For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজকের রাশিফল : ২২ মার্চ ২০২০

|

আজ, কোন রাশির জাতকদের ভাগ্য বদলাবে এবং কাদের মনোস্কামনা পূর্ণ হবে এবং কার ভাগ্যে হতাশা আছে, এই প্রশ্নের উত্তর পেতে পড়ুন আজকের রাশিফল।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ আপনি কোট কাছারির কোনও পুরানো সমস্যায় সাফল্য পাবেন বলে আশা করা হচ্ছে। রিয়েল এস্টেট সম্পর্কিত কোনও সমস্যা যদি আপনাকে দীর্ঘদিন ধরে সমস্যায় ফেলছে, তবে আজ আপনি এর থেকে মুক্তি পেতে পারেন এবং এর থেকে আর্থিক সুবিধাও পাবেন। আপনি যদি নিজের ব্যবসা শুরু করতে চান তবে ছোট স্তর থেকে শুরু করুন। আজ যেকোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে আপনার বাবার পূর্ণ সমর্থন পাবেন। আজ অফিসে কঠোর পরিশ্রম করেও আপনার কাজ সময়মতো শেষ হবে না। এইভাবে, একসাথে একাধিক কাজের বোঝা আপনার কর্মক্ষমতা হ্রাস করতে পারে। পারিবারিক জীবন সুখের হবে। পরিবারে পারস্পরিক বন্ধুত্ব এবং ভালবাসা বাড়বে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ১০টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজ আপনি একটি দুর্দান্ত সারপ্রাইজ পেতে পারেন। হতে পারে আজ আপনি আপনার খুব কাছের কারও কাছ থেকে ভাল খবর পাবেন, যা শোনার পরে আপনি খুশি হবেন। আজ আপনার মেজাজ বেশ ভাল হবে এবং আপনি খুশিতে থাকবেন। আপনি যদি ব্যবসা করেন তবে আজ আপনি একটি বড় ব্যবসায়িক লেনদেন করতে পারেন যা দীর্ঘদিন ধরে আটকে ছিল। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। আপনার প্রিয়জনের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ আপনি আপনার পরিবারের সঙ্গে বেশি সময় ব্যয় করতে পারেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৪৩

শুভ সময়: দুপুর ১টা থেকে রাত ৯টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজ আপনার জন্য খুব বিশেষ দিন হতে চলেছে। আজ আপনার প্রেম জীবন শুরু হতে পারে। এটা সম্ভব যে আজ আপনি একটি প্রেমের প্রস্তাব পাবেন যা আপনি অবিলম্বে গ্রহণ করতে পারেন। আপনার নিজের অনুভূতি প্রকাশ করতে দ্বিধা করা উচিত নয়। আপনি যদি বিবাহিত হন তবে আজ আপনি বিতর্ক থেকে দূরে থাকবেন। হতে পারে আজ আপনি কোনও নির্দিষ্ট জায়গায় আপনার স্ত্রীর সঙ্গে বেড়াতে যেতে পারেন। আপনি যদি নতুন কোনও সম্পত্তি কেনার পরিকল্পনা করছেন তবে আজ আপনি কিছু ভাল খবর পেতে পারেন। সুরক্ষিত থাকতে, ধূমপানের মতো খারাপ অভ্যাস থেকে দূরে থাকুন অন্যথায় আপনাকে সমস্যায় পড়তে হতে পারে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: দুপুর ১টা থেকে বিকাল ৫টা ৩০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ আপনি আপনার পরিবারের সঙ্গে বেশি সময় ব্যয় করতে চান। হাসি কৌতুকের মাধ্যমে দিনটি কেটে যাবে এবং আপনার সমস্ত মানসিক চাপ দূর হবে। এই মুহূর্তগুলি দীর্ঘ সময়ের জন্য স্মরণীয় হয়ে থাকবে। ভালবাসার দিক থেকে আজকের দিনটি দুর্দান্ত হবে। কিছু সময়ের জন্য, আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক ভাল যাচ্ছিল না। তার রাগান্বিত প্রকৃতির কারণে আপনাদের দুজনের মধ্যে দূরত্ব যথেষ্ট বৃদ্ধি পেয়েছিল, কিন্তু আজ তার আচরণে কিছুটা পরিবর্তন দেখতে পাবেন আপনি। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি শুভ। আয়ের নতুন দিক পাওয়ার জন্য আপনার প্রচেষ্টা আজ ভাল হতে পারে। এই মুহুর্তে আপনাকে আপনার আর্থিক বিষয়ে তাড়াহুড়ো করা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৩৩

