For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দৈনিক রাশিফল : ২০ নভেম্বর ২০২০

|

আজকে আপনার ভাগ্যে কী রয়েছে? আপনার ইচ্ছাগুলি পূর্ণ হবে নাকি ব্যর্থ হবেন? জানতে হলে পড়ুন দৈনিক রাশিফল।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজকের দিনটি আপনার জন্য একটি সাধারণ দিন হতে চলেছে। আজ বড় কোনও সমস্যা হবে না। অফিসে আপনার সমস্ত কাজ সুচারুভাবে শেষ হবে। সিনিয়র অফিসাররা আপনার কাজ দেখে খুব সন্তুষ্ট হবেন। অন্যদিকে, ব্যবসায়ীরা আজ ভাল মুনাফা পেতে পারেন। আপনার ব্যবসা যদি কাপড়ের হয়, তবে আপনি আজ একটি বড় সাফল্য পেতে পারেন। টাকার পরিস্থিতি শক্তিশালী হবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি অনুকূল হবে। আপনি মানসিক এবং শারীরিকভাবে খুব শক্তিশালী বোধ করবেন। সন্ধ্যায় আপনি কোনও ধর্মীয় স্থান ঘুরে দেখার সুযোগ পাবেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: সকাল ৬টা ২০ থেকে বেলা ১২টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনি যদি অবিবাহিত হন, তবে আজ আপনি একটি বিয়ের প্রস্তাব পেতে পারেন। তবে এ জাতীয় ক্ষেত্রে তাড়াহুড়ো করা ঠিক নয়, তাই বুঝেশুনে সিদ্ধান্ত নিন। বিবাহিতদের জন্য আজকের দিনটি খুব রোমান্টিক হতে চলেছে। আজ আপনি আপনার জীবনসঙ্গীর সঙ্গে অনেক স্মরণীয় দিন কাটাবেন। আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে একটি সুন্দর উপহারও পেতে পারেন। আপনি যদি চাকুরিজীবি হন, তবে আপনার কাজের সঙ্গে সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় তাড়াহুড়ো এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। আপনাকে অবশ্যই আপনার উচ্চ কর্মকর্তাদের সঙ্গে পরামর্শ করা উচিত। আজ ব্যবসায়ীরা আর্থিকভাবে লাভবান হতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি উত্তম হবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৯টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজ কর্মক্ষেত্রে আপনাকে সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। কাজের ক্ষেত্রে অফিসে অবহেলা করবেন না, অন্যথায় আপনার চাকরির সমস্যা হতে পারে। আপনি যদি সরকারি চাকরি পাওয়ার চেষ্টা করছেন, তবে আজ কিছু ভাল তথ্য পেতে পারেন। আজ ব্যবসায়ীদের জন্য একটি ব্যস্ত দিন হবে। ছোট ব্যবসায়ীরা আজ লাভবান হতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। আত্মীয়দের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। টাকার পরিস্থিতি শক্তিশালী হবে। আজ বাবার কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। গভীর রাত অবধি কাজ না করার বা জেগে না থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনার স্বাস্থ্য হ্রাস পেতে পারে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২৬

শুভ সময়: বেলা ১২টা থেকে সন্ধ্যা ৬টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ আপনাকে অফিসে খুব ভারসাম্যপূর্ণ আচরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি উচ্চ পদে কাজ করেন, তবে আপনাকে আপনার ক্রোধ নিয়ন্ত্রণ করতে হবে। অফিসে কর্মীদের উপর অতিরিক্ত রাগ করা থেকে বিরত থাকুন। অন্যদিকে, ব্যবসায়ীরা আর্থিক ক্ষতির মুখোমুখি হতে পারেন। অর্থের ক্ষেত্রে আপনি আপনার সিদ্ধান্তগুলি খুব যত্ন সহকারে নেবেন। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আপনি বাড়ির সদস্যদের সম্পূর্ণ সমর্থন পাবেন। আজ জীবনসঙ্গীর আচরণে কিছুটা নমনীয়তা দেখা দেবে। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। তবে অপব্যয় করা এড়িয়ে চলুন। স্বাস্থ্যের দিক থেকে আজ কানের কিছু সমস্যা হতে পারে।

