For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দৈনিক রাশিফল : ২২ ফেব্রুয়ারি ২০২০

|

আজ আপনার ভাগ্যবান তারাগুলি কী বলছে, জানতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজকের দিনটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। কর্মক্ষেত্রে আপনি ভাল ফলাফল পাবেন। আজ আপনি একটি দুর্দান্ত কাজের অফার পেতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তবে, আজ আপনি অর্থ লাভ করতে পারেন। আজ কিছু নতুন ব্যক্তির সাথে আপনার ব্যবসায়িক সম্পর্কও তৈরি হতে পারে। আপনি যদি এভাবেই এগোতে থাকেন তবে শীঘ্রই আপনি নিজেকে সাফল্যের শীর্ষে পৌঁছে নিয়ে যাবেন। পারিবারিক জীবনে সমস্যা হতে পারে। এটা সম্ভব যে আজ স্ত্রী-র আগ্রাসী মনোভাব আপনার পক্ষে সমস্যার সৃষ্টি করতে পারে। আপনি যদি ছাত্র হন এবং ইন্টার্নশিপের জন্য চেষ্টা করেন তবে আজ আপনি দুর্দান্ত সাফল্য পেতে পারেন। স্বাস্থ্য দুর্দান্ত হবে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ৭টা ৫৫ থেকে সকাল ৯টা ৩০

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজকের দিনটি আপনার জন্য উৎসব পূর্ণ হবে। আজ আপনি মানসিকভাবে বিরক্ত হবেন। আপনি এমন পরিস্থিতির মুখোমুখি হতে পারেন যেগুলি মোকাবিলায় আপনার প্রচুর সমস্যা হবে। আপনি নিজের ইচ্ছামতো কিছু করতে পারবেন না। এমন পরিস্থিতিতে আপনি বেশ বিরক্ত বোধ করবেন। ঘরের পরিবেশ আজ উত্তাল থাকবে। পরিবারের সঙ্গে আপনার আদর্শগত পার্থক্য সম্ভব। পিতার সঙ্গে আপনার বিতর্ক হতে পারে। আপনার ক্রোধ নিয়ন্ত্রণ করা এবং আপনার কথা মনোযোগ সহকারে বলা ভাল। টাকার পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আপনি আপনার নির্ধারিত বাজেট অনুযায়ী ব্যয় করবেন। রোমান্টিক জীবনে স্থিরতা থাকবে। আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক দৃঢ় হবে এবং আপনার ভালবাসাও বাড়বে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: সন্ধ্যে ৭টা থেকে রাত ৯টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজ আপনার স্বাস্থ্য খুব ভাল থাকবে। আজ আপনি মানসিক ও শারীরিক শক্তি অনুভব করবেন। আপনি সুস্বাস্থ্যের সমৃদ্ধ সুবিধা পাবেন। আজ অফিসে আপনি খুব দ্রুত আপনার কাজ শেষ করবেন। আপনার মুলতুবি কাজ, যা দীর্ঘদিন ধরে আটকে রয়েছে, সম্ভবত আজ তা শেষ হবে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি আজ কিছু কার্যকর সিদ্ধান্ত নিতে পারেন। আপনি যদি আপনার ব্যবসায় বাড়াতে চান তবে আজ আপনি অংশীদার হয়ে কাজ করার বিষয়ে সিদ্ধান্ত নিতে পারেন। পারিবারিক জীবনে সুখ থাকবে। পরিবারের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে এবং আপনি তাদের পূর্ণ সমর্থন পাবেন। আজ ভাই-বোনদের সঙ্গে আপনার দুর্দান্ত সময় কাটবে। বিবাহিত ব্যক্তিরা আজ তাদের সুখী বিবাহিত জীবন উপভোগ করবেন। আপনি যদি অবিবাহিত হন, আজ আপনার জীবনে কেউ খুব গুরুত্বপূর্ণ হতে পারে। আজ, একটি ছোট ভ্রমণ হতে পারে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৯টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজকের দিনটি আপনার জন্য খুব ব্যস্ত দিন হবে। আপনার দিনটি আগে থেকেই পরিকল্পনা করা ভাল হবে, অন্যথায় আপনার অনেক কাজ অসম্পূর্ণ থাকবে। আপনি যদি নিয়মিত সঠিক পদ্ধতিতে অফিসে কাজ করেন তবে, আপনি তাড়াহুড়া ও আতঙ্ক থেকে বাঁচবেন। আপনি যদি আজ বড় কিছু করার কথা ভাবছেন তবে, এটি আরও একটি দিনের জন্য স্থগিত করা ভাল। আজ আপনার আচরণে বিরক্তি থাকবে। এই কারণে, আপনার ইচ্ছা না থাকলেও মানুষের সঙ্গে আপনার মতপার্থক্য থাকতে পারে। আপনি আপনার মনকে শান্ত রাখুন। পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। পরিবারের পূর্ণ সমর্থন পাবেন। পিতা-মাতার কাছ থেকে মানসিক সমর্থন পাওয়া, কোনও প্রতিকূল পরিস্থিতিতে আপনাকে সাহস যোগাবে। অর্থ প্রয়োজনের চেয়ে বেশি খরচ হতে পারে। যদিও এতে কোনও সমস্যা হবে না তবে, এবার সাশ্রয়ের দিকে বেশি মনোযোগ দেওয়া উচিত। আজ স্বাস্থ্য কিছুটা দুর্বল হবে। আপনি খুব ক্লান্ত বোধ করবেন।

