For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজকের রাশিফল : ১৯ মার্চ ২০২০

|

আপনার ভাগ্য আজ কেমন হবে দেখুন। সুযোগ এবং চ্যালেঞ্জ থাকবে। অতএব, আপনার সামনে কী হতে চলেছে তা আপনার জানা জরুরি, আরও জানতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ আপনার কিছু গুরুত্তপূর্ণ কাজ শেষ হবে না। হঠাৎ করে ঘরে কোনও অতিথির আগমন আপনার আজকের দিনের পরিকল্পনাগুলি বাধাগ্রস্থ করতে পারে। অর্থের দিক দিয়ে দিনটি ব্যয়বহুল হবে। আজ আপনি নিজের প্রয়োজনের চেয়ে বেশি ব্যয় করতে পারেন। এই সময়ে, আপনার আর্থিক বিষয়ে চিন্তাভাবনা করে এগিয়ে যাওয়া উচিত। ব্যয়ের চেয়ে বেশি সাশ্রয় করার দিকে মনোনিবেশ করা ভাল। অফিসে আপনি যদি আপনার উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে গুরুত্বপূর্ণ কিছু, বিশেষত আপনার বেতন সম্পর্কিত বিষয়ে কথা বলতে চান তবে এটি সঠিক সময় নয়। আপনি যদি ব্যবসা করেন তবে আজ আপনি কোনও প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। দাম্পত্য জীবন সুখের হবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: আকাশি

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: দুপুর ১টা ৩০ থেকে রাত ৯টা ১৫

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

কর্মক্ষেত্রে দিনটি ভাল হবে না। অলসতার কারণে আপনি কাজের ক্ষেত্রে বিশেষ বোধ করবেন না। আজ হতে পারে আপনার বস আপনার দিকে নজর রাখবেন। এমন পরিস্থিতিতে আপনার ছোট্ট ভুলটি বড় ক্ষতির কারণ হতে পারে। আপনি যদি সুস্থ থাকতে চান তবে আপনার রুটিনে কিছুটা পরিবর্তন করা দরকার। আজ সকালে আপনি কিছু ভাল সংবাদ পেতে পারেন, আপনি খুব খুশি হবেন। অর্থের দিক দিয়ে দিনটি আরও ভাল হবে। আজ অর্থ নিয়ে খুব বেশি চিন্তা করবেন না। আজ ছোট হলেও আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। মা-বাবার স্বাস্থ্য খুব ভাল থাকবে। আপনি আজ তাদের সঙ্গে সময় কাটিয়ে আপনার সমস্ত ঝামেলা ভুলে যাবেন। সব মিলিয়ে আজকের দিনটি আপনার জন্য একটি ভাল দিন হতে চলেছে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: ভোর ৪টা ৫০ থেকে দুপুর ১টা ১৫

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজ আনন্দে থাকার জন্য দিনটি উপযুক্ত। ঘুরে বেড়ানোর আনন্দ উপভোগ করুন। আজ, আপনার অর্থ সম্পর্কিত সমস্যা সমাধান হবে। এটা সম্ভব যে হঠাৎ আপনি এমন জায়গা থেকে সহায়তা পাবেন যেখানে আপনার সাহায্য পাওয়ার খুব কম আশা ছিল। কর্মক্ষেত্রে পরিবেশ আজ খুব ভাল থাকবে। আজ আপনি কাজ করে অন্যরকম আনন্দ অনুভব করবেন। এছাড়াও আজ আপনার কাজ প্রশংসা করা হবে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনাকে এই মুহুর্তে আপনার ব্যাবসায়িক প্রতিনিধির সঙ্গে সম্পর্ক উন্নতি করার চেষ্টা করুন, অন্যথায় আপনার কাজের উপর খারাপ প্রভাব পড়তে পারে। বিবাহিত জীবনে সুখ ও শান্তি থাকবে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক মধুর হয়ে উঠবে। সন্তানের দিক থেকে সুখ আসবে। এটা সম্ভব যে তাদের শিক্ষার ক্ষেত্রে দুর্দান্ত সাফল্য অর্জন হবে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৯ টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই মুহুর্তে আপনার স্বাস্থ্যকে আপনার সর্বোচ্চ অগ্রাধিকার দেওয়া উচিত। কারণ, এটি আপনার অবহেলার কারণে ক্রমাগত হ্রাস পাচ্ছে। আপনার শারীরিক ও মানসিক ক্ষমতা বাড়ানোর জন্য, প্রতিদিন যোগা এবং ধ্যান করুন। আজ আপনাকে একটু সাবধানতা অবলম্বন করতে হবে, বিশেষত আপনার ব্যক্তিগত বিষয়গুলি সম্পর্কে। অন্যকে বিশ্বাস করা এড়াতে হবে। পরিবারে আজ কিছুটা টেনশন সম্ভব। সম্পত্তি সম্পর্কিত যে কোনও বিষয়ে পরিবারের সদস্যদের সঙ্গে আজ আপনার মতবিরোধ হতে পারে। এটা ভাল যে আপনি কোনও পরিস্থিতিতে নিজের মেজাজ হারাবেন না। জীবনসঙ্গীর মেজাজও ভাল আর হবে না। কর্মক্ষেত্রে আপনি কঠোর পরিশ্রম করবেন তবে আপনার কাজ শেষ করতে আপনি অনেক সমস্যার মুখোমুখি হতে পারেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৪২

