For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজ সারাদিন আপনার কেমন কাটবে? পড়ুন রাশিফল : ২১ নভেম্বর ২০১৯

|

আজ কী আপনার জীবনে নতুন কিছু ঘটবে? জানতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ কর্মক্ষেত্রে কঠিন দিন হবে। আপনি বড় চ্যালেঞ্জ বা অবহেলার মুখোমুখি হতে পারেন। এমন পরিস্থিতিতে নিজেকে নিয়ন্ত্রণ করুন। এছাড়াও, চাকরি ছেড়ে দেওয়ার ধারণাটি আপনার মনে আসতে পারে। তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত গ্রহণ থেকে বিরত থাকুন। আর্থিক অবস্থা স্বাভাবিক থাকবে, যদিও অতিরিক্ত ব্যয় করা এড়িয়ে চলুন অন্যথায় অসুবিধা হতে পারে। পরিবারে আজ বড় বিতর্ক হতে পারে। আপনার পরিবার আপনার বিরুদ্ধে যেতে পারে বা আপনার সঙ্গে একমত নাও হতে পারে। প্রতিকূল পরিস্থিতিতে আপনি আপনার স্ত্রীর সম্পূর্ণ সমর্থন পাবেন, যা আপনার মনোবল বাড়াবে। চরম মানসিক চাপের কারণে আজ আপনার মাথাব্যথা হতে পারে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: ভোর ৪টা ২০ থেকে বেলা ১২টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আর্থিক সামনে থেকে দিনটি উত্তম। আপনি আপনার বাড়ির জন্য কিছু মূল্যবান জিনিট কেনাকাটা করতে পারেন। পরিবারে সুখ ও শান্তি থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে ভালবাসা এবং ঐক্য আপনাকে মানসিক শান্তি দেবে। আজ, আপনি আপনার পারিবারিক দায়িত্বগুলি ভালভাবে পালন করতে সক্ষম হবেন। স্ত্রীর সমর্থন এবং ভালবাসার কারণে আপনার দিনটি আরও আনন্দজনক হয়ে উঠবে। আপনার প্রিয়জন আজ একটি গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে আপনাকে সহায়তা করবে। পড়াশোনায় অমনযোগী হওয়া শিক্ষার্থীরা কিছুটা সমস্যার মুখোমুখি হতে পারে। সম্পূর্ণ মনোনিবেশের সাথে অধ্যয়ন করতে হবে। মনকে শান্ত রাখুন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: বেলা ১২টা থেকে রাত ৯টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজ আর্থিক বিষয়ে আপনার উদ্বেগ বাড়তে পারে। হঠাৎ করে ব্যয় বৃদ্ধির কারণে আপনার বাজেট ভারসাম্যহীন হবে, যা আপনার পরিকল্পনাগুলি অসম্পূর্ণ রেখে দেবে। আপনি যদি ব্যবসা করেন তবে নতুন কোনও কাজ শুরু না করাই ভাল। পারিবারিক জীবন ভাল হবে। আজ, আপনি আপনার পত্নী কাছ থেকে একটি উপহার পেতে পারেন। পৈতৃক সম্পত্তি সম্পর্কিত বিষয়গুলির আজ সমাধান হওয়ার আশা করা হচ্ছে। আপনি আজ কিছুটা দুর্বল বোধ করবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৩০

শুভ সময়: বিকাল ৫টা ৫০ থেকে রাত ৮টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ, চাকুরিজীবিরা তাদের প্রতিভা দেখানোর সুযোগ পেতে পারেন। যদি আজ আপনার বস আপনাকে একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব অর্পণ করে, তবে সম্পূর্ণ মনোযোগের সহিত এটি সম্পন্ন করুন। দাম্পত্য জীবনে বিরোধ হতে পারে। আপনার ব্যয়বহুল প্রকৃতির কারণে আপনি আপনার স্ত্রীর সাথে কিছুটা পার্থক্যের মুখোমুখি হতে পারেন। আত্মবিশ্বাসের সহিত সম্পন্ন সমস্ত কাজে আপনি সাফল্য পাবেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি ভাল।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ২৩