শুভ রঙ: হালকা সবুজ

শুভ সংখ্যা: ১

শুভ সময়: বিকাল ৪টা থেকে সন্ধ্যে ৭টা ৩০

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ আপনি যেকোনও সমস্যায় শান্ত থাকবেন। আপনি যদি চাকরি করেন তবে, আজ অফিসে কাজের চাপ বেশি হবে। আজ আপনি কোনও গুরুত্বপূর্ণ কাজে খুব ব্যস্ত থাকবেন। আপনার কঠোর পরিশ্রম এবং উৎসর্গতা দেখে আপনার উচ্চ আধিকারিকরা আপনার উপর খুব খুশি হবেন। তবে আজ, আপনি সম্ভবত একজন সহকর্মীর সাথে বন্ধুত্ব করতে পারেন। খারাপ কথা বলবেন না, এতে আপনার খ্যাতি কলঙ্কিত হতে পারে। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। আপনি যদি অবিবাহিত হন তবে আজই বাড়িতে আপনার বিবাহ সম্পর্কে আলোচনা হতে পারে। প্রেমময় দম্পতিদের আজকের ডেট খুব রোমান্টিক হবে। আজ আপনি আপনার সঙ্গীকে বড় প্রতিশ্রুতি দিতে পারেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৩১

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ১২টা ৫৫

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আপনি যদি একজন পরিষেবাবিদ হন তবে আজ যেকোনও বড় পরিবর্তন সম্ভব। আপনি স্থানান্তরিত হতে পারেন। এটি আপনার জন্য চমকপ্রদ সংবাদ হতে পারে তবে, মানসিকভাবে আপনাকে এটির জন্য প্রস্তুত থাকতে হবে। ব্যবসায়ীদের আজ কোনও ঝুঁকি না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার ক্ষতি হতে পারে। আপনি যদি নতুন কিছু করার কথা ভাবেন তবে সময়টি এর পক্ষে অনুকূল নয়। পারিবারিক জীবনে শান্তি থাকবে। যদি পরিবারের সাথে আপনার সম্পর্কের তিক্ততা থাকে তবে, আজ আপনি এটি কাটিয়ে উঠতে সক্ষম হবেন। আপনি আপনার মায়ের সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি বিবাহিত হন তবে, আপনি আজ আপনার স্ত্রীর সঙ্গে অতিরিক্ত কিছু সময় কাটানোর সুযোগ পেতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি লাভজনক। আপনার আয় বাড়ার সম্ভাবনা রয়েছে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: সকাল ৮টা থেকে সন্ধ্যে ৬টা ১৫

