For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ২২ জুলাই ২০২০

|

আজ আপনার ভাগ্যে কী রয়েছে তা জানতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ আপনাকে স্বার্থপর লোকেদের থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। তারা আপনার সরলতার সুযোগটি ভুলভাবে কাজে লাগাতে পারে। কর্মক্ষেত্রে উচ্চ আধিকারিকদের সাথে ভাল সম্পর্ক রাখার চেষ্টা করুন। আপনি যদি ব্যবসা করেন, তবে আর্থিক সমস্যার কারণে দিনটি খারাপ কাটবে। এই সময়টি শিক্ষার্থীদের জন্য অনুকূল। আপনি যদি অনলাইনে পড়াশুনো করেন, তবে আজ আপনি কিছু দুর্দান্ত সাফল্য পেতে পারেন। ব্যক্তিগত জীবনে আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। আপনি আপনার স্ত্রীর থেকে ভালবাসা এবং সমর্থন পাবেন। স্বাস্থ্যের দিক দিয়ে আজকের দিনটি ভাল নয়।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৯টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

অর্থনৈতিক দিক থেকে আপনি আজ একটি বড় সমস্যার মুখোমুখি হতে পারেন। কীভাবে এই ঝামেলা থেকে মুক্তি পাবেন তা আপনি বুঝতে পারবেন না। তবে এই সমস্যাটি শীঘ্রই শেষ হয়ে যাবে। আজ আপনাকে কোনও বড় আর্থিক সিদ্ধান্ত গ্রহণ করা থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার রাগান্বিত প্রকৃতি আপনার পারিবারিক জীবনে সমস্যার কারণ হতে পারে। নিজের ক্রোধকে আরও নিয়ন্ত্রণ করুন। কর্মক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি শুভ হবে। তবে মানসিক চাপের কারণে আপনি নিজের কাজে সঠিকভাবে মনোনিবেশ করতে পারবেন না। এমন পরিস্থিতিতে আপনি বেশ বিরক্ত বোধ করবেন। আপনার সমস্ত উদ্বেগ ভুলে গিয়ে কাজে মনোনিবেশ করা উচিত।

শুভ রঙ: হালকা গোলাপী

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: বেলা ১২টা ৪০ থেকে সন্ধ্যা ৬টা ১০

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

মানসিক অশান্তি এড়াতে আপনার ধ্যান করা উচিত। কর্মক্ষেত্রের জন্য আজকের দিনটি ভালো। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব ভাল হবে বলে আশা করা যায়। আজ আপনি নিজের পরিকল্পনায় কাজ শুরু করতে পারেন, যাতে আপনার কাজটি আরও দ্রুত অগ্রসর হয়। দুগ্ধ ব্যবসায় বড় মুনাফা অর্জন হওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক ক্ষেত্রে শান্তির পরিবেশ বজায় থাকবে। আজ আপনার স্ত্রী আপনার কাছ থেকে পছন্দের কিছু জিনিস দাবি করতে পারেন। আপনি যদি এই সময়ে এই চাহিদাটি পূরণ করতে অক্ষম হন, তবে ভালোবাসার মাধ্যমে তা বোঝানোর চেষ্টা করুন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার পক্ষে আরও ভাল হবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: দুপুর ২টা ৩০ থেকে সন্ধ্যা ৭টা ৪০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

