For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেখুন ১৯ সেপ্টেম্বর ২০১৯-এর রাশিফল

|

আজ আপনার দিনটি কেমন হবে? জানতে আপনার রাশিফল ​​পড়তে থাকুন।দেখা যাক, আজকের রাশিফলে আপনার জন্য কি নির্ধারিত আছে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ একটি দুর্দান্ত দিন হবে বলে আশা করা হচ্ছে। বিবাহিত দম্পতিদের জন্য এটি দুর্দান্ত দিন হবে কারণ একে অপরের সাথে ভালো সময় কাটাবেন। আপনার সন্ধ্যাটিও খুব সুন্দর কাটবে। কখনও কখনও, মুক্ত ভাবে বেঁচে থাকা গুরুত্বপূর্ণ - তাই আপনার দিনটি উপভোগ করুন। দম্পতিদের মধ্যে পারস্পরিক বোঝাপড়া বিষয়গুলিকে বিশেষ করে তুলবে। দুর্দান্ত কিছু আপনার জন্য অপেক্ষা করছে। আপনার বস কর্মক্ষেত্রে অনুকূল হবে এবং আপনার উপর আস্থা রাখবে। পারিবারিক ক্ষেত্রে এটি শান্তিপূর্ণ ও অনুকূল দিন হবে। নিয়মিত শরীরচর্চা আপনাকে ফিট রাখবে। পিতা-মাতার স্বাস্থ্যের উন্নতি আপনাকে স্বাচ্ছন্দ্য বোধ করাবে। ব্যবসায়ীদের জন্য এটি একটি সাধারণ দিন হবে। এটি সামগ্রিকভাবে একটি স্বাস্থ্যকর দিন হবে।

রঙ: সাদা

সংখ্যা: ২৪

সময়: দুপুর ২টা ২০ থেকে রাত ৯টা ১৫

 বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

স্বাস্থ্যের দিক থেকে এটি একটি প্রতিকূল দিন, আবহাওয়া খারাপ এর মূল কারণ হতে পারে। স্বাস্থ্যের সাথে সম্পর্কিত যে কোনও ছোটখাটো বিষয় নিয়ে ক্যাসুয়াল হওয়া এড়িয়ে চলুন কারণ এটি জটিল হতে পারে। অর্থের ক্ষেত্রে সতর্ক থাকুন। মানুষকে সহজে বিশ্বাস করবেন না। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন। দীর্ঘ দূরত্বে ভ্রমণ করা এড়িয়ে চলুন। এটি বিনিয়োগের দিন নয়। গুরুত্বপূর্ণ বিষয়ে বাবার পরামর্শ নেওয়া সুবিধাজনক হবে। এটি পরিবারের সামনে একটি ভালো দিন হবে। আপনার ঘনিষ্ঠ বন্ধু আপনার সাথে প্রতারণা করায় আপনি কষ্ট পেতে পারেন। কর্মক্ষেত্রে একটি ব্যস্ত দিন হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করা প্রয়োজন।

রঙ: ম্যাজেন্টা

সংখ্যা: ৪২

সময়: বিকাল ৫টা ১৫ থেকে রাত ৮টা ৩০

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনার প্রিয়জন আপনার জন্য স্পেশাল হবে তাই আপনি ব্যস্ত থাকা সত্বেও দিনটি সুখের হবে। আপনার আত্মবিশ্বাস আপনাকে উজ্জ্বল করে তুলবে এবং আপনার ইতিবাচক দৃষ্টিভঙ্গি সহায়ক হওয়ায় আপনি উপরে উঠবেন। কাজের ক্ষেত্রে সামান্য চ্যালেঞ্জ থাকবে- তবে বিরক্ত হওয়ার মতো কিছু নেই। পাবলিক সেক্টরের যারা, তারা একটি নতুন প্রকল্প নিয়ে ব্যস্ত থাকবে। যারা আইনী অভিযোগের মুখোমুখি হচ্ছেন তাদের পক্ষে এটি অনুকূল দিন হবে কারণ। আপনার পরিবার আপনার শক্তি হয়ে উঠবে এবং আপনি শীঘ্রই এটি উপলব্ধি করতে পারবেন। আপনার প্রিয়জনের কাছে এটি একটি কঠিন দিন হবে কারণ ছোটখাটো যুক্তি বিষয়গুলিকে তিক্ত করে তুলবে। স্বাস্থ্যের উন্নতি আপনাকে আরও ভাল এবং আত্মবিশ্বাসী বোধ করাবে।