শুভ সময়: সকাল ৯টা ১০ থেকে বেলা ১২টা

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ, আপনি ভাল মেজাজে থাকবেন এবং বন্ধুদের সঙ্গে অনেক মজা করবেন। আপনি বিনোদনমূলক কাজে নিযুক্ত থাকবেন এবং প্রচুর ব্যয় করবেন। আপনার সঙ্গীকে আজ কোনও প্রকার প্রতিশ্রুতি দেওয়ার আগে ভাল করে চিন্তা করুন। আপনি যদি আপনার প্রতিশ্রুতি পূরণ করতে অক্ষম হন তবে সমস্যা দেখা দিতে পারে। আর্থিক অবস্থা ভাল থাকবে। প্রত্যাশিত অর্থ পেয়ে আপনি খুব খুশি হবেন। পারিবারে সুখ ও শান্তির পরিবেশ থাকবে। চাকুরিজীবিদের জন্য দিনটি দুর্দান্ত হবে। আপনি যদি নিজের চাকরি পরিবর্তন করার কথা ভাবেন, তবে আজ আপনি একটি দুর্দান্ত সুযোগ পেতে পারেন। দিনটি শিক্ষার্থীদের জন্য দুর্দান্ত। পরীক্ষায় সাফল্য পেতে পারেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: সকাল ৭টা ৩০ থেকে সন্ধ্যে ৬টা

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

ব্যবসার ক্ষেত্রে দিনটি দুর্দান্ত। আপনি যদি ব্যবসা করেন, তবে আজ আপনি একটি বড় সুযোগ পেতে পারেন, এই সুযোগটি ভালভাবে কাজে লাগান। আপনার নিজের স্বাস্থ্যেরও আজ ভাল যত্ন নেওয়া দরকার। আপনার সঙ্গীকে সন্দেহ করা এড়িয়ে চলুন। অর্থের দিক দিয়ে দিনটি স্বাভাবিক হবে। চিন্তাভাবনা করে ব্যয় করা ভাল।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: সকাল ৭টা ২০ থেকে দুপুর ৩টা

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

কর্মক্ষেত্রে আপনার প্রচেষ্টা এবং কঠোর পরিশ্রম সত্যই আপনার লক্ষ্যের দিকে এগিয়ে নিয়ে যাবে। বিবাহিত জীবনে দিনটি চ্যালেঞ্জপূর্ণ হবে। স্ত্রীর আচরণ আপনার পক্ষে ঠিক হবে না, যা আপনার চাপ বাড়িয়ে তুলবে। আর্থিক পরিস্থিতি শক্তিশালী থাকবে। অর্থ নিয়ে খুব বেশি চিন্তা করবেন না। আজ আপনি মানসিক, শারীরিকভাবে সুস্থ থাকবেন এবং যেকোনও ধরনের চ্যালেঞ্জের মুখোমুখি হতে সক্ষম হবেন।

শুভ রঙ: আকাশী নীল

শুভ সংখ্যা: ২৬

শুভ সময়: সকাল ১০টা ৩০ থেকে দুপুর ৩টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আপনি যদি ব্যবসায় যুক্ত থাকেন, তবে আজ আপনার প্রচুর লাভ হতে পারে। পরিকল্পনা অনুসারে, আপনার সমস্ত কাজ শেষ হবে এবং ফলাফল ভাল হবে। আজ, আপনার পরিবার আপনার ওপর অসন্তুষ্ট হবে, বিশেষত আপনার পত্নী। অর্থের দিক দিয়ে আপনাকে খুব সাবধানতা অবলম্বন করতে হবে, কারণ আপনার বাড়তি ব্যয় আপনাকে সমস্যায় ফেলতে পারে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ১০টা থেকে সন্ধ্যে ৭টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আর্থিক দিক থেকে আপনি মুনাফা অর্জনের সুযোগ পেতে পারেন তবে অহেতুক ব্যয় আজ আপনার বাজেটের ক্ষতি করতে পারে। এই সময়ে, নিজের ব্যয় নিয়ন্ত্রণ করুন। বিবাহিত জীবনে আপনার আরও মনোযোগ দেওয়া প্রয়োজন, কারণ আপনার ব্যস্ত প্রকৃতি উভয়ের মধ্যে সমস্যা সৃষ্টি করবে। চিন্তা করবেন না, কারণ আজ আপনি আপনার স্ত্রীর সাথে সময় কাটাতে পারবেন। পারিবারিক দায়িত্বগুলি আপনাকে মানসিক চাপ দেবে, তবে আপনার স্ত্রীর সহায়তায় আপনার কাজটি অনেকাংশে সহজ হয়ে যাবে। আপনার অসময়ে খাওয়ার অভ্যাস, ব্যাধি সৃষ্টি করতে পারে।

