For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দৈনিক রাশিফল : ২ ফেব্রুয়ারি ২০২০

|

আপনি আজ ভাগ্যবান হতে পারেন এবং আপনার সমস্ত স্বপ্নপূরণ হতে পারে। তবে, কারও কারও সামনে চ্যালেঞ্জ থাকবে। দেখে নিন ২ ফেব্রুয়ারির দৈনিক রাশিফল।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ আপনি বড় উদ্বেগ থেকে মুক্তি পেতে পারেন। যদি আপনার কাজটি দীর্ঘ সময়ের জন্য স্থগিত থাকে, তবে এটি আবার শুরু করার জন্য কিছু নতুন পরিকল্পনা করুন। এটা সম্ভব যে আপনি এটি থেকে উপকৃত হবেন। আপনি যদি ব্যবসায়ী হন তবে বিদেশ থেকে আপনি কিছু লাভ করতে পারবেন। অর্থের দিক দিয়ে আজকের দিনটি স্বাভাবিক হবে, তাই বুদ্ধিমানের সহিত ব্যয় করুন। আপনার বিবাহিত জীবনে প্রেম এবং সুখ থাকবে। জীবনসঙ্গীর আচরণ ভাল হবে। আজ, আপনারা উভয়েই আপনাদের পুরনো স্মৃতি পুনরুদ্ধার করতে পারেন। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে ভালবাসা এবং সমর্থন উভয়ই পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। আপনি সবার সমর্থন এবং স্নেহ পাবেন। স্বাস্থ্যের উন্নতি হবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২৪

শুভ সময়: দুপুর ১টা থেকে বিকাল ৫টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজ আপনার পারিবারিক পরিবেশ খুব ভাল থাকবে। আপনি আপনার বুদ্ধি দিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে বিতর্ক শেষ করবেন। পরিবারের সদস্যদের মধ্যে ভালবাসা ও ঐক্য দেখা দেবে। এর পাশাপাশি আপনি নিজের ঘরোয়া দায়িত্ব সম্পর্কেও অত্যন্ত সিরিয়াস থাকবেন। আপনার বাবা-মা আপনার উপর খুব খুশি হবে এবং পরিবারের অন্যান্য সদস্যরাও আপনাকে শ্রদ্ধা করবে। আপনার রোমান্টিক জীবন আজ বাধামুক্ত হবে। যদি আপনার পিতা-মাতারা এই সম্পর্কের বিরোধিতা করে থাকেন তবে, আজ আপনি তাদের আস্থা অর্জন করতে পারেন এবং আপনি তাদের অনুমোদন পেতে পারেন। আপনি যদি বিবাহিত হন তবে, আপনার স্ত্রীর জন্য কিছুটা সময় রাখুন যাতে সে অবহেলিত বোধ না করে। অর্থের দিক দিয়ে একটু সতর্কতা অবলম্বন করুন, বিশেষত যদি আপনি আজ কোনও বড় লেনদেন করেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: দুপুর ১টা ০৫ থেকে বিকাল ৫টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজ আপনি খুব ভাল মেজাজে থাকবেন। রোমান্টিক সম্পর্কের ক্ষেত্রে, আপনি আজ খুব ভাগ্যবান হবেন। আপনি যদি অবিবাহিত হন তবে, আজ আপনি আপনার সঙ্গীকে খুঁজে পাবেন। বিবাহিত ব্যক্তিদের জন্যও এটি একটি ভাল দিন। শিক্ষার্থীদের জন্য সময়টি অনুকূল। আজ অর্থনৈতিক ক্ষেত্রে মিশ্র ফলাফল হবে। আয় ভাল হবে তবে ব্যয় বৃদ্ধির কারণে আপনি কিছুটা চিন্তিত হবেন। আজ কাজ সম্পর্কিত ভ্রমণ সম্ভব। যদিও এই যাত্রাটি স্বল্প হবে, তবে এটি আপনাকে ক্লান্ত করতে পারে। আপনার অবশ্যই বিশ্রাম দরকার, অন্যথায় আপনার স্বাস্থ্য খারাপ হতে পারে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: সন্ধ্যে ৬টা ১৫ থেকে রাত ৯টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ, আপনার আপনার আচরণ অত্যন্ত কঠোর হবে যার কারণে, কারুর সঙ্গে আপনার বিতর্ক হতে পারে। পরিস্থিতি যাই হোক না কেন, আপনার খুব সাবধানতা অবলম্বন করা উচিত অন্যথায়, আপনি অনেক সমস্যার মধ্যে পড়তে পারেন। আদালত সম্পর্কিত বিষয়গুলি আপনাকে মোকাবিলা করতে হতে পারে। আপনার ক্রমবর্ধমান ব্যয় আর্থিক সঙ্কটের দিকে ইঙ্গিত করছে। অফিসে আপনার কাজ সম্পর্কে সিরিয়াস থাকুন। এখানে, সেখানে কথা বলে আপনার সময় নষ্ট করবেন না। আপনার সিনিয়রদের সামনে সঠিকভাবে আচরণ করুন। স্বাস্থ্য আজ ভাল হবে না। ক্রমবর্ধমান মানসিক চাপের কারণে আপনার মন বিভ্রান্ত হবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ১০টা থেকে সন্ধ্যে ৭টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনার সাহস এবং বীরত্ব যেমন বৃদ্ধি পাবে তেমন আপনি আপনার লুকনো প্রতিভা দেখানোর সুযোগও পেতে পারেন। আপনার কাজ সম্পর্কিত যেকোনও সমস্যার সমাধান হতে পারে, যা আপনাকে স্বস্তি দেবে। এছাড়াও, আপনার স্থগিত থাকা কাজটি পুনরায় শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার পরিবারের সদস্যদের মধ্যে সুখ ও শান্তি থাকবে। আপনি তাদের সঙ্গে অনেক সময় ব্যয় করবেন। এছাড়াও, আজ আপনি ঘরোয়া বিষয়গুলিতে অনেক বেশি মনোযোগ দেবেন। আপনি যদি আজ একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেন, তবে আপনার পিতা-মাতার পরামর্শ নিন, এটি আপনার উপকারে আসবে। আপনার সন্তানরা কিছু আনন্দের সংবাদ এনে দেবে। আপনার আর্থিক প্রচেষ্টা সফল হবে। আজ, আপনি সন্তুষ্ট হবেন।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: সকাল ৯টা থেকে বেলা ১২টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