রঙ: মরচে পড়ার মতো রঙ

সংখ্যা: ১৬

সময়: দুপুর ১২টা ৩০ থেকে সন্ধ্যা ৭টা ৪৫

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনি আরও বিনিয়োগের জন্য পরিকল্পনা করতে পারেন। বড়ো লেনদেনের পরিকল্পনা করতে পারেন। যারা নতুন ব্যবসা প্রতিষ্ঠার পরিকল্পনা করছেন তারা সফল হবেন। কর্পোরেট সেক্টরে যারা আছেন তারা ভাল পারফরম্যান্স করবেন। শিক্ষার্থীরা দীর্ঘ সময় পরে স্বাচ্ছন্দ্য বোধ করবে। আপনার কঠোর পরিশ্রমী প্রকৃতি কর্মের সম্মুখভাগে সবাই প্রশংসা করবে এবং বস আপনার সিদ্ধান্ত মেনে চলবে। আপনার সহকর্মীরা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত সম্পর্কে আপনার পরামর্শ চাইতে হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণকারীরা ইতিবাচক ফলাফল পেতে আরও কঠোর পরিশ্রম করবে। পারিবারিক ক্ষেত্রে এটি একটি ব্যস্ত দিন হয়ে উঠবে কারণ আপনার সঙ্গীর সহায়তায় আপনাকে অনেকগুলি বিষয় পরিচালনা করতে হবে। আপনার স্বাস্থ্যের উন্নতি করতে এবং চাপ-মুক্ত জীবনযাপনের জন্য আরও কঠোর পরিশ্রম করুন। মশলাদার এবং তৈলাক্ত খাবার খাওয়া থেকে বিরত থাকুন। বিষয়গুলি সামগ্রিকভাবে ঠিক থাকবে।

রঙ: পীচ

সংখ্যা: ২১

সময়: সকাল ৯টা ৪৫ থেকে বিকাল ৪টা ১০

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

মনোভাবের পরিবর্তনের সাথে সাথে আপনি আপনার জীবনে ইতিবাচক পরিবর্তনগুলি দেখতে পাবেন। কর্মক্ষেত্রে এটি সহায়ক দিন হবে কারণ আপনি আপনার সহকর্মীদের সঙ্গ উপভোগ করবেন। আপনার জীবনে হঠাৎ সামগ্রিকভাবে পরিবর্তন হবে। অপ্রত্যাশিত ভ্রমণ পরিবারের কাছে সারপ্রাইজ হতে পারে। আর্থিক ক্ষেত্রে আপনি প্রবীণদের পরামর্শ নিতে পারেন। আপনার ক্ষোভ নিয়ন্ত্রণ করুন কারণ ব্যক্তিগত ক্ষেত্রে আপনার আগ্রাসী আচরণ পরিস্থিতি আরও খারাপ করতে পারে। ভাই-বোন সম্পর্কের দিক থেকে এটি কোনও স্বাস্থ্যকর দিন হবে না। অর্থনৈতিক ক্ষেত্রে এটি একটি মিশ্র দিন হবে কারণ আপনি অর্থ ব্যবহার সম্পর্কে বিভ্রান্ত হবেন। সন্ধ্যা নাগাদ আপনি ক্লান্ত বোধ করবেন। সুস্থ থাকার জন্য তৈলাক্ত খাবার এড়িয়ে চলুন।

