For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ১৮ মার্চ ২০২০

|

আজ কাদের জন্য দিনটি শুভ এবং অশুভ হবে তা জানতে আপনার প্রতিদিনের রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি দুর্দান্ত দিন হবে। বিশেষত যদি আপনি কোনও দীর্ঘস্থায়ী রোগের সঙ্গে লড়াই করে থাকেন তবে আজ আপনার স্বস্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি আরামের জিনিসগুলিতে অর্থ ব্যয় করার কথা ভাবছেন, তবে তা করলে আগামী সময়ে সমস্যার মুখোমুখি পড়তে হতে পারে। এই সময়ে আপনার সঞ্চয় সম্পর্কে আরও ফোকাস করা প্রয়োজন। পারিবারিক জীবন সুখের হবে। পিতামাতার সহায়তা পাবেন। আপনি যদি আজ কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেন তবে তারা আপনাকে পুরোপুরি সমর্থন করবে। স্ত্রীর সঙ্গে সম্পর্কের মিল থাকবে। আজ তারা আপনার খুব যত্ন নেবে। প্রেমের ক্ষেত্রে আজ আপনার সঙ্গীর ভুল মনোভাব আপনার সম্পর্কের মধ্যে ফাটলের কারণ হয়ে উঠতে পারে। তাদের অপ্রয়োজনীয় দাবিতে মাথা নত না করা ভাল।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ২৩

শুভ সময়: সকাল ১০টা ২৫ থেকে বিকাল ৩টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজ আপনি কিছু ভাল সংবাদ পেতে পারেন যা আপনাকে খুব আনন্দিত করবে। আপনার বেশিরভাগ কাজ খুব সহজেই শেষ হয়ে যাবে। মানসিকভাবে আপনি যথেষ্ট শক্তিশালী হবেন। বন্ধুবান্ধব এবং পরিবারের পূর্ণ সমর্থন থাকবে। আজ অফিসে কাজ বেশি হবে তবে আপনি ধীরে ধীরে আপনার সমস্ত কাজ সময়মতো শেষ করতে সক্ষম হবেন। আপনার কাজকে প্রশংসা করা হবে। পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটানোরও সুযোগ পাবেন। পিতামাতার স্বাস্থ্য ভাল থাকবে এবং তারা আপনার সঙ্গে সময় কাটিয়ে খুব খুশি হবেন। ব্যবসার কাজে যুক্ত লোকদের আজ একটু সাবধান হওয়া দরকার। আপনি যদি হঠাৎ করে আপনার ব্যবসা সম্প্রসারণের সুযোগ পান, তবে অবিলম্বে কোনও সিদ্ধান্ত নেবেন না প্রথমে চিন্তা করা আপনার পক্ষে ভাল। অতিরিক্ত উৎসাহ আপনার পক্ষে ক্ষতিকারক হতে পারে। বিবাহিত জীবনে আপনার স্ত্রী আপনাকে তাদের অনুভূত করবেন যে আপনি তাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ১০টা ১৫

