For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজকের রাশিফল : ২২ জানুয়ারি ২০২০

|

আজ কিছু রাশির ভাগ্য ফিরবে আবার, কিছু রাশির জন্য দিনটি ভাল হবে না। অতএব, আপনার ভাগ্যে কী রয়েছে তা জানতে আপনার প্রতিদিনের রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ আপনি প্রার্থনার প্রতি আরও মনোযোগী হবেন। অতএব, আপনি যে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন, এটি আপনাকে মানসিক শান্তি দেবে। কাজের দিক থেকে আপনি যদি সফল হতে চান তবে আপনাকে আপনার কাজের প্রতি গুরুত্ব দিতে হবে। বিশেষত চাকুরিজীবীদের পরামর্শ দেওয়া হচ্ছে যে কোনও প্রকার অবহেলা না করার জন্য, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। অর্থ সম্পর্কিত বিষয়ে দিনটি ভাল থাকবে। আজ আপনি এমন জায়গায় অর্থ বিনিয়োগের চেষ্টা করবেন যেখানে অবশ্যই আপনি উপকৃত হবেন। তবে তাড়াহুড়ো করবেন না। আপনার ব্যক্তিগত জীবন সুখী হবে। আজ কোনও ঘরোয়া সমস্যা সমাধান হতে পারে, যা থেকে আপনি প্রচুর স্বস্তি পাবেন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৭ টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজ আপনার স্বাস্থ্য খুব ভাল থাকবে। আপনি শিথিল এবং শক্তিশালী বোধ করবেন। আপনার সুস্বাস্থ্যের জন্য সমস্ত দিক থেকে উপকৃত হবেন। আজ আপনি অন্যান্য দিনের চেয়ে বেশি পরিশ্রম করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে আপনি আজ একটি ভাল সুযোগ পেতে পারেন। আপনি যদি এই সুযোগটির সদ্ব্যবহার করেন তবে শীঘ্রই সাফল্য পাবেন। ছাত্রদের জন্য আজকের দিনটি কঠিন হতে পারে। পড়াশোনায় সমস্যা দেখা দিতে পারে। আপনি যদি এই সময়ে অবহেলা করেন তবে আপনার সুন্দর ভবিষ্যতের স্বপ্ন অসম্পূর্ণ থেকে যাবে। অর্থহীন বিষয় থেকে দূরে থাকাই ভাল। অর্থিক দিক থেকে দিনটি ভাল কাটবে। আপনি আজ আরও বেশি ব্যয় করতে পারেন। বিবাহিত জীবনে সামঞ্জস্যতা থাকবে। আজ আপনি আপনার স্ত্রীর সাথে আপনার পুরানো দিনের কথাগুলি ভাগ করতে পারেন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৩৮

শুভ সময়: সন্ধ্যা ৭ টা থেকে রাত ৯ টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