শুভ সময়: বেলা ১১টা ১৫ থেকে রাত ৮টা ৪৫

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ আপনি আপনার জীবনযাত্রার উন্নতি করতে চেষ্টা করবেন। এটিও সম্ভব যে আপনি সঠিক ফলাফলও পাবেন। আজ অফিসে আপনার যেকোনও কাজই বাধাগ্রস্ত হতে পারে, তবে উর্ধ্বতনদের সহায়তায় আপনার সমস্যার সমাধান হবে। শুধু এটিই নয়, আপনার মুলতুবি কাজও আজ শেষ হবে। আজ আপনার মানসিক চাপ অনেকাংশে হ্রাস পাবে এবং আপনি ভাল বোধ করবেন। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী করার জন্য আপনাকে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে। লেনদেন করার সময় বিশেষ যত্নবান হন। পিতা-মাতার স্বাস্থ্য ভাল থাকবে। আপনার স্ত্রীকে আরও বেশি সময় দেওয়ার চেষ্টা করুন, অন্যথায় আপনাদের মধ্যে আরও সমস্যা হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয় ঠিক থাকবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৩০

শুভ সময়: দুপুর ১টা ৪৫ থেকে রাত ৮টা ১৫

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ অনেক পরিশ্রম করেও যদি আপনি ভাল ফলাফল না পান, তবে এর অর্থ হল-আপনার পরিকল্পনার মধ্যে কোনও কিছুর অভাব রয়েছে। আপনি আরও ভাল মনোযোগ দিন। ব্যবসায়ীদের জন্য দিনটি স্বাভাবিক হবে। আপনার পারফরম্যান্স যেভাবে উন্নতি করছে, তার জন্য আপনার স্বপ্ন শিগগিরই পূরণ হওয়ার দৃঢ় সম্ভাবনা রয়েছে। অর্থ ঠিক থাকবে। আজ আপনি নিজের জন্য কিছু কেনাকাটা করার মুডে থাকবেন - আপনি আরও কিছু ব্যয় করতে পারেন। মা-বাবার স্বাস্থ্য ভাল থাকবে। সন্ধ্যেয় আপনি পরিবারের সাথে যেকোনও ধর্মীয় স্থানে যেতে পারেন।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ২৬

শুভ সময়: সকাল ৮টা থেকে বেলা ১২টা ২০

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

দীর্ঘদিন পর আপনি আপনার বিবাহিত জীবনে আগের মতো সুখ পাবেন। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি স্মরণীয় দিন কাটাবেন। কেবল এটিই নয়, আপনি বুঝতে সক্ষম হবেন যে আপনার প্রিয়জন আপনার কাছে কতটা স্পেশাল। আজ প্রেমের ক্ষেত্রে, আপনি ভাল ফলাফল পেতে পারেন। আজ, আপনাদের দুজনের মধ্যে তিক্ততা শেষ হবে এবং আপনি আপনার সঙ্গীকে সুন্দর উপহার দিয়ে দিনটি উদযাপন করবেন। কর্মক্ষেত্রে আপনি কিছুটা হতাশ হতে পারেন। আপনার সিনিয়ররা আজ আপনার পারফরম্যান্সে সন্তুষ্ট নাও হতে পারেন। তবে, আপনাকে এই সময়ে অবহেলা এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি দুর্দান্ত হবে। আপনার আর্থিক সমস্যা সমাধান হওয়ার সম্ভাবনা রয়েছে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সকাল ১০টা ১০ থেকে দুপুর ৩টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আপনার জন্য আজকের দিনটি স্বাভাবিক হবে। আজ, আপনার পরিকল্পনা অনুসারে আপনার সমস্ত কাজ শেষ হবে। আজ অফিসের পরিবেশটি খুব ভাল হবে। আপনার শীঘ্রই অগ্রগতি হতে পারে। একই সাথে, আজ ব্যবসায়ীদের জন্য দিনটি ভাল থাকবে। আজ আপনি ব্যবসার একটি ভাল অফার পাবেন তবে আপনাকে আপনার প্রতিপক্ষদের থেকে সাবধান থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার বাড়িতে কিছু বিশেষ অতিথি আসবেন। সন্ধ্যেয় আপনি বন্ধুদের সঙ্গে কিছুটা সময় কাটাবেন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: বিকাল ৫টা ২০ থেকে রাত ৯টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনি যদি নিজের আচরণ নিয়ন্ত্রণ না করেন তবে আজকের দিনটি বিতর্কে কেটে যাবে। মানসিক চাপের কারণে আপনি আজ কাজে সঠিকভাবে মনোনিবেশ করতে পারবেন না। আপনি যদি আপনার পারিবারিক ব্যবসায়ের সাথে যুক্ত থাকেন তবে আজ পরিবারের কোনও সদস্যের সঙ্গে কিছু আদর্শিক পার্থক্য থাকবে। অর্থের পরিস্থিতি ঠিক থাকবে। এছাড়াও আপনাকে ঋণ এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। আজ মানসিক চাপ আপনাকে শারীরিকভাবে দুর্বলও করতে পারে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: সকাল ৮টা ১৫ থেকে বেলা ১২টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