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

অর্থের ক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি আরও ভাল হবে। আজ, আপনার আর্থিক পরিস্থিতিতে কিছুটা উন্নতি হতে পারে। সম্ভবত আপনি যেখান থেকে সহায়তার প্রত্যাশা করেছিলেন সেখান থেকে সহায়তা পেতে পারেন। শুধু এটিই নয়, আপনি আজ নিজের পুরানো ঋণ দিতে পারবেন। আপনি যদি নিজের ব্যবসা শুরু করতে চান তবে আজ আপনি কারও কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। অফিসে অসুবিধার মুখোমুখি হতে পারেন। আপনার সহকর্মীরা সময়মতো আপনাকে সাহায্য করতে এগিয়ে আসবে না। হতাশ হওয়ার পরিবর্তে, ভবিষ্যতকে ঠিক রাখতে পরিকল্পনা করুন এবং এগিয়ে যান। বিবাহিত জীবনে শান্তি থাকবে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্কের মধ্যে প্রেম এবং মাধুরী থাকবে।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: বিকাল ৫টা ১৫ থেকে রাত ৯টা ২০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্মক্ষেত্রে আপনার জন্য আজ একটি দুর্দান্ত দিন হবে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি ভাল সুবিধা পেতে পারেন। আপনার আটকে থাকা কাজটি আজ শেষ হয়ে যাবে এবং শীঘ্রই আপনি বড় আর্থিক সুবিধা পাবেন। অর্থনৈতিক ক্ষেত্রে , আপনি একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন। নতুন ব্যবসায় বিনিয়োগের ক্ষেত্রে আপনি যদি আপনার বাবার মতামত বিবেচনা করে সিদ্ধান্ত নেন তবে এটি আপনার পক্ষে খুব উপকারী। বিবাহিত জীবনে কলহ চলবে। আপনার স্ত্রীর মেজাজ দুজনের মধ্যে বিতর্ক সৃষ্টি করবে। একই সময়ে, প্রেমময় দম্পতিরা তাদের প্রেম নিয়ে পরিবারের সঙ্গে কথা বলার সুযোগ পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি খুব ভালো।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: সকাল ৭টা ৩০ থেকে বিকাল ৩টা ৪০

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ, আপনার ভাগ্য শক্তিশালী হবে এবং আপনার সমস্ত চিন্তা কোনও বাধা ছাড়াই সম্পন্ন হবে। শুধু এটিই নয়, আজ আপনি নিজের বুদ্ধি দিয়ে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি শুভ। আজ কোনও ধরণের অর্থ নিয়ে কোনও সমস্যা হবে না। এছাড়াও, আপনি অর্থ উপার্জনের একটি ভাল সুযোগ পেতে পারেন। আপনি যদি আপনার কাজের কথা বলেন তবে আজ যে কোনও বড় পরিবর্তন সম্ভব। আজ কোনও ভাল জায়গা থেকে আপনি বড় অফার পেতে পারেন। বেকারদেরও কর্মসংস্থান হওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। পরিবারের সদস্যদেরও পুরোপুরি সমর্থন পাবেন।আজ আপনি বন্ধুদের সঙ্গেও কিছুটা ভাল সময় কাটাতে সক্ষম হবেন। আজ আপনার স্ত্রী কোনও ক্ষেত্রে সফল হতে পারেন। এতে তাদের সম্মানও বাড়বে।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: সকাল ১০টা থেকে বিকাল ৩টা ৩০

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি উত্তম হবে। আজ, সম্পদ লাভজনক হয়ে উঠছে, তবে অন্যের নির্দেশে আর্থিক সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। আপনি যদি আজ বিনিয়োগ করতে চান ,তবে তার সঙ্গে সম্পর্কিত সমস্ত তথ্য নিজেই ভাল করে দেখে নিন। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে দুর্দান্ত সময় কাটাবেন। কেবল এটিই নয়, আপনার বাবার বিরক্তি দূর করতে সক্ষম হবেন এবং আপনার চাপও দূর হবে। তাঁর আশীর্বাদ পেয়ে আপনি ইতিবাচকতা অনুভব করবেন। কর্মক্ষেত্রে শর্ত অনুকূল থাকবে। অফিসে, আপনি আপনার কঠোর পরিশ্রম দিয়ে আপনার উর্ধতনদের হৃদয় জিতবেন, তবে আপনাকে আপনার প্রতিপক্ষদের থেকে সতর্ক থাকতে হবে। সম্ভবত তারা আপনার কাজকে বাধা দেওয়ার চেষ্টা করছে। ব্যবসায়ীদের জন্য আজকের ভ্রমণটি বেশ উপকারী হবে। আপনি যদি আপনার স্বাস্থ্যের কথা বলেন তবে আপনি আজ আরও ভাল বোধ করবেন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: সকাল ৮টা ৩০ থেকে সন্ধ্যা ৬টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ পারিবারিক বিষয়গুলি আপনার কাজের উপর প্রভাব ফেলবে। এটা সম্ভব যে ভাইবোনদের সঙ্গে মতপার্থক্য গভীর হতে পারে, যার কারণে আপনি সারা দিন হতাশাগ্রস্ত থাকবেন। আপনি যদি নিজের সম্পর্কের উন্নতি করতে চান তবে আপনাকে প্রথমে অন্যের উপর আধিপত্য বিস্তার করার অভ্যাসটি পরিবর্তন করতে হবে। এছাড়াও, যতদূর সম্ভব বাড়িতে অফিসের ঝামেলা আনবেন না। অর্থনৈতিক অবস্থার উন্নতির জন্য আজ আপনাকে কঠোর লড়াই করতে হবে। তবে আপনি খুব ভাল সাফল্য পাবেন। আপনি যদি ব্যবসা করেন তবে আজ আপনি কোনও লাভের লেনদেন করতে পারবেন। বেশি পরিশ্রম করে আপনি আজ ক্লান্ত বোধ করবেন এবং আপনার স্বাস্থ্যও দুর্বল হবে। এমন পরিস্থিতিতে আপনার পর্যাপ্ত বিশ্রাম নেওয়া দরকার।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২৭