কর্মক্ষেত্রে আপনি ভাল ফলাফল পাবেন। সিনিয়ররা আপনার কাজের জন্য আপনাকে প্রশংসা করবে। এছাড়াও, আপনি অবশ্যই ভবিষ্যতে এর উপযুক্ত ফলাফল পাবেন। অর্থের দিক দিয়ে আজকের দিনটি আপনার জন্য হতাশার হতে পারে। আপনি যদি সম্প্রতি বিনিয়োগ করেন তবে প্রত্যাশিত সুবিধা নাও পেতে পারেন। এগুলি ছাড়াও, আজ আপনি যেখান থেকে অর্থ পাবেন বলে আশা করেছিলেন সেখান থেকে আপনি অর্থ উপার্জন করতে পারবেন না। তবে আপনাকে ধৈর্য ধরতে হবে কারণ আপনার সমস্যাটি শীঘ্রই সমাধান হয়ে যাবে। আপনার ব্যক্তিগত জীবনে কিছুটা চাপ থাকবে। আজ পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক সম্পর্কের অবনতির কারণে বাড়িতে বিভেদ দেখা দিতে পারে।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: বিকাল ৫ টা থেকে রাত ৮ টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজকের দিনটি আপনার জন্য খুব রোম্যান্টিক দিন হবে। আপনি আপনার সঙ্গীর সাথে সময় কাটাতে আপনার প্রিয় জায়গায় যেতে পারেন। শুধু তাই নয়, আজ আপনি তাদের কাছ থেকে একটি বিশেষ উপহার পেতে পারেন যা আপনার হৃদয়কে স্পর্শ করবে। আপনি যদি বিবাহিত হন তবে আজ কিছু সুসংবাদ পেতে পারেন। সম্ভবত এটি আপনার ঘরের পরিবেশকে খুব ভাল করে তুলবে। আপনি যদি আজ কোনও সিদ্ধান্ত নেন তবে নিজের হৃদয়ের কথা শুনবেন, অন্যের দ্বারা প্রভাবিত না। আপনার নিজের উপর বিশ্বাস রাখা দরকার। কাজের ক্ষেত্রে এই দিনটি অনুকূল হবে। আপনি যদি আপনার নতুন কাজের জন্য আবেদন করেন তবে আজ আপনি একটি ইতিবাচক ফলাফল পেতে পারেন। একই সাথে ব্যবসায়ীরা তাদের স্থগিত কাজটি আবার শুরু করতে পারেন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৭ টা ১৫ থেকে দুপুর ২ টা ০৫

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ আপনি আর্থিক দিক থেকে কিছুটা চিন্তিত হবেন। আপনি অনুভব করবেন যে আপনার আয় সত্যিই কম। আজ আপনার আয় বাড়ানোর জন্য আপনি কিছু গুরুত্বপূর্ণ পরিকল্পনা তৈরি করতে পারেন। আপনি আপনার বন্ধুদের সহায়তাও নিতে পারেন। ঘরের পরিবেশ ভাল থাকবে। আপনি আপনার পরিবারের সদস্যদের থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। দীর্ঘদিন পর আজ আপনি আপনার বাচ্চাদের সাথে কিছু মজার সময় ব্যয় করবেন যা আপনার মানসিক চাপকে কমাতে সাহায্য করবে। আজ জীবনসঙ্গীর আচরণে কষ্ট পাবেন। তারা কোনও বিষয়ে আপনার সঙ্গে একমত নাও হতে পারে। এমন পরিস্থিতিতে আপনাকে রাগ না করে ভালোবাসার সাথে বিষয়টি সমাধান করা দরকার। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি স্বাভাবিক হবে। অন্যদিকে, শ্রমজীবী লোকদের সময়ের প্রতি গুরুত্ব দিতে হবে। আপনি যদি দেরিতে অফিসে পৌঁছান তবে আপনার বস রাগ করতে পারেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: দুপুর ১২ টা থেকে রাত ৯ টা ৪৫