তাড়াহুড়োয় কোনও আর্থিক সিদ্ধান্ত নেবেন না, কারণ ক্ষতির সম্ভাবনা আজ খুব বেশি। শিক্ষার্থীদের আজ পড়াশুনায় মনোযোগ নাও থাকতে পারে। দিনের দ্বিতীয় অংশে আপনি কিছুটা স্বাচ্ছন্দ্য বোধ করবেন তবে, লক্ষ্যের প্রতি আপনার কঠোর মনোভাব আপনাকে সাহস যোগাবে এবং আপনি আপনার গুরুত্বপূর্ণ কাজগুলি পরিচালনা করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। প্রেমের ক্ষেত্রে, আজ রোম্যান্সে ভরপুর একটি দিন হতে চলেছে। একে অপরের সঙ্গে কিছু স্মরণীয় মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। আপনার স্ত্রীর সঙ্গে আপনার বোঝাপড়া বৃদ্ধি পাবে এবং আপনার সম্পর্কগুলিও ভাল হবে। অফিসে সিনিয়ররা আপনার উৎসাহ বাড়িয়ে তুলবে এবং আপনার পারফরম্যান্স উন্নত হবে। আপনার ব্যক্তিগত জীবনে সুখ ও শান্তি থাকবে। আজ আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ৩০

শুভ সময়: সকাল ১০টা ৫০ থেকে দুপুর ৩টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