ব্যক্তিগত জীবনে আপনি কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। আজ আপনার স্ত্রীর সাথে আপনার বড় লড়াই বা তর্ক হতে পারে। এমন পরিস্থিতিতে আপনি অনেক চাপের মধ্যে থাকবেন। আজ কারোর কথায় বিভ্রান্ত হবেন না এবং যা শুনছেন তাতে বিশ্বাস করবেন না। কর্মক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি খুব ব্যস্ত দিন হতে চলেছে। এই সময় নিজের কাজগুলি নিরপেক্ষভাবে করুন। টাকার পরিস্থিতি ঠিক থাকবে। আজ আপনি পুরানো ঋণ পরিশোধ করতে সক্ষম হবেন। স্বাস্থ্য ঠিক রাখতে অযথা চিন্তা করে আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবেন না।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: সকাল ৭টা থেকে বিকাল ৩টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ আপনাকে আপনার বক্তৃতার উপর নজর রাখার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনি আপনার মূল্যবান সময়টি অযথা বিতর্কে ব্যয় করবেন। অফিসে কাজের চাপ বেশি থাকবে। এক্ষেত্রে আজ আপনার নিজের কাজের দিকে নজর দেওয়া দরকার। কাজে মন না দিলে আপনার ক্ষতি হতে পারে। আজ ব্যবসায়ীদের জন্য দিনটি মঙ্গলজনক হবে। আপনার পরিকল্পনা অনুযায়ী সবকিছু চলবে। আজ একটি নতুন অর্ডার আপনার হাতে আসতে পারে। তবে আর্থিক ক্ষেত্রে দিনটি ভালো নয়। আপনি যদি বিনিয়োগের পরিকল্পনা করেন, তবে সময়টি তার পক্ষে অনুকূল নয়। সুস্থ থাকতে আপনাকে চাপমুক্ত থাকতে হবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ৩৩

শুভ সময়: সকাল ৮টা ২০ থেকে বিকাল ৩টা ০৫

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ এই রাশিচক্রের জন্য দিনটি খুবই ভাল হবে। আজ আপনার স্বাস্থ্য ঠিক থাকবে এবং আপনি আরও বেশি পরিশ্রম করতে সক্ষম হবেন। এর বাইরে আজ আপনিও চাপমুক্ত থাকবেন। আপনি আপনার পরিবারের সঙ্গে আরও বেশি সময় কাটাতে পছন্দ করবেন। বিশেষত আপনার স্ত্রীর সঙ্গে একটি ভাল সময় কাটাবেন। আর্থিক পরিস্থিতি সন্তোষজনক হবে। আজ আপনি কোনও ঘনিষ্ঠ বন্ধুকে আর্থিকভাবে সহায়তা করতে পারেন।আজ কর্মক্ষেত্রে কোনও সমস্যা হবে না। তবে অফিসে এমন কোনও কাজ করবেন না, যা ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আপনার সম্পর্ককে নষ্ট করে দেয়। আপনার সেরাটি দেওয়ার চেষ্টা করুন।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৬টা থেকে দুপুর ১টা ৩০

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে দিনটি ভাল। স্ত্রীর রাগ শান্ত হবে এবং তারা আপনার সাথে অত্যন্ত ভালবাসার সঙ্গে আচরণ করবে। আপনারও উচিত সমস্ত অসন্তুষ্টি ভুলে গিয়ে বিষয়টি শেষ করা। অর্থনৈতিক ক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে। আপনার ক্রমবর্ধমান ব্যয় আপনার উদ্বেগের কারণ হতে পারে। এই মুহুর্তে আপনার পক্ষে অর্থ সংরক্ষণ করা কিছুটা কষ্টকর হবে। প্রতিকূল পরিস্থিতিতে আপনি আপনার পরিবারের পূর্ণ সমর্থন পাবেন। আপনার আত্মবিশ্বাস বজায় থাকে। নিজের উপর আরও কাজের চাপ নিয়ে নিজের স্বাস্থ্যের ক্ষতি করবেন না। এই সময়ে আপনাকে আপনার স্বাস্থ্যের উপর নজর দিতে হবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: সকাল ৮টা থেকে বিকাল ৩টা ২০

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

কর্মক্ষেত্রে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। এই সময়ে একটু অসতর্কতা আপনার পক্ষে ভাল নয়। আজকের দিনটি ব্যবসায়ীদের জন্য খুব লাভজনক হতে চলেছে। অতীতের যে কোনও বিনিয়োগ থেকে আপনি ভাল আয় করতে পারেন। এগুলি ছাড়াও যদি ব্যবসা সম্পর্কিত কোনও সমস্যা হয়, তবে আজ তা সমাধান হবে। পারিবারিক জীবনে আজ কিছুটা সমস্যা দেখা দিতে পারে। এটা সম্ভব যে বাড়ির সদস্যরা আপনার কোনও সিদ্ধান্তের সঙ্গে একমত হবেন না। স্বাস্থ্যের যত্ন নিতে যতটা সম্ভব ঠান্ডা জিনিস এড়িয়ে চলুন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ১০টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ আপনার মন অস্থির থাকবে। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে আপনি অনেক সমস্যার মুখোমুখি হতে পারেন। চাকুরিজীবীদের জন্য অর্থ উপার্জনের প্রবল সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক দিক থেকে ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি ভাল নয়। আপনি আজ কোনও বড় আর্থিক লেনদেন না করলে ভাল হবে। আজ বড় ভাইয়ের সঙ্গে বিচ্ছেদ হতে পারে। এ জাতীয় পরিস্থিতিতে আপনার আচরণের বিশেষ যত্ন নেওয়া দরকার। এই সময়ে আপনাকে আপনার বাড়ি এবং নিজের পরিষ্কার-পরিচ্ছন্নতার দিকে আরও যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এটি আপনাকে অনেক রোগ থেকে রক্ষা করবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: সকাল ১০টা থেকে বেলা ১২টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