শুভ সময়: বিকাল ৪টা ৩০ থেকে রাত ১১টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

অতীতে নেওয়া কোনও কিছুর ভুল সিদ্ধান্তই আজ আপনার অস্বস্তির কারণ হতে পারে। আজ আপনি খুব একাকী বোধ করবেন। অর্থনৈতিক ক্ষেত্রেও দিনটি ভাল না, তাই বেশি ব্যয় করা এড়িয়ে চলুন। কোনও নতুন বিনিয়োগ করার আগে সাবধানে চিন্তা করুন। আজ অফিসে খুব ব্যস্ত দিন হবে। জটিল কাজ করার কারণে আপনি ক্লান্ত বোধ করবেন। এছাড়াও মানসিক চাপের প্রভাব আপনার প্রকৃতির উপরেও দেখা যাবে। এটা সম্ভব যে আজ আপনি অযথা রাগান্বিত হন এবং আপনি আপনার চারপাশের লোকদের কাছ থেকে বিভ্রান্ত হয়ে পড়েছেন। আজ অনেক নেতিবাচক চিন্তা মাথায় আসতে পারে। আপনি ধৈর্য সহকারে কাজ করা ভাল। সামগ্রিকভাবে, এই দিনটি আপনার জন্য খুব কঠিন হতে চলেছে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: বেলা ১২টা ৪৫ থেকে বিকাল ৫টা ২০

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ আপনার ক্রোধকে নিয়ন্ত্রণ করা দরকার অন্যথায় আপনার বিরোধটি নিকটতম অঞ্চল থেকে হতে পারে। আজ অর্থ নিয়ে আপনার উদ্বেগ বাড়তে পারে। আপনি আজ যে আর্থিক সুবিধা পেতে যাচ্ছিলেন তা পিছিয়ে যেতে পারে, যার কারণে আপনার অনেক পরিকল্পনা ব্যাহত হতে পারে। পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। পরিবারের সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। জীবনসঙ্গীও সমর্থন পাবেন, প্রতিকূল পরিস্থিতিতে তারা আপনার আস্থা রাখবে। আজ, আপনি অফিসে কঠোর পরিশ্রম করবেন, আপনি ইতিবাচক ফলাফল পেতে পারেন। এটা সম্ভব যে আজ আপনাকে একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব পরিচালনা করার দায়িত্ব দেওয়া উচিত। আপনি আপনার উর্ধ্বতনদের প্রত্যাশা অনুযায়ী বেঁচে থাকার চেষ্টা করুন। স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা আসতে পারে। সম্ভব হলে আজ একজন ভাল চিকিৎসকের পরামর্শ নিন।

শুভ রঙ: গেরুয়া

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৯টা ২০ থেকে বিকাল ৩টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