রঙ: সবুজ

সংখ্যা: ২৬

সময়: দুপুর ১টা ৩০ থেকে সন্ধ্যা ৬টা ১৫

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এটি সামগ্রিকভাবে অনুকূল দিন হবে। আপনি সারাদিন ইতিবাচক ফলাফল পাবেন। চাকরির পরিবর্তন হোক বা বেতন বাড়ানো হোক, বিষয়গুলি আপনার পক্ষে অনুকূল হবে। আপনি পরিবারের জন্য বিশেষ কিছু পরিকল্পনা করতে পারেন। ব্যবসায়ীরা লাভবান হবেন। কোনও পুরোনো বন্ধুর সাথে দেখা হবে। মায়ের স্বাস্থ্যের যত্ন নেওয়া দরকার। ভাই-বোন বন্ধন পরিবেশকে আনন্দময় করে তুলবে। অর্থের ক্ষেত্রে আপনি কারও কাছে সহায়ক হতে পারেন- নিকটাত্মীয় বা বন্ধু যেই হোক না কেন। ধান্দাবাজ লোকদের থেকে দূরে থাকুন। এটি সামগ্রিকভাবে একটি স্বাস্থ্যকর দিন হবে। আপনার যোগব্যায়াম এবং ধ্যানের অভ্যাসটি আপনাকে আরও ভাল বোধ করাবে বলে আপনি সক্রিয় এবং স্বাস্থ্যবান বোধ করবেন।

রঙ: ধূসরবর্ণ

সংখ্যা: ৩৯

সময়: সকাল ৯টা ৪৫ থেকে বিকাল ৫টা ৫৫

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

স্বাস্থ্যের উন্নতি হওয়ায় আপনি আরও ভাল বোধ করবেন। কাজ সম্পর্কিত ভ্রমণ পেশার ক্ষেত্রে একটি ব্যস্ত দিন হবে। বিবাহিত দম্পতিদের একটি সমৃদ্ধ সময় থাকবে, কারণ আপনি আরও দৃঢ় বন্ধনে আবদ্ধ থাকবেন। বাচ্চারা খেলাধুলা এবং একাডেমিকগুলিতে ভাল পারফর্ম করবে। সহজেই কারোর ওপর আস্থা রাখার অভ্যাস আপনাকে ভুল প্রমাণ করবে। তর্ক-বিতর্ক করা থেকে বিরত থাকুন। গাড়ি চলানো এড়িয়ে চলুন, দ্বি-চাকার গাড়ি হোক বা চার চাকার গাড়ি। তলপেটের সমস্যাগুলি নিয়ে যারা ভুগছেন তাদের সতর্ক হতে হবে। মর্নিং ওয়াক দিয়ে আপনার দিন শুরু করা ভাল হবে।

রঙ: লাল

সংখ্যা: ৩২

সময়: ভোর ৪টা ৩০ থেকে সন্ধ্যা ৬টা

 বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

দিনটি অনুকূল হওয়ায় এটি মনোরম ও মসৃণ দিন হবে। আপনার অতিরিক্ত আয়ের উৎস ভালো হওয়ায় আপনি আর্থিক বোঝা থেকে মুক্তি পাবেন। আপনার সন্তানকে পড়াশোনার জন্য বিদেশে পাঠানোর পরিকল্পনা করতে পারেন। আপনার প্রিয়জনের সাথে ভবিষ্যত সংক্রান্ত আলোচনা করতে আপনি দ্বিধা বোধ করতে পারেন। কাজের চাপ থাকায় অসুবিধার মুখোমুখি হতে পারেন। সদ্য বিবাহিত দম্পতিদের জন্য এটি রোমান্টিক দিন হবে। সন্ধ্যাটি কোনও বন্ধুর সাথে ব্যস্ত থাকবে। সমালোচনা থেকে দূরে থাকুন যা আপনার স্বাস্থ্যের অবনতি ঘটাবে বলে আশা করা হচ্ছে।