শুভ সময়: দুপুর ১টা ০৫ থেকে বিকাল ৫টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ আপনি খুব হতাশ হবেন। কারণ, জিনিসগুলি আপনার পক্ষে থাকবেনা। হতাশ এবং মরিয়া হয়ে কিছুই অর্জন করতে পারবেন না। আপনার চেষ্টা করা উচিত, শীঘ্রই পরিস্থিতির উন্নতি দেখতে পাবেন। কাজের ক্ষেত্রে আপনি যদি নতুন কিছু করার কথা ভাবছেন, তবে সময়টি এই জন্য উপযুক্ত নয়। আপনার কিছুটা অপেক্ষা করা উচিত, বিশেষত বেকারদের জন্য। এখনই নতুন জায়গায় পরিবর্তনের ধারণাটি ছেড়ে দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি স্বাভাবিক হবে। আজ বিনিয়োগ থেকে বিরত থাকুন এবং অতিরঞ্জিত ব্যয় না করাই ভালো হবে। আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে ভালবাসা এবং সমর্থন পাবেন, যাতে আপনার আত্মবিশ্বাস প্রতিকূল পরিস্থিতিতেও বজায় থাকবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: বেলা ১২টা ৪৫ থেকে বিকাল ৫টা ২০

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ আপনি সন্তোষজনক ফলাফল পাবেন। চ্যালেঞ্জগুলিকে আপনি আপনার অধ্যবসায় এবং ধৈর্য্য শক্তির মাধ্যমে মুখোমুখি হতে সক্ষম হবেন। আজ আপনি ইতিবাচকতা অনুভব করবেন। আজ আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্কের টানাপোড়েনটি শেষ হবে এবং আপনারা উভয়ই অনুভব করবেন যে আপনাদের ভালবাসা সত্য। আপনি যদি নিজের সম্পর্ককে এগিয়ে নিতে চান তবে আপনার সঙ্গীর সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলার জন্য ভাল দিন। বিবাহিত জীবনে সুখ থাকবে। অর্থের দিক দিয়ে আজ মিশ্র ফলাফল হবে। অর্থ ঠিক থাকবে তবে আজ আপনি বেশি কিছু বাঁচাতে পারবেন না।কর্মক্ষেত্রে শর্ত অনুকূল থাকবে। আপনার কঠোর পরিশ্রম এবং এগিয়ে যাওয়ার প্রচেষ্টা চালিয়ে যান, শীঘ্রই আপনি সাফল্য পাবেন।

