For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দৈনিক রাশিফল : ২১ জুলাই ২০২০

|

আপনার দিনটি কেমন হবে? আপনার সমস্যাগুলি কি আজ মিটবে নাকি একইভাবে চলবে? যদি জানতে চান তবে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ আপনি মনের দিক থেকে ইতিবাচক এবং শক্তিশালী বোধ করবেন। অফিসের কাজে কিছুটা অসুবিধার মুখোমুখি হতে পারেন, তবে আপনি আপনার কঠোর পরিশ্রমের সাহায্যে সময়মতো সমস্ত কাজ শেষ করতে সক্ষম হবেন। এগুলি ছাড়াও আপনি উচ্চ আধিকারিকদের সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি অংশীদারিত্বের সাথে ব্যবসা করেন, তবে স্বচ্ছতা বজায় রেখে আপনার ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করুন। আর্থিক ক্ষেত্রে কয়েকটি বাধা বিপত্তি পেরোনোর পর আজ ভালো সাফল্যের সম্ভাবনা রয়েছে। হঠাৎ আজ কিছু পুরানো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। আপনার জীবনসঙ্গীর সাথে দিনটি ভালো কাটবে।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ৩

শুভ সময়: সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা ০৫

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনি যদি উচ্চতর পদ পেতে চান, তবে আজ আপনার উর্ধতনদের মন জয় করার জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করা উচিত। আজ আপনার উপর যে দায়িত্ব অর্পণ করা হয়েছে তা পালনের চেষ্টা করুন, এটি অবশ্যই আপনার কর্মকর্তাদের উপর প্রভাব ফেলবে এবং শীঘ্রই আপনি ভাল সুবিধা পাবেন। আর্থিক ক্ষেত্রে আজ আপনাকে খুব সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আর্থিক লেনদেন করার সময় আরও সতর্ক হন, অন্যথায় আপনি বড় সমস্যায় পড়তে পারেন। বিবাহিত জীবনের জন্য আজকের দিনটি দুর্দান্ত একটি দিন হবে। আপনার স্ত্রীর সঙ্গে সময় কাটিয়ে আপনি প্রচুর আনন্দ পাবেন। স্বাস্থ্যের দিক থেকে কিছু সমস্যা হতে পারে। আপনার নিজের যত্ন নেওয়া উচিত।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: সকাল ১০টা ১০ থেকে বিকাল ৩টা ১৫

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

অনেক চেষ্টা করার পরেও যদি আপনি সাফল্য না পান, তবে আপনার নিজের দুর্বল দিকগুলিকে একবার বিবেচনা করে দেখতে হবে। চাকুরিজীবীদের তাদের কাজের দিকে মনোনিবেশ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এটা সম্ভব যে আজ আপনার মন কাজের প্রতি নাও থাকতে পারে। এমন পরিস্থিতিতে আপনার অনেক গুরুত্বপূর্ণ কাজ অসম্পূর্ণ থেকে যাবে। ব্যবসার সঙ্গে যুক্ত লোকদের যে কোনও নথিতে স্বাক্ষর করার আগে ভালো করে পড়তে হবে। এটা সম্ভব যে আপনি আজ প্রতারিত হতে পারেন। ব্যক্তিগত জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। অর্থনৈতিক পরিস্থিতি শক্তিশালী থাকবে। আজ আপনি কোনও মূল্যবান জিনিস কেনাকাটা করতে পারেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: সকাল ৯টা ৫০ থেকে বেলা ১২টা ০৫

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ আপনার যে কোনও কাজেই বাধা আসতে পারে। যার ফলে আপনি খুব হতাশ হবেন। তবে আপনাকে সাহস হারালে চলবে না। কারণ এগুলি সমস্ত অস্থায়ী। শীঘ্রই আপনি ভাল ফলাফল পাবেন। কর্মক্ষেত্রে পরিস্থিতি আপনার পক্ষে স্বাভাবিক বলে মনে হচ্ছে। যদি চাকরি পরিবর্তন করার কথা ভাবছেন, তবে আজ আপনি একটি দুর্দান্ত বিকল্প পেতে পারেন। আপনি যদি কোনও বহুজাতিক সংস্থায় নিযুক্ত হন, তবে আপনার দুর্দান্ত অগ্রগতি হতে পারে। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। পরিবারের সাথে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। স্বাস্থ্যের দিক থেকে যদি আপনার কোনও সমস্যা হয়, তবে অবিলম্বে চিকিৎসকের পরামর্শ নিন।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৩৫

