For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ১৯ সেপ্টেম্বর ২০২০

|

আজ আপনার দিনটি কেমন কাটবে তা জানতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন। আসুন, দেখে নিন আপনার ভাগ্যে কী আছে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ ভাগ্য আপনাকে সায় দেবে। আপনি যে কোনও কাজেই সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে আপনার বস আজ আপনার কাজের হিসাব চাইতে পারে। তাই আপনার মুলতুবি থাকা কাজগুলি সম্পন্ন করার চেষ্টা করুন। এগুলি ছাড়াও আজ আপনাকে আপনার উচ্চ আধিকারিকদের পরামর্শ অনুসরণ করতে হবে। আপনি যদি আমদানি রফতানি ব্যবসা করেন, তবে আজ আপনি দ্বিগুণ সুবিধা পেতে পারেন। এগুলি ছাড়াও আজ যে কোনও নতুন ব্যবসা শুরু করার প্রস্তাব পাবেন। আপনি আজ শিশুদের সাথে সম্পর্কিত যে কোনও উদ্বেগ থেকে মুক্তি পেতে পারেন। একই সঙ্গে, বাড়ির সদস্যদের সাথে সম্পর্কের উন্নতি হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি খুব সতেজ বোধ করবেন।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ দিন: ২৩

শুভ সময়: দুপুর ১টা ৩০ থেকে রাত ৯টা ১৫

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

কর্মক্ষেত্রে আপনি ভাল ফলাফল পেতে পারেন। চাকুরিজীবীদের জন্য সময় অনুকূল। আপনি যদি আপনার বর্তমান কাজ নিয়ে সন্তুষ্ট না হন এবং একটি ভাল সুযোগের সন্ধান করছেন, তবে আজ আপনি কিছু ভাল সংবাদ পেতে পারেন। অন্যদিকে আপনি যদি কোনও ব্যবসা শুরু করতে চান, তবে জিনিসটি আপনার পক্ষে হবে বলে মনে হচ্ছে। আর্থিকভাবে দিনটি দুর্দান্ত হবে। সম্পদ অধিগ্রহনের সম্ভাবনা রয়েছে। তবে অর্থের ক্ষেত্রে চোখ বন্ধ করে কারও উপর নির্ভর করবেন না। দাম্পত্য জীবন সুখের হবে। আজ আপনি আপনার জীবনসঙ্গীর সঙ্গে আরও বেশি সময় ব্যয় করতে পছন্দ করবেন। স্বাস্থ্যের দিক দিয়ে দিনটি অনুকূল।

শুভ রঙ: বেগুনি

শুভ দিন: ৮

শুভ সময়: সকাল ১১টা ৩০ থেকে রাত ৯টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজ আপনাকে আপনার ব্যক্তিগত জীবনে আরও মনোযোগ দিতে হবে। আজ আপনি দীর্ঘস্থায়ী কোনও ঘরোয়া বিরোধ নিষ্পত্তি করার চেষ্টা করবেন। অন্যদিকে আপনি শারীরিক দিক থেকে বেশ ক্লান্ত বোধ করবেন। নিজেকে সতেজ রাখতে আজ বিনোদনের প্রতি মনোযোগ দিন। মা-বাবার সাথে সম্পর্ক ভালো থাকবে। আজ আপনি তাঁদের ভালোবাসা পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। আপনার জীবনসঙ্গীর সাথে প্রেম বাড়বে। আজ আপনি আপনার প্রিয়জনকে একটি বিশেষ উপহার দিতে পারেন। আপনি যদি সম্প্রতি কোনও প্রেমের প্রস্তাব পেয়ে থাকেন, তবে আপনি আজ এটি বিবেচনা করে দেখতে পারেন। অর্থের দিক দিয়ে দিনটি উত্তম হবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: বেলা ১২টা থেকে সন্ধ্যা ৭টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ আপনি খুব ব্যস্ত থাকবেন। বিশেষ করে আপনি যদি নতুন কোনও কাজ শুরু করতে চলেছেন, তবে আপনাকে আজ খুব পরিশ্রম করতে হবে। তবে আজ আপনি নিজের পরিচিতির পুরো সুবিধাও পেতে পারেন। চাকুরিজীবীরা সিনিয়র অফিসারদের সম্পূর্ণ সমর্থন পাবেন। অর্থের অবস্থা ভাল থাকবে। পারিবারিক জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক দৃঢ় রাখতে তাদের সঙ্গে আরও বেশি সময় ব্যয় করুন। আজ আপনি আপনার জীবনসঙ্গীর কাছ থেকে কিছু ভাল সংবাদ পেতে পারেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। আপনি মানসিকভাবেও আরও ভাল বোধ করবেন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ১টা ২০

