For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ২২ ডিসেম্বর ২০১৯

|

আজ কাদের ভাগ্য ফিরবে এবং আপনারা কতজন হতাশার মুখোমুখি হতে পারেন তা জেনে নিন। গ্রহগুলির পরিবর্তনশীল চলাচল আজ সমস্ত রাশিচক্রকে কীভাবে প্রভাবিত করবে তা জানতে আপনার প্রতিদিনের রাশিফলটি পড়ুন। সঙ্গে থাকুন, দৈনিক রাশিফল ​​পড়তে থাকুন।

 মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আপনি যদি সুখী বিবাহিত জীবন উপভোগ করতে চান তবে নিজের আচরণকে নরম করার চেষ্টা করতে হবে। আপনার স্ত্রীর উপর কর্তৃত্ব করার চেষ্টা করবেন না,আজ একটি বড় বিরোধ দেখা দিতে পারে। রোমান্টিক জীবনে উত্তেজনা থাকবে। আপনাদের দুজনের মধ্যে কিছু পার্থক্য থাকতে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি লাভজনক হবে। আয়ের নতুন উৎস পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আজ আপনি যে কোনও সামাজিক কাজের অংশ হতে পারেন। অফিসে আপনার সৃজনশীল প্রতিভা অত্যন্ত প্রশংসিত হবে এবং সিনিয়ররা আপনার দ্বারা ব্যাপকভাবে প্রভাবিত হবে। আজ অফিসে কাজের চাপ কম হবে এবং আপনি নিজের ও পরিবারের জন্য পর্যাপ্ত সময় পাবেন।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ৩০

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৮টা ৩০

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনার সন্তান সম্পর্কিত যেকোনও সমস্যার সমাধান হয়ে যাবে এবং আপনি আজ উত্তেজনা মুক্ত হবেন। আপনার স্ত্রীর সঙ্গে দিনটি স্পেশাল হতে চলেছে। অফিসের রাজনীতি সম্পর্কে আপনার সাবধানতা অবলম্বন করা উচিত। নিজের কাজের দিকে মনোনিবেশ করুন তবে, আপনার চারপাশের ক্রিয়াকলাপগুলিও লক্ষ্য করুন। আপনি যদি ব্যবসার সাথে যুক্ত থাকেন তবে আজ বড় আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কিছু গুরুত্বপূর্ণ কাজ, যা দীর্ঘকাল আটকে ছিল, তা আজ শেষ হতে পারে। ভ্রমণের জন্য দিনটি অনুকূল নয়।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: বেলা ১২টা থেকে সন্ধ্যে ৬টা ৪৫

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আর্থিক বিষয়ে সতর্ক থাকুন কারণ আজ ব্যয় বৃদ্ধির কারণে আপনার বাজেটে গোলযোগ হতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে অবহেলা করা ভাল নয়। আপনার মনকে শান্ত রাখুন, শুধুমাত্র গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে মনোনিবেশ করুন। আপনার আগ্রাসী মনোভাবের কারণে স্ত্রীর সঙ্গে আপনি কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। বাড়িতে উত্তেজনা তৈরি হতে পারে। দিনটি শিক্ষার্থীদের জন্য শুভ।

শুভ রঙ: হালকা গোলাপী

শুভ সংখ্যা: ২

শুভ সময়: ভোর ৪টা ২৫ থেকে বেলা ১২টা ৩০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

মজার ছলে আপনাকে যা বলা হয়েছে সেগুলি নিয়ে সিরিয়াস হওয়া এড়িয়ে চলুন। এটির কারণে পরিবারে বিবাদ হতে পারে। আর্থিক দিক থেকে দিনটি খুব ভাগ্যবান হবে। কোনও কাজ শেষ হওয়ার পর, আপনি কাঙ্ক্ষিত ফলাফলের চেয়ে আরও ভাল ফলাফল পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে ফলাফল ভাল হবে। আপনার সঙ্গীর সাথে থাকতে পেরে আপনি খুব খুশি হবেন। আপনি যদি আপনার স্বাস্থ্যের উন্নতি করতে চান তবে রাতে তাড়াতাড়ি ঘুমোন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: দুপুর ২টা থেকে সন্ধ্যে ৭টা ৩০

