For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজকের রাশিফল : ২০ ফেব্রুয়ারি ২০২০

|

আজ আপনার ভাগ্যে কী আছে তা জানতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন। তবে, দেখে নিন আপনার দিনটি কেমন কাটবে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আপনার কাজ এবং ব্যক্তিগত জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখা আজ আপনার পক্ষে খুব কঠিন হবে। গত কয়েক দিন ধরে, আপনি ক্রমাগত আপনার কাজ স্থগিত করে চলেছেন। আজ অফিসে কাজের চাপ আপনাকে এত জটিল করে তুলতে পারে যে, আপনি পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর খুব বেশি সুযোগ পাবেন না। প্রতিকূল পরিস্থিতিতে আপনার সঙ্গী পুরোপুরি সহায়ক হবে। আপনি যদি আজ একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে চলেছেন তবে, আপনি কোনও সিদ্ধান্তে পৌঁছাতে পারবেন না। এটি কিছু সময়ের জন্য স্থগিত করা ভাল। অর্থের দিক দিয়ে আজকের দিনটি উত্তম হবে। আজ ব্যয় কম হবে। আজ কিছুটা মানসিক উত্থান হবে।

শুভ রঙ: আকাশী নীল

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: বেলা ১২টা ৪০ থেকে দুপুর ৩টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজ আপনার মেজাজ খুব ভাল হবে এবং আপনি আপনার দিনটি পুরোপুরি উপভোগ করবেন। আপনি আপনার বন্ধু এবং পরিবারের সদস্যদের সঙ্গে অনেক মজা করবেন। আজ আপনি আপনার কাজের চাপ ছেড়ে দিন কারণ এই সুযোগগুলি প্রতিদিন পাওয়া যায় না। এই সময় অবাধে বেঁচে থাকার সময়, তাই এটি অযথা নষ্ট করবেন না। আপনার রোমান্টিক জীবনে আপনি আপনার সঙ্গীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন যা, আপনার সময়কে আরও বিশেষ করে তুলবে। অন্যদিকে, বিবাহিত দম্পতিদের আজ অযথা বিতর্ক এড়াতে হবে, অন্যথায় তা বাড়ির পরিবেশকে নষ্ট করবে। আপনার অফিসের পরিস্থিতি অনুকূল হবে। আপনি কোনও চাপ ছাড়াই আপনার কাজ শেষ করবেন। অর্থের দিক দিয়ে আপনি ভাগ্যবান হবেন। আপনার আর্থিক প্রচেষ্টা সফল হবে এবং আপনি আজ সম্পদ পাবেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি ভাল। দীর্ঘ সময় পরে, আপনি মানসিক শান্তি পাবেন।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: সকাল ১০টা ১০ থেকে দুপুর ১টা ৩০

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য স্বস্তিদায়ক হবে। আজ আপনি বেশ ভাল বোধ করবেন। মানসিকভাবেও আপনি দৃঢ় থাকবেন। স্বাস্থ্যের উন্নতিও আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলবে। আজ আপনি নিজের দিকে মনোনিবেশ করতে সক্ষম হবেন। আপনার আগ্রহগুলি সম্পর্কে চিন্তা করুন এবং এমন কিছু করার চেষ্টা করুন যা, আপনাকে খুশি করে। একইভাবে, আপনি যদি ইতিবাচকতা নিয়ে জীবনে এগিয়ে যান তবে, আপনি ছোট ছোট সমস্যাগুলি থেকে মুক্তি পাবেন। আজ আপনি আর্থিক সুবিধা পেতে পারেন যা, আপনার আর্থিক পরিস্থিতিকে আরও ভাল করে তুলবে। নতুন কোনও কাজে অর্থ বিনিয়োগের পরিকল্পনা করতে পারেন। আপনার বিবাহিত জীবনে সামঞ্জস্যতা থাকবে। আপনার সঙ্গীর সাথে খুব খুশিতে থাকবেন।

শুভ রঙ: গেরুয়া

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: দুপুর ৩টা ৩৫ থেকে সন্ধ্যে ৬টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ আপনি খুব মানসিকভাবে বিরক্ত হবেন। আপনার মনে অনেক উদ্বেগ থাকবে। আজ এমন অনেক বিষয় থাকবে যা, আপনার স্ট্রেস বাড়িয়ে তুলবে। এমন পরিস্থিতিতে আপনাকে ধৈর্য ধরতে হবে। যেকোনও পরিস্থিতিতে ভয় পাওয়ার পরিবর্তে সাহসী থাকুন। আপনি যদি ব্যবসায়ী হন তবে আজ আপনার পরিকল্পনাটি অনুসরণ বা সম্পূর্ণ করার জন্য কোনও গুরুত্বপূর্ণ ব্যক্তির কাছ থেকে পরামর্শ নেওয়া উচিত। আপনার আর্থিক পরিস্থিতির উন্নতি করতে আপনাকে অবশ্যই দৃঢ় সিদ্ধান্ত নিতে হবে। শুধু চিন্তা করে আপনার সময় নষ্ট করবেন না, অন্যথায় অনেক দেরি হয়ে যাবে। আজ অপ্রয়োজনীয় কাজ থেকে দূরে থাকুন। আপনি আপনার গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে মনোযোগ দিন। আজ যদি স্বামী / স্ত্রীর মধ্যে কোনও ধরনের কলহের সৃষ্টি হয়, তবে শান্ত থাকার চেষ্টা করুন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৩৬

শুভ সময়: দুপুর ২টা ১৫ থেকে সন্ধ্যে ৭টা ০৫

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজকের দিনটি আপনার জন্য সন্তুষ্টিজনক দিন হবে। প্রত্যেকে আপনার ইতিবাচকতা দেখে আপনার প্রশংসা করবে। আপনার রোমান্টিক জীবনে, আপনার সঙ্গীর সাথে সম্পর্কের মধ্যে যে সমস্যা ছিল তা আজ শেষ হবে এবং আপনারা উভয়ই অনুভব করবেন যে, আপনাদের ভালবাসা সত্য। একইসাথে বিবাহিত দম্পতিরাও সুখী হবেন। অর্থের দিক দিয়ে দিনটি আজ মিশ্র হবে। আজ আপনি বেশি কিছু বাঁচাতে পারবেন না। কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। আপনার কঠোর পরিশ্রম চালিয়ে যান এবং এগিয়ে যাওয়ার চেষ্টা করুন, তবে নিজের উপর বেশি কাজের চাপ যাতে না পড়ে সেদিকে খেয়াল রাখুন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: সকাল ১০টা ৩০ থেকে দুপুর ৩টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজকের দিনটি আপনার পক্ষে ভাল হবে না। আজ আপনাকে খুব চিন্তা করে চলতে হবে। আপনার গোপনীয়তা অন্যের সঙ্গে ভাগ করে নেবেন না। বাইরের লোকেদের যতটা সম্ভব আপনার ব্যক্তিগত সমস্যা থেকে দূরে রাখুন। ব্যবসায়ীদের অবশ্যই নতুন কিছু শুরু করার আগে পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা করা উচিত। আজ আপনার আর্থিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আপনি যদি কোনও বড় সময় ব্যয় করার কথা ভাবছেন, তবে সময়টি এর পক্ষে অনুকূল নয়। আপনার রোমান্টিক জীবনে আজ আপনার কিছুটা হতাশা থাকতে পারে। আজ আপনি আপনার সঙ্গীর সাথে দেখা করার সুযোগ পাবেন না। আপনি যদি বিবাহিত হন তবে, আপনার স্ত্রীর প্রতি আপনার আরও মনোযোগ দেওয়া উচিত।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: সন্ধ্যে ৬টা থেকে রাত ১০টা ২০

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ আপনি আপনার চারপাশের সবকিছু নিয়ে বেশ সন্তুষ্ট থাকবেন। আপনার স্ত্রীর সঙ্গে সম্পর্কের উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ, আপনার প্রিয়জনের আচরণে কিছু পরিবর্তন সম্ভব। অতীতকে ভুলে গিয়ে সে অবশ্যই আপনাকে ভালবাসতে পারে। এমন পরিস্থিতিতে আপনাকে অবশ্যই নিজের বিরক্তি ত্যাগ করতে হবে। আপনার রোমান্টিক জীবনে, আজকের দিনটি একটি সাধারণ দিন হবে। পারস্পরিক বোঝাপড়ার কারণে, আপনাদের দুজনের মধ্যে কোনও সমস্যা হবে না। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি উত্তম হবে। অর্থ নিয়ে আজ আর কোনও সমস্যা হবে না। আজ আপনার সমস্ত মনোযোগ আপনার কাজের দিকে থাকবে, সময়মতো আপনার সমস্ত কাজও শেষ হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে আপনি আজ ফিট থাকবেন।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ৪৩

শুভ সময়: বেলা ১২টা থেকে রাত ১০টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজকের দিনটি আপনার জন্য খুব চাপজনক হবে। আর্থিক সমস্যার কারণে বাড়িতে বিভেদ দেখা দিতে পারে। অর্থের অভাবে আপনি আজ নিজের পারিবারিক দায়িত্ব মিস করবেন। আপনার ক্রমবর্ধমান ব্যয় পরিচালনা করে আপনি নিজের আর্থিক অবস্থার উন্নতি করতে পারেন। সন্তানদের নিয়ে আপনি আজ খুব চিন্তিত হবেন। তাদের আচরণ আজ ঠিক হবে না। আপনার কঠোর পরিশ্রম করার ক্ষমতা রয়েছে। ব্যবসায়ীদের আজ সাবধান হওয়া দরকার। তাড়াহুড়ো করে নিজের ক্ষয়ক্ষতি মোকাবিলা করবেন না। আপনি যদি নতুন কোনও ব্যক্তির সঙ্গে ব্যবসা করতে যান তবে, সাবধানতার সহিত আপনার পদক্ষেপটি এগিয়ে নিন। স্বাস্থ্য আজ ঠিক হবে না।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২

শুভ সময়: সকাল ৮টা থেকে দুপুর ১টা ৩০

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনার চিন্তা না করে কথা বলার অভ্যাসটি আজ ঘরে কলহের সৃষ্টি করতে পারে। আপনি কথা বলার আগে ভাবুন অন্যথায় আপনার পরিস্থিতি আরও খারাপ হয়ে উঠবে। আজ আপনার আচরণ এবং বক্তব্য উভয়কেই নিয়ন্ত্রণ করা ভাল। আপনার স্ত্রীর মেজাজ ঠিক হবে না। সে আজ রেগে থাকতে পারে বা বিরক্ত বোধ করতে পারে। আপনি যদি কোনও সমস্যা নিয়ে আলোচনা করেন তবে, অবশ্যই একটি সংঘাত হবে। কর্মক্ষেত্রে দিনটি কিছুটা কঠিন হয়ে উঠবে। আপনি যদি নিযুক্ত হন তবে, আপনাকে কিছু গুরুত্বপূর্ণ এবং কঠিন কাজ দেওয়া যেতে পারে। আপনি যদি অবহেলা করেন তবে, আপনার বস আপনার প্রতি কঠোর হবে। আপনার আর্থিক পরিস্থিতি উন্নতির যেকোনও প্রচেষ্টা আজ ব্যর্থ হতে পারে। আজ আর্থিক সীমাবদ্ধতার কারণে অনেক নেতিবাচক চিন্তা মাথায় আসতে পারে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২৭

শুভ সময়: সকাল ৭টা ৩০ থেকে দুপুর ২টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

বেকারদের জন্য আজকের দিনটি একটি শুভ দিন হতে চলেছে। দীর্ঘদিন লড়াই করার পর আজ আপনি কিছু সুখবর পাবেন। যদি আপনি কোনও কাজের জন্য সাক্ষাৎকার দেন, তবে আজ আপনি সুসংবাদ পেতে পারেন। অর্থের দিক দিয়ে দিনটি ভাল হবে। আজ চিন্তা করে ব্যয় করুন, আনন্দিত হয়ে অর্থ ওড়াবেন না, সন্ধ্যেয় আপনি খালি হাতে বাড়ি ফিরবেন। আপনার ব্যক্তিগত জীবন সুখের হবে এবং আপনি আপনার পিতা-মাতার কাছ থেকে সমর্থন ও স্নেহ পাবেন। আপনি আজ আপনার স্ত্রীর সঙ্গে বেশি সময় ব্যয় করতে পারবেন না। হয়তো আপনার আজকের কাজটি আপনাকে সারা দিন খুব ব্যস্ত রাখবে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: সকাল ৭টা ৩০ থেকে দুপুর ১২টা ৫৫

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

হঠাৎ করেই আজ আপনার বাড়িতে কোনও অতিথি আসতে পারে এবং এটি আপনার দিনের সমস্ত পরিকল্পনাগুলিকে ব্যাহত করতে পারে। আর, আপনার কিছু সমস্যা দেখা দিতে পারে। অর্থের দিক দিয়ে দিনটি ব্যয়বহুল হবে। আজ আপনি প্রয়োজনের চেয়ে বেশি ব্যয় করতে পারেন। আপনি যদি অফিসে আপনার সিনিয়রদের সঙ্গে কোনও গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে কথা বলতে চান, তবে আত্মবিশ্বাসের সহিত এটি করুন। এটা সম্ভব যে আপনি অবশ্যই সাফল্য পাবেন। আপনি যদি ব্যবসা করেন তবে আজ আপনি একটি চাপজনক পরিস্থিতিতে আপনার সঙ্গীর সহায়তায় সহজেই কাজ করতে সক্ষম হবেন। আপনি যদি বিবাহিত হন তবে, আপনার সঙ্গীর সাথে আপনার বোঝাপড়া ভাল হবে। স্বাস্থ্যের দিক থেকে, আপনি আজ খুব ভাল অনুভব করবেন।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৯টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

অর্থের দিক দিয়ে দিনটি উপকারি হবে। আর্থিক লাভ হতে পারে। আপনি যদি নতুন কিছু কাজ বা ব্যবসা করার চেষ্টা করছেন তবে, আজ আপনি সাফল্য পেতে পারেন। কাজের কারণে আজ আপনাকে ভ্রমণ করতে হতে পারে। সুখ আপনার ব্যক্তিগত জীবনে থাকবে। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে ভাল ব্যয় করবেন। আজ আপনার স্ত্রীর সঙ্গে ছোটখাটো মতবিরোধ হতে পারে তবে, ধীরে ধীরে সবকিছু স্বাভাবিক হয়ে যাবে। আপনি সমস্ত পরিস্থিতি আপনার বোধগম্যতার সহিত পরিচালনা করবেন, কিন্তু আজ যদি আপনি আপনার দ্বারা নেওয়া কোনও সিদ্ধান্ত সম্পর্কে বিভ্রান্তির মধ্যে থাকেন তবে নিকটবর্তী কারও সঙ্গে কথা বলুন। আজ অপরিচিত লোকদের থেকে সাবধান থাকুন, তা না হলে আপনাকে প্রতারণার শিকার হতে হবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২৩

শুভ সময়: বেলা ১২টা থেকে রাত ৮টা ০৫

English summary

Daily Horoscope For 20 February 2020

Read your daily horoscope to get all the information related to your fate today. Let's see what the stars have in store for you.
Story first published: Thursday, February 20, 2020, 5:04 [IST]
X