For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজকের রাশিফল : ১৯ অগাষ্ট ২০২০

|

আজ, কোন রাশির জাতকদের ভাগ্য বদলাবে এবং কাদের মনোস্কামনা পূর্ণ হবে এবং কার ভাগ্যে হতাশা আছে, এই প্রশ্নের উত্তর পেতে পড়ুন আজকের রাশিফল।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আর্থিক ক্ষেত্রে আজকের দিনটি ভালো। আজ আপনি নিজের জন্য বড় কিছু ক্রয় করতে পারেন। তবে, এই সময়ে আপনাকে আপনার আর্থিক পরিস্থিতির দিকে নজর রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। অত্যাধিক ব্যয় আপনার জন্য আগামী দিনগুলিতে সমস্যা তৈরি করতে পারে। আজ আপনি অফিসের একটি গুরুত্বপূর্ণ বৈঠকে অংশগ্রহন করতে পারেন। অন্যদিকে আপনি যদি ব্যবসা করেন, তবে আজ আপনি ভাল লাভ আশা করতে পারেন। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি অনুকূল হবে।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ৩০

শুভ সময়: দুপুর ১টা থেকে সন্ধ্যে ৭টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজ আপনি কোনও গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। চাকুরিজীবীদের জন্য আজকের দিনটি খুব শুভ হতে চলেছে। যদি আপনার বস আপনার কাজ নিয়ে অসন্তুষ্ট থাকেন, তবে আজ আপনি আপনার সেরা পারফরম্যান্সের মাধ্যমে তাদের সমস্ত অভিযোগ মুছে ফেলতে সক্ষম হবেন। এটি আপনার পদমর্যাদা এবং খ্যাতি বৃদ্ধি করবে। আপনি যদি ব্যবসা করেন, তবে আজ আপনার জন্য দিনটি মিশ্র হতে চলেছে। আর্থিক লেনদেনে আপনি সমস্যায় পড়তে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ৩৫

শুভ সময়: সকাল ৭টা ১৫ থেকে দুপুর ২টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজ আপনার ভাগ্য আপনার পশে থাকবে না। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম সত্ত্বেও আপনি ভাল ফল পাবেন না। উর্ধ্বতন কর্মকর্তারা আপনার কাজে অনেক ত্রুটি খুঁজে পাবেন। আপনার কাজটি যত্ন সহকারে করুন। আপনি যদি জলের ব্যবসা করেন, তবে আপনাকে পরিষ্কার-পরিচ্ছন্নতার বিষয়ে বিশেষ যত্ন নিতে হবে। ঘরে যদি কোনও উত্তেজনা চলতে থাকে, তবে আপনার পক্ষ থেকে বিষয়টি নিষ্পত্তি করার জন্য যথাসাধ্য চেষ্টা করা উচিত, অন্যথায় সম্পর্কের তিক্ততা বাড়তে পারে। আর্থিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে। ফিট এবং সুস্থ থাকার জন্য প্রতিদিন ব্যায়াম করুন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: সন্ধ্যে ০৬টা ৪৫ থেকে রাত ১০টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

ব্যবসায় যদি লাভবান না হন, তবে তাড়াহুড়ো করে এমন কোনও সিদ্ধান্ত নেবেন না যা আপনাকে আর্থিক ভাবে ক্ষতি করতে পারে। সমস্ত পরিস্থিতি বিবেচনা করার পর আপনার সিদ্ধান্ত নেবেন। আপনি যদি নতুন কোনও চাকরীর সন্ধান করছেন, তবে আজ আপনি একটি দুর্দান্ত সুযোগ পেতে পারেন। জীবনসঙ্গীর মেজাজ ঠিক থাকবে না। তাই আজ বিতর্ক করা থেকে দূরে থাকুন। পিতামাতার স্বাস্থ্য ভাল থাকবে এবং আজ আপনি তাদের সঙ্গে আরও বেশি সময় কাটানোর সুযোগ পাবেন। স্বাস্থ্যের দিক থেকে আজ আপনি খুব ক্লান্ত বোধ করতে পারেন।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: সকাল ৭টা থেকে সন্ধ্যে ৭টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

