For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দৈনিক রাশিফল : কেমন কাটবে সপ্তাহের প্রথম দিন? জানতে পড়ুন ২১ সেপ্টেম্বরের রাশিফল

|

আপনার ভাগ্যে আজ কী আছে? কোন রাশির জাতকরা আজ সুযোগ পাবে এবং কাদের জন্য এটি একটি কঠিন দিন হবে? এইসব প্রশ্নের উত্তর জানতে প্রতিদিনের রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ আপনার মনকে ভালো রাখতে বই পড়ুন। আপনি যদি ব্যবসা করেন এবং আজ কোনও গুরুত্বপূর্ণ কাজ করতে চলেছেন, তবে আপনি ভাল ফলাফল পেতে পারেন। একই সঙ্গে কর্মক্ষেত্রে নিযুক্ত ব্যক্তিদের জন্য দিনটি স্বাভাবিক হবে। উর্ধ্বতন কর্মকর্তাদের কথা উপেক্ষা করবেন না। পারিবারিক জীবন সুখের হবে। ঘরের পরিবেশ খুব ভাল থাকবে। আজ আপনি বাড়ির সদস্যদের সঙ্গে সময় কাটিয়ে প্রচুর মজা পাবেন। আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। যদি আপনার জীবনসঙ্গী আপনার উপর রেগে থাকেন, তবে তাদের রাগ দূর করার জন্য দিনটি ভাল। যদি সম্ভব হয় তবে আপনার প্রিয়জনের জন্য একটি সুন্দর উপহার কিনুন। স্বাস্থ্যকর থাকতে আপনার খাদ্যাভাস পরিবর্তন করুন। প্রচুর সবুজ শাকসবজি এবং তাজা ফল খান।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ৩৮

শুভ সময়: সকাল ৭টা ৫৫ থেকে দুপুর ১টা ৩০

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

স্বাস্থ্যের দিক থেকে দিনটি ভাল নয়। বিশ্রামের দিকে বেশি মনোযোগ দেওয়া আপনার পক্ষে ভাল হবে, অন্যথায় আপনার সমস্যা বাড়তে পারে। স্বাস্থ্য ঠিক না থাকার ফলে আজ আপনার কাজটি শেষ হবে না। যদি সম্ভব হয় তবে আজ বন্ধু এবং পরিবারের সাথে সময় কাটানোর চেষ্টা করুন। অফিসে আপনার চারপাশের ক্রিয়াকলাপগুলিতে নজর রাখুন। একই সঙ্গে আজকের দিনটি ব্যবসায়ীদের জন্য স্বস্তিদায়ক হবে। আপনার ব্যবসার গতি আরও বাড়বে। প্রেমের ক্ষেত্রে নিজের আবেগকে নিয়ন্ত্রণে রাখতে হবে। আবেগ আপনার সম্পর্কের পক্ষে ভাল নয়। অর্থের দিক দিয়ে আপনার জন্য আজকের দিনটি স্বাভাবিক হবে। অপব্যয় করা এড়িয়ে চলুন।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: দুপুর ১টা ৩০ থেকে বিকাল ৪টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনার ভবিষ্যত গড়ার জন্য আপনি যে পরিকল্পনাগুলি করছেন, তা বাস্তবায়নের জন্য এটি সঠিক সময়। তাই অযথা কোনও কাজে সময় নষ্ট করবেন না। অর্থের দিক দিয়ে আজ মিশ্র ফলাফল হবে। আয়ের চেয়ে বেশি ব্যয় হতে পারে, তবে আর্থিক লাভও সম্ভব। আপনার অর্থটি সঠিকভাবে ব্যবহার করা আপনার পক্ষে ভাল। জীবনসঙ্গীর সঙ্গে বিরোধ হতে পারে। তাদের রহস্যময় আচরণ আপনাকে বিরক্ত করতে পারে। পিতামাতার ভালবাসা এবং আশীর্বাদ পেয়ে আপনি ইতিবাচক বোধ করবেন এবং আপনার আত্মবিশ্বাসও বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে জিনিসগুলি আপনার পক্ষে থাকবে। বিশেষত শ্রমজীবী ​​মানুষেদের কাজ কোনও বাধা ছাড়াই সম্পন্ন হবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ১টা ২০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ ভাগ্য আপনার পাশে থাকবে। আজ আপনি কম কাজ করে বেশি লাভ পেতে পারেন। আপনি ব্যক্তিগত এবং পেশাদার জীবনে ভারসাম্য বজায় রাখতে পারবেন। চাকুরিজীবীরা তাদের বসেদের থেকে সাহায্য পাবেন। তাদের কাছ থেকে কোনও গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। একই সাথে ব্যবসায়ীরাও আজ লাভবান হবেন। আজ পরিবারের সাথে একটি ছোট ভ্রমণ সম্ভব। এই ভ্রমণ খুব বিনোদনমূলক হবে। অন্যদিকে, আপনার জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্কের উন্নতি হবে। আজ আপনার প্রিয়জনের মেজাজও বদলে যাবে। আপনার আচরণটি সঠিকভাবে রাখা উচিত এবং আপনার প্রিয়জনের ওসঙ্গে ভালো আচরণ করা উচিত।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২৯