ঘরের পরিবেশ খুব ভাল থাকবে। আজ আপনার ছোট ভাই বা বোনের জন্য ভাল বিয়ের প্রস্তাব আসতে পারে। এটা সম্ভব যে, আপনি আজ ব্যক্তিগত জীবনে খুব ব্যস্ত থাকবেন। আজ, আপনি আপনার সমস্ত সমস্যা একপাশে রেখে আপনার পারিবারিক দায়িত্বগুলিতে মনোনিবেশ করবেন। পিতা-মাতা আপনার সঙ্গে খুব খুশি হবেন এবং আপনি তাদের আশীর্বাদ পাবেন। আজ আপনি আত্মবিশ্বাসে ভরপুর হয়ে উঠবেন এবং নিজেকে ইতিবাচক শক্তিতে বেষ্টিত দেখতে পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। আপনার এবং আপনার স্ত্রীর পারস্পরিক সংযুক্তিও বাড়বে। আপনি আর্থিক সুরক্ষিত বোধ করবেন। আপনি যদি ব্যবসা করেন তবে আজ কোনও পুরনো ব্যবসায়িক বিষয় সমাধান করে স্বস্তি পাবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: গোলাপি

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: সকাল ৫টা ৫৫ থেকে দুপুর ৩টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

এই মুহূর্তে আপনাকে আপনার কাজ সম্পর্কে খুব সিরিয়াস হতে হবে। আপনি যদি ব্যবসা করেন তবে আজ উপকার পেতে পারেন। ঘরের পরিবেশ শান্ত থাকবে। আজ আপনার স্ত্রীর সঙ্গে দিনটি খুব রোমান্টিক হবে, শুধু তাই নয়, আপনার প্রিয়জন আজ আপনাকে খুশি করতে আপনার প্রিয় উপহারটিও কিনতে পারেন। আপনার ক্রমবর্ধমান ব্যয়গুলি কমাতে হবে যাতে ভবিষ্যতে আর্থিক সমস্যা না হয়। আজ আপনার স্বাস্থ্যের উন্নতি হবে।

শুভ রঙ: আকাশি

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: সকাল ৯টা ৫০ থেকে বেলা ১২টা ২০

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনার আগ্রহের দিকে মনোযোগ দেওয়ার জন্য দিনটি ভাল। আপনি যদি ব্যবসা করেন এবং আজ একটি বড়ো বিনিয়োগ করতে চলেছেন, তবে সবকিছু গভীর পর্যালোচনা করার পরে, আপনার সিদ্ধান্ত নিন। আজ গ্রহের গতিবিধি ভাল লক্ষণ দিচ্ছে না। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। পরিবারে ভালবাসা ও ঐক্য থাকবে। আজ আপনি বাড়ির সদস্যদের সঙ্গে প্রচুর মজা করবেন। অর্থের অবস্থা ভাল থাকবে। এটা সম্ভব যে আপনি আজ আপনার স্ত্রীর জন্য একটি বিশেষ উপহার কিনতে পারেন। স্বাস্থ্যকর থাকার জন্য আপনার খাদ্যাভাসে কিছু পরিবর্তন করুন। তৈলাক্ত খাবার খাওয়া থেকে বিরত থাকুন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: দুপুর ১টা ০৫ থেকে রাত ৯টা ০৫

English summary

Daily Horoscope For 22 March 2020

Check out your daily horoscope for 22 march 2020.
X