কর্মক্ষেত্রে আপনার স্ট্রেস আজ কিছুটা বাড়তে পারে। অফিসে আপনার কর্মক্ষমতা হ্রাসের কারণে বসের মেজাজ ঠিক না থাকতে পারে। শান্ত মন দিয়ে নিজের কাজের দিকে মনোনিবেশ করুন। অন্যদিকে, আপনি যদি ব্যবসা করেন তবে গ্রাহকদের সঙ্গে তর্ক করা এড়িয়ে চলুন, অন্যথায় আপনার খ্যাতি নষ্ট হতে পারে। পাশাপাশি আর্থিক ক্ষতির সম্মুখীনও হতে পারেন। ঘরের পরিবেশ ঠিক থাকবে। পরিবারের সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। স্বাস্থ্যের প্রতি অসতর্কতা আপনাকে সমস্যায় ফেলতে পারে, তাই নিজের প্রতি যত্ন নিতে হবে। ডাক্তার এবং ওষুধের পেছনে আপনার ব্যয় বাড়তে পারে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ৪৪

শুভ সময়: সন্ধ্যে ৬টা থেকে রাত ৯টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আপনি যদি চাকরি করেন তবে আজ আপনার জীবনে একটি বড় পরিবর্তন আসতে পারে। আপনি অফিসে উচ্চ পদ পেতে পারেন বা বড় দায়িত্ব পেতে পারেন। আজ কাপড়ের ব্যবসায়ীরা বড় ধরনের অর্থনৈতিক সুবিধা পেতে পারেন। আপনি যদি বিবাহিত হন তবে আজ আপনার সঙ্গীর কাছে কোনও প্রকার মিথ্যা কথা বলা এড়িয়ে চলুন, নাহলে সমস্যা হতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনা সম্পর্কে আরও সিরিয়াস হওয়া দরকার, বিশেষত আপনি যদি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাহলে আপনার কঠোর পরিশ্রম করা উচিত। চোখের সমস্যা হতে পারে। আপনি যদি ল্যাপটপ বা কম্পিউটারে দীর্ঘ সময় ধরে কাজ করছেন, তবে আপনার অবহেলা করা উচিত নয়।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৩৬

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৮টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ আপনি অলসতা ও ক্লান্তি অনুভব করতে পারেন। এক্ষেত্রে, আপনার বিশ্রামের জন্য কিছুটা সময় নেওয়া উচিত তাহলে আপনি সতেজ থাকবেন। আজ অফিসের কাজগুলি শেষ করার জন্য আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে। আপনি যদি সরকারী বিভাগে কর্মরত থাকেন তবে আজ কিছু সুসংবাদ পেতে পারেন। স্টেশনারির ব্যবসা করেন, এমন ব্যক্তিরা আজ উপকৃত হতে পারেন। সন্তান সম্পর্কিত কোনও উদ্বেগ আপনাকে হতাশ করতে পারে। আপনি আজ আপনার জীবনসঙ্গীর সাথে বেশি সময় ব্যয় করতে পারবেন না। আজ আপনার কোনও ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে আদর্শগত পার্থক্য থাকতে পারে। এমন পরিস্থিতিতে আপনার খুব ভালভাবে আচরণ করা উচিত। এছাড়াও, আপনাকে আপনার ভাষার দিকে খেয়াল রাখতে হবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: ভোর ৪টা থেকে দুপুর ২টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ আপনাকে বিভিন্ন ধরনের উদ্বেগ ঘিরে থাকবে। বাড়ির পরিবেশ প্রতিকূল থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে বিতর্ক হতে পারে। আর্থিক ক্ষেত্রে, আজ ব্যয় কিছুটা বাড়তে পারে। আপনার আয়ের চেয়ে বেশি খরচ হতে পারে। আপনার ব্যয় নিয়ন্ত্রণ করা ভাল। কর্মক্ষেত্রে দিনটি ঠিক থাকবে। চাকুরিজীবীদের উপরে কাজের চাপ বেশি থাকবে, সুতরাং আপনার পরিকল্পনা অনুযায়ী আপনার সমস্ত কাজ করা দরকার। আপনি যদি ব্যবসা করেন তবে আপনাকে আজ কোনও বড় ব্যবসায়িক সিদ্ধান্ত নেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। খুচরা ব্যবসায়ীরা লাভবান হতে পারেন। আজ আপনার গলার সমস্যা হতে পারে। এক্ষেত্রে ডাক্তারের সঙ্গে পরামর্শ করা ভাল হবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: সকাল ১০টা থেকে বিকাল ৫টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