অফিসের পরিবেশ আজ খুব ভাল থাকবে। আপনি আজ আনন্দ করবেন। সহকর্মীদের সঙ্গে মন খুলে কথা বলা আজ আপনার চাপকে অনেকাংশে হ্রাস করবে। একসঙ্গে কাজ করার ক্ষেত্রে আপনি আলাদা আনন্দ অনুভব করবেন। আপনার বাড়িতে কিছু সমস্যা হতে পারে। বাড়ির সবথেকে কনিষ্ঠ সদস্য আজ আপনার সঙ্গে একমত নাও হতে পারে। ধৈর্য হারাবেন না এবং পরিস্থিতিটি বুদ্ধিমানের সহিত পরিচালনা করুন। ব্যবসায়ীদের জন্য এটি একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ দিন হবে। ব্যবসায় অংশীদার হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। অর্থের দিক দিয়ে দিনটি স্বাভাবিক হবে। কোনও বড় ক্রয়ের জন্য দিনটি অনুকূল নয়। মানসিকভাবে দৃঢ় হওয়ার জন্য আপনাকে অবশ্যই সমস্ত ধরনের নেতিবাচকতা অপসারণ করার চেষ্টা করতে হবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: দুপুর ২টা ৩০ থেকে সন্ধ্যে ৭টা ৫৫

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

অফিসে কিছু সমস্যা হতে পারে, তাই আপনার সাবধান হওয়া দরকার। আপনাকে যা কিছু কাজ অর্পণ করা হয়েছে সততার সহিত তা সম্পন্ন করার চেষ্টা করুন অন্যথায়, আপনি সমস্যায় পড়তে পারেন। রাগ নিয়ন্ত্রণ করা আপনার পক্ষে অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ, আপনার মনোভাব আপনাকে আপনার প্রিয়জনদের থেকে দূরে সরিয়ে দিচ্ছে। আজ যদি আপনার বেশি কিছু না করার থাকে তবে, আপনার ফ্রি সময়কে ভালভাবে ব্যবহার করুন। আপনার লক্ষ্য অর্জনের জন্য আপনি কিছু ভাল পরিকল্পনা করতে পারেন। আপনি যদি পছন্দসই ফল পেতে চান তবে, আরও কঠোর পরিশ্রম করা দরকার। আর্থিক দিক থেকে আজকের দিনটি আপনার জন্য একটি ভাল দিন হতে চলেছে এবং আপনি আজ কিছুটা লাভ করতে সক্ষম হবেন। আপনার দাম্পত্য জীবন আনন্দময় হবে।

শুভ রঙ: আকাশী নীল

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: সকাল ৮টা ৩০ থেকে বিকাল ৪টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি ঠিক থাকবে, আজ কোনও আর্থিক সমস্যা হবে না। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি ভালো দিন কারণ, তারা লাভ পাবেন। সন্তানদের সঙ্গে কঠোর আচরণ করবেন না, বরং তাদের ভালবাসার সহিত বোঝান। কিছু লোকের জন্য, ভ্রমণ মানসিক চাপ হতে পারে। বন্ধুর ঈর্ষাজনিত প্রকৃতি আপনাকে বিরক্ত করতে পারে। তাদের সঙ্গে ঝামেলায় পড়ার পরিবর্তে বিষয়টি উপেক্ষা করার চেষ্টা করুন। চাকুরিজীবী ব্যক্তিদের আজ সিনিয়রদের প্রতি কেয়ারফুল থাকা দরকার। আজ তারা যেকোনও বিষয়ে আপনার উপর খুশি নাও হতে পারে। কঠোর পরিশ্রম করুন এবং ইতিবাচক থাকুন, আপনি অবশ্যই সাফল্য পাবেন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৭টা ১৫ থেকে দুপুর ২টা ০৫