রঙ: বেগুনি

সংখ্যা: ৪১

সময়: সকাল ৫টা ৪০ থেকে সকাল ১১টা

 ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনার পরিবারের সদস্যদের সাথে বিতর্ক দিয়ে আপনার দিনটি শুরু হতে পারে। অফিসে এটি একটি ধীর দিন হবে, কারণ আপনার কাজ মুলতুবি রেখে দেওয়ার অভ্যাসের কারণে আপনার বস বিরক্ত হবেন। সম্পর্কের ক্ষেত্রে বিষয়গুলি তিক্ত হবে কারণ পরিবারের কোনও ঘনিষ্ঠ সদস্যের হস্তক্ষেপ আপনাকে বিরক্ত করাবে। শান্তিপূর্ণ জীবনযাপন করার জন্য কিছু নির্দিষ্ট বিষয় উপেক্ষা করুন। ধৈর্যশীল হওয়া দরকার কারণ শীঘ্রই বিষয়গুলি স্বাভাবিক হয়ে উঠবে। কার্ডিয়াক রোগীদের সতর্ক থাকতে হবে। যোগব্যায়াম এবং ধ্যান করুন।

রঙ: সাদা

সংখ্যা: ২৪

সময়: সকাল ৮টা ৩০ থেকে দুপুর ১২টা

মকর : ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর : ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আপনি সম্পর্কের গুরুত্ব বুঝতে পারবেন এবং পরিবারের প্রতি নিবেদিত হবেন। আপনি পরিবার এবং সন্তানদের সাথে ভালো সময় ব্যয় করবেন। আপনার সন্তানদের সুসংবাদ আপনাকে গর্বিত করে তুলবে। আপনার বাবার স্বাস্থ্য আপনাকে এবং পরিবারকে চিন্তিত করবে। অর্থনৈতিক ক্ষেত্রে এটি একটি লাভজনক দিন হবে এবং আপনি আর্থিক বিষয়ে সুসংবাদ পেতে পারেন। কোথাও আটকে যেতে পারেন যা আপনার প্রিয়জনের সাথে দ্বন্দ্বের কারণ হয়ে দাঁড়াবে। দেবী লক্ষ্মীর পূজা করলে সমৃদ্ধি আসবে। প্রিয়জনের সাথে সময় কাটানো আনন্দিত হবে। স্বাস্থ্যকর জীবনযাত্রার উন্নতি আপনাকে ইতিবাচক বোধ করাবে।

রঙ: বেগুনি

সংখ্যা: ৩৫

সময়: সকাল ৫টা ৩০ থেকে বিকাল ৩টা

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারী

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারী

স্বাস্থ্যের দিক থেকে এটি একটি কঠিন দিন হবে। অফিসে আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজ আপনাকে ঘিরে থাকবে। আপনি পরিবারের সাথে সময় কাটাতে পারবেন না, এটি বিরোধের কারণ হবে। খেলাধুলা এবং নাচের প্রতি আগ্রহী বাচ্চারা দুর্দান্ত পারফর্ম করবে। আপনার সঙ্গীর বিরক্তিকর আচরণ আপনাকে হতাশ বোধ করাবে। প্রতিবেশীর সাথে সামান্য তর্ক দূরত্ব তৈরি করাবে। ধৈর্য সহকারে পরিস্থিতি সামলান। জিনিস অনুকূল রাখতে শান্ত থাকুন।

রঙ: সবুজ

সংখ্যা: ১৮

সময়: রাত ২টা ৩০ থেকে সকাল ৮টা ৩০

মীন : ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন : ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

চাকরির পরিবর্তনের জন্য পরিকল্পনা করতে পারেন। কর্পোরেট সেক্টরের যারা, তারা সংক্ষিপ্ত ভ্রমণের পরিকল্পনা করবেন। পরিবারিক ক্ষেত্রে অতিরিক্ত ব্যয় হবে। ব্যবসায়ীদের একটি লাভজনক দিন হবে। যারা রিয়েল এস্টেটে আছেন, তাদের জন্য ভালো সময় হবে। সম্পত্তিতে বিনিয়োগে আপনার লাভ হবে। এটি সবার জন্য স্বাস্থ্যকর দিন হবে।

রঙ: আকাশী নীল

সংখ্যা: ৪২

সময়: সকাল ৭টা ১৫ থেকে সন্ধ্যা ৬টা ৩০

English summary

Daily Horoscope For 19th September 2019

Check out your daily horoscope for 19th september,Let’s see what destined for you today.
X