অফিসের পরিবেশ হঠাৎ করে খারাপ হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার আচরণের ভারসাম্য বজায় রাখতে হবে। বিতর্ক এবং ভুল শব্দ ব্যবহার করে আপনি আপনার চিত্রটি নষ্ট করতে পারেন। শুধু এটিই নয়, আপনার উচ্চপদস্থ আধিকারিকরাও আজ কিছু দৃঢ পদক্ষেপ নিতে পারেন। আজকের দিনটি অর্থনৈতিক ক্ষেত্রে লাভজনক দিন হতে চলেছে। বিনিয়োগের জন্য আজ মঙ্গলজনক হবে। আপনি যদি কোনও মূল্যবান জিনিস কেনাকাটা করতে চান তবে প্রথমে এটি সম্পর্কে সম্পূর্ণ তথ্য জেনে নিন। পরিবারে আনন্দ ও উচ্ছ্বাস থাকবে। আপনার স্ত্রীর সঙ্গে প্রেম বাড়বে। অন্যদিকে, কিছু আইনী বাধা থাকতে পারে যার কারণে কিছু গুরুত্বপূর্ণ কাজ মাঝখানে আটকে যেতে পারে। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি শুভ। গুরুদের সহায়তায় আপনার সমস্যার সমাধান হবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি ভাল।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: বেলা ১২টা ৩০ থেকে সন্ধ্যা ৬টা ১৫

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কর্মক্ষেত্রে দিনটি আজ মঙ্গলজনক হবে। নিজেকে প্রমাণ করার জন্য আজ আপনি একটি বড় সুযোগ পেতে পারেন। আপনার পক্ষে এই সুযোগটি থেকে পুরোপুরি সুবিধা নেওয়া ভাল। তবে এই সুযোগটি আপনার সামনে এমন কিছু চ্যালেঞ্জ নিয়ে আসবে যা আপনি সম্পূর্ণ সাহসের সঙ্গে মোকাবেলা করবেন। ব্যক্তিগত জীবনে কিছু সমস্যা হতে পারে। ঘরোয়া বিষয়গুলি সমাধান করার জন্য আপনাকে আগ্রাসনের চেয়ে বোঝাপড়া দেখানো দরকার। রাগ করে কাউকে অপমান করবেন না। আপনার আর্থিক অবস্থা ঠিক থাকবে। আলোচনার দক্ষতা আপনার শক্তিশালী দিক হিসাবে প্রমাণিত হবে। আজ আপনি কিছু আর্থিক সুবিধা অর্জন করতে সক্ষম হতে পারেন। আজ জীবনসঙ্গী বিভ্রান্ত হতে পারে, যা মনের মধ্যে কিছুটা দুঃখ তৈরি করবে। আপনি যদি নিজের সম্পর্কের মাধুরী বজায় রাখতে চান তবে ভালোবাসাটি অনুধাবন করুন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি আজ সতেজ বোধ করবেন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ৮টা থেকে বেলা ১২টা ৫৫

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

চাকুরীজীবীদের জন্য আজকের দিনটি একটি দুর্দান্ত দিন হতে চলেছে। আপনি নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করবেন। এটা সম্ভব যে আজ আপনার উচ্চপদস্থ আধিকারিকরা আপনাকে এমন সুযোগ দিতে পারে যা আগামী সময়ে আপনার অগ্রগতির পথ উন্মুক্ত করতে পারে। অন্যদিকে, আজ বেকারদের কর্মসংস্থান পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। ব্যবসায় নতুন কিছু করার জন্য দিনটি উত্তম। বিশেষত অংশীদারিত্বের সঙ্গে যারা ব্যবসা করেন তারা আজ ভাল সুবিধা পেতে পারেন। সুখ এবং শান্তি বিবাহিত জীবনে থেকে যাবে। জীবনসঙ্গীর সঙ্গে প্রেম বাড়বে। আপনার যে সমস্যা আছে তা দূর করার জন্য আজ সর্বাত্মক চেষ্টা করুন। আজ আপনি ইতিবাচক চিন্তায় পূর্ণ থাকবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ১টা ৩০

English summary

Daily Horoscope For 18 March 2020

For some zodiac signs there will be challenges and for others there will be success. Your planetary movements will determine how your day will be. Read your daily horoscope to find out what the stars of your fate have to say about you.
X