For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দৈনিক রাশিফল : ১৯ ফেব্রুয়ারি ২০২০

|

আজ কোন রাশির জাতকরা তাদের স্বপ্ন পূরণ করবে তা জানতে তাদের দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ অর্থ নিয়ে আপনার উদ্বেগ বাড়তে পারে। এটি সম্ভব যে কোনও গুরুত্বপূর্ণ কাজ শেষ করার জন্য আপনার কাছে পর্যাপ্ত অর্থ নাও থাকতে পারে। এমন পরিস্থিতিতে আপনি অনেক চাপের মধ্যে থাকতে পারেন। আজ প্রয়োজনের সময় আপনি কারও কাছ থেকে সাহায্য নিতে পারবেন না। এমন পরিস্থিতিতে আপনাকে সাহস ও ধৈর্য হারালে চলবে না। নিজেকে বিশ্বাস করুন শীঘ্রই আপনার সমস্যার সমাধান হবে। ঘরের পরিবেশ ঠিক থাকবে। পরিবারের সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে। আজ মা বাবার স্বাস্থ্য কিছুটা নরম হবে। এই সময়ে তাদের আরও ভাল যত্ন প্রয়োজন। ব্যবসায়ীরা আজ বিশেষ লাভ পাবে না। একই সঙ্গে কর্মে নিযুক্ত ব্যক্তিদের উপর কাজের চাপ আরও বেশি হবে। সামগ্রিকভাবে আজ আপনার জন্য একটি মিশ্র দিন হবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: বিকাল ৩টা থেকে রাত ৯টা ৪০

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনি আজ আপনার স্ত্রীর সঙ্গে খুব আনন্দময় দিন উপভোগ করবেন। সম্পর্কের ক্ষেত্রেও দৃঢ় হয়ে উঠবেন। একে অপরের সঙ্গে নিজের ভালবাসা ভাগ করে নেবেন। আপনি পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গেও অনেক মজার সময় ব্যয় করবেন এবং আপনি খুব খুশির মেজাজে থাকবেন। আজ ভ্রমণে যেতে পারেন। রোমান্টিক জীবনের ক্ষেত্রে, আপনার সঙ্গীর সঙ্গে চলমান বিবাদ আজ শেষ হতে পারে। এটা সম্ভব যে আপনি আজ নিজের ভুল বুঝতে পারবেন এবং আপনি আপনার সঙ্গীকে বোঝাতে সক্ষম হবেন। অর্থের দিক দিয়ে দিনটি ভাগ্যবান হবে। আজ অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে। আপনার যদি কোনও কাজে নিযুক্ত থাকেন তবে আপনার উর্ধতনদের সঙ্গে কথা বলার সময় আপনার বক্তৃতার উপর নজর রাখুন, অন্যথায় আপনার ভুলটি সমস্যায় পরিনত হতে পারে।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: বিকাল ৩টা থেকে রাত ৯টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি স্বাভাবিক থাকবে। আজ আপনি কোনও ভাল সুবিধা পেতে সক্ষম হবেন না, তবে কোনও ক্ষতি হবে না। এটাও সম্ভব যে আপনি আজ আর্থিক সংকট মোকাবিলার জন্য একটি দৃঢ় পরিকল্পনা করতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার পক্ষে ভাল নয়। আপনি যেভাবে অবহেলা করছেন এতে শীঘ্রই আপনার স্বাস্থ্য মারাত্মকভাবে হ্রাস পাবে। সময় মতো সতর্ক হলে আরও ভালো হয়। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। পরিবারের সঙ্গে সময় কাটানোর ফলে আপনার চাপ কমবে। আজ অফিসে সেরা কাজের জন্য একটি দুর্দান্ত সম্মান পেতে পারেন। আপনি যদি এভাবে কাজ চালিয়ে যান তবে আপনি ভবিষ্যতে ভাল সাফল্য পেতে পারেন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: ভোর ৫টা ৫৫ থেকে সকাল ১১টা ২০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

