For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দৈনিক রাশিফল : ২১ মার্চ ২০২০

|

আপনার জীবনে আজ কোন ধরণের উত্থান-পতন আসবে, তা জানতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি খুব ভাল। আজ অর্থ সম্পর্কিত উদ্বেগ দূর হবে। এটা সম্ভব যে আজ আপনি একটি উৎস থেকে অর্থোপার্জন করতে পারেন, যার সম্পর্কে আপনি ভাবেননি। আজ আপনার ক্রোধ নিয়ন্ত্রণ করা দরকার, বিশেষত আপনার কর্মক্ষেত্রে। অন্যথায় আপনার অনিয়ন্ত্রিত রাগ আজ বড় ক্ষতির কারণ হতে পারে। সম্ভবত আপনার দায়িত্বজ্ঞানহীন কর্মের কারণে আপনাকে দেওয়া কোনও গুরুত্বপূর্ণ দায়িত্ব ফিরিয়ে নিতে পারেন। আজকে আপনি কিছুটা ব্যস্ত থাকবে, যার কারণে আপনি আপনার স্ত্রীর সঙ্গে বেশি সময় ব্যয় করতে পারবেন না। অন্যদিকে, বাচ্চাদের কাছ থেকে আজ কিছু ভাল খবর পেতে পারেন। আপনি তার কৃতিত্বের জন্য গর্বিত বোধ করবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২৩

শুভ সময়: বেলা ১২টা থেকে বিকাল ৫টা ১৫

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনার কোনও গুরুত্বপূর্ণ কাজ যদি আটকে যায়, তবে সম্ভবত এটি আজ সম্পন্ন হবে এবং আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলবেন। পারিবারিক জীবনে শান্তি থাকবে।আজকের স্ত্রীর প্রেমময় আচরণ আপনার দিনটিকে আরও সুখী করবে। আজ আপনি বাচ্চাদের সঙ্গে আপনার সময় কাটাতে পছন্দ করবেন। আপনি পিতামাতার সমর্থন পাবেন। গুজব থেকে দূরে থাকুন, বিশেষ করে অফিসে। আপনি যদি কাজে মনোনিবেশ করেন তবে ভাল হবে। মানসিক শান্তির জন্য, আপনি যে কোনও দাতব্য কাজে অংশ নেবেন, এটি আপনার সম্মানও বাড়িয়ে তুলবে। নিজেরাই আর্থিক বিষয়ে সিদ্ধান্ত নিন, অন্যের কোথায় অর্থ সম্পর্কিত কোনও কাজ করবেন না। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: দুপুর ২টা ৪৫ থেকে সন্ধ্যা ৬টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজ বেশিরভাগ ক্ষেত্রে আপনি ইতিবাচক ফলাফল পাবেন। আপনার বর্ধিত আত্মবিশ্বাস আপনাকে আপনার লক্ষ্য অর্জনে সহায়তা করবে। কেবল এটিই নয়, আপনি কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন এবং আপনার জন্য নিজের দ্বারা নেওয়া সিদ্ধান্তগুলি অন্যের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ। আপনি আজ আপনার সঙ্গীর সঙ্গে লং ড্রাইভ উপভোগ করবেন। অন্যদিকে, আপনি যদি অবিবাহিত হন এবং আপনি যদি কোনও প্রেমের প্রস্তাব পান তবে আপনার সেগুলি এড়ানো উচিত নয়, তাদের একটি সুযোগ দেওয়া উচিত। অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি আরও ভালো দিন হবে। আজ, আপনার পক্ষে বাবার কাছ থেকে আর্থিক সুবিধা পাওয়া সম্ভব।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: সকাল ১১টা থেকে দুপুর ১টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

