For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ১৮ জুলাই ২০২০

|

আপনি যদি নিজের ব্যর্থতাকে সাফল্যে রূপান্তর করতে চান, তবে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন। আপনি চ্যালেঞ্জগুলি কীভাবে মোকাবিলা করতে সক্ষম হবেন তা দেখে নিন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ আপনি কোনও অভাবীকে সাহায্য করার সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীদের তাদের প্রয়োজনীয় নথি সাবধানে রাখতে পরামর্শ দেওয়া হচ্ছে। আজ কোনও গুরুত্বপূর্ণ নথি হারিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনি অনেক সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