For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজকের রাশিফল : ২১ মে ২০২০

|

আজ কোন রাশির জাতকদের ভাগ্য ভালো হবে এবং কারা সমস্যায় পড়বে, তা জানতে দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি খুব ভাল নয়, সঞ্চয় সম্পর্কে আপনার আরও ফোকাস করা দরকার। আপনি যদি বিনিয়োগের পরিকল্পনা করে থাকেন, তবে চিন্তাভাবনা করে আপনার সিদ্ধান্ত নিন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীদের পড়াশোনার প্রতি কোনওরকম গাফিলতি এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। চাকুরিজীবীরা আজ কিছু ভাল সংবাদ পেতে পারেন। আপনার বস আপনার কাজ দেখে খুব সন্তুষ্ট এবং খুশি হবেন। আপনি যদি রক্তচাপের রোগী হন, তবে আজ বিশ্রামের প্রতি বেশি মনোযোগ দিন। অতিরিক্ত চাপ নেওয়া আপনার স্বাস্থ্যের পক্ষে ভাল নয়।

শুভ রঙ: গোলাপী

শুভ সময় : ৫

শুভ সময়: সন্ধ্যে ৬টা থেকে রাত ৯টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

মনের মধ্যে প্রচুর অশান্তি চলবে এবং আপনি দুশ্চিন্তায় পড়বেন। আপনার আজ কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত না নেওয়াই ভাল। অর্থনৈতিক দর কষাকষি করার সময় ব্যবসায়ীদের সাবধান হওয়া দরকার, অন্যথায় আপনি প্রতারিত হতে পারেন। আপনার অর্থ যদি কোথাও আটকে থাকে, তবে এই সময়ে আপনাকে সচেতনতার সহিত কাজ করতে হবে। আজ ঘরের পরিবেশ শান্ত থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে ভাল সমন্বয় থাকবে। সন্তানদের কিছুটা সময় দিন এবং তাদের পড়াশোনায় সহায়তা করুন। আজকের দিনটি স্বাস্থ্যের দিক থেকে মিশ্রিত হবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: ভোর ৪টা ৫০ থেকে বেলা ১২টা ০৫

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজ আপনাকে খুব সাবধান হতে হবে, আপনার কোনও দুর্ঘটনা ঘটতে পারে। আজ কোনও ঝুঁকিপূর্ণ কাজ করবেন না। আপনি যদি অর্থ নিয়ে চিন্তিত হন, তবে আজ কোনও বিশেষ ফল পাবেন না। আপনার আর্থিক প্রচেষ্টা আজও ব্যর্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে আপনার হতাশ হওয়া উচিত নয়। ধৈর্য ধরুন, শীঘ্রই পরিস্থিতির উন্নতি হবে। পিতা-মাতার কাছ থেকে উৎসাহ পাবেন। এছাড়াও, আপনি আপনার স্ত্রীর সম্পূর্ণ সমর্থন পাবেন। শিক্ষার সাথে যুক্ত ব্যক্তিদের দিনটি খুব ব্যস্ত হবে। আপনি আজ স্কুল থেকে আরও কাজ পেতে পারেন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১