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ দিনের শুরুটা ভালো হবে না, তবে ধীরে ধীরে সবকিছু স্বাভাবিক হবে। আপনার কোনও কাজ যদি দীর্ঘ সময়ের জন্য আটকে থাকে, তবে আজ আপনি সাফল্য পেতে পারেন। আজ আপনি ধর্মীয় কর্মকাণ্ডে অংশ নিতে পারেন। আজ আপনি কোনও অভাবীকে আর্থিকভাবে সহায়তা করবেন। এটি আপনাকে মানসিক শান্তি এবং সুখ প্রদান করবে। কর্মক্ষেত্রে আজ আপনি একটি নতুন প্রকল্পে কাজ করার সুযোগ পেতে পারেন। আপনার বস আপনার কাজ দেখে সন্তুষ্ট হবেন। ব্যবসায়ীরাও লাভ লাভ পেতে পারেন। আপনি যদি অনলাইন ব্যবসা করেন, তবে আজকের দিনটি আপনার জন্য খুব উপকারী হবে। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: বিকাল ৩টা থেকে রাত ৯টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজকের দিনটি আপনার জন্য একটি কঠিন দিন হতে চলেছে। আপনার প্রকৃতিতে উগ্রতা দেখা দেবে এবং আপনি বেশ বিরক্ত বোধ করবেন। এর ফলে আপনি কোনও কাজে মন দিতে পারবেন না। বাচ্চাদের সঙ্গে কঠোর আচরণ করবেন না এবং কোনও কিছুর জন্য তাদের চাপ দিবেন না। এই মুহুর্তে আপনার তাদের পাশে থাকা উচিত। আপনার কাজের গতি কমার কারণে অফিসে আজ কিছু কাজ অসম্পূর্ণ থাকবে। ব্যবসায়ীদের জন্য দিনটি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। আপনি আর্থিক সুবিধা পাবেন বলে আশা করা হচ্ছে। দাম্পত্য জীবন সুখের হবে। স্বাস্থ্য ক্ষেত্রে কিছু সমস্যা দেখা দিতে পারে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: দুপুর ১টা ৫৫ থেকে সন্ধ্যা ৬টা ৫০

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আপনি যদি শিক্ষার্থী হন, তবে আজ পড়াশোনায় আপনার মনোযোগ কম হবে। আজ আপনার স্বাস্থ্যের দিকেও মনোযোগ দেওয়া উচিত। ব্যবসায়ীরা আজ যে কোনও বড় অর্ডার পেতে পারেন। তবে কোনও নতুন কাজ শুরু করার আগে আপনার মুলতুবি থাকা কাজগুলি সম্পন্ন করার চেষ্টা করুন। অন্যদিকে, আজ চাকুরিজীবীদের অফিসে অতিরিক্ত কাজ করতে হতে পারে। ব্যক্তিগত জীবনে আপনার জীবনসঙ্গীর সাথে আপনার আচরণটি ঠিক রাখার চেষ্টা করুন। আপনার কঠোর আচরণ তাদের আঘাত করছে। অর্থনৈতিক ক্ষেত্রে মিশ্র ফলাফল পেতে পারেন।

শুভ রঙ: হালকা গোলাপী

শুভ সংখ্যা: ৩৪

শুভ সময়: ভোর ৪টা ২৫ থেকে দুপুর ২টা ১৫

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

অর্থের দিক দিয়ে দিনটি ঠিক থাকবে। তবে আর্থিক সঙ্কট এড়াতে আপনাকে অতিরিক্ত ব্যয় করা থেকে বিরত থাকতে হবে। আপনি যদি সঞ্চয় সম্পর্কে একটু বেশি মনোযোগ দেন, তবে এটি আপনার পক্ষে ভালো হবে। ঘরে শান্তির পরিবেশ থাকবে। আপনি বাড়ির সদস্যদের সম্পূর্ণ সমর্থন পাবেন। বিবাহিত জীবনে শান্তি থাকবে। আপনার জীবনসঙ্গীর সাথে প্রেম আরও গভীর হবে। আজ কর্মক্ষেত্রে ভালো কিছু সংবাদ পেতে পারেন। আপনি আপনার সেরা কাজের জন্য একটি দুর্দান্ত সম্মান পেতে পারেন। ব্যবসায়ীরা আশানুরূপ ফলাফল পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি ভালো।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: সকাল ৭টা ৪৫ থেকে বিকাল ৩টা ২৫