শুভ রঙ: হালকা লাল

শুভ সংখ্যা: ৪৫

শুভ সময়: সকাল ৭টা থেকে বিকাল ৩টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

স্বাস্থ্য সম্পর্কে আজ অবহেলা করবেন না, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। আপনি যদি এই মুহুর্তে একটি সামান্য সমস্যার মুখোমুখি হন, তবে অবিলম্বে একজন ভাল ডাক্তারের পরামর্শ নিন। পারিবারিক জীবনে আজ কিছুটা সমস্যা দেখা দেবে। পরিবারের কোনও সদস্যের সঙ্গে আপনার মতবিরোধ হতে পারে। এ ক্ষেত্রে নিজেকে নিয়ন্ত্রণ করুন এবং আপত্তিকর শব্দ ব্যবহার করা এড়িয়ে চলুন। আজ জীবনসঙ্গীর সাথে সম্পর্কেরও অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। টাকার পরিস্থিতি স্বাভাবিক থাকবে। কর্মক্ষেত্রে আজকের দিনটি খুব ভাল। কঠোর পরিশ্রমের পরে আজ ব্যবসায়ীরা উপকৃত হতে পারেন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: বিকাল ৫টা ২৫ থেকে রাত ৯টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ অফিসে আপনি হঠাৎ কোনও সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনার কয়েকটি গুরুত্বপূর্ণ কাজের ফাইল হারিয়ে যেতে পারে। এমন পরিস্থিতিতে আপনি অনেক চাপের মধ্যে পড়বেন। তবে এমন পরিস্থিতিতে আপনার মনকে শান্ত রাখা দরকার। সরকারি চাকুরিজীবীদের জন্য আজকের দিনটি একটি ব্যস্ত দিন হবে। আপনার দায়িত্ব বাড়তে পারে। ব্যবসায়ীদের কোনও নতুন কাজ শুরু করার আগে সাবধানতার সঙ্গে চিন্তা-ভাবনা করা উচিত। দ্রুত মুনাফা অর্জনের জন্য কোনও ভুল সিদ্ধান্ত নেবেন না। পারিবারিক জীবন সুখের হবে। আপনি পিতামাতার আশীর্বাদ পাবেন। আজকের দিনটি অর্থনৈতিক ক্ষেত্রে অনেক বেশি ব্যয়বহুল হতে চলেছে। আজ আপনি না ভেবে প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: ভোর ৪টা থেকে দুপুর ২টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজকের দিনটি আপনার জন্য খুব ব্যস্ত দিন, তাহলেও আপনি নিজের জন্য সময় পাবেন। আপনি আপনার পছন্দসই কাজের দিকে মনোযোগ দেওয়ার সুযোগও পাবেন। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভাল হবে। আর্থিক অবস্থার উন্নতি সম্ভব। আজ আপনি কিছু অর্থ ব্যয় করতে পারেন। কর্মক্ষেত্রে আপনার বস আপনার কাজ দেখে খুব মুগ্ধ হবেন। যানবাহন সম্পর্কিত ব্যবসা করেন এমন ব্যক্তিরা আজ উপকৃত হতে পারেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং মানসিকভাবেও আপনি খুব ভাল থাকবেন।

শুভ রঙ: কমলা

শুভ সকাল: ৩৬

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৮টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আপনাকে বিতর্ক থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনি আইনী ঝামেলায় জড়াতে পারেন। আপনি যদি অফিসে উর্ধ্বতন কর্মকর্তাদের মতামতের সাথে একমত না হন তবে শান্ত থাকুন। রাগ করবেন না এবং এমন কোনও কাজ করবেন না যার ফলে ভবিষ্যতে আপনাকে অনুশোচনা করতে হয়। ব্যবসায়ীরা আজ কোনও বিশেষ লাভ করতে পারবেন না। তবে এই কারণে হতাশ হওয়ার দরকার নেই। যদি কয়েকদিন ধরে আপনার জীবনসঙ্গীর স্বাস্থ্যের অবস্থা ঠিক না থাকে, তবে আজ তার স্বাস্থ্যের উন্নতি হতে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি স্বাভাবিকের চেয়ে ভাল হবে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ৪৪

