুরুত্বপূর্ণ কাজটি সম্পন্ন করার জন্য আপনাকে আজ ঋণ নিতে হবে। আজ, আপনার শত্রু পক্ষ সক্রিয় থাকবে, এমন পরিস্থিতিতে আপনাকে বুদ্ধি দিয়ে কাজ করতে হবে। আজ আপনার স্ত্রীর সঙ্গে ভুল বোঝাবুঝি বাড়তে পারে, তাই আজ আপনাকে তাঁর সঙ্গে কথা বলা দরকার। চাকরিপ্রাপ্তদের জন্য আজকের দিনটি শুভ হবে। আপনি সম্প্রতি যা কিছু করেছেন তার জন্য আপনার খুব প্রশংসা হবে। অন্যদিকে, ব্যবসায়ীরা আজ আশানুরূপ মুনাফা পেতে পারেন। উচ্চ রক্তচাপের কারণে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে, তাই সাবধান হন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টা ১৫

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

আজকের দিনটি অনেক ক্ষেত্রে আপনার জন্য ভাল হবে। যদি আপনার কোনও ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে কিছু সময়ের জন্য দ্বন্দ্ব হয়, তবে সমস্ত ভুল বোঝাবুঝি আজ পরিস্কার হবে এবং আবারও সেই বিশ্বাস এবং ভালবাসা আপনার দুজনের বন্ধুত্বের মধ্যে ফিরে আসবে। রোমান্টিক জীবনের ক্ষেত্রে আজ আপনি বিশেষ কারও সামনে নিজের ভালবাসা প্রকাশ করতে পারেন। আপনার একটি ইতিবাচক উত্তর পাওয়ার সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে সামঞ্জস্যতা থাকবেই। আপনি আপনার স্ত্রীর সঙ্গে এই দিনটি উপভোগ করবেন। অর্থের দিক দিয়ে দিনটি লাভজনক হবে।আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনি যদি কাজ করেন তবে আজ আপনার উচ্চ আধিকারিকদের সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনার কঠোর পরিশ্রমের পরিপ্রেক্ষিতে তারা আপনার অগ্রগতি সম্পর্কে চিন্তা করতে পারে। এটি আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: সকাল ৭টা থেকে সকাল ১১টা ২০

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন, অবহেলা করবেন না। আজ বিশ্রামের দিকে বেশি মনোযোগ দিন, অন্যথায় আপনার সমস্যা বাড়তে পারে। দুর্বল স্বাস্থ্যের কারণে আপনার কাজ শেষ হবে না। সময়ের সঙ্গে আপনাকে আপনার সমস্যাগুলিকেও কাটিয়ে তুলতে হবে। যদি সম্ভব হয় তবে আজ বন্ধুদের এবং পরিবারের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। এটি করলে আপনি অনেকাংশে স্বস্তি পাবেন। কাজের ক্ষেত্রে আজ অফিসে সাবধান হন। নিজের আচরণের দিকে খেয়াল রাখুন। রোমান্টিক জীবনে আপনার আবেগকে নিয়ন্ত্রণ করতে হবে। বেশি উৎসাহী হওয়া আপনার সম্পর্কের পক্ষে ভাল নয়।আজ অর্থের দিক থেকে দিনটি আপনার পক্ষে ভাল।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: সকাল ১১টা থেকে বিকাল ৩টা ৩০

English summary

Daily Horoscope For 23 February 2020

Check out your Daily Horoscope For 23 February 2020.
X