শুভ রঙ : গাঢ় লাল

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: দুপুর ১ টা থেকে বিকাল ৫টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ আপনার মেজাজ খুব ভাল থাকবে এবং আপনি আপনার দিনটি পুরোপুরি উপভোগ করবেন। বন্ধুদের সঙ্গে আজ আরও বেশি সময় ব্যয় করুন এবং নিজেকে মানসিক চাপ থেকে দূরে রাখুন। পারিবারিক জীবনে শান্তি থাকবে। আপনার মায়ের ক্রোধ শান্ত হবে এবং আপনি তার আশীর্বাদ পাবেন। আজ আপনার সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। আজকের তারিখটি আরও বিশেষ হবে। একই সঙ্গে বিবাহিত দম্পতিদের আজ অহেতুক বিতর্ক এড়াতে হবে, অন্যথায় আপনার দুজনের মধ্যে বড় বিরোধ হতে পারে। কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। আপনি কোনও চাপ ছাড়াই আপনার কাজ শেষ করবেন। উর্ধ্বতনদের সঙ্গে আপনার সম্পর্কও ভাল থাকবে। টাকার পরিস্থিতি শক্তিশালী হবে। আজ যে কোনও অর্থনৈতিক প্রচেষ্টা সফল হবে এবং আপনি অর্থ পাবেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি ভাল। দীর্ঘদিন পর আপনি মানসিক শান্তি বোধ করবেন।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ২৫

শুভ সময়: ভোর ৪টা ২০ থেকে বেলা ১২টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ অর্থের বিষয়ে আপনার স্ত্রীর সঙ্গে আপনার মতবিরোধ হতে পারে। এটা সম্ভব যে আপনি তাদের ব্যয়বহুল প্রকৃতির দ্বারা বিরক্ত হবেন। নেতিবাচক চিন্তাগুলি আপনার উপর প্রভাব ফেলতে দেবেন না, তবে আপনার মত পরিবর্তন করুন। আপনি অনুভব করবেন যে বিষয়গুলি আপনার পক্ষে পরিণত হচ্ছে। আজ আপনার বন্ধুর সঙ্গে ঝগড়া হতে পারে, নিজের বক্তব্যকে নিয়ন্ত্রণ করা ভাল। আপনার মারাত্মক প্রকৃতি আপনার সমস্যাগুলি আজ বাড়িয়ে তুলতে পারে। কাজের ক্ষেত্রে আজ কিছুটা ক্লান্ত বোধ করতে পারেন। আপনি সময় নিয়ে নিজের দিকে মনোনিবেশ করুন। আপনার আবেগকে নিয়ন্ত্রণ করুন এবং দায়িত্বজ্ঞানহীনভাবে কাজ করা এড়িয়ে চলুন যাতে আপনাকে পরে অনুশোচনা করতে না হয়। আজ পরিবারের সঙ্গে ভুল বোঝাবুঝি থেকে মুক্তি পাবেন। আপনি ঘরোয়া বিষয় নিয়ে আজ বড়দের সঙ্গেও আলোচনা করতে পারেন। আজ আপনি অসুস্থ বোধ করবেন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২

শুভ সময়: সকাল ৭টা ১৫ থেকে দুপুর ২টা ০৫

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ঘরোয়া সমস্যা এবং আর্থিক সমস্যার কারণে আজ আপনি মানসিকভাবে খুব দুর্বল বোধ করবেন। বাড়ি বা অফিসে আপনার পক্ষে আজ পরিস্থিতি সামাল দেওয়া কঠিন হতে পারে। এমন পরিস্থিতিতে আপনাকে ধৈর্য ধরতে হবে। আপনি যদি ব্যবসা করেন তবে আজ আপনি আপনার নতুন পরিকল্পনাগুলি নিয়ে আবার কাজ করা শুরু করতে পারেন। আপনি আজ সঠিক ফলাফল নাও পেতে পারেন। আজ অপ্রয়োজনীয় কাজ করা থেকে দূরে থাকুন, বরং আপনি গুরুত্বপূর্ণ বিষয়ে মনোনিবেশ করুন। আজ কারও সঙ্গে যদি আপনার মতবিরোধ হয় তবে শান্ত থাকার চেষ্টা করুন অন্যথায় আপনি নিজেই নিজের সমস্যা বাড়িয়ে তুলবেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: সকাল ৭টা ৪৫ থেকে বেলা ১২টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