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

অর্থের ক্ষেত্রে আপনাকে চিন্তা করে ব্যয় করতে হবে অন্যথায় আপনি প্রচুর অর্থ অপচয় করবেন। আপনি যদি এটি নিয়ন্ত্রণ না করেন, তবে আগামী সময়ে আপনি একটি বড় আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে পারেন। অফিসে আপনার সিনিয়ররা আপনার সাথে খারাপ ব্যবহার করতে পারেন। তারা আপনার কাজ নিয়ে অসন্তুষ্ট হবেন। এমন পরিস্থিতিতে হতাশ হওয়ার পরিবর্তে আপনার আরও কঠোর পরিশ্রম করা উচিত যাতে আপনি তাদের অভিযোগগুলি সমাধান করতে পারেন। আপনি যদি ব্যবসায়ী হন তবে আজ আপনাকে কোনও গুরুত্বপূর্ণ কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। যদিও এটি আপনাকে খুব ক্লান্ত করে তুলতে পারে, তবে আশানুরূপ ফল পাওয়ায় আপনি স্বস্তি পাবেন। পিতা-মাতা আপনার সমস্যাগুলি সমাধানে আপনাকে সহায়তা করবে। আপনার স্বাস্থ্যের দিক থেকে ছোটখাটো সমস্যা হতে পারে। আপনি যদি নিজের যত্ন নেন তবে এই জাতীয় সমস্যা থেকে সমাধান পেতে পারেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: সকাল ৫ টা ১৫ থেকে দুপুর ১ টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ আপনার সমস্ত মনোযোগ আপনার কাজের দিকে থাকবে। আপনার মুলতুবি থাকা কাজগুলি শেষ করতে আপনি কঠোর পরিশ্রম করবেন। আজ কাজের চাপ বেশি থাকবে, তবে আপনি নিজের বুদ্ধির সাহায্যে সময় মতো সমস্ত কাজ নিষ্পত্তি করতে সক্ষম হবেন। অন্যদিকে, ব্যবসায়ীরা আজ একটি বড় সুযোগ পেতে পারেন। অর্থের দিক দিয়ে দিনটি ভাল থাকবে। আপনি যদি আপনার নির্ধারিত বাজেট অনুযায়ী ব্যয় করেন তবে আজ আপনি কিছু অর্থ সাশ্রয় করতে পারবেন। আপনার পিতামাতার স্বাস্থ্য ভাল থাকবে এবং বাড়ির পরিবেশও শান্ত থাকবে। আপনার বিবাহিত জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে। তবে আজ আপনি আপনার স্ত্রীর সাথে সময় কাটানোর সুযোগ পাবেন না। কারণ, তারা তাদের কাজে খুব ব্যস্ত থাকবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: সন্ধ্যা ৭ টা থেকে রাত ৯ টা ২৫

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ হঠাৎ করেই আপনি চাকরি পরিবর্তন করার জন্য মন তৈরি করতে পারেন। আপনি আপনার বর্তমান কাজটি নিয়ে সন্তুষ্ট হচ্ছেন না, তবে এই ক্ষেত্রে হুট করে সিদ্ধান্ত নেবেন না। আগে কর্মদক্ষতা বাড়ান এবং কর্মের সঠিক জায়গার অনুসন্ধান করুন। অন্যদিকে, আজ ব্যবসায়ীদের জন্য চ্যালেঞ্জিং দিন হবে। আপনার ব্যবসায়ে বাধা আপনার উদ্বেগকে বাড়িয়ে তুলবে। এটি সম্ভব যে আর্থিক ক্ষতি হতে পারে, তবে সাহস হারাবেন না। অর্থ সম্পর্কিত বিষয়গুলি ঠিকঠাক হবে, তবে ব্যয় করার সময় আপনাকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার ব্যক্তিগত জীবন স্বাভাবিক হবে।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সন্ধ্যা ৬ টা ২০ থেকে রাত ৮ টা ২০

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনার ঘরের পরিবেশ আজ শান্ত থাকবে। আপনি আজ পরিবারের সদস্যদের সাথে খুব ভাল সময় কাটাবেন। আজ আপনি কোনও আত্মীয়ের বাড়িতেও যেতে পারেন। আপনার স্ত্রীর সাথে সম্পর্কের ক্ষেত্রে সামঞ্জস্যতা থাকবে এবং আপনার উভয়ের মধ্যে প্রেম বাড়বে। আজ বাচ্চাদের সাথে সম্পর্কিত যে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তবে সাম্প্রতিক সময়ে যে ছোট্ট কাজটি করেছিলেন তার থেকে আপনি বড় সুবিধা পাবেন বলে আশা করা হচ্ছে। আজ আপনি কোনও সভার প্রস্তুতিতে ব্যস্ত থাকবেন। আপনার আর্থিক পরিস্থিতির উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। তবে বিনিয়োগের জন্য আজকের দিনটি ভাল নয়। স্বাস্থ্য সংক্রান্ত বিষয় আজ ভাল থাকবে। আপনি মানসিকভাবে স্থিতিশীল হবেন, কারণ কোনও চাপ থাকবে না।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৩৫