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

কর্মক্ষেত্রে দিনটি ভালই কাটবে। আপনার কাজ অফিসের সহকর্মী এবং সিনিয়রদের সমর্থনকে ত্বরান্বিত করবে। এছাড়াও, কঠিন কাজগুলি আজ সহজেই সম্পন্ন হবে। আপনি যদি ব্যবসা করেন তবে কাঙ্ক্ষিত ফলাফলের জন্য কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার দিন আজ। আজ আপনি আপনার শত্রুদের উপর প্রভাব ফেলবেন। আপনি যদি পোশাক, প্রসাধনী বা লোহার ব্যবসা করেন তবে কিছুটা সফল হতে পারেন। রোমান্টিক জীবনে প্রেম এবং সুখ থাকবে। সঙ্গীর সাথে আপনার ভালবাসা আরও গভীর হবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: বিকাল ৫টা ৪০ থেকে রাত ৯টা ৪০

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ আপনার স্বাস্থ্য ভাল থাকবে না। নিজের দিকে মনোযোগ দেওয়া আরও ভাল হবে, অবহেলা খারাপ ফলাফল নিয়ে আসতে পারে। ঘরের পরিবেশ আজ শান্ত থাকবে। দীর্ঘ সময় পর, আপনি পরিবারের সঙ্গে কিছু আনন্দময় মুহূর্ত কাটানোর সুযোগ পেতে পারেন। আপনি এটি উপভোগ করুন। বিবাহিত জীবনে প্রেমের মাধুরী থাকবে। আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে। আপনি সন্তানদের জন্য উপহারও কিনতে পারেন। রোমান্টিক জীবনে আপনার সঙ্গীকে কোনও ধরণের প্রতিশ্রুতি দেওয়ার আগে আজ দু'বার ভাবুন। আগামী দিনগুলিতে এটি আপনাদের মধ্যে বিবাদের কারণ হতে পারে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ২

শুভ সময়: বিকাল ৪টা ৫৫ থেকে রাত ১০টা

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

রোমান্টিক জীবনে আপনার সম্পর্কের ক্ষেত্রে স্বচ্ছতা বজায় রাখুন। যদি আপনার মনে কোনও ধরনের সংশয় থাকে তবে আপনার সঙ্গীর সাথে খোলামেলা কথা বলুন। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী করতে, আপনি কিছু নতুন পরিকল্পনা করতে পারেন। কর্মক্ষেত্রে সামঞ্জস্যতা থাকবে। আপনি ভাল পারফর্ম করবেন এবং আপনার কাজ নিয়ে সন্তুষ্টও হবেন। আজ আপনাকে কাজ সম্পর্কিত একটি ছোট ভ্রমণ করতে হতে পারে। আপনার দর্শন খুব শুভ হবে। বাবার সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয় আজ ভাল থাকবে। আপনি মানসিক শান্তি অনুভব করবেন।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: সকাল ১০টা ০৫ থেকে বিকাল ৪টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

কর্মক্ষেত্রে, যথাযথ ফলাফল আশা করা যায়। আজ, আপনার সমস্ত প্রচেষ্টা সফল হতে পারে এবং আপনার কর্মক্ষমতা আরও ভাল হবে। এই রাশির শিক্ষার্থীরা কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। পড়াশুনায় মনোনিবেশ করুন এবং কেবল নিজের লক্ষ্য সম্পর্কে ভাবুন। আপনি যদি সাহসের সহিত কাজ করেন তবে সহজেই কোনও ধরনের সমস্যার মোকাবিলা করতে সক্ষম হবেন। আজ বন্ধুর সহায়তায় আপনার কোনও অসম্পূর্ণ কাজ শেষ হবে, যা আপনাকে প্রচুর উপকার দেবে। আপনার বন্ধুকে ধন্যবাদ জানাতে ভুলবেন না। আজ অভাবী কাউকে সাহায্য করার মাধ্যমে আপনি মানসিক শান্তি এবং সুখ পাবেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: দুপুর ২টা ৩০ থেকে সন্ধ্যে ৭টা ৫৫