প্রেমের ক্ষেত্রে আজ আপনার জন্য দিনটি বিশেষ হতে চলেছে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে। আজ আপনি ভালবাসার অভিজ্ঞতা অর্জন করবেন। আপনি সারা দিন সঙ্গীর সঙ্গে দিনটি উপভোগ করবেন। আপনি যদি বিবাহিত হন তবে আপনার স্ত্রীর সঙ্গে আপনার আবেগের সম্পর্ক আরও বাড়বে। সন্তানের পক্ষ থেকে সুখ আসবে। শিক্ষার ক্ষেত্রে দুর্দান্ত ফল দেখে আপনি গর্বিত হবেন। কাজের ক্ষেত্রে আজকের দিনটি শুভ হবে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি আপনার কাজের সঙ্গে সম্পর্কিত কিছু নতুন এবং গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে দেখা করবেন। এটা সম্ভব যে শীঘ্রই প্রাপ্ত অর্থের স্থিতি শক্তিশালী হবে।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা ৪৫

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ আপনার কারও সঙ্গে অর্থ নিয়ে বিতর্ক হতে পারে। আপনার অনিয়ন্ত্রিত রাগ আপনার জন্য আজ একটি বড় সমস্যা তৈরি করতে পারে। আপনি যদি শান্তিতে কাজ করেন তবেই এই ঝামেলা এড়াতে পারবেন। আজ আপনাকে অনেক ক্ষেত্রেই পরীক্ষার মুখোমুখি পড়তে হতে পারে। অফিসে তাড়াহুড়ো করবেন না অন্যথায় আপনি একটি বড় ভুল করতে পারেন। ঘরের পরিবেশ ঠিক থাকবে। তবে আজ পরিবারের সঙ্গে বেশি সময় কাটানোর সুযোগ পাবেন না। আপনি যদি ব্যবসা করেন তবে আজ হঠাৎ আপনি একটি দুর্দান্ত সুযোগ পেতে পারেন। আপনি যদি বুদ্ধি দিয়ে কাজ করেন তবে এই সুযোগের পুরো সুবিধা নিতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি ভাল।

শুভ রঙ: আকাশ

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: বেলা ১২টা থেকে রাত ১০টা ০৫

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আপনি যদি বিবাহিত জীবনে স্বাচ্ছন্দ্য বোধ করেন তবে আজ আপনার স্ত্রীর সঙ্গে ভ্রমণে যান। একে অপরের সঙ্গে সময় কাটিয়ে আপনি বেশ ভাল অনুভব করবেন। আপনি অন্যের কথায় না চললে আপনার পক্ষে মঙ্গল হবে। যদি আপনি নিজেকে এই জাতীয় জটিলতায় জড়িয়ে রাখেন তবে পরিস্থিতি আরও খারাপ হতে পারে। অফিসে কাজের চাপ বেশি হবে। তবে আপনি আপনার স্থির পরিকল্পনা অনুযায়ী কাজ করবেন, যাতে বেশি ঝামেলা না ঘটে। অর্থিক ক্ষেত্রে আপনি যদি আপনার অপব্যয়কে আটকান তবে আপনি আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি উত্তম হবে। তবে আজ আপনাকে কাজের পাশাপাশি পর্যাপ্ত বিশ্রামও নিতে হবে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৭টা ৫০ থেকে রাত ৮টা ১৮

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ আপনি কোনও ভাল কাজের জন্য অর্থ ব্যয় করতে পারেন। সম্ভবত আজ আপনি কিছু অর্থ দান করবেন এবং অভাবীদের সাহায্য করার মাধ্যমে আপনি মানসিক শান্তি পাবেন। আপনার জমা হওয়া মূলধন সম্পর্কে চিন্তা করবেন না। মনে রাখবেন যে, ঈশ্বর তাদেরকেই সাহায্য করেন যারা অন্যকে সাহায্য করে। পারিবারিক জীবনে সুখ থাকবে। যদিও আপনার পরিবারের কোনও সদস্যের সঙ্গে একটি ছোট্ট ঝামেলা থাকবে তবে এটি আপনার সম্পর্কের উপর কোনও প্রভাব ফেলবে না। আপনি আজ আপনার স্ত্রীর সঙ্গে বেশি সময় ব্যয় করতে পারবেন না। হয়তো আজ তারা কাজ নিয়ে আরও ব্যস্ত থাকবেন। এই সময়ে তাদের স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। কাজ এবং পারিবারিক দায়িত্বের মধ্যে কোথাও তারা নিজেকে এড়িয়ে চলেছে। আজ আপনার সঙ্গীর সঙ্গে একটি গুরুত্বপূর্ণ আলোচনা করতে পারেন। এটা সম্ভব যে আপনি বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন।