শুভ রঙ: নীল বেগুনি

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: সকাল ৭টা ১৫ থেকে দুপুর ২টা

মকর : ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর : ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আজ, আপনি কাজের প্রতি বেশি মনোযোগ দেবেন না। আপনি যদি অফিসে কোনওরকম সমস্যার মুখোমুখি হন তবে আপনার উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে কথা বলা উচিত কারণ তারা অবশ্যই আপনাকে সহায়তা করবে। নানান চিন্তাভাবনা আপনাকে সমস্যায় ফেলতে পারে। আপনাকে সাহসের সহিত কাজ করতে হবে, যাতে আপনি এই বিষয়গুলি বুদ্ধিমানের সহিত সমাধান করতে পারেন। আর্থিক অবস্থা ভাল থাকবে এবং অর্থ সম্পর্কিত কোনও সমস্যা হবে না। আপনি কিছু সাশ্রয় করতে সক্ষম হবেন এবং বিনিয়োগের জন্যও এই সময়টি অনুকূল। পারিবারিক জীবন সুখের হবে এবং আপনার স্ত্রীর সঙ্গে সম্পর্কের সামঞ্জস্যতা বজায় থাকবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: সকাল ৭টা ৪৫ থেকে বেলা ১২টা

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারী

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারী

আজ, আপনার খুব সতর্ক হওয়া দরকার। আপনার নিজের সিদ্ধান্ত নিন। আপনি আজ কিছু বাইরের কাজে ব্যস্ত থাকবেন। আপনাকে আপনার ব্যক্তিগত এবং পেশাদার জীবনে ভারসাম্য বজায় রাখতে হবে অন্যথায় আপনি প্রচুর সমস্যার মুখোমুখি হতে পারেন। দিনের দ্বিতীয় অংশটি, আপনার পক্ষে বেশ ভাল হবে। আপনি দুর্দান্ত সাফল্য পেতে পারেন। দিনটি উত্থান-পতনে পূর্ণ থাকবে তবে আপনার পরিশ্রম আজ নষ্ট হবে না। স্বাস্থ্য খুব ভাল থাকবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: সকাল ৮টা ৩০ থেকে সন্ধ্যে ৬টা

মীন : ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন : ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ, ছোট ছোট বিষয়গুলি আপনাকে সুখী করবে। আজ আপনার কাছে খুব গুরুত্বপূর্ণ একটি দায়িত্ব অর্পিত হতে পারে। যদিও আপনি শুরুতে কিছু সমস্যার মুখোমুখি হবেন, তবে শেষ পর্যন্ত জয় আপনারই হবে। ব্যবসায়ীরাও ভালো সুবিধা পাবেন, বলে আশা করা হচ্ছে। প্রচেষ্টা চালিয়ে যান এবং শীঘ্রই আপনার ব্যবসা বহুগুণ হবে। আজ আপনি সহজেই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। দাম্পত্য জীবনে সুখী হবেন এবং স্ত্রীর সঙ্গে সম্পর্কের সামঞ্জস্যতা থাকবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৩৩

শুভ সময়: দুপুর ১টা ০৫ থেকে বিকাল ৫টা

English summary

Daily Horoscope For 21st November 2019

Check out your Daily Horoscope For 21st November. Know your day via today’s horoscope and keep reading your zodiac.
Story first published: Thursday, November 21, 2019, 6:57 [IST]
X