শুভ সময়: সকাল ৯টা ২০ থেকে সন্ধ্যে ৬টা অবধি

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজকের দিনটি আপনার জন্য খুব শুভ হতে চলেছে। আপনার খুব গুরুত্বপূর্ণ কিছু কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আপনি আজ উচ্চ আধিকারিকদের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। আপনার কাজটিও অত্যন্ত প্রশংসিত হবে। বিক্রয় এবং বিপণনের সাথে যুক্ত লোকেরা আজ কিছু সুবিধা আশা করতে পারেন। আজ আপনার সাহস এবং শক্তির জোরে সাফল্য পাবেন। পারিবারিক জীবন সুখের হবে। ঘরের পরিবেশ শান্ত হবে এবং আপনার প্রিয়জনের সঙ্গে সময় কাটাতে আপনি অত্যন্ত ভালো অনুভব করবেন। আজ আপনি বাবার কাছ থেকেও কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। আপনার আয় বৃদ্ধির লক্ষণ রয়েছে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: দুপুর ২টা ৩০ থেকে রাত ৮টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজকের দিনটি আপনার জন্য খুব ব্যস্ত দিন হতে চলেছে। আপনি যদি পরিকল্পনা অনুসারে আপনার সমস্ত কাজ করেন, তবে ভাল হবে। অফিসের কাজের সময় তড়িঘড়ি করা এবং আতঙ্ক এড়ান, অবহেলা করবেন না। ব্যক্তিগত জীবনে, ছোট ছোট বিষয়ে রাগ করার অভ্যাসের কারণে আজ আপনার বাড়িতে উত্তেজনার পরিবেশ থাকবে। আপনার আচরণের ভারসাম্যতা বজায় রাখা ভাল, অন্যথায় সম্পর্কের ক্ষেত্রে তিক্ততা থাকতে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে, আজকের দিনটি মিশ্র হবে বলে আশা করা হচ্ছে। অন্যদিকে, আজ কিছু বড় ব্যয়ও হতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে আপনার সতর্ক হওয়া দরকার।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৯টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আপনি যদি আজ একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেন, তবে আপনার মনের কথা শুনুন। অন্যের কথায় প্রভাবিত হবেন না। আপনার নিজের সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা রয়েছে। বিবাহিত জীবনকে সুখী করতে আপনার জীবনসঙ্গীর সঙ্গে যতটা পারবেন ততটা সময় ব্যয় করুন। এটি আপনাদের সম্পর্ককেও শক্তিশালী করবে। কর্মক্ষেত্রে, এই সময়ে আপনাকে কঠোর পরিশ্রম দিয়ে নিজের বুদ্ধি ব্যবহার করতে হবে, তবেই আপনি ভাল সাফল্য আশা করতে পারেন। আপনার উচ্চ আধিকারিকদের সঙ্গে সমন্বয় বাড়ানোর চেষ্টা করুন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি উত্তম হবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: সকাল ৭টা ২০ থেকে দুপুর ২টা ৩০

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

সফল হওয়ার জন্য নেতিবাচক চিন্তাভাবনা থেকে দূরে রাখা জরুরি। আপনি যদি ভাল চিন্তা করেন তবে আরও ভাল হবে, আপনার সম্পূর্ণ ইতিবাচকতার সাথে এগিয়ে যাওয়াই ভাল। আর্থিক পরিস্থিতির উন্নতি করতে কঠোর পরিশ্রম করুন, শীঘ্রই আপনি সাফল্য পাবেন। এছাড়া, আপনাকে আপনার ব্যয়ের দিকেও মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অতিরিক্ত ব্যয় আপনার বাজেটকে ভারসাম্যহীন করে তুলতে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আজ পরিবারের সঙ্গে বেশি সময় কাটানোর সুযোগ পাবেন না। রাতে তাড়াতাড়ি ঘুমানো এবং খুব সকালে ওঠা স্বাস্থ্যের পক্ষে ভালো। আপনি যদি এটি অনুসরণ করেন তবে আপনার স্বাস্থ্য ভাল হবে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ২৪

শুভ সময়: সকাল ৭টা থেকে দুপুর ২টা ৩০

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজকের দিনটি এই রাশির ব্যবসায়ীদের জন্য খুব ভাল হবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ আজ থেকে শুরু হতে পারে। আপনি সম্পূর্ণ আত্মবিশ্বাসের সহিত এগিয়ে যান এবং কঠোর পরিশ্রম করুন। অর্থনৈতিক ক্ষেত্রেও আপনি ভাল ফলাফল পাবেন। আয়ের নতুন দিক পেতে পারেন। আর্থিক ক্ষেত্রে তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। পারিবারিক জীবনে সুখ থাকবে। পিতা-মাতার আশীর্বাদ পাবেন। ভাই-বোনদের সঙ্গে সম্পর্কও ভাল থাকবে। আপনি আজ মানসিকভাবে খুব দৃঢ় থাকবেন, যা আপনার শারীরিক স্বাস্থ্যের উপরও প্রভাব ফেলবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: সকাল ১০টা ১০ থেকে দুপুর ৩টা ০৫

