For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ১৯ অক্টোবর ২০১৯

|

প্রতিদিনের রাশিফল ​​আপনাকে দিনের সাথে সম্পর্কিত প্রতিটি তথ্য যেমন আর্থিক, পরিবার, ক্যারিয়ার এবং স্বাস্থ্যের বিষয়ে জানায়। তাহলে আসুন জেনে নেওয়া যাক আজ আপনার ভাগ্য কী বলে।

 মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

দিনটি আনন্দজনক হবে কারণ আপনি বন্ধুদের সঙ্গে খাওয়া দাওয়া এবং একসাথে প্রচুর সময় ব্যয় করতে পারবেন। আজ নিজের কাজে মনোনিবেশ করবেন এবং কোনও বাধা থাকবে না। পিতা-মাতা সহায়ক হবে এবং আপনি একটি সুখী পারিবারিক জীবন যাপন করবেন। স্ত্রীর সঙ্গে সম্পর্ক মধুর থাকবে এবং আপনার সঙ্গীর সাথে দিনটি বিশেষ হবে। ব্যবসায়ীদের ক্ষেত্রে আজ বিশাল লাভের সম্ভাবনা রয়েছে। নতুন কিছু কাজ পাওয়ার সম্ভাবনা বেশি। স্বাস্থ্য সংক্রান্ত বিষয় আজ ভাল থাকবে।

শুভ রঙ: আকাশী নীল

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: বেলা ১২টা থেকে সন্ধ্যা ৬টা ৩০

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনি যদি কোনও নতুন কাজের পরিকল্পনা করেন তবে আজকের দিনটি ভালো হবে। আজ আপনি অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারেন তবে আর্থিক বিষয়গুলির ক্ষেত্রে আপনাকে খুব সাবধানে সিদ্ধান্ত নিতে হবে। প্রেমের জীবন সুন্দর থাকবে এবং আপনি আপনার সঙ্গীর সাথে খুব স্মরণীয় সময় কাটাবেন। দিনটি ভ্রমণের জন্য উপকারী। আপনি আজ ক্লান্ত হয়ে পড়বেন তবে সন্ধ্যায় কিছুটা বিশ্রাম নিতে পারবেন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: বিকাল ৩টা ৩০ থেকে রাত ১০টা

 মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

স্বাস্থ্যের ক্ষেত্রে অবহেলা করবেন না। কারণ আপনি যদি অবহেলা করেন তবে পরে আপনাকে অসুবিধার মুখোমুখি পড়তে হতে পারে। আর্থিক দিক থেকে আপনার আজ শান্ত থাকা দরকার। আজ, আপনি আপনার পারিবারিক জীবনে কোনও সমস্যার মুখোমুখি হতে পারেন। আত্মীয়দের মধ্যে আদর্শগত পার্থক্য তাদের সাথে আপনার সম্পর্ককে প্রভাবিত করতে পারে। বিবাহিত জীবন সুখের হবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ২৭

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ১০টা ৪৫

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

অন্যরা আপনার সম্পর্কে কী ভাববে সেদিকে মনোযোগ দেওয়ার পরিবর্তে আপনার গুরুত্বপূর্ণ কাজগুলি শেষ করুন। আজ আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে পার্থক্য দেখা দিতে পারে। এছাড়াও, আপনার রোমান্টিক জীবনে কিছু সমস্যা থাকতে পারে। খোলামেলাভাবে কথা বলা এবং আলোচনার মাধ্য়মেই সমস্যার সমাধান করা যায়। পিতা-মাতার সহিত সম্পর্ক ভালো হবে এবং তাদের আশির্বাদ পাওয়ার পরে আপনার আত্মবিশ্বাস বাড়বে।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: বেলা ১১টা থেকে বিকাল ৩টা

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনি যদি আজ নতুন কোনও কাজ শুরু করতে চলেছেন তাহলে অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ আপনাকে কিছু অতিরিক্ত সুবিধা পেতে সহায়তা করতে পারে। একজন ব্যবসায়ী যদি তার বুদ্ধি দিয়ে কাজ করে তবেই আজ বিশাল লাভ হতে পারে। পরিবার এবং প্রেমিকের সঙ্গে ভালবাসা, সুখ এবং ঐক্য বজায় থাকবে। আপনার সন্তানের অগ্রগতি দেখে আপনার মন আজ খুশি এবং সন্তুষ্ট হবে।

শুভ রঙ: নীল বেগুনি

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: দুপুর ১টা ১৫ থেকে সন্ধ্যা ৭টা ২০

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ অফিসে একটি চ্যালেঞ্জিং পরিস্থিতি দেখা দিতে পারে। তাড়াহুড়ো করবেন না কারণ এর ফলে আপনার কাজ খারাপ হতে পারে। ব্যবসায়ীদের ক্ষেত্রে আজ নতুন কোনও কাজ শুরু করা থেকে বিরত থাকা উচিত কারণ ভারী ক্ষতির সম্মুখীন হতে পারেন। বিবাহিত জীবন মধুর থাকবে। আপনি যদি আপনার সঙ্গীর সাথে সম্পর্ক রক্ষা করতে চাইলে আপনার আপনার কথাবলায় সতর্ক থাকুন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: দুপুর ১টা থেকে বিকাল ৩টা