আপনি যদি আপনার জীবনে কোনও বড় সমস্যার মুখোমুখি হন, তবে আপনার ঈশ্বরের প্রতি আপনার বিশ্বাস রাখুন। শীঘ্রই আপনার সমস্যা কাটিয়ে উঠবে। চাকুরিজীবীদের জন্য আজ এক উত্তেজনাপূর্ণ দিন হবে। আপনার উচ্চপদস্থ আধিকারিকরা আপনার কাজে সন্তুষ্ট হবেন না। ব্যবসায়ীদের তাড়াহুড়ো করে কোনও চুক্তিতে সাক্ষর না করার পরামর্শ দেওয়া হচ্ছে। প্রতিকূল পরিস্থিতিতে আপনি আপনার স্ত্রীর সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনি আপনার প্রিয়জনের ভালবাসা পেয়ে নিজের স্ট্রেস কমাতে সফল হবেন। অর্থনৈতিক দিক থেকে দিনটি মিশ্রিত হবে।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ২

শুভ সময়: রাত ১২টা ৩০ থেকে সন্ধ্যা ৬টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আর্থিক দিক থেকে আজ আপনাকে খুব সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আজ যদি কেউ আপনার কাছে ঋণ চাইতে আসে, তবে তার প্রয়োজন বিবেচনা করেই তাকে সহায়তা করুন। অন্যথায় আপনার অর্থ দীর্ঘদিন আটকে যেতে পারে। আপনি যদি ছাত্র হন, তবে আপনার জন্য আজকের দিনটি খুব শুভ হবে। পারিবারিক জীবনে শান্তি বজায় থাকবে। পরিবারের সাথে আজকের দিনটি খুব ভাল কাটাবে, বিশেষত বাবা-মায়ের স্নেহ ও আশীর্বাদ পেয়ে মন খুব ভাল থাকবে। আপনি যদি আপনার বর্ধিত ওজন নিয়ে চিন্তিত হন, তবে আপনার অবশ্যই ঘরে বসে প্রতিদিন অনুশীলন করা উচিত।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: দুপুর ১টা থেকে সন্ধ্যা ৬টা ৫০

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ অফিসের কাজগুলি করার জন্য কোনও তাড়াহুড়া করবেন না। আপনি যদি ছোটখাটো ভুল করতে থাকেন তবে এটি ঊর্ধ্বতন কর্মকর্তাদের সামনে আপনার চিত্রটিকে নষ্ট করতে পারে। আপনি যদি ব্যবসা করেন, তবে আপনাকে আপনার গোপন শত্রুদের থেকে সাবধান থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। সম্ভবত তারা আপনার কোনও কাজে বাধা দেওয়ার চেষ্টা করবে। ঘরে বিভেদের পরিস্থিতি দেখা দিতে পারে। আজ আপনার স্ত্রীর সঙ্গে কোনও ঝামেলা হতে পারে। আপনার ক্রোধ নিয়ন্ত্রণে রাখা আপনার পক্ষে ভাল হবে এবং এমন কোনও কাজ করবেন না যা আপনার সম্পর্কের ক্ষেত্রে দূরত্ব বাড়াবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: দুপুর ২টা ৩০ থেকে সন্ধ্যা ৭টা ২০

English summary

Daily Horoscope For 22 July 2020

Check out your Daily Horoscope For 22 July 2020.
Story first published: Wednesday, July 22, 2020, 5:02 [IST]
X