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

যদি আপনাকে আপনার বসের সাথে কোনও গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে কথা বলতে হয়, তবে আজ নিজেকে পুরো আত্মবিশ্বাসের সহিত উপস্থাপন করুন। আপনি ইতিবাচক উত্তর পেতে পারেন। ব্যবসায়ীরা কোনও আন্তর্জাতিক ব্যবসায় বিনিয়োগের সুযোগ পেতে পারেন। কাজ করা ছাড়াও, আপনার এই মুহূর্তে স্বাস্থ্যের প্রতি মনোযোগ দেওয়াও উচিত। আপনার ব্যক্তিগত এবং পেশাদার জীবনে ভারসাম্য বজায় রাখা দরকার। অতিরিক্ত কাজের চাপ নিয়ে আপনি আপনার পারিবারিক জীবনকে কোথাও উপেক্ষা করছেন। আপনার সন্তানদের আরও বেশি সময় দেওয়ার চেষ্টা করুন। রোমান্টিক জীবনে, আজকের দিনটি আপনার সঙ্গীর সাথে আপনার পিতা-মাতার সাথে দেখা করানোর পক্ষে উপযুক্ত। সম্ভবত তারা আপনার পছন্দকে সায় দেবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২৩

শুভ সময়: সন্ধ্যে ৬টা থেকে রাত ১০টা ২০

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ আপনি স্বাস্থ্যের উন্নতি দেখতে পাবেন, এতে আপনি মানসিকভাবে ভাল বোধ করবেন। আপনি বাইরে খোলা বাতাসে হাঁটতে উপভোগ করবেন। আপনি যদি সুস্থ থাকতে চান তবে পর্যাপ্ত ঘুম খুব জরুরি। গভীর রাতে ঘুম থেকে ওঠা থেকে বিরত থাকুন। অর্থের দিক দিয়ে দিনটি স্বাভাবিক হবে। আজ যদি আপনি অর্থ উপার্জনের কোনও সুযোগ পান তবে, বুদ্ধিমানের সহিত সিদ্ধান্ত নিন, তাড়াহুড়ো করবেন না অন্যথায় আপনি প্রতারিত হতে পারেন। কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। অফিসের পরিবেশ খুব ভাল থাকবে। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। আজ আপনি পরিবারের সঙ্গে ঘুরতে যেতে পারেন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ৩

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ৩টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

পারিবারিক সমস্যা সমাধানে স্বামী / স্ত্রীর পূর্ণ সমর্থন থাকবে। কর্মক্ষেত্রে ব্যবসায়ীদের আজ সাবধান হতে হবে। আপনার কাজে কোনও বাধা থাকতে পারে। আজ আপনাকে কারও বিরোধিতার মুখোমুখি পড়তে হতে পারে। একই সাথে, আজকের দিনটি নিযুক্তদের জন্য একটি সাধারণ দিন হবে। অর্থের ক্ষেত্রে আপনি ভাগ্যবান হবেন। আপনি আপনার বুদ্ধি দিয়ে অর্থ আটকে রাখতে সক্ষম হবেন। এটি আপনার বড় উদ্বেগ দূর করবে। আজ আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি নতুন শক্তি এবং উৎসাহ অনুভব করবেন।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: সকাল ৮টা থেকে বেলা ১২টা ৩০