শুভ সময়: সকাল ৯ টা থেকে রাত ৮ টা ৪৫

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আপনি যদি ছাত্র হন তবে আজ আপনার কঠোর পরিশ্রম করা দরকার। আপনার শিক্ষায় যদি কোনও বাধা থাকে তবে আপনার বন্ধু বা শিক্ষকদের সাহায্য নেওয়া উচিত। আপনার প্রচেষ্টা সম্পর্কে সচেতন হন এবং নিবিড়ভাবে পড়ার চেষ্টা করুন। অফিসের পরিবেশ আজ খুব ভাল থাকবে। আপনি যদি সম্প্রতি কোনও গুরুত্বপূর্ণ কাজ সফলভাবে সম্পন্ন করে থাকেন তবে আজ এটির জন্য সম্মানিত হতে পারেন। আপনার সিনিয়ররা খুব দৃঢ়ভাবে আপনার প্রশংসা করবে, যা আপনার উৎসাহ এবং আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলবে। তবে আপনাকে অহংকারের মতো নেতিবাচক আবেগ এড়াতে হবে। আপনার আর্থিক আবস্থা ভাল হবে। আজ আপনি আপনার ছোট ঋণ পরিশোধ করতে সক্ষম হবেন। আজ বাড়িতে কিছু ঝামেলা সৃষ্টি হবে এবং আপনার পরিবারের সদস্যরা আপনার কোনও সিদ্ধান্তের সাথে একমত নাও হতে পারেন।

শুভ রঙ: জাফরান

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: ভোর ৫ টা ৪০ থেকে দুপুর ১২ টা ৪৫

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আজকের দিনটি আপনার জন্য খুব মজাদার দিন হবে। আপনি বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের সাথে দুর্দান্ত সময় কাটাবেন। অনেক দিন ধরে নিজের কাজে ব্যস্ত থাকার জন্য সময় খুঁজে পেতে পারেন নি, তবে আজ আপনার জন্য মনোরঞ্জনে পূর্ণ হবে। এটা সম্ভব যে আপনি আজ শখের জন্য খুব বেশি অর্থ ব্যয় করবেন। আপনার রোমান্টিক জীবন প্রেমে পূর্ণ থাকবে। আজ আপনার সঙ্গী আপনার মন জয় করবে। তাদের সদ্ব্যবহার দেখে আপনি নিজেকে ভাগ্যবান মনে করবেন। আপনার স্বাস্থ্যও ভাল থাকবে।

শুভ রঙ: হালকা গোলাপী

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: সকাল ৯ টা থেকে দুপুর ১টা ৩০

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ আপনি কোনও কারণ ছাড়াই দুঃখ বোধ করতে পারেন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আপনার কিছুটা সময় ব্যয় করা ভাল। আপনি চাইলে কারও সাথে নিজের মনের কথা শেয়ার করতে পারেন। আপনি যে কোনও সৃজনশীল প্রকল্পে কাজ করতে পারেন। এই প্রকল্পে কাজ করলে আপনার খুব ভাল অভিজ্ঞতা হবে এবং সিনিয়রদের সহায়তায় আপনি প্রচুর সাফল্য পাবেন বলে মনে করা হচ্ছে। আজকের দিনটি অর্থনৈতিক ক্ষেত্রে লাভজনক দিন হতে চলেছে। যে কোনও জায়গায় বিনিয়োগের জন্য এটি একটি শুভ দিন হবে। আজ আপনার স্ত্রীর আচরণ আপনার প্রতি ভাল হবে না। আপনার কিছু আত্মীয়ের কারণে আপনিও বিরক্ত হবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: দুপুর ১ টা থেকে রাত ৯ টা

English summary

Daily Horoscope For 22nd January 2020

Today, some zodiac signs will be fortunate but others won’t be. Check out your Daily Horoscope For 22nd January 2020.
Story first published: Wednesday, January 22, 2020, 5:22 [IST]
X