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আপনার বাবা বা মায়ের স্বাস্থ্য আজ খারাপ হতে পারে যা আপনার চিন্তা বাড়াবে। চিকিৎসকের কাছ থেকে যথাযথ পরামর্শ নিয়ে পিতা-মাতার যত্ন নিন। আজ, আপনি অনুভব করতে পারেন যে আপনার সঙ্গী আপনার প্রতি কম আগ্রহী। সুতরাং, সমস্যাগুলির সমাধান করতে আলোচনা করা ভাল। আর্থিক দিক থেকে, দিনটি স্বাভাবিক হবে। আজ ঋণ গ্রহণ এবং অর্থ প্রদান উভয়কেই এড়িয়ে চলুন। আজ আপনি দুর্বলতা বোধ করতে পারেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: দুপুর ১টা ৩০ থেকে রাত ৮টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজকের দিনটি আপনার ভাগ্যবান নয়। সুতরাং, যে কোনও ধরনের ঝুঁকি নেওয়া এড়ানো ভাল। আপনি আজ অফিসে কম মনোযোগী, অসন্তুষ্ট এবং অস্থির বোধ করবেন, তাই বাড়িতে বিশ্রাম নেওয়া ভাল। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে আজ পূর্ণ সমর্থন পাবেন এবং এটি সবচেয়ে কঠিন পরিস্থিতিতে আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। আজ খুব বেশি ব্যয় হবে না।

শুভ রঙ: আকাশী নীল

শুভ সংখ্যা: ২

শুভ সময়: ভোর ৪টা ১০ থেকে দুপুর ১২টা ২০

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ভুল বোঝাবুঝি বাড়বে, যদিও আপনি সমস্যার সমাধান করতে যথাসাধ্য চেষ্টা করবেন। আজ আর্থিক পরিস্থিতি ভাল হবে না। আপনি যদি কঠোর পরিশ্রম করেন তবে পরিস্থিতি উন্নতির সম্ভাবনা রয়েছে। পরিবার অনেক সহায়ক হবে। আপনার বাবার স্বাস্থ্যের বিষয়ে আপনি আজ রিল্যাক্স হবেন। আপনার নিজের যত্ন নেওয়া দরকার কারণ আপনি ইনফেকশন বা জ্বরে ভুগতে পারেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: বিকাল ৩টা ৩০ থেকে রাত ৮টা

মকর : ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর : ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আজ আপনি আপনার কাজের প্রতি মনোনিবেশ করবেন। অফিসে আপনার সামনে একটি বড় দায়িত্ব আসবে যা আপনাকে ব্যস্ত রাখবে। ব্যবসায় আজ ভ্রমণ হতে পারে। আজ আপনি আত্মবিশ্বাস এবং শক্তিশালী হয়ে উঠবেন, পাশাপাশি আপনার ইতিবাচক চিন্তাভাবনা আপনাকে অন্যের চেয়ে এগিয়ে রাখবে। অর্থের ক্ষেত্রে দিনটি শুভ হবে। পারিবারিক জীবন আনন্দময় হবে কারণ আপনি আজ পরিবারের সদস্যদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। হতে পারে আপনি কোনও ধর্মীয় জায়গায় যেতে পারেন বা কোনও আত্মীয়ের সঙ্গে দেখা করতে পারেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৩৯

শুভ সময়: সকাল ৭টা থেকে বিকাল ৫টা

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারী

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারী

অর্থের দিক দিয়ে দিনটি খুব উপকারী হবে। সম্পত্তি সম্পর্কিত কোনও বিষয় যদি দীর্ঘকাল আটকে থাকে তবে সেইদিক দিয়ে আজকের দিনটি ভাগ্যবান হবে। আপনার যদি লটারি কাটা বা বাজে কোনও অভ্যাস থাকে তবে যত তাড়াতাড়ি সম্ভব এটি ছেড়ে দিন অন্যথায় আপনি আর্থিক দিক থেকে সমস্যায় পড়তে পারেন। অফিসে সহকর্মীদের সাথে সমন্বয় আরও ভাল হবে। আপনার সঙ্গীর সাথে রোমান্টিক ডেটে যেতে পারেন। স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ৩২

শুভ সময়: বেলা ১১টা ৪৫ থেকে রাত ৮টা ৩০

মীন : ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন : ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ আপনি বেশিরভাগ ক্ষেত্রে ইতিবাচক ফলাফল পাবেন। কাজের পরিবেশ অনুকূল থাকবে এবং আপনি কিছু নতুন দায়িত্বও পাবেন। এছাড়াও, উচ্চপদস্থ আধিকারিকরা আজ আপনার কাজ দেখে খুব খুশি হবেন এবং আপনার কাজ নিয়ে সন্তুষ্ট হবেন। আর্থিক সম্পর্কিত সমস্যাগুলি শেষ হবে কারণ আপনি যে অর্থনৈতিক লাভের জন্য দীর্ঘদিন ধরে চেষ্টা করেছিলেন তা আজ আপনার পক্ষে থাকবে। আজ আপনার বাবা, ভাই-বোন, যে কোনও সিদ্ধান্তে আপনাকে সবাই সমর্থন করবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি আপনার দিনটি পুরোপুরি উপভোগ করবেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৮টা ৪৫

English summary

Daily Horoscope For 19th October 2019

Check out your Daily Horoscope For 19th October. Know your day via today’s horoscope and keep reading your zodiac.
X