অর্থের বিষয়ে আজ আপনাকে আপনার সিদ্ধান্তগুলি যত্ন সহকারে নিতে হবে। আজ যদি আপনি বেশি ব্যয় করেন তবে আপনার আর্থিক অবস্থা স্থিতিশীল রাখতে অনেক সমস্যার পড়তে হবে। কর্মক্ষেত্রে শর্ত অনুকূল থাকবে। উচ্চপদস্থ কর্মকর্তাদের পরামর্শে আজ আপনি একটি বড় সুবিধা পেতে পারেন। এটি সম্ভব যে আপনি যে কোনও কঠিন কাজ সহজেই সম্পন্ন করতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তবে আজ আপনি একটি বড় কাজ পেতে পারেন। আপনি যদি সৎভাবে কাজ করেন তবে আপনার ব্যবসা দ্রুত বাড়বে। ভবিষ্যতে আপনি যথাযথ সুবিধা পাবেন। দাম্পত্য জীবনে আজ আপনি ভাল ফলাফল পেতে পারেন। আজ, স্ত্রীর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। গত কয়েক দিন ধরে, তার আচরণ আপনার প্রতি ভাল ছিল না তবে আজ তিনি আপনার সঙ্গে নরম আচরণ করবেন। নিজের বিরক্তিও ছেড়ে দেওয়া ভাল। স্বাস্থ্য সচেতন হন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: সকাল ১১টা থেকে দুপুর ২টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজকে কেউ আপনার বিরক্তির কারণ হতে পারে। আপনি তাদের এড়িয়ে চলুন, অন্যথায় আপনার মূল্যবান সময় অপ্রয়োজনীয় জিনিসে নষ্ট হবে। আজ আপনাকে খুব সাবধান হতে হবে। এটা সম্ভব যে আপনার শত্রুরা আপনাকে মিথ্যা গুজব ছড়িয়ে দিয়ে হয়রান করার চেষ্টা করবে। দীর্ঘদিন ধরে আপনার স্ত্রীর সঙ্গে আপনার হয়ে আসা ঝামেলা মিটবে। আপনি নিজের ভুলটি বুঝতে পারবেন এবং আপনি আপনার সঙ্গীর আসল গুরুত্ব জানতে পারবেন। আর্থিক ক্ষেত্রে আপনার সিদ্ধান্তগুলি সাবধানে নিন। কারণ, আজ অনুমানের ভিত্তিতে বিনিয়োগ আপনার পক্ষে ক্ষতিকারক হতে পারে। নতুন এবং সৃজনশীল কিছু চেষ্টা করার জন্য আপনার দিনটি সুন্দর। স্বাস্থ্যের ক্ষেত্রে আপনার ক্রমবর্ধমান ওজন নিয়ন্ত্রণ করা দরকার। এজন্য আপনি নিয়মিত ব্যায়াম করুন। রোমান্টিক জীবনে ঝামেলা হতে পারে তবে আপনি চাইলে এড়াতে পারেন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৯টা ৩০

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ আপনি একটি সুখী দাম্পত্য জীবন উপভোগ করবেন। বিগত কয়েক বছর ধরে আপনি আপনার স্ত্রীর প্রতি যথাযথ মনোযোগ দিতে সক্ষম হননি, তবে আজ আপনি তাদের সমস্ত অভিযোগগুলি সমাধান করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। আপনার আজকের দিনটি বিশেষ করে তুলতে আপনি কিছু ভাল পরিকল্পনা করতে পারেন। অন্যদিকে, প্রেমময় দম্পতিরা উত্তেজনাপূর্ণ পরিস্থিতিতে পড়তে পারেন। আপনার সঙ্গীকে সন্দেহ করার অভ্যাসের কারণে আজ আপনাদের দুজনের মধ্যে বড় বিরোধ হতে পারে। দিনের দ্বিতীয়ার্ধে আর্থিকভাবে লাভবান হবেন। এটি সম্ভব যে আপনি আপনার পুরানো ঋণ পরিশোধ করতে সক্ষম হবেন। আপনি পিতামাতার স্নেহ পাবেন। আজ মায়ের কাছ থেকে কিছু উপকার পাওয়া সম্ভব। তাদের সাহায্যে হয়তো আজ আপনার কয়েকটি বড় সমস্যার সমাধান হবে। কর্মক্ষেত্রে দিনটি স্বাভাবিক থাকবে। আপনার সমস্ত কাজ সুচারুভাবে শেষ হতে পারে।