শুভ সময়: ভোর ৪টা ০৫ থেকে বিকাল ৩টা ৪০

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

কর্মক্ষেত্রে আপনি আজ ভাল ফলাফল পাবেন। আজ আপনাকে কোনও ধরণের সমস্যার মুখোমুখি হতে হবে না এবং আপনার পথে আসা সমস্ত প্রতিবন্ধকতাও কেটে যাবে। অংশীদারিত্বের সঙ্গে যারা ব্যবসা করেন, তাদের ক্ষেত্রে আজকের দিনটি খুব উপকারী হবে। আপনি আপনার ব্যবসা বাড়ানোর সিদ্ধান্ত নিতে পারেন। আপনি যদি ছাত্র হন এবং পড়াশোনায় কিছু সমস্যার মুখোমুখি হন, তবে আপনি আপনার গুরুদের সাহায্য নিতে পারেন। পারিবারিক জীবনের ক্ষেত্রে দিনটি ঠিক হবে না। আজ আপনার বাবা যে কোনও বিষয় নিয়ে রাগ করতে পারেন। যদি আপনি কোনও শারীরিক সমস্যার মুখোমুখি হন, তবে আপনার ডাক্তারের দেওয়া পরামর্শটি অনুসরণ করা উচিত।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ১১টা ৩০ থেকে রাত ৯টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ আপনি নিজের পরিশ্রমের সঠিক ফল পাবেন। যদি কোনও কারণে আপনার গুরুত্বপূর্ণ কাজটি মাঝখানে আটকে যায়, তবে আজ খুব সম্ভবত এটি সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার কাজগুলি করার সময় কোনও তাড়াহুড়ো করবেন না, অন্যথায় আপনার ভুল হতে পারে। আপনি যদি ব্যবসা করেন এবং এতে একটি বড় বিনিয়োগের পরিকল্পনা করছেন, তবে আপনি আজ একটি ভাল সুযোগ পেতে পারেন। আজ বাড়িতে উত্তেজনার পরিবেশ বজায় থাকবে। আজ আপনি বাড়ির যে কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন থাকবেন। হাসপাতালের দীর্ঘ বিল আজ আপনার বাজেটকে ভারসাম্যহীন করতে পারে। এমন পরিস্থিতিতে আপনাকে খুব ধৈর্য ধরতে হবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ অফিসে কাজের ক্ষেত্রে আপনাকে খুব যত্নবান হতে হবে। উচ্চ কর্মকর্তাদের আদেশ উপেক্ষা করবেন না। সম্ভবত আজ কিছু গুরুত্বপূর্ণ তথ্য আপনার হাতছাড়া হয়ে যেতে পারে এবং আপনাকে অনেক সমস্যার মুখোমুখি হতে হবে। সম্ভবত আপনাকেও উর্ধ্বতন কর্মকর্তাদের ক্রোধের মুখোমুখি হতে হবে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি এই সময়ে নতুন নতুন ধারণায় ভরপুর হয়ে উঠবেন এবং ব্যবসা এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আপনি একটি ভাল সুযোগ পেতে পারেন। অর্থের দিক দিয়ে আজ একটি ব্যয়বহুল দিন হবে। অন্যদিকে জীবনসঙ্গীর আচরণ ঠিক হবে না। আপনাদের মধ্যে বিতর্ক হতে পারে।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ২৯

শুভ সময়: দুপুর ২টা থেকে রাত ৮টা ৪৫

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ সকালে কোনও সুসংবাদ পেয়ে মন খুব খুশি হবে। আজ আপনি পরিবারের সঙ্গে প্রচুর সময় ব্যয় করবেন। আজ আপনি যা কিছু করবেন, সেখানে পুরোপুরি সফল হয়ে উঠবেন। ব্যবসা ক্ষেত্রে আজ আপনার লক্ষ্যটি সহজেই পূরণ হবে। আর্থিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে। পারিবারিক জীবনের ক্ষেত্রে দিনটি ভালো। স্ত্রীর সঙ্গে একটি দুর্দান্ত দিন কাটবে। অযথা ঘর থেকে বেরোনো এড়িয়ে চলুন। আপনাকে এই বিশ্বব্যাপী মহামারী সম্পর্কে আরও সচেতন হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৩৬