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ আপনি অর্থের দিক দিয়ে ভাগ্যের পুরো সমর্থন পাবেন। আজ আপনি আটকে থাকা কাজ থেকে আশানুরূপ ফলাফল পেতে পারেন। আপনি যদি অবিবাহিত হন, তবে কাউকে প্রেমের প্রস্তাব দেওয়ার জন্য দিনটি ভাল। আপনার নিজের ভালবাসা প্রকাশ করতে দ্বিধা করা উচিত নয়। আপনি অফিসে দুর্দান্ত কাজের মাধ্যমে সিনিয়রদের মন জয় করবেন। এছাড়াও আপনার সহকর্মীদের সাথে ভাল সম্পর্ক বজায় থাকবে। ঘরের পরিবেশ শান্ত থাকবে। স্বাস্থ্যের বিষয়ে অসতর্ক থাকবেন না, বিশেষত আপনি যদি ডায়াবেটিসের রোগী হন, তবে নিজের যত্ন নিন।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ৮টা ৩০ থেকে বেলা ১২টা ৫০

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

কর্মক্ষেত্রে, বিষয়গুলি আজ আপনার বিরুদ্ধে যেতে পারে। অফিসের উচ্চকর্মকর্তারা আপনার কাজে অসন্তুষ্ট হবেন। এমন পরিস্থিতিতে কাজের ক্ষেত্রে আপনাকে খুব যত্নবান হতে হবে। অন্যদিকে ব্যবসায়ীদের বিতর্ক করা থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এমন পরিস্থিতিতে আপনাকে বুদ্ধিমানের সঙ্গে কাজ করতে হবে, অন্যথায় দিনটি কঠিন হতে পারে। পারিবারিক জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে। পরিবারের সদস্যরা সমর্থন পাবেন। বাড়ির প্রবীণদের কাছ থেকে কিছু ভাল পরামর্শও পেতে পারেন। আপনার উপার্জিত অর্থ অপচয় করবেন না। তাই আপনার আর্থিক সিদ্ধান্তগুলি সাবধানতার সঙ্গে নিন। আজ আপনার স্বাস্থ্য দুর্বল হবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: সকাল ৯টা থেকে দুপুর ২টা ৩০

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে আজ আপনি কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। এটা সম্ভব যে এর থেকে আপনি ভবিষ্যতে ভাল সুবিধা পাবেন। আপনি যদি ব্যবসা করেন, তবে আপনার কাজ দ্রুত এগিয়ে যাবে। আপনি কিছু গুরুত্বপূর্ণ ক্লায়েন্টের সঙ্গে সংযোগ করতে পারেন। একই সাথে চাকুরিজীবীদের ক্ষেত্রে দিনটি মিশ্রিত হতে চলেছে। এই সময়ে কাজের প্রতি অবহেলা করা থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। দাম্পত্য জীবন সুখের হবে। জীবনসঙ্গীর সাথে মানসিক সংযুক্তি বাড়বে। আপনার সঙ্গী আজ খুব রোমান্টিক মেজাজে থাকবেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি ভালো।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৭টা ৫৫

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনার একগুঁয়ে প্রকৃতি আপনার জন্য আজ সমস্যার সৃষ্টি করতে পারে। প্রত্যেকের সঙ্গে খুব বিনয়ের সাথে আচরণ করতে হবে। বিশেষত আপনার পরিবারের সদস্যদের সাথে যথাযথ আচরণ করুন, অন্যথায় ঘরে বিতর্ক হতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। আপনার সঙ্গী আপনার অনুভূতি বুঝতে পারবেন এবং আপনাদের মধ্যে সম্পর্ক আরও গভীর হবে। আজ একে অপরের সাথে পর্যাপ্ত সময় কাটানোর সুযোগ পাবেন। আপনি যদি কারও কাছ থেকে ধার নিয়ে থাকেন তবে আজ আপনি তা শোধ করতে সক্ষম হবেন। স্বাস্থ্য সংক্রান্ত বিষয় আজ ভাল থাকবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: সকাল ৯টা ৩০ থেকে বিকাল ৩টা ৩০

English summary

Daily Horoscope For 19 September 2020

Check out your Daily Horoscope For 19 September 2020.
Story first published: Saturday, September 19, 2020, 5:00 [IST]
X