শুভ রঙ: গেরুয়া

শুভ সংখ্যা: ২৭

শুভ সময়: দুপুর ২টা ১৫ থেকে সন্ধ্যা ৭টা ২০

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

সততার সঙ্গে কঠোর পরিশ্রম করুন, আজ আপনার ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। বিশেষ করে ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি একটি শুভ দিন। আজ যে কোনও সমস্যার সমাধান হবে এবং আপনার ব্যবসা বাড়ানোর স্বপ্ন শীঘ্রই পূরণ হবে। তবে আপনি যদি কোনও বিষয়ে তাড়াহুড়ো না করেন তবে ভাল হবে। বিবাহিত জীবনে আজ একটি সমস্যা হতে পারে। আপনার স্ত্রীর কাছে মিথ্যা বলা এড়ানো উচিত, অন্যথায় আপনার মধ্যে উত্তেজনা সম্ভব। এই মুহুর্তে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করা আপনার পক্ষে ভাল, অন্যথায় আপনার বাজেট ভারসাম্যহীন হতে পারে। রোমান্টিক জীবনে ভালবাসা থেকে যাবে। আজ আপনার সঙ্গী আপনাকে একটি সুন্দর উপহার দিতে পারে। আপনার স্বাস্থ্যের বিষয়ে অযত্ন থাকবেন না। সুষম ডায়েট সহ প্রতিদিন ব্যায়াম করুন।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ২

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৮টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আপনার তিক্ত কথাটি আজ কারও হৃদয়কে আঘাত করতে পারে, তাই আপনার কথায় মনোযোগ দেওয়া ভাল। এইভাবে চিন্তা না করে কিছু বলা কোনওভাবেই ঠিক নয়। কাজের চাপ এবং পারিবারিক সমস্যাগুলি আপনার স্ট্রেসের কারণ হতে পারে। এমন পরিস্থিতিতে আপনি আজ খুব বোঝা বোধ করবেন। আজ তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না, বিশেষত কাজের সঙ্গে সম্পর্কিত বিষয়গুলিতে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার সমস্যাগুলি ভাগ করতে পারেন। সম্ভবত তাদের পরামর্শ আপনার জন্য কাজ করতে পারে। আপনি আজ আপনার সঙ্গীর সাথে একটি দুর্দান্ত সময় ব্যয় করবেন। আর্থিক দিক ঠিক থাকবে। উন্নত ভবিষ্যতের পরিকল্পনা করা খারাপ নয় তবে বৃথা চিন্তা করা আপনার মানসিক চাপকে বৃদ্ধি করাবে। সুতরাং ইতিবাচক চিন্তাভাবনা নিয়ে কঠোর পরিশ্রম করুন, সাফল্য আসবেই।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা : ১৭

শুভ সময়: সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা ২০

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ বিবাহিত জীবনের জন্য অন্যতম সেরা দিন হবে। অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি স্বাভাবিক থাকবে। আজ আপনাকে আপনার ব্যয়ের প্রতি মনোযোগ দিতে হবে। আপনি যদি চিন্তা করে ব্যয় না করেন তবে কিছু গুরুত্বপূর্ণ কাজ মাঝখানে আটকে যেতে পারে। আজ আপনি উদ্বিগ্ন এবং অস্থির বোধ করবেন। আপনার উদ্বেগ কেবল আজ নয় কালও সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারে। তাই আপনার মনকে শান্ত রাখুন এবং আপনার গুরুত্বপূর্ণ কাজগুলিতে মনোনিবেশ করুন। পারিবারিক বিষয় সমাধানের জন্য এটি উপযুক্ত সময়। আপনি আজ আপনার প্রবীণদের সঙ্গে কিছু বিষয় নিয়ে আলোচনা করতে পারেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: ভোর ৫টা ০৫ থেকে বিকাল ৩টা ১০