শুভ সময়: দুপুর ১টা থেকে সন্ধ্যা ৭টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

অফিসে যে সকল লোকেদের অর্থহীন কথা বলার অভ্যাস রয়েছে, তাদের এড়িয়ে চলুন। অন্যথায় সমস্যায় পড়তে পারেন। আপনি নিজের কাজের দিকে মন দিন। আপনি যদি ব্যবসা করেন, তবে আজ আপনি হতাশ হবেন। আজ একটি চুক্তি বাতিল হয়ে যেতে পারে। এতে আপনার বড় ক্ষতি হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার সাহসের সাথে কাজ করা উচিত। কারণ, ব্যবসায় এ জাতীয় ওঠানামা চলতে থাকে। ঘরের পরিবেশ ঠিক থাকবে। আত্মীয়দের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। আপনি যদি বিবাহিত হন, তবে আপনার স্ত্রীর কাছ থেকে মানসিক সমর্থন পেয়ে আজ আপনি খুব ভাল বোধ করবেন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি ভাল হবে না।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সকাল ৬টা ০৫ থেকে বেলা ১২টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

আপনি যদি বেকার হন, তবে আজকের দিনটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে। সাম্প্রতিককালে আপনি যদি একটি বড় সংস্থায় সাক্ষাৎকার দিয়ে থাকেন, তবে আজ সেখান থেকে সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি ঔষধের ব্যবসা করেন, তবে আপনি আজ একটি বড় সুবিধা পেতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। বাড়িতে কোনও মঙ্গলিক বা ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা হতে পারে। পরিবার নিয়ে আজকের দিনটি খুব মজাদার হবে। আজ আপনার স্ত্রীর মেজাজ ঠিক হবে না। তবে সন্ধ্যা নাগাদ সবকিছু স্বাভাবিক হয়ে যাবে। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য ভাল।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ৮টা ৩০ থেকে দুপুর ২টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আজ আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন এবং আপনার সমস্ত কাজ খুব সহজেই শেষ হবে। কর্মচারীদের ক্ষেত্রে দিনটি স্বাভাবিক হবে। আজ আপনি কাজ করে বেশ আনন্দ অনুভব করবেন। অন্যদিকে যারা আমদানি-রফতানির ব্যবসা করেন, তারা আজ ভাল লাভ পেতে পারেন। ঘরোয়া কলহের অবসান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি বিবাহিত হন, তবে আপনার স্ত্রীর সঙ্গে সম্পর্ক ঠিক রাখার চেষ্টা করুন। আপনার অভদ্র আচরণ আপনার প্রিয়জনকে দু:খিত করে তুলতে পারে। আর্থিক পরিস্থিতি সন্তোষজনক হবে। তবে আপনাকে আপনার বাজেট অনুযায়ী ব্যয় করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: বিকাল ৫টা ১৫ থেকে রাত ১০টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ প্রতিকূল পরিস্থিতিতেও আপনি সম্পূর্ণ সাহসের সঙ্গে কাজ করবেন। একটি কঠিন কাজ শেষ করতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে। তবে আপনি অবশ্যই আপনার কঠোর পরিশ্রমের ভাল ফল পাবেন। ব্যবসায়ীদের পরিকল্পনায় বাধা আসতে পারে, যার কারণে আপনার অনেক কাজ মাঝখানে আটকে যেতে পারে। পারিবারিক জীবন সুখের হবে। পিতামাতার স্বাস্থ্য খুব ভাল হবে এবং আপনি তাদের আশীর্বাদ পাবেন। অর্থের পরিস্থিতি ঠিক থাকবে না, তাই চিন্তা করে ব্যয় করা আপনার পক্ষে ভাল। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার পক্ষে আরও ভাল হবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: বিকাল ৩টা থেকে রাত ৮টা ৩০

English summary

Daily Horoscope For 21 July 2020

Check out your Daily Horoscope For 21 July 2020.
X