শুভ সময়: সকাল ৭টা থেকে বেলা ১২টা ৩০

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

অর্থনৈতিক দিক থেকে আজকের দিনটি খুব ভাল। আপনার আয় ভাল হবে এবং হঠাৎ করে একটি বড় আর্থিক সুবিধা পেতে পারেন। পারিবারিক জীবনে কিছু অসুবিধা দেখা দিতে পারে। ভাইয়ের সঙ্গে আপনার মতবিরোধের কারণে বাড়ির পরিবেশ কিছুটা খারাপ থাকবে। রাগের মাথায় এমন কোনও পদক্ষেপ গ্রহণ করবেন না, যা নিয়ে পরে আপনাকে আফসোস করতে হয়। অন্যদিকে, জীবনসঙ্গীর সহযোগিতায় আজ কিছু বড় ঝামেলা থেকে মুক্তি পেতে পারেন। সম্ভবত তারা যে কোনও গুরুতর সমস্যা সমাধানে আপনাকে সহায়তা করতে পারে। কর্মক্ষেত্রে দিনটি ইতিবাচক ফলাফল পাবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: সকাল ৭টা থেকে সকাল ১১টা ২০

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ বিবাহিত জীবনের অন্যতম সেরা দিন হতে পারে। জীবনসঙ্গীর সাথে প্রেমের সম্পর্ক বাড়বে। আপনি একটি রোম্যান্টিক জায়গায় পিকনিকের জন্য যেতে পারেন। কর্মক্ষেত্রে শর্ত অনুকূল থাকবে। আপনার বসের সাহায্যে আপনি একটি ভালো সুযোগ পেতে পারেন, যার জন্য আপনি দীর্ঘকাল অপেক্ষা করেছিলেন। ব্যবসায়ীরা আর্থিকভাবে লাভবান হতে পারেন। আটকে থাকা অর্থ ফিরে পেয়ে আপনি বড় স্বস্তি পাবেন। বিনিয়োগের জন্য দিনটি শুভ। বাবার সাথে কোনও ঘরোয়া বিষয় নিয়ে হওয়া বিরোধ আজ শেষ হতে পারে এবং আপনি তাঁদের আশীর্বাদ পাবেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: সকাল ১১টা থেকে বিকাল ৩টা ৩০

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

অর্থের বিষয় নিয়ে আপনার জীবনসঙ্গীর সাথে আপনার মতবিরোধ হতে পারে। আপনার ব্যয়বহুল প্রকৃতির কারণে, আপনার প্রিয়জন অসন্তুষ্ট হবেন। নেতিবাচক চিন্তাগুলিকে আপনার উপর প্রভাব ফেলতে দেবেন না। কর্মক্ষেত্রে আজ আপনি বেশ ক্লান্ত বোধ করতে পারেন। ব্যক্তিগত জীবনে আবেগ এবং কোনও দায়িত্বজ্ঞানহীন কাজ করা থেকে দূরে থাকুন। পরিবারের সদস্যদের মধ্যে চলমান ভুল বোঝাবুঝির কারণে ঘরের পরিবেশ আজ ভাল থাকবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি ভালো নয়। আপনি শারীরিকভাবে দুর্বল বোধ করবেন।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: বিকাল ৩টা থেকে রাত ১০টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