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

বিবাহিতদের জন্য আজকের দিনটি খুব রোমান্টিক হবে। আপনি যদি অজান্তে অতীতে কোনও ভুল করে থাকেন তবে, আপনার সঙ্গীর কাছে ক্ষমা চেয়ে দিনটি সুন্দরভাবে কাটান। দৃঢ় সম্ভাবনা রয়েছে, আপনার প্রিয়জন পুরনো সবকিছু ভুলে আপনার ভালবাসা গ্রহণ করবেন। আপনার সন্তান আজ কোনও সুসংবাদ দিতে পারে। তারা আপনাকে শ্রদ্ধা করবে। আজ কর্মক্ষেত্র অনুকূল হবে। সম্প্রতি আপনাকে একটি নতুন দায়িত্ব অর্পণ করা হলে, আপনি এটি সম্পূর্ণ সততার সহিত পূর্ণ করার চেষ্টা করুন। এছাড়াও, আপনার নেতৃত্বের ক্ষমতাটি আপনার সিনিয়রদের দ্বারা অত্যন্ত প্রশংসিত হবে। আপনি যদি বড় কোনও কিছু কেনার পরিকল্পনা করে থাকেন তবে, আজ আপনার পরিকল্পনাটি অনুসরণের দিন। আপনি মন ভরে কেনাকাটা করতে পারেন কারণ, আপনার আর্থিক কোনও সমস্যা হবে না।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: সকাল ৮টা ১৫ থেকে দুপুর ৩টা

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কিছু সময়ের জন্য আপনার জীবনটি অন্যরকম পরিস্থিতিতে ছিল, কিন্তু আপনার অবিরাম প্রচেষ্টায় পরিস্থিতি উন্নত বলে হতে পারে। আপনি অত্যন্ত সাহসের সহিত আপনার প্রতিটি চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছিলেন, তাই ধীরে ধীরে বিষয়গুলি আপনার পক্ষে আসতে দেখা যাবে। অর্থনৈতিক ক্ষেত্রে, আজ কিছুটা স্বস্তি পাবেন এবং সুবিধা পাবেন। আর্থিক শক্তি অর্জন করার জন্য আপনার আর্থিক পরিকল্পনায় কিছুটা পরিবর্তন আনতে হবে। আপনার ব্যক্তিগত জীবনে, ঘরে শান্তিপূর্ণ পরিবেশ থাকবে কারণ, সম্প্রতি একটি সমস্যার সমাধান হয়েছে। এছাড়াও, আপনাকে আপনার আবেগ নিয়ন্ত্রণ করতে হবে যাতে, আপনার মানসিক শান্তি বিঘ্নিত না হয়। বিবাহিত ব্যক্তিদের জন্য আজকের দিনটি শুভ হবে। আপনার স্ত্রীর সঙ্গে পারস্পরিক বোঝাপড়া আজ ভাল থাকবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: দুপুর ২টা ২০ থেকে রাত ৯টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনি আজ সাফল্য পেতে পারেন এবং এটি আপনার কেরিয়ারকে উন্নতির দিকে নিয়ে যাবে। আপনি কঠোর পরিশ্রম করলে পদোন্নতির পাশাপাশি বেতন বৃদ্ধিরও সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক আজ ভাল থাকবে। আপনি আপনার পরিশ্রম দিয়ে ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। নতুন বিনিয়োগ করার জন্য দিনটি শুভ, আশানুরূপ সুবিধা পেতে পারেন। স্বাস্থ্য সংক্রান্ত বিষয় ভাল থাকবে। আজ আপনি শক্তিপূর্ণ হবেন এবং কার্যকরভাবে আপনার সমস্ত কাজ পরিচালনা করতে সক্ষম হবেন। ব্যস্ত রুটিন থাকার পরেও আপনি আপনার পরিবারের জন্য কিছুটা সময় বের করতে সক্ষম হবেন। অন্যদিকে, আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে কিছুটা চিন্তা থাকবে। সন্তানরা অপ্রয়োজনীয় বিষয়গুলি নিয়ে জিজ্ঞাসা করতে পারে, আপনার উচিত কোনটা সঠিক এবং কোনটা ভুল তা তাদের ভালবাসার সহিত বোঝানো।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৩

শুভ সময়:দুপুর ২টা ৪০ থেকে বিকাল ৪টা

English summary

Daily horoscope For 2 february 2020

You may get lucky today and all your dreams may be fulfilled. But, for some there will be challenges. Check out your daily horoscope to know what the stars have in store for you.
Story first published: Sunday, February 2, 2020, 5:35 [IST]
X