শুভ রঙ: হালকা গোলাপী

শুভ সংখ্যা: ৩৪

শুভ সময়: ভোর ৫টা ২৫ থেকে দুপুর ২টা ১৫

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ আপনি কর্মক্ষেত্রে হতাশ বোধ করবেন। চাকরি হোক বা ব্যবসা, আপনি আজ ভালো ফলাফল পাবেন না। আপনি যদি কোনও কাজ করেন তবে আপনার কাজের পদ্ধতিতে আপনাকে কিছু পরিবর্তন করতে হবে। আপনার হাল না ছেড়ে ইতিবাচকতার সঙ্গে এগিয়ে যান। একই সময়ে, ব্যবসায়ীদের তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেওয়া এড়াতে হবে। অন্যথায় আপনি আগামী কয়েক দিনের মধ্যে অর্থ হারাতে পারেন। হঠাৎ পারিবারিক জীবনে কোনও পুরানো সমস্যা দেখা দিতে পারে যা আজ ঘরের পরিবেশকে নষ্ট করে দেবে। সম্পত্তি নিয়ে আপনার ভাইদের সঙ্গে আজ কিছু আলোচনা হতে পারে। এমন পরিস্থিতিতে ঠান্ডা মাথায় কাজ করবেন। বিতর্ক বা ঝগড়া করে কেউ উপকৃত হবে না। স্ত্রীর মেজাজও আজ বদলে যাবে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২৭

শুভ সময়: সকাল ৯টা থেকে রাত ১০টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

কিছু দিনের জন্য স্বাস্থ্যের পরিস্থিতি উত্থান-পতনে পূর্ণ ছিল, তবে আজকের দিনটি আপনার জন্য খুব ভাল দিন। আপনি বেশ ভাল বোধ করবেন এবং একসঙ্গে অনেকগুলি কাজ পরিচালনা করতে সক্ষম হবেন। অফিসে আজ আপনার কাজের গতি থাকবে। কোনও ভুল ছাড়াই একের পর এক কাজ শেষ করবেন। শুধু এটিই নয়, আপনার কাজে উর্ধ্বতনদের সম্পূর্ণ সমর্থন পাবেন এবং তারা আপনার উৎসাহকে বাড়িয়ে তুলবে। আপনি যদি আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলেন তবে আজ আপনার স্ত্রীর সঙ্গে আপনার বিরোধ হতে পারে। এটা সম্ভব যে আপনি কোনও প্রতিশ্রুতি ভুলে গিয়েছেন, যা দেখে তারা খুব রেগে যাবেন। এমন পরিস্থিতিতে আপনি যদি তাদের ভালবাসা দিয়ে বোঝানোর চেষ্টা করেন তবে তারা অবশ্যই আপনাকে বুঝতে পারবে। অর্থের দিক দিয়ে দিনটি স্বাভাবিক হবে। আজ বেশি ব্যয় করবেন না।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ২৬