আজ আপনাকে খুব বুদ্ধি দিয়ে কাজ করতে হবে। অন্যের সামনে অতিরিক্ত গোপনীয়তা অর্জন করা এড়িয়ে চলুন। বহিরাগতদের যতটা সম্ভব আপনার ব্যক্তিগত সমস্যা থেকে দূরে রাখুন, অন্যথায় আপনি ভুল ফলাফলের শিকার হতে পারেন। কর্মক্ষেত্রে আজকের দিনটি একটি গুরুত্বপূর্ণ দিন হবে। আপনি যদি উচ্চ পদ অর্জনের জন্য আগ্রহী হন তবে আজ আপনি নিজের যোগ্যতা প্রমাণ করার সুযোগ পেতে পারেন। আপনি আরও ভালভাবে এটির পুরো সুবিধা গ্রহণ করুন এবং আপনার সেরাটি দেওয়ার চেষ্টা করুন। আজ আপনার আর্থিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আপনি যদি কিছু বড় ব্যয় করার কথা ভাবছেন, তবে সময় এটির পক্ষে অনুকূল নয়। বিশেষত আর্থিক লেনদেন করা এড়িয়ে চলুন। রোমান্টিক জীবনে আজ আপনি কিছুটা হতাশ হতে পারেন। আজ আপনার সঙ্গীর মেজাজ বেশ খারাপ হতে পারে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ১০টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য একটি ভাল দিন হবে। আজ নিজেকে মানসিকভাবে শক্তিশালী দেখতে পাবেন। আজ আপনি আপনার সমস্ত কাজ পুরো আত্মবিশ্বাসের সঙ্গে করবেন। শুধু এটিই নয়, দীর্ঘ সময় পরে আপনি আপনার আগ্রহের দিকে মনোযোগ দিয়ে এমন কিছু করবেন যা আপনাকে খুশি রাখবে। আপনি যদি এভাবে ইতিবাচকতার সঙ্গে জীবনে অগ্রসর হন তবে আপনি বড় সমস্যা গুলিকে কাটিয়ে উঠতে পারবেন। ঘরের পরিবেশ ভাল থাকবে। আপনি পিতামাতার স্নেহ পাবেন। আজ অর্থ নিয়ে কোনও সমস্যা হবে না। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি কোনও নতুন কাজে বিনিয়োগের পরিকল্পনা করতে পারেন। এই দিকে পদক্ষেপ নিলে ভাগ্যের সম্পূর্ণ সমর্থন পাবেন। বিবাহিত জীবনে সামঞ্জস্যতা থাকবে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: বেলা ১২টা থেকে রাত ৯টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ আপনার জন্য খুব ব্যস্ত দিন। যদি আপনি কাজ করেন, তবে আপনার বেশিরভাগ সময় অফিসে বিচারাধীন কাজগুলি শেষ করতে ব্যয় হবে। কাজ এবং ব্যক্তিগত জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখতে আপনার অসুবিধা হবে। অন্যদিকে, আপনি আপনার পরিবারের সঙ্গে বেশি সময় ব্যয় করতে সক্ষম হবেন না। অফিসে নিজেই অফিসের সমস্যাগুলি সমাধান করা ভাল। অকারণে পরিবারের উপর নিজের রাগ ছড়িয়ে দেবেন না। আপনি যদি আজ একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে চান, তবে আপনি কোনও সিদ্ধান্তে পৌঁছাতে পারবেন না। এটি কিছু সময়ের জন্য স্থগিত করলে ভাল হবে। অর্থের দিক দিয়ে আজকের দিনটি উত্তম হবে। আজ ব্যয় কম হবে। রোমান্টিক জীবনে স্থিরতা থাকবে। আপনার দুজনেরই ভালো সম্পর্ক থাকবে। আজ মানসিক অশান্তির কারণে স্বাস্থ্যও ক্ষতিগ্রস্থ হবে।

শুভ রঙ: বাদামি

শুভ সংখ্যা: ৩৭

শুভ সময়: বিকাল ৪টা ৩০ থেকে রাত ১১টা

English summary

Daily Horoscope For 19 March 2020

Check out what the stars of your destiny have to say about you today. There will be opportunities and challenges, therefore, it is essential that you know what lies ahead. Read your daily horoscope to know more.
Story first published: Thursday, March 19, 2020, 5:31 [IST]
X