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

অর্থ নিয়ে কারুর সঙ্গে আজ আপনার মতবিরোধ হতে পারে। রাগ নিয়ে কাজ করলে ক্ষতি আপনারই হবে। যদি আপনাকে আজ একটি গুরুত্বপূর্ণ কাজ অর্পণ করা হয়, তবে এটি নিখুঁতভাবে শেষ করার চেষ্টা করুন। ব্যবসায়ীদের আজ কোনও দর কষাকষি করা থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থ সম্পর্কিত কোনও বড় কাজ না করাই ভাল হবে। আজ অনেক দিন পরে, আপনি আপনার স্ত্রীর সঙ্গে খুব রোমান্টিক সময় কাটাবেন। আপনারা একে অপরকে আরও ভাল করে বুঝতে শুরু করবেন। আপনার স্বাস্থ্য ঠিক থাকবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: ভোর ৪টা ২০ থেকে বেলা ১২টা ৪৫

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

আজ, অভাবী কেউ আপনার কাছ থেকে সাহায্যের আশা করতে পারে। এই কঠিন সময়ে যতটা সম্ভব মানুষকে সহায়তা করুন। আপনি যদি বাণিজ্য করেন এবং আপনি যদি অনেক প্রতিবন্ধকতার মুখোমুখি হন তবে হতাশ হওয়ার দরকার নেই। আপনি চেষ্টা চালিয়ে যান এবং কেবল ধীর গতিতে আপনার লক্ষ্যের দিকে অগ্রসর হন। আজকের দিনটি চাকুরিজীবীদের জন্য খুব গুরুত্বপূর্ণ হবে। অর্থ ঠিক থাকবে। আপনার বাজেট ভারসাম্যপূর্ণ হবে। খাদ্যের দিকে বিশেষ যত্ন নিন।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: দুপুর ২টা থেকে সন্ধ্যে ৭টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আজ উত্থান-পতনের দিন হবে। আপনাকে কিছু প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি পড়তে হতে পারে, বিশেষত অর্থ সম্পর্কে আপনার উদ্বেগ থাকবে। আকস্মিক ব্যয় বৃদ্ধি আপনার বাজেটকে ক্ষতিগ্রস্ত করতে পারে। অন্যের ব্যাপারে কথা বলা এড়িয়ে চলুন, নাহলে আজ আপনি নিজেকে কোনও বড় সমস্যায় ফেলতে পারেন। স্ত্রীর সঙ্গে আপনার আচরণ ঠিক রাখার চেষ্টা করুন। অপ্রয়োজনীয় বিষয় নিয়ে তর্ক করবেন না, এগুলি আপনার সন্তানদের উপরও খারাপ প্রভাব ফেলছে। আপনার আচরণ পরিবর্তন করার চেষ্টা করা ভালো। আজ মন খারাপ থাকবে, এমনকি শারীরিকভাবেও আপনার খুব আলসেমি বোধ হবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২

শুভ সময়: সকাল ৮টা থেকে বিকাল ৫টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

ঘরের পরিবেশ আজ শান্ত থাকবে। দীর্ঘ সময় পরে, আপনি আপনার পরিবারের সদস্যদের, বিশেষত ছোট ভাই-বোনদের সঙ্গে অনেক মজা করবেন। আপনি যদি বিবাহিত হন তবে আপনার স্ত্রীর কাছ থেকে একটি সুন্দর উপহার পেতে পারেন, এতে আপনার ভালবাসা বাড়বে। অর্থনৈতিক ক্ষেত্রে, আজ আপনি ভাল ফলাফল পাবেন। আয় বাড়ার প্রবল সম্ভাবনা রয়েছে। যদি আপনি কোনও বিনিয়োগের সুযোগ পান, তবে এটির সুবিধা নিন। আসন্ন সময়ে আপনি ভাল সুবিধা পেতে পারেন। আজ বন্ধুদের সঙ্গে কিছুটা সময় কাটানোর সুযোগ পাবেন, এতে আপনি খুব সতেজ বোধ করবেন। আজ স্বাস্থ্য ভালো হবে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: সন্ধ্যে ৬টা থেকে রাত ৯টা

English summary

Daily Horoscope For 21 May 2020

Check out your Daily Horoscope For 21 May 2020.
Story first published: Thursday, May 21, 2020, 5:00 [IST]
X