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যা হতে পারে। হঠাৎ, পেটে ব্যথার কারণে আপনি খুব অস্থির হয়ে পড়বেন। আপনার বাইরের খাবার খাওয়া এড়ানো উচিত। দিনটি ব্যবসায়ীদের পক্ষে খুব বেশি উপকারি নয়। আপনি যে বড় মুনাফা আশা করেছেনস, তা আজ হবে না। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। বাড়ির গুরুজনদের সঙ্গে আপনার আদর্শগত পার্থক্য শেষ হবে এবং তারা আপনার দিকটি বুঝতে পারবেন। প্রেমের ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না। আপনি যদি কারও সামনে প্রেমের প্রস্তাব রাখতে চান তবে আপনাকে আরও কিছুক্ষণ অপেক্ষা করতে হবে। অর্থনৈতিক ক্ষেত্রে, দিনটি স্বাভাবিকের চেয়ে ভাল হবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৮টা থেকে সন্ধ্যে ৬টা ১৫

মকর : ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর : ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

গত কয়েকদিন ধরে আপনি নিজের সমস্যায় বেশ জড়িত থাকলেও, আজ কিছুটা স্বস্তি পাবেন। আপনার মন শান্ত ও তৃপ্ত থাকবে। বিবাহিত জীবনে ভালবাসা ও শান্তি থাকবে। আজ, আর্থিক ক্ষেত্রে আপনার অতিরিক্ত সতর্কতা অবলম্বন করা উচিত। এছাড়াও, হঠাৎ করে কোনও আর্থিক সিদ্ধান্ত নেওয়া এড়াতে হবে, কারণ আপনার বড় ক্ষতি হতে পারে। প্রেমময় দম্পতিদের জন্য দিনটি খুব বিতর্কিত হবে। আপনার সঙ্গীর উপর আপনার মতামত চাপিয়ে দেবেন না অন্যথায়, আপনাদের উভয়ের মধ্যে দূরত্ব বাড়তে পারে। শীঘ্রই অফিসে আপনার অসম্পূর্ণ কাজগুলি শেষ করার চেষ্টা করুন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: দুপুর ১টা ২০ থেকে সন্ধ্যে ৭টা ৩০

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারী

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারী

দিনটি এক দিক থেকে ভাল হবে, অন্য দিক থেকে খারাপ হবে। আপনার স্ত্রীর সঙ্গে কিছু মতাদর্শগত পার্থক্য হতে পারে। এই জাতীয় ক্ষেত্রে আপনার আচরণের ভারসাম্যতা বজায় রাখুন অন্যথায়, আপনাকে পরে অনুশোচনা করতে হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি উত্তম। আপনি খুব উদ্যমী এবং সতেজ বোধ করবেন। দীর্ঘ সময় পরে, আপনি আপনার প্রিয় খাবারও উপভোগ করবেন। আজ কর্মক্ষেত্রে আপনি নিজের সেরাটা দেওয়ার জন্য খুব পরিশ্রম করবেন।

শুভ রঙ: আকাশী নীল

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: সন্ধ্যে ৬টা ২৫ থেকে রাত ৮টা ৪০

মীন : ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন : ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ মন অস্থির হবে এবং আপনি সমস্ত কিছুতে বিরক্ত বোধ করবেন। পুরানো জিনিস ভুলে গিয়ে সামনে এগিয়ে যাওয়ার সময় এসেছে। কোনও বিষয় নিয়ে পরিবারকে চাপ দেবেন না, এটি আপনাদের সম্পর্কের ক্ষেত্রে বিরোধ তৈরি করতে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি স্বাভাবিক হবে। আপনি যদি আপনার ব্যয়ের দিকে নজর রাখেন তবে, কোনও প্রকারের সমস্যা হবে না। আজ, আপনার জীবনসঙ্গী আপনার সমস্যাগুলি বুঝতে পারবে এবং আপনার পক্ষ থেকে পূর্ণ সমর্থন দেওয়ার চেষ্টা করবে। কর্মক্ষেত্রে, আপনার কাজের প্রতি মনোনিবেশ করুন এবং অপ্রয়োজনীয় বিষয়ে জড়িত হয়ে আপনার মূল্যবান সময় নষ্ট করবেন না।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: দুপুর ১টা ০৫ থেকে সন্ধ্যে ৬টা ৩০

English summary

Daily Horoscope For 22nd december 2019

Read your daily horoscope to know how the changing movement of planets will effect all zodiac signs today.
Story first published: Sunday, December 22, 2019, 5:58 [IST]
X