For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজকের রাশিফল : ২ মে ২০২০

|

আপনার আজকের দিনটি কেমন হবে তা জানতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন। এখানে আপনি আপনার আর্থিক জীবন, প্রেম জীবন, বিবাহিত জীবন, ব্যবসা বা চাকরি সম্পর্কিত প্রতিটি প্রশ্নের উত্তর পাবেন। সুতরাং, আসুন দেখে নেওয়া যাক আপনার ভাগ্যে আজ কী লেখা আছে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি উত্তম হবে। আপনার প্রচেষ্টা সফল হবে এবং আজ আপনি কিছু অতিরিক্ত অর্থ উপার্জনেও সফল হতে পারেন। রাগে আপনি এমন কিছু কথা বলতে পারেন যা সিনিয়রদের কিছু কঠোর পদক্ষেপ নিতে বাধ্য করতে পারে। আপনার কাজের দিকে মনোনিবেশ করা এবং আপনার আচরণ সঠিক রাখা আপনার জন্য মঙ্গলজনক কাজ। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন এবং আপনার সুখ বাড়বে। আপনার স্ত্রীকে অজান্তেই সন্দেহ করা ভাল নয়। আপনাকে বুঝতে হবে যে দৃঢ় সম্পর্কের ভিত্তি ভরসার উপর নির্ভর করে। আজ, আপনার ভাল কিছু হবে না। শারীরিক দুর্বলতা আপনার কাজে বাধা হয়ে দাঁড়াতে পারে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ১৩

শুভ সময়: বেলা ১২টা থেকে সন্ধ্যে ৬টা ৩০

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

কর্মক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে। আপনার খারাপ পারফরম্যান্সের কারণে সিনিয়ররা আপনাকে নিয়ে খুব হতাশ হতে পারে। বিশেষত আপনি যদি এই মুহুর্তে বাড়ি থেকে কাজ করেন তবে আপনার সমস্ত মনোযোগ কাজে মনোনিবেশ করুন। দিনটি ব্যবসায়ীদের জন্য উৎসাহ-উদ্দীপনায় পূর্ণ হবে। ব্যবসায়িক মন্দার কারণে আপনার আর্থিক দিকটিও দুর্বল হতে পারে। পারিবারিক ক্ষেত্রে, আপনার জন্য আজকের দিনটি শুভ হবে। আজ, আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে আপনার আদর্শগত পার্থক্যগুলি কাটিয়ে উঠতে যথাসাধ্য চেষ্টা করবেন। পারিবারিক দায়িত্ব বাড়তে পারে তবে সঙ্গীর সহায়তায় আপনি প্রচুর স্বস্তি পাবেন। প্রেমের ক্ষেত্রে দিনটি বিতর্কিত হবে। তৃতীয় কারুর হস্তক্ষেপ আপনাদের মধ্যে ভুল বোঝাবুঝি বাড়িয়ে তুলতে পারে। আপনার স্বাস্থ্য আজ দুর্বল হবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: বেলা ১১টা ৪৫ থেকে রাত ৮টা ৩০

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

স্বাস্থ্যের দিক থেকে দিনটি ভাল হবে। আপনার উপর যদি কাজের চাপ বেশি থাকে তবে আপনি চাকরি পরিবর্তন করার সিদ্ধান্ত নিতে পারেন। পিতা-মাতার ভালবাসা এবং সমর্থন পাবেন। আপনার সঙ্গীর সাথে সময় কাটানোর জন্য দিনটি দুর্দান্ত। আজ আপনি তার সমস্ত অভিযোগের সমাধান করার চেষ্টা করবেন। বিরোধীরা আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে, তাই আপনি কেয়ারফুল থাকুন। আজ কিছু আর্থিক সুবিধা পাওয়া সম্ভব।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৯টা

এই মাসটি কোন রাশিচক্রের জন্য কেমন হবে, জানতে পড়ুন মাসিক রাশিফল : মে ২০২০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ আপনি আপনার সঙ্গীর সাথে কিছু আনন্দময় মুহূর্ত কাটানোর সুযোগ পেতে পারেন। এছাড়াও, আজ আপনি নিজের সম্পর্কের ব্যাপারে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। বিবাহিতদের জন্য দিনটি স্বাভাবিক হবে। আপনার সঙ্গীর সাথে আপনার ছোট ছোট বিতর্ক হতে পারে তবে, এটি আপনার ভালবাসাকে হ্রাস করবে না। কর্মক্ষেত্রে দিনটি অনুকূল। ব্যবসায়ীরা আজ অর্থনৈতিক লাভ করতে পারেন। আজ আপনার মেজাজ খুব ভাল থাকবে এবং আপনার দিনটি খুব বিশেষ হবে। আপনি মানুষকে সহায়তা করবেন যা সমাজে আপনার সম্মান এবং খ্যাতি বাড়িয়ে তুলবে। এছাড়াও, সবাই আপনার গুণাবলীর প্রশংসা করবে।

শুভ রঙ: হালকা হলুদ

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: সকাল ৯টা থেকে দুপুর ২টা ৩০

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

কোনও নতুন কাজ শুরু করার জন্য দিনটি অনুকূল নয়। আপনাকে উপযুক্ত সময়ের জন্য অপেক্ষা করতে হবে। অর্থের পরিস্থিতিতে কিছুটা উন্নতি সম্ভব। আজ আপনি নিজের জ্ঞান দিয়ে কিছু অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। তবে এগিয়ে যাওয়ার জন্য আরও কঠোর পরিশ্রম করা দরকার। কিছু আটকে থাকা কাজের দিকেও মনোযোগ প্রয়োজন। অবহেলা ক্ষতিকারক হতে পারে। বিবাহিত জীবনের জন্য আজকের দিনটি উত্তম হবে। আপনাদের মধ্যে ভালবাসা বৃদ্ধি পাবে। আজ আপনার সঙ্গী আপনাকে সারপ্রাইজ দিতে পারে। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি ভাল নয়। ভাল সংস্থান এবং ভাল চিন্তা এই মুহূর্তে আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ। পরিবারে সুখ ও শান্তি থাকবে। আজ আপনি সতেজ বোধ করবেন।

শুভ রঙ: গোলাপি

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৯টা ১৫

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

পারিবারিক সমস্যা বাড়তে পারে। আজ জীবনসঙ্গীর কাছ থেকে কোনও সহযোগিতা আসবে না। এটি আপনার অনুভূতিকে ক্ষতিগ্রস্ত করবে। অর্থনৈতিক ক্ষেত্রে, দিনটি ব্যয়বহুল হবে। আজ আপনার অর্থ খুব বেশি ব্যয় হতে পারে। কর্মক্ষেত্রে ক্লান্তি থাকবে। মুলতুবি থাকা কাজগুলি শেষ করার চাপ থাকবে। ব্যবসায়িক বিষয় নিয়ে বিভ্রান্তি থাকবে। এমন পরিস্থিতিতে আপনার নির্দিষ্ট কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত। আপনি যদি তাড়াহুড়োয় সিদ্ধান্ত নেন, তবে বড় ভুল হতে পারে। আজ, কিছুই ঠিক হবে না।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: বিকাল ৫টা ০৫ থেকে রাত ৯টা ৫৫

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

বৈবাহিক জীবনে আরও মনোযোগ দেওয়া দরকার। চাকুরিজীবীদের আরও সিরিয়াস হতে হবে। আপনি যদি ব্যবসা করেন তবে এমন লোকেদের সঙ্গে যোগাযোগ করা এড়িয়ে চলুন যারা আপনার খ্যাতিকে ক্ষতিগ্রস্ত করতে পারে। ব্যবসায়ের যেকোনও প্রস্তাব গ্রহণের আগে ভালো করে চিন্তা করুন। আর্থিক পরিস্থিতি আজ সাধারণ হতে চলেছে। আপনার আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্যতা বজায় রাখতে হবে।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: সকাল ৯টা থেকে দুপুর ১টা ৩০

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

অযথা চিন্তিত হয়ে আপনার মানসিক শান্তি বিঘ্নিত করবেন না। যদি কোনও সমস্যা হয় তবে সমাধানের চেষ্টা করুন। অর্থনৈতিক ক্ষেত্রে, আজকের দিনটি স্বাভাবিক হবে। আপনার বাজেট ভারসাম্যপূর্ণ হবে। এর বাইরে আজ আপনি নিজের আর্থিক পরিকল্পনায়ও কিছু পরিবর্তন আনতে পারেন। স্ত্রীর সঙ্গে সম্পর্কে মধুরতা থাকবে। অন্যদিকে, অবিবাহিতরা যদি লাভ ম্যারেজ করতে চান তবে আজ আপনার সামনে কোনও বাধা আসতে পারে। আপনার স্বাস্থ্যের উন্নতির সাথে সাথে, আজ আপনি আপনার আটকে থাকা কিছু কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: সকাল ১০টা থেকে বিকাল ৪টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

কর্মক্ষেত্রে আজকের দিনটি মঙ্গলজনক হবে। আপনার অগ্রগতির সম্ভাবনা সবচেয়ে বেশি। আপনি যেভাবে কঠোর পরিশ্রম করছেন তা দেখে আপনার সিনিয়ররা আজ আপনাকে সুসংবাদ দিতে পারে। ব্যবসায়ীরা কাজের বৃদ্ধি দেখতে পাবেন। তবে, ব্যবসার বিষয়ে কারও উপরে বেশি নির্ভর না করার পরামর্শ দেওয়া হচ্ছে। দীর্ঘদিন পর আজ আপনি আপনার পরিবারের সঙ্গে একটি মজার দিন কাটাবেন। অর্থনৈতিক ক্ষেত্রে, দিনটি খুব লাভজনক হবে। আয় বাড়ার সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে সামঞ্জস্যতা থাকবে। জীবন সঙ্গীর সাথে সম্পর্ক অত্যন্ত ভালো হবে। স্বাস্থ্য ভালো থাকার ফলে আপনি মানসিকভাবে শান্তি ও সুখ বোধ করবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২৯

শুভ সময়: সকাল ৭টা থেকে দুপুর ৩টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

বিবাহিত জীবনে, আজকের দিনটি আপনার জন্য একটি উত্তম দিন হবে। স্ত্রীর রাগ শান্ত হবে এবং আচরণও বদলে যাবে। আপনি যদি একটু চেষ্টা করেন তবে আপনাদের মধ্যে দূরত্বটি শেষ হতে পারে। কর্মক্ষেত্রে আপনাকে কিছু সমস্যার মুখোমুখি পড়তে হতে পারে, যা আপনার মধ্যে মানসিক চাপ তৈরি করবে। হয়তো আপনার কিছু কাজ মাঝখানে আটকে যাবে। এমন পরিস্থিতিতে বিরক্ত হওয়ার পরিবর্তে আপনার সহকর্মীদের এবং উচ্চপদস্থ কর্মকর্তাদের সহায়তা নেওয়া উচিত। অর্থ ঠিক থাকবে। ব্যস্ত রুটিন সত্ত্বেও, আজ আপনি নিজের জন্য সময় পাবেন এবং বিশ্রামের দিকেও মনোযোগ দেবেন।

শুভ রঙ: গোলাপি

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: বেলা ১২টা ৩০ থেকে সন্ধ্যে ৬টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আপনি যদি অন্যের নির্দেশে আপনার আর্থিক সিদ্ধান্ত নেন তবে আজ আপনার ক্ষতি হতে পারে। অর্থের দিক দিয়ে বুদ্ধিমানের সহিত কাজ করুন। পারিবারিক জীবনে সুখ থাকবে। আজ আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে বাড়িতে অনেক মজা করবেন। সিনিয়রদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে এবং আপনি পূর্ণ সুবিধা পাবেন। দিনটি ব্যবসায়ীদের জন্য উপকারি হবে। আপনার প্রচেষ্টা সফল হবে এবং ব্যবসায়েও উন্নতি হবে। আজ আপনি একটি বড় ব্যবসায়িক সিদ্ধান্ত নিতে পারেন। কিছু খারাপ প্রকৃতির মানুষ আপনার পথে আজ কিছু বাধার সৃষ্টি করতে পারে, তাই সাবধান থাকুন। আজ আপনার মানসিক উদ্বেগ দূর হবে এবং আপনি শারীরিকভাবে সুস্থ থাকবেন।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা : ৫

শুভ সময়: সকাল ৮টা ৩০ থেকে দুপুর ২টা ৩০

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

অর্থ সম্পর্কিত বিষয়ে সতর্কতা অবলম্বন করা দরকার। আজ আপনার কিছু আর্থিক ক্ষতি হতে পারে। আজ কর্মক্ষেত্রে, আপনার কঠোর পরিশ্রম সফল হতে পারে। ব্যবসায়ের পরিকল্পনা সাফল্য লাভ করবে এবং আবার আপনার ব্যবসায় গতি আসবে। পরিবারে সুখ ও শান্তি থাকবে। অন্যদিকে, আপনার প্রতি আপনার সঙ্গীর অসতর্ক আচরণ আপনাকে অসন্তুষ্ট করতে পারে। এটা সম্ভব যে বিবাহিত জীবন থেকে আপনার আগ্রহ হ্রাস পেতে শুরু করে। এমন পরিস্থিতিতে আপনাদের আবার একে অপরকে বুঝতে হবে। প্রেমের সম্পর্কে সামঞ্জস্যতা থাকবে। যদিও আপনার আজকের সাক্ষাৎটি বেশিদিন স্থায়ী হবে না তবে আপনার সঙ্গীর সাথে কাটানো এই সুন্দর মুহূর্তগুলি আপনার জন্য স্মরণীয় হয়ে থাকবে। আপনার স্বাস্থ্য ঠিক থাকবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৯টা

English summary

Daily Horoscope For 2 May 2020

Read your daily horoscope to know how your day will be. Here you will get the answer to every question related to your financial life, love life, married life, business or job.
Story first published: Saturday, May 2, 2020, 5:01 [IST]
X