সূঁচালো এবং ধারালো জিনিস ব্যবহার করার সময় একটু সাবধানতা অবলম্বন করুন, অন্যথায় দুর্ঘটনা ঘটতে পারে। অফিসে আপনার উর্ধ্বতনরা যদি আপনার কাজে ভুল খুঁজে পান, তবে আপনার নিজের ভুলগুলি প্রকাশ্যে গ্রহণ করা উচিত। ব্যবসায়ীরা আজ মিশ্র ফলাফল পেতে পারেন। আপনি যদি ইলেকট্রনিক জিনিসের ব্যবসা করেন তবে আজ উপকৃত হতে পারেন। অন্যদিকে, আপনি যদি কোনও নতুন কাজের পরিকল্পনা করছেন, তবে পরিকল্পনাটি আটকে যেতে পারে। আপনাকে রাগ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: বিকাল ৫টা ২৫ থেকে রাত ৯টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

অফিসে আপনি পুরো এনার্জি দিয়ে আপনার কাজ করবেন। আপনি যদি ভালভাবে কাজ করেন, তবে আজ আপনি সহজেই আপনার লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন। আজকের দিনটি ব্যবসায়ীদের জন্য স্বাভাবিক হবে। আপনি যদি ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে পার্টনারশিপে নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন, তবে আজ আপনি তার কাছ থেকে নেতিবাচক উত্তর পেতে পারেন। আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। আজ আপনি একটি পুরোনো ঋণ পরিশোধ করতে সক্ষম হবেন। পারিবারিক ক্ষেত্রে, আপনার আচরণে বাড়ির গুরুজনরা রেগে যেতে পারে। আপনি নিজের আচরণকে ঠিক করার চেষ্টা করুন। চিটচিটে, মশলাদার বা ভাজা খাবার খাওয়া এড়িয়ে চলুন, অন্যথায় পেটের দীর্ঘস্থায়ী রোগ হতে পারে।

শুভ রঙ: হালকা লাল

শুভ সংখ্যা: ৪৫

শুভ সময়: সকাল ৭টা থেকে দুপুর ৩টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আপনি বাড়ির ছোট ছোট সমস্যাগুলি সমাধান করার যথাসাধ্য চেষ্টা করবেন। আপনি যদি পরিবার সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে চলেছেন তবে আপনার পরিবারের অন্যান্য সদস্যদের মতামতও জেনে রাখা উচিত। আপনাকে আজ ঋণ দেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে, নাহলে আগামী দিনগুলিতে আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। যদি আপনি চাকরি করেন তবে অফিসে প্রতিকূল পরিস্থিতিতেও আপনি সহজেই কাজ করতে পারবেন। আপনি যদি সম্প্রতি একটি নতুন ব্যবসা শুরু করে থাকেন, তবে আজ আপনি সামান্য সুবিধা পেতে পারেন। বড় লাভের জন্য আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। শারীরিকভাবে সুস্থ থাকতে আপনাকে প্রথমে নিজেকে মানসিকভাবে দৃঢ় রাখতে হবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২৬

শুভ সময়: বেলা ১২টা থেকে সন্ধ্যে ৬টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

পরিবারের সদস্যদের সঙ্গে আজকের দিনটি খুব আনন্দের হবে। এমনকি ছোট ছোট বিষয়গুলিও আপনাকে আজ আনন্দিত করবে। আপনি যদি ব্যবসা করেন এবং সম্প্রতি আপনি একটি বড় ক্ষতির মুখোমুখি হয়ে থাকেন, তবে আপনি আজ ক্ষতিপূরণ করার জন্য একটি সুযোগ পেতে পারেন। কর্মক্ষেত্রে, আপনি হঠাৎ করে আপনার স্থানান্তরিত হওয়ার সংবাদ পেতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি ব্যয়বহুল হবে। ছোট ভাই-বোনদের সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। ক্যারিয়ার নিয়ে আপনি আজ তাদের গাইড করতে পারেন। স্বাস্থ্যের ক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য স্বাভাবিক হবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৯টা

English summary

Daily Horoscope For 19 August 2020

Check out your Daily Horoscope For 19 August 2020.
Story first published: Wednesday, August 19, 2020, 5:12 [IST]
X