শুভ সময়: সন্ধ্যা ৭টা থেকে রাত ১১টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আজ আপনি নিজের দিকে বেশি মনোযোগ দেবেন। একঘেয়েমি কাটিয়ে উঠতে হয়তো আজ অন্যরকম কিছু চেষ্টা করুন। এগুলি ছাড়াও, আপনি আপনার প্রতিদিনের জীবনে কিছু পরিবর্তন করতে পারেন। পরিবার ও বন্ধুবান্ধব নিয়ে সময় কাটালে আপনার স্ট্রেস অনেকাংশে হ্রাস পাবে। প্রেমের ক্ষেত্রে আজ আপনি একটি সুন্দর এবং আকর্ষণীয় ব্যক্তিত্বযুক্ত লোকের সঙ্গে দেখা করতে পারেন। এটা সম্ভবত প্রথম নজরে তারা আপনাকে পছন্দ করতে পারে। তবে এই জাতীয় ক্ষেত্রে তাড়াহুড়ো ভাল নয়। প্রথমে তাদের সম্পর্কে জানা ভাল। আজকের দিনটি অর্থনৈতিক ক্ষেত্রে মিশ্র ফলাফল দেবে। আজ আপনি চিন্তা না করে আরও অনেক বেশি ব্যয় করতে পারবেন। আপনি যদি কাজ করেন, তবে আপনাকে আজ কাজের সঙ্গে সম্পর্কিত একটি ছোট ভ্রমণও করতে হতে পারে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২

শুভ সময়: সকাল ৮টা থেকে বিকাল ৫টা

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজ যদি কিছু সময়ের জন্য আটকে থাকে, তবে সম্ভবত আজই তা শেষ হতে পারে। এটি আপনার খুব বড় সমস্যার সমাধান করবে এবং আপনি উদ্বেগ থেকে মুক্ত হবেন। আজকের দিনটি আপনার জন্য একটি ভাল দিন। আপনি অফিসে আপনার কাজের প্রতি পুরো মনোযোগ দেবেন, যার ফলস্বরূপ আপনার প্রচেষ্টা সফলভাবে শেষ হবে। কেবল এটিই নয়, আজ আপনার কঠোর পরিশ্রমটি দেখে আপনার বস আপনার তীব্র প্রশংসা করবেন। তবে আপনাকে অহংকার এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। দিনটি ব্যবসায়ীদের জন্য লাভজনক হবে। আজ আপনি কিছু নতুন লোকের সঙ্গে সংযোগ স্থাপন করতে পারেন, যার উপকারগুলি শীঘ্রই আপনার জন্য উপলব্ধ হবে। আপনি শুধু সময়মতো আপনার কাজ শেষ করার চেষ্টা করুন। অর্থের দিক দিয়ে দিনটি উত্তম হবে। আজ আপনি যে কোনও অভাবীকে সাহায্য করতে পারেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৩৪

শুভ সময়: সন্ধ্যা ৬টা ৪০ থেকে রাত ৮টা ২৫

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

অর্থনৈতিক দিক থেকে আজকের দিনটি আপনার জন্য খুব সুন্দর একটি দিন হতে চলেছে। গত কয়েক দিন ধরে অর্থ নিয়ে খুব চিন্তিত ছিলেন, তবে আজ হঠাৎই কেউ আপনাকে সাহায্য করতে এগিয়ে আসতে পারে। এটি আপনার খুব বড় উদ্বেগ দূর করবে। আজ আপনি বুঝতে সক্ষম হবেন যে ধৈর্যের ফলটি সর্বদা মিষ্টি হয়। তবে আপনাকে অবশ্যই মনে রাখতে হবে যে, আপনি প্রয়োজনের চেয়ে বেশি ঋণ গ্রহণ করবেন না। পারিবারিক জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক দৃঢ় হবে এবং আপনি সবার কাছ থেকে ভালবাসা এবং সমর্থন পাবেন। আপনি আজ আপনার স্ত্রীর সঙ্গে স্বাচ্ছন্দ্যময় সময় কাটাবেন। হয়তো আজ আপনি আপনার সঙ্গীর থেকে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পাবেন। কাজের ক্ষেত্রে দিনটি মিশ্রিত হবে। আপনি যদি কাজ করেন তবে আজ আপনি খুব ব্যস্ত থাকবেন। স্বাস্থ্যের ক্ষেত্রেও দিনটি খুব ভাল।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: সকাল ৭টা থেকে বিকাল ৫টা

English summary

Daily Horoscope For 19 February 2020

Today, for some zodiac signs there will get disappointment, and for others, their dreams will be fulfilled. Read your daily horoscope to find out what the stars of your fate have in store for you.
Story first published: Wednesday, February 19, 2020, 5:16 [IST]
X