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আজ কর্মক্ষেত্রটি খুব শুভ হবে। আপনি যদি নতুন এবং ভাল সুযোগের সন্ধান করেন তবে আজ আপনি একটি দুর্দান্ত সুযোগ পেতে পারেন। আজও ছোটখাটো ভুল করা থেকে বিরত থাকুন। ব্যবসায়ীরা আজ তাদের ব্যবসার প্রচারে খুব ব্যস্ত থাকবেন। কঠোর পরিশ্রম করুন, আপনি ভাল ফলাফল পাবেন। আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে। অর্থ লাভ হবে। এছাড়াও, অর্থ আটকে যাওয়ার সম্ভাবনাও রয়েছে। বিবাহিত জীবনে যেকোনও সমস্যার সমাধান হবে। আপনি যদি আপনার স্ত্রীর স্বাস্থ্যের জন্য উদ্বিগ্ন থাকেন তবে, আজ আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। তার যত্নে কোনও গাফিলতি করা এড়িয়ে চলুন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: সকাল ৯টা থেকে বেলা ১২টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আপনার দিনটি আজ দুর্দান্ত হবে। আপনি পরিবার এবং বন্ধুদের সঙ্গে অনেক মজা করবেন। আপনার প্রিয়জনের সঙ্গে কাটানো এই মুহূর্তগুলি আপনার জন্য স্মরণীয় হয়ে থাকবে। দাম্পত্য জীবনের ফলাফলও প্রত্যাশা অনুযায়ী হবে। সময়টি শিক্ষার্থীদের জন্য অনুকূল। আপনি পছন্দসই ফলাফল পাবেন। আপনি যদি কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেন তবে এতে আপনার শিক্ষার্থীদের সম্পূর্ণ সমর্থন পাবেন। অর্থের ক্ষেত্রে, আজ আপনি পরিবারের জন্য কিছুটা ব্যয় করতে পারেন। অর্থনৈতিক পরিকল্পনা করার জন্য সময়টি ভাল। আজ, শ্রমজীবী ​​ব্যক্তিরা একটি দুর্দান্ত সুযোগ পেতে পারেন, যাতে আপনি নিজের যোগ্যতা প্রমাণ করতে পারেন। এটি সম্ভব যে, আপনার সিনিয়ররা আপনার পরীক্ষা দিচ্ছে, তাই কঠোর পরিশ্রম করুন।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ২৫

শুভ সময়: সন্ধ্যে ৭টা থেকে রাত ৯টা ২০

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

বিবাহিত জীবনে আপনি ভাল ফলাফল পাবেন। আপনার স্ত্রী, সমস্ত পুরানো জিনিস এবং তিক্ততার কথা ভুলে গিয়ে আবারও ভালোবাসার হাত আপনার দিকে বাড়িয়ে দিতে পারেন। আপনার বিবাহিত জীবনে প্রেম এবং শান্তি বজায় রাখতে আপনাকে আপনার প্রিয়জনের চিন্তাভাবনা এবং অনুভূতিগুলিকেও গুরুত্ব দিতে হবে। রোমান্টিক জীবনে আজ কিছু ইতিবাচক বিষয় ঘটতে পারে। আপনার সঙ্গী আপনাকে বিয়ের প্রস্তাব দিতে পারে। আপনি এই মুহূর্তে মানসিকভাবে প্রস্তুত নাও হতে পারেন, যদিও আপনি বেশ খুশি হবেন। আজ আপনাকে কাজের জন্য কিছুটা ব্যস্ত থাকতে হবে, যার কারণে আপনি ক্লান্ত হয়ে পড়বেন। দিনের দ্বিতীয় অংশে বিশ্রামের জন্য পর্যাপ্ত সময় পাবেন। আর্থিক সীমাবদ্ধতাগুলি আপনার যেকোনও পরিকল্পনাকে বাধা দিতে পারে। এমন পরিস্থিতিতে আপনি কিছুটা হতাশ হতে পারেন। আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: দুপুর ২টা ৩০ থেকে সন্ধ্যে ৭টা ৫৫

English summary

Daily Horoscope For 22 February 2020

Check out your daily horoscope for 22 february 2020.
Story first published: Saturday, February 22, 2020, 5:30 [IST]
X