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আর্থিক ক্ষেত্রে উন্নতি সম্ভব। বড় আর্থিক লাভের কারণে সমস্ত আর্থিক সমস্যা হঠাৎ সমাধান হয়ে যাবে। আপনার বাচ্চাদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। যদি তারা অকারণে জেদ করে , তবে তাদের ভালবাসার সাথে বোঝানোর চেষ্টা করুন। আপনি যদি কাজের জন্য দীর্ঘদিন ধরে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন এবং সঠিক ফল পাচ্ছেন না তবে ধৈর্য ধরুন। কারণ, আপনার প্রচেষ্টা অবশ্যই আপনাকে সফলতা দেবে। অতিরিক্ত মানসিক চাপ আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করতে পারে। আজ অফিসে খুব বেশি সময় ব্যয় করা আপনার জন্য ঝামেলা সৃষ্টি করতে পারে। বিবাহিত জীবনে সামঞ্জস্যতা বজায় থাকবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ১টা

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

আজ আপনি কর্মক্ষেত্রে ভাল ফলাফল পাবেন। যদি আপনার সিনিয়ররা আপনার কাজ নিয়ে অসন্তুষ্ট হন তবে আজ আপনার দুর্দান্ত কাজটি তাদের মনকে শান্ত করাবে। আজ সকলেই বুঝতে সক্ষম হবেন যে আপনি কারও চেয়ে কম নন এবং আপনার পক্ষে সবচেয়ে কঠিন কাজ করার ক্ষমতাও রয়েছে। আজ আপনি আপনার ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের সঙ্গে কিছু দুর্দান্ত সময় কাটাবেন, যা আপনাকে মানসিক প্রশান্তি দেবে। আজ যে কোনও আর্থিক প্রচেষ্টা সফল হতে পারে এবং আর্থিক সুবিধা পাওয়ার খুব সম্ভাবনা রয়েছে। শুধু এটিই নয়, আজ রিয়েল এস্টেট সম্পর্কিত কোনও আটকে পড়া কাজ শেষ হতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। স্ত্রীর সঙ্গে চলমান ঝামেলা মিটে যাবে এবং আপনি তাদের সমর্থন পাবেন।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: দুপুর ২টা থেকে বিকাল ৪টা ২০

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ আপনার জন্য দিনটি স্ট্রেস পূর্ণ হতে পারে। আজ আপনি নিজের সমস্যায় জড়িয়ে যাবেন। মানসিক চাপ বাড়বে এবং আপনি অনেক চাপ অনুভব করবেন। অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি খুব ভাল নয়। এইভাবে, আপনি অতিরিক্ত বিনোদন এবং বিলাসবহুল জিনিসগুলিতে ব্যয় করে আপনার আর্থিক অবস্থানকে দুর্বল করছেন। পারিবারিক ক্ষেত্রে আপনাকে এমন কোনও কাজ না করার পরামর্শ দেওয়া হয় যা আপনাকে নিজের উপর ক্ষুব্ধ করে তোলে। আপনার পরিবারের বিষয়গুলিতে মনোযোগ দেওয়া ভাল। অন্যদিকে, স্ত্রীর উপর আপনার মতামত চাপিয়ে দেবেন না এবং কোনও কিছুর উপরে চাপ দিবেন না। আপনার তাদের ইচ্ছা এবং আগ্রহগুলিও বিবেচনা করা উচিত। ভ্রমণের জন্য দিনটি ভাল নয়।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: বিকেল ৪টা ৩৫ থেকে সন্ধ্যা ৭টা ২০

English summary

Daily Horoscope For 21 March 2020

Check out your daily horoscope for 21 march 2020.
X