ঘরের পরিবেশ বেশ ভাল থাকবে। সকালে কিছু ভাল সংবাদ পেয়ে আপনি খুব খুশি হবেন। আপনি আপনার পরিবারের সাথে আপনার সুখ ভাগ করে নেবেন। আপনি যদি অবিবাহিত হন, তবে বিয়ের জন্য বাড়ির লোক চাপ দিতে পারে। এই বিষয়টি নিয়ে আপনার মনে যদি কোনও সংশয় থেকে থাকে, তবে পরিবারের সদস্যদের সঙ্গে খোলামেলা কথা বলুন। আজ আপনি আপনার সমস্ত সমস্যা একপাশে রেখে নিজের দিকে মনোনিবেশ করবেন। পিতামাতার সাথে সম্পর্ক দৃঢ় থাকবে এবং তারা আপনার মনোবলকে বাড়িয়ে তুলবে। দাম্পত্য জীবন সুখের হবে। জীবনসঙ্গীর সাথে বোঝাপড়া আরও ভালো হবে। আর্থিক দিক থেকে আজ আপনি সুরক্ষিত বোধ করবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ১১টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ঘরে শান্তির পরিবেশ বজায় থাকবে। ভাইবোনদের কাছ থেকে সমর্থন পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে দিনটি খুব রোমান্টিক হতে চলেছে। আপনার প্রিয়জন আপনাকে এমন একটি উপহার দিতে পারে, যা আপনাকে খুব বিশেষ বোধ করবে। কর্মক্ষেত্রে আজকের দিনটি ভালো হবে। আজ আপনার কর্মজীবনটি একটি নতুন দিকে মোড় নেবে। রাথিক ক্ষেত্রে আজকের দিনটি খুব ভাল দিন হবে। তবে আর্থিক সঙ্কট এড়াতে আপনার প্রতিটি আর্থিক সিদ্ধান্ত সাবধানতার সাথে নিতে হবে। আপনি যদি আজ ভ্রমণ করতে চান, তবে শেষ মুহুর্তে আপনার পরিকল্পনার পরিবর্তন হতে পারে এবং আপনার যাত্রা স্থগিত হতে পারে।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ৩

শুভ সময়: বিকাল ৩টা থেকে রাত ৯টা ১৫

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

অর্থের দিক দিয়ে দিনটি ভাল নয়। চিন্তা না করে ব্যয় করার অভ্যাসটি আপনাকে আজ ঝামেলায় ফেলতে পারে। আর্থিক সীমাবদ্ধতার কারণে আপনি অনেক সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনার জীবনসঙ্গীর সাথে ভুল বোঝাবুঝি বাড়তে পারে। অযৌক্তিকভাবে আপনার সঙ্গীর উপর রাগ করা এড়িয়ে চলুন। চাকুরিজীবীদের জন্য আজকের দিনটি শুভ হবে। আপনি আপনার পরিশ্রমের ভাল ফলাফল পেতে পারেন। অন্যদিকে, ব্যবসায়ীরা আজ আশানুরূপ ফল পেতে পারেন। স্বাস্থ্য ক্ষেত্রে কিছু সমস্যা দেখা দিতে পারেন।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৯টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

হঠাৎ আপনি কোনও পুরানো বন্ধুর সাথে আজ দেখা করতে পারেন। দাম্পত্য জীবন সুখের হবে। জীবনসঙ্গীর সাথে আজকের দিনটি বিশেষ হতে চলেছে। আপনার সঙ্গী আপনাকে কিছু ভাল খবর দিতে পারে। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী থাকবে, তাই অর্থ সম্পর্কে খুব বেশি চিন্তা করবেন না। কর্মক্ষেত্রে শর্ত অনুকূল থাকবে। আপনি কঠোর পরিশ্রম করবেন এবং আপনার কাজে সন্তুষ্ট থাকবেন। ব্যবসায়ীরা নতুন ব্যবসার অফার পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি অনুকূল হবে। আপনি খুব স্বাস্থ্যকর এবং ইতিবাচক বোধ করবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৬টা ৩০

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

দাম্পত্য জীবনে ওঠানামা থাকবে। আপনার জীবনসঙ্গীর সাথে সম্পর্কের ক্ষেত্রে স্বচ্ছ হন। এছাড়াও আপনাকে আপনার আবেগ নিয়ন্ত্রণ করতে পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার চিন্তাভাবনাটিকে ইতিবাচক রাখুন এবং নিজেকে শক্ত করুন। অফিসে সহকর্মীদের সঙ্গে লড়াই করা থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। একসঙ্গে কাজ করার চেষ্টা করুন। ব্যবসা ক্ষেত্রে আপনার বিরোধীরা আজ খুব সক্রিয় থাকবে। এটা সম্ভব যে তারা আপনার কাজে বাধা দেওয়ার চেষ্টা করবে। আপনি সতর্ক থাকার চেষ্টা করুন। আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। স্বাস্থ্য ক্ষেত্রে আজকের দিনটি ভালো নয়।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ দিন: ২৩

শুভ সময়: দুপুর ১টা ৩০ থেকে রাত ৯টা ১৫

English summary

Daily Horoscope For 21 September 2020

Check out your Daily Horoscope For 21 September 2020.
X