শুভ সময়: সন্ধ্যে ৬টা থেকে রাত ৯টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ যেকোনও কাজ সাবধানতার সহিত করার চেষ্টা করুন। ব্যবসায়ীদের প্রত্যাশিত ফলাফল পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে, বিশেষত যদি আপনার কাজ আমদানি রপ্তানির সাথে সম্পর্কিত হয় তবে আপনি ভাল আর্থিক সুবিধা পেতে পারেন। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। আজ পরিবারের সদস্যদের নিয়ে বেড়াতে যাওয়ার সুযোগ পাবেন। মা-বাবার স্বাস্থ্য ভাল থাকবে। মায়ের কাছ থেকে আর্থিক সুবিধা পাওয়া সম্ভব। আপনি যদি বিবাহিত হন তবে আপনার সঙ্গীর সাথে সম্পর্কের উন্নতি করার চেষ্টা করুন। স্বাস্থ্যের ক্ষেত্রে, আজ পা সম্পর্কিত কোনও সমস্যা হতে পারে।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: সকাল ৭টা থেকে সন্ধ্যে ৭টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

আপনি যদি কোনও বিদেশি সংস্থায় কাজ করেন তবে আজকের দিনটি আপনার জন্য খুব শুভ দিন হবে। আজ কাঠের ব্যবসায়ীরা ভাল আর্থিক সুবিধা পেতে পারেন। আপনার ব্যবসা বৃদ্ধি পাবে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। পরিবারের সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে। ঘরোয়া দায়িত্ব পালনে আপনি জীবনসঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি দীর্ঘকাল ধরে পৈত্রিক সম্পত্তি বিক্রি করার চেষ্টা করছেন, তবে আজ আপনার সাফল্য পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: সন্ধ্যে ৬টা ৪৫ থেকে রাত ১০টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

তাড়াহুড়ো করে এমন কোনও সিদ্ধান্ত নেবেন না, যার ফলে আপনার সমস্যা আরও বাড়বে। আপনি যদি নতুন কোনও চাকরীর সন্ধান করেন, তবে আজ আপনি একটি দুর্দান্ত অফার পেতে পারেন। জীবনসঙ্গীর মেজাজ ঠিক থাকবে না। পিতা-মাতার স্বাস্থ্য ভাল থাকবে এবং আজ আপনি তাদের সঙ্গে আরও বেশি সময় কাটানোর সুযোগ পাবেন। আজকের দিনটি আপনার জন্য যথেষ্ট ব্যস্ত হতে পারে, তাই আপনি খুব ক্লান্ত বোধ করবেন।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ৩৫

শুভ সময়: সকাল ৭টা ১৫ থেকে দুপুর ২টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ আপনি বড় ক্রয় করতে পারেন। তবে, এই সময়ে আপনাকে আপনার আর্থিক পরিস্থিতির দিকে নজর রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। অতিরিক্ত ব্যয় করা আগামী দিনে আপনাকে সমস্যায় ফেলতে পারে। আপনি আজ অফিসে একটি গুরুত্বপূর্ণ মিটিং-এ অংশ নিতে পারেন। অন্যদিকে, আপনি যদি ব্যবসা করেন তবে আজ আপনি ভাল লাভ আশা করতে পারেন। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আপনার বাবা যদি কয়েকদিন ধরে কোনও সমস্যায় পড়ে থাকেন, তবে আজ তার সমস্যার সমাধান হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি অনুকূল হবে।

শুভ রঙ: বাদামি

শুভ সংখ্যা: ৩০

শুভ সময়: দুপুর ১টা থেকে সন্ধ্যে ৭টা

English summary

Daily Horoscope For 20 November 2020

Check out your Daily Horoscope For 20 November 2020.
Story first published: Friday, November 20, 2020, 5:00 [IST]
X