For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ২০ অক্টোবর ২০২০

|

গ্রহের পরিবর্তন আপনার জীবনে কোন কোন ক্ষেত্রে সফলতা এনে দিচ্ছে তা জানতে দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ আপনার স্বাস্থ্য ঠিক থাকবে। নিজেকে সুস্থ রাখতে আপনি দৈনিক রুটিনে কিছু গুরুত্বপূর্ণ পরিবর্তন করতে পারেন। মানসিক শান্তি বজায় রাখতে আপনি প্রতিদিনের প্রাণায়াম করুন। অফিসে আপনার কাজ সম্পর্কে সচেতন হন এবং বিতর্ক এড়িয়ে চলুন। আপনি যদি ব্যবসা করেন, তবে এই সময়ে আপনাকে কোনও বড় সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। বিশেষত, যদি আপনি ব্যবসার প্রসারণের কথা ভাবছেন, তবে এই সময়টি এর জন্য উপযুক্ত নয়। পারিবারিক জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের কাছ থেকে আপনি মানসিক সমর্থন পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে মিষ্টতা বজায় থাকবে। আপনি আজ আপনার সঙ্গীর সঙ্গে একটি সামাজিক ইভেন্টে অংশ নিতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি ব্যয়বহুল হবে। বাড়ির ব্যয় বাড়তে পারে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৭টা থেকে বেলা ১২টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

অফিসের কাজগুলি ধৈর্য এবং শান্তভাবে করার চেষ্টা করুন। কঠোর পরিশ্রম চালিয়ে যান, শীঘ্রই আপনি প্রত্যাশিত ফলাফল পাবেন। কর্মক্ষেত্রে আপনার আচরণের আরও যত্ন নেওয়া দরকার। ক্রোধ আপনাকে সমস্যায় ফেলতে পারে। ব্যবসায়ীদের আজ আর্থিক ক্ষতি হতে পারে। আজ তাড়াহুড়ো করে কোনও কাজ না করলে আরও ভাল হবে। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি ভাল। আপনি যদি কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তবে আপনার কঠোর পরিশ্রম করা দরকার। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। আজ ব্যয় কম হবে এবং আপনার বাজেটও ভারসাম্যপূর্ণ হবে। ঘরের পরিবেশ শান্ত হবে। আপনার জীবনসঙ্গীর সঙ্গে যদি কোনও বিষয় নিয়ে রাগারাগী হয়ে থাকে, তবে আজ আপনার সঙ্গীর রাগ কমে যাবে এবং সব কিছু স্বাভাবিক হয়ে যাবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: সকাল ১১টা থেকে বিকাল ৩টা ৪৫

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজ হঠাৎ আপনি একটি বড় সমস্যায় পড়তে পারেন, যার কারণে মন খুব খারাপ থাকবে। এমন পরিস্থিতিতে আপনাকে সাহসের সঙ্গে কাজ করতে হবে। যদি আপনি শান্ত মন দিয়ে আপনার সমস্যা সমাধানের চেষ্টা করেন, তবে অবশ্যই সফল হবেন। আজ অফিসে আপনার হয়তো কাজের দায়িত্ব বাড়তে পারে। সময় মতো আপনার কাজটি শেষ করার চেষ্টা করুন এবং কোনও কাজ অসম্পূর্ণ রেখে যাবেন না। অন্যদিকে, আপনি যদি সোনা ও রুপোর ব্যবসা করেন, তবে আজকের দিনটি আপনার জন্য খুব শুভ হতে চলেছে। জীবনসঙ্গীর মেজাজে উগ্র ভাব দেখা দেবে। ছোট ছোট বিষয়ে আপনাদের মধ্যে ঝগড়া হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয় আজ স্বাভাবিক থাকবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: দুপুর ২টা থেকে রাত ৯টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

দাম্পত্য জীবনে আজ ইতিবাচক পরিবর্তন আসতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে। আপনি যদি প্রেম করে বিবাহ করতে চান এবং আপনার পথে কিছু বাধা এসে দাঁড়ায়, তবে শীঘ্রই সমস্ত বাধা অতিক্রম হয়ে আপনি বিয়ের পথে এগিয়ে যাবেন। ঘরের সদস্যদের সঙ্গে আজকের দিনটি খুব মজার দিন হবে। বাড়ির প্রবীণদের আশীর্বাদে আপনি ইতিবাচক বোধ করবেন। আপনি যদি সরকারি কোনও কাজ করেন, তবে আজ আপনাকে খুব ধৈর্য সহকারে কাজ করতে হবে। আপনার উপর কিছু বড় দায়িত্ব থাকতে পারে। ব্যবসায়ীরা আজ লাভবান হতে পারেন। টাকার পরিস্থিতি ঠিক থাকবে। স্বাস্থ্যের দিক থেকে আজ আপনি সর্দি-কাশির সমস্যায় পড়বেন।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ৭

শুভ সন্ধ্যা: দুপুর ১টা ৪৫ থেকে সন্ধ্যা ৭টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

অর্থের দিক থেকে আজ আপনার সাবধান হওয়া উচিত। আজ আপনাকে ঋণ নেওয়া এবং দেওয়া এড়ানো উচিত। আজ ধার করেও কোনও জিনিস কিনবেন না। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে সহোযোগিতা পাবেন। এর ফলে আপনি খুব কঠিন কাজ সহজেই সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনি যদি মিডিয়ার সঙ্গে যুক্ত থাকেন, তবে আজকের দিনটি আপনার জন্য খুব ব্যস্ত দিন হতে চলেছে। আপনি যদি আয়রনের ব্যবসা করেন তবে আজকের দিনটি আপনার জন্য ভালো হবে। পারিবারিক জীবনে হঠাৎ সমস্যা দেখা দিতে পারে। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য হ্রাস হতে পারে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২৩

শুভ সময়: বিকাল ৩টা থেকে রাত ১০টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কর্মক্ষেত্রে আপনি ভাল ফলাফল পেতে পারেন, তবে আপনাকে প্রতিটি সিদ্ধান্ত সাবধানে নিতে হবে। আপনি যদি বড় ব্যবসায়ী হন, তবে হঠাৎ আপনার কিছু কাজ মাঝখানে আটকে যেতে পারে। যদিও শীঘ্রই আপনার সমস্যার সমাধান হয়ে যাবে। কাজের ক্ষেত্রে আপনাকে কোনও দায়িত্বজ্ঞানহীন পদক্ষেপ না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি অফিসে আপনার সমস্ত কাজ পুরো দায়িত্ব এবং কঠোর পরিশ্রমের সঙ্গে সম্পন্ন করবেন। উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সমন্বয় ভালো হবে। এর বাইরে সহকর্মীদের সহযোগিতাও পাবেন। অর্থের অবস্থা ভাল থাকবে। আপনি যদি শপিংয়ের পরিকল্পনা করে থাকেন, তবে আজকের দিনটি এর জন্য একটি ভাল দিন। পিতামাতার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি তাদের আশীর্বাদ পাবেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি অনুকূল হবে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: সকাল ৮টা ১৫ থেকে দুপুর ২টা ৩০

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

পারিবারিক জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে। আজ আপনার বড় ভাই বা বোনের সহায়তায় বড় কোনও সমস্যা সমাধান হবে। জীবনসঙ্গীর সাথে আপনার সুসম্পর্ক বজায় থাকবে। খারাপ পরিস্থিতিতে আপনি তাদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। চাকরি হোক বা ব্যবসা, আজ আপনাকে উভয় ক্ষেত্রেই মনোযোগ দিতে হবে। অফিসে আপনার অসমাপ্ত কাজগুলি শেষ করার এবং সহকর্মীদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। আর্থিক সমস্যার কারণে আপনার যদি ছোট ব্যবসা শুরুর পরিকল্পনা আটকে থাকে, তবে আজ কিছু ভাল সংবাদ পেতে পারেন। খুচরা ব্যবসায়ীরা আশানুরূপ ফলাফল পেতে পারেন। আবহাওয়ার পরিবর্তনের কারণে আপনার স্বাস্থ্য হ্রাস পেতে পারে।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ২৬

শুভ সময়: বেলা ১২টা থেকে সন্ধ্যা ৬টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ আপনার জন্য দিনটি মিশ্র হতে চলেছে। কিছু ক্ষেত্রে আপনি ভাল ফলাফল পাবেন। অন্যদিকে, আপনি হতাশও বোধ করবেন। অফিসে আপনার দায়িত্ব বৃদ্ধি পেতে পারে, যার কারণে আপনি কিছুটা স্ট্রেস অনুভব করবেন এবং আপনি বিরক্তও হবেন। আপনার মনকে শান্ত রাখা এবং আপনার কাজে মনোনিবেশ করা আপনার পক্ষে ভাল। আপনি যদি ব্যবসা করেন এবং কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে আপনার যদি সমস্যা হয়, তবে আপনি অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিতে পারেন। মা বাবার স্বাস্থ্য হ্রাস পেতে পারে। এই সময়ে তাদের আরও ভাল যত্ন নিন। আজ আয় বাড়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি যদি নিজের অর্থনৈতিক সিদ্ধান্ত সাবধানতার সঙ্গে নেন, তবে আপনার মূলধনও বাড়বে।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: সকাল ৯টা থেকে বেলা ১২টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজকের দিনটি আপনার জন্য একটি ভাল দিন হবে। যে কোনও বড় সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। আজ আপনি ইতিবাচক বোধ করবেন। আপনি পরিবারের সদস্যদের সঙ্গে আরও বেশি সময় ব্যয় করার সুযোগ পাবেন। আপনি যদি বিবাহিত হন, তবে আপনার বিবাহিত জীবনকে ঠিক রাখতে আপনার জীবনসঙ্গীর প্রতি যত্ন নিন এবং সময় দিন। যদি সম্ভব হয় তবে আজ তাদের একটি দুর্দান্ত চমক দিন। অন্যদিকে আপনি যদি অবিবাহিত হন, তবে আজ বিয়ের প্রস্তাব পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনি ভাল ফলাফল পাবেন। অফিসে আপনার কাজকে প্রশংসা করা হবে। উচ্চ আধিকারিকরা আপনার কাজ নিয়ে সন্তুষ্ট হবেন। ব্যবসায়ীদের আজ প্রচুর লাভ হবে বলে আশা করা হচ্ছে, যা আপনার অর্থনৈতিক সমস্যার অবসান ঘটাবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আজ আপনি খুব সতেজ বোধ করবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২৬

শুভ সময়: সকাল ৮টা ৫৫ থেকে বেলা ১২টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। দীর্ঘকাল ধরে আটকে থাকা যে কোনও কাজ আজ আবার শুরু হতে পারে। আপনি যদি স্টেশনারি, ইলেক্ট্রনিক্স আইটেম বা খাবারের ব্যবসা করেন, তবে আজকের দিনটি আপনার জন্য আর্থিকভাবে খুব ভালো দিন হতে চলেছে। কর্মরত ব্যক্তিদের আজ খুব পরিশ্রম করতে হতে পারে। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। পরিবারের সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে। জীবনসঙ্গীর সঙ্গে আজকের দিনটি খুব বিশেষ হতে চলেছে। বাচ্চাদের লেখাপড়ার প্রতিবন্ধকতাগুলি দূর হবে এবং তারা দৃঢ়তার সঙ্গে অধ্যয়ন করতে সক্ষম হবেন। আপনি যদি মধুমেহর রোগী হন, তবে আপনাকে আপনার খাবারের প্রতি যত্ন নিতে হবে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৮টা ৫৫

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কর্মক্ষেত্রে আজ আপনাকে খুব সাবধানতা অবলম্বন করতে হবে, অন্যথায় ছোট্ট ভুল আপনার সমস্ত কঠোর পরিশ্রমকে নষ্ট করে দিতে পারে। চাকুরিজীবীদের উচ্চতর কর্মকর্তাদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখতে হবে। আপনি যদি কোনও ধরণের সমস্যার আটকে থাকেন, তবে আপনার তাদের সাহায্য নেওয়া উচিত। ব্যবসার বিষয়ে কোনও তাড়াহুড়া করবেন না। আজ আপনি স্বল্প লাভের সুযোগ পেতে পারেন। আপনি যদি ছাত্র হন, তবে অলসতা এড়িয়ে চলুন এবং আপনার পড়াশোনায় মনোনিবেশ করুন। আজ আপনি আপনার বাবার কাছ থেকে একটি বিশেষ উপহার পেতে পারেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ২টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

সামাজিক কাজে আজ আপনি খুব সক্রিয় থাকবেন। আজ কাজের ক্ষেত্রে অবনতি হতে পারে। আপনি যদি একটি নতুন প্রকল্পে কাজ করার সুযোগ পান, তবে এই সুযোগটি হাতছাড়া করতে দেবেন না। কঠোর পরিশ্রম করুন, যাতে আপনার পক্ষ থেকে কোনও ভুল না হয়। একই সঙ্গে ব্যবসায়ীরা আজ অর্থনৈতিক ঝামেলার মুখোমুখি হতে পারেন। অর্থের অভাবে আপনার কিছু কাজ অসম্পূর্ণ থেকে যেতে পারে। তবে এই ধরনের পরিস্থিতি বেশি দিন স্থায়ী হবে না, তাই খুব বেশি চিন্তা করবেন না। পারিবারিক জীবনে পরিস্থিতি অনুকূল থাকবে।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ২৯

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ১০টা

English summary

Daily Horoscope For 20 October 2020

Check out your Daily Horoscope For 20 October 2020.
Story first published: Tuesday, October 20, 2020, 5:00 [IST]
X