For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজকের রাশিফল : ২ মার্চ ২০২০

|

প্রতিদিনের রাশিফল ​​আপনাকে দিনের আপনার আর্থিক পরিস্থিতি, ব্যবসা, চাকরি, স্বাস্থ্য ইত্যাদি সম্পর্কিত সমস্ত তথ্য প্রদান করে। চলুন আজ আপনার ভাগ্যে কি আছে তা জেনে নেওয়া যাক।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ আপনার স্বাস্থ্য ভাল থাকবে না। আপনি কোনও বিষয়ে উদ্বিগ্ন হবেন, পাশাপাশি আপনার অলসতা আপনাকে কোনও কাজ সঠিকভাবে করতে বাধা দেবে। অর্থের ক্ষেত্রে আপনাকে সাবধান হওয়া দরকার। আপনাকে আজ ঋণ দেওয়া এড়াতে হবে অন্যথায় আপনার অর্থ দীর্ঘ সময়ের জন্য আটকে যেতে পারে। বিবাহিত জীবনে, আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে আরও বেশি সময় কাটাতে পছন্দ করবেন। প্রেম এবং রোম্যান্সের ক্ষেত্রে দিনটি দুর্দান্ত হবে। আপনার সঙ্গীর সাথে এই দিনটি উপভোগ করবেন।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৭টা ৩০ থেকে সন্ধ্যে ৭টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনার বিবাহিত জীবনে সুখ ও শান্তি বজায় রাখতে আপনার বক্তব্য এবং আচরণ উভয় দিকেই আপনাকে মনোযোগ দিতে হবে অন্যথায়, আপনার আগ্রাসী প্রকৃতির কারণে আপনাদের মধ্যে দূরত্ব বাড়তে পারে। প্রতিদিন আপনাদের বিতর্ক আপনার সন্তানদের উপরও খারাপ প্রভাব ফেলছে। ব্যবসায়ের দিক থেকে আপনি আজ বেশ অলস হয়ে থাকবেন। অফিসে আপনার কাজ আপনার সিনিয়রদের প্রত্যাশা অনুযায়ী হবে না। অর্থের দিক দিয়ে দিনটি সাধারণ হবে। আপনি যদি আজ অর্থনৈতিক লেনদেন করেন তবে রসিদ নিতে ভুলবেন না।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: বিকাল ৩টা থেকে রাত ৮টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

কর্মক্ষেত্রে দিনটি আজ মঙ্গলজনক হবে। ব্যবসার ক্ষেত্রে আজ আপনি ভাল লাভ পাবেন। নতুন ব্যবসায়ের দুর্দান্ত অফার পেতে পারেন। কিন্তু, একটি কাজে মনোনিবেশ করা ভাল। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে খুব ভাল সময় কাটানোর সুযোগ পাবেন। আপনি আজ আপনার প্রিয়তমের সঙ্গে পিকনিকে যেতে পারেন। আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। আপনি যদি শিক্ষার্থী হন তবে আপনি অধ্যয়নের উপর মনোযোগ বোধ করবেন না। অকারণে আপনার মূল্যবান সময় নষ্ট করবেন না, আপনার সময়টি সঠিকভাবে ব্যবহার করতে শিখুন। আজ নিজের স্বাস্থ্য সম্পর্কে রিল্যাক্স থাকুন। আপনার স্বাস্থ্য খুব ভাল হবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২৫

শুভ সময়: বিকাল ৪টা থেকে সন্ধ্যে ৭টা ৪৫

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। আপনি পরিবারের সঙ্গে আরও সময় কাটাতে সক্ষম হবেন। মানসিকভাবেও আপনি খুব ভাল অনুভব করবেন। আপনি যদি নিজের আর্থিক সিদ্ধান্তগুলি বুদ্ধিমানের সহিত গ্রহণ করেন তবে, আপনি অবশ্যই আসন্ন দিনে ভাল ফলাফল পাবেন। স্ত্রীর সঙ্গে সম্পর্ক আপনার বিবাহিত জীবনে দৃঢ় এবং সুখী হবে। আপনি যদি শিক্ষার্থী হন তবে পরীক্ষায় যথাযথ ফলাফল পেতে পারেন। আপনার সাফল্য আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। অফিসের পরিবেশ ইতিবাচক হবে। এছাড়াও, আপনি সিনিয়রদের কাছ থেকে গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: গোলাপি

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সন্ধ্যে ৭টা থেকে রাত ৯টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজকের দিনটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। গত কয়েক দিন ধরে আপনি আপনার কিছু কাজ স্থগিত করছেন, তবে আজ আপনি এগুলি সম্পন্ন করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। আজ, আপনার সমস্ত কাজে আপনি আপনার স্ত্রীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। সে আপনার প্রতিটি সিদ্ধান্তে আপনাকে সমর্থন করবে এবং কঠিন সময়ে আপনার পাশে দাঁড়াবে। আজ আপনি অনেকের কাছ থেকেই সাহায্য পেতে পারেন। দিনটি আপনার জন্য খুব ব্যস্ত দিন হতে চলেছে। বাবার স্বাস্থ্যের উন্নতি হবে, যা আপনার বড় উত্তেজনা দূর করবে। আর্থিক পরিস্থিতি শক্তিশালী থাকবে। আপনি যদি বিনিয়োগ করতে চান, তবে সময়টি অনুকূল।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: সকাল ৯টা ২০ থেকে দুপুর ২টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

রোমান্টিক জীবনের ক্ষেত্রে, আজ আপনার সম্পর্ক নিয়ে আপনি কিছুটা দ্বিধায় পড়ে যাবেন। আপনার মনে অসন্তোষের অনুভূতি থাকবে এবং আপনি কোনও সিদ্ধান্ত নিতে পারবেন না। যদি আপনি মনে করেন যে, আপনাদের সম্পর্ক দীর্ঘস্থায়ী হবে না, তবে আপনাকে তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেওয়া এড়াতে হবে। আপনি যদি বিবাহিত হন তবে আপনার স্ত্রীর সঙ্গে পার্থক্য আজ বড় হতে পারে। প্রিয়জনকে বোঝার চেষ্টা করুন এবং তার চিন্তাভাবনাগুলি উপেক্ষা করবেন না। আজ বন্ধুদের সঙ্গে ভ্রমণ আপনাকে একটি দুর্দান্ত অনুভূতি দিতে পারে। চাকুরিজীবীদের জন্য দিনটি কিছুটা ঝামেলাকর হবে। আপনাকে একইসাথে একাধিক কাজ মোকাবিলা করতে হতে পারে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: দুপুর ১টা ২৫ থেকে রাত ১০টা ১০

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

অফিসে যদি কাজের চাপ খুব বেশি বেড়েছে, তবে আপনার নিজের দিনের পরিকল্পনা করা উচিত এবং পদ্ধতিগতভাবে কাজ করা উচিত। এটি আপনাকে তাড়াহুড়ো থেকে বাঁচাবে এবং আপনি চাপ অনুভব করবেন না। আপনি যদি ব্যবসা করেন তবে, আজ আপনার কাজের সাথে সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ এবং বড় সিদ্ধান্ত না নেওয়াই ভাল। এছাড়াও, যদি এটি খুব প্রয়োজনীয় না হয় তবে আজ ভ্রমণ করবেন না কারণ এটি আপনার সময় এবং অর্থ ধ্বংস করবে। যদিও আর্থিক অবস্থা ভাল থাকবে, আপনাকে অযথা বেশি ব্যয় করা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার স্ত্রীর সাথে মিষ্টি সম্পর্ক থাকবে। আজ আপনি আপনার প্রিয়জনের সাথে কিছু সিরিয়াস বিষয় নিয়ে আলোচনা করতে পারেন।

শুভ রঙ: হালকা সবুজ

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: সকাল ৫টা ৫০ থেকে দুপুর ২টা ১৫

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

প্রেমের ক্ষেত্রে আপনাকে তাড়াহুড়ো করা এড়াতে হবে। আপনি যদি আজ জানতে পারেন যে অফিসের কেউ আপনাকে পছন্দ করে এবং আপনার সাথে ভালবাসার জীবন শুরু করতে চায় তবে ধৈর্য ধরুন। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না অন্যথায়, এটি আপনার কাজের উপর খারাপ প্রভাব ফেলতে পারে। আপনি খুব ভাল করেই জানেন যে কঠোর পরিশ্রমের সাথে আপনি এই অবস্থানটি অর্জন করেছেন, সুতরাং এখন আপনার নিজের কাজের দিকে মনোনিবেশ করা উচিত। আজ অর্থ সম্পর্কে অযত্ন করবেন না। ভবিষ্যতের পরিকল্পনাগুলি যাতে বাধাগ্রস্ত না হয় সে জন্য সঞ্চয়ে মনোনিবেশ করুন। পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। আজ, আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে খুব বেশি সময় ব্যয় করতে পারবেন না।

শুভ রঙ: হালকা হলুদ

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: বেলা ১২টা ৩০ থেকে সন্ধ্যে ৭টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনি কর্মক্ষেত্রে ভাল ফলাফল পাবেন বলে আশা করা হচ্ছে। কর্মচারীরা তাদের উচ্চ কর্মকর্তাদের সমর্থন পাবেন। ব্যবসায় আপনিও লাভ পাবেন বলে আশা করা হচ্ছে। কোনও আটকে পড়া কাজ শেষ হওয়ার উচ্চ সম্ভাবনা রয়েছে যার ফলে আর্থিক লাভ হতে পারে। আজ, আপনার স্ত্রীর আচরণ অত্যন্ত ইতিবাচক এবং প্রেমময় হবে। আপনার ব্যস্ত রুটিন থেকে কিছুটা সময় নিয়ে আপনি আজ বেড়াতে যেতে পারেন। আপনাদের দুজনের মধ্যে আজ কিছু ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে বলে প্রেমময় দম্পতিদের যত্নবান হওয়া দরকার। স্বাস্থ্যের দিক দিয়ে সময়টি অনুকূল হবে। আজ আপনি খুব আনন্দিত থাকবেন।

শুভ রঙ: আকাশী নীল

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: সন্ধ্যে ৬টা ৩০ থেকে রাত ১০টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

যদি কোনও পরিবারের সদস্যের সঙ্গে আপনার সম্পর্কের তিক্ততা থাকে, তবে আজ আপনার প্রতি তার মনোভাব বদলে যাবে। আপনি অনুভব করবেন যে, তার দৃষ্টিভঙ্গি ইতিবাচক হয়ে উঠেছে। এই সবকিছু আপনার প্রচেষ্টার ফলাফল। প্রেমের ক্ষেত্রে, আপনার নিজের জেদী প্রকৃতি নিয়ন্ত্রণ করা প্রয়োজন। আপনার সঙ্গীর দিকটিও আপনার বোঝা উচিত। আপনি যদি বিবাহিত হন তবে আপনার স্ত্রীর সঙ্গে বিনয়ের সহিত কথা বলুন। অর্থের দিক দিয়ে আজ মিশ্র ফলাফল হবে। আয়ের নতুন উৎস পাওয়ার সম্ভাবনা রয়েছে তবে, ব্যয় নিয়ন্ত্রণ করা হবে না। চাকুরিজীবীদের কাজের দিকে মনোনিবেশ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আজ পরিস্থিতি সামাল দেওয়া আপনার পক্ষে কঠিন হতে পারে।

শুভ রঙ: বাদামি

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: বিকাল ৩টা থেকে রাত ৮টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আপনার বিবাহিত জীবনে বা প্রেমের জীবনে যদি কোনও সমস্যা হয় তবে আজ আপনি এটি মোকাবিলার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। আপনি আজ সাফল্য নাও পেতে পারেন তবে আপনার উৎসাহ কমবে না। আজ ঘরে যেকোনও ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা হতে পারে, যা ঘরের পরিবেশকে ভাল রাখবে। আপনি এতে অংশ নেবেন এবং এর প্রস্তুতিতে খুব ব্যস্ত থাকবেন। অতিরিক্ত কাজের চাপ দিয়ে নিজেকে নিঃশেষ না করাই ভাল হবে। এটি আপনাকে কেবল শারীরিকভাবেই নয় মানসিকভাবেও বিরক্ত করবে। যদিও উচ্চ আধিকারিকরা কাজের প্রতি আপনার উৎসর্গ দেখে মুগ্ধ হবেন এবং আপনার প্রশংসাও করবেন, আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি যত্নও নিতে হবে। অর্থের দিক দিয়ে দিনটি উত্তম। আয় বাড়ার প্রবল সম্ভাবনা রয়েছে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: সকাল ৮টা ২০ থেকে বিকাল ৩টা ৪০

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনার উজ্জ্বল ভবিষ্যতের পরিকল্পনা করার জন্য দিনটি খুব ভাল। যদি আপনি কোনও নতুন কাজ শুরু করার কথা ভাবছেন এবং আপনার আর্থিক সহায়তার প্রয়োজন হয় তবে আজ আপনি কিছু ভাল সংবাদ পেতে পারেন। পরিবারে সুখ ও শান্তি থাকবে। এটি পরিবারের সাথে একটি দুর্দান্ত দিন হবে। আপনি আজ একটি ভাল কাজের অফারও পেতে পারেন। আপনি যদি বিজ্ঞতার সহিত সিদ্ধান্ত গ্রহণ করেন, তবে আপনার ক্যারিয়ারটি নতুন দিকে এগিয়ে যাবে। আজ আপনি আপনার শত্রু এবং বিরোধীদের উপর প্রভাব ফেলবেন। তারা চাইলেও আপনার ক্ষতি করবে না। আপনি আপনার স্ত্রীর সঙ্গে বিরোধের অবসান ঘটাতে সফল হবেন। আপনার বিবাহিত জীবনে আপনি খুব সুখী হবেন। স্বাস্থ্য সংক্রান্ত বিষয় ঠিক থাকবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: দুপুর ১টা থেকে বিকাল ৫টা

English summary

Daily Horoscope For 2 March 2020

Daily horoscope gets you all the information related to your financial situation, business, job, health etc. of the day. Let's find out what is in your fortune today.
Story first published: Monday, March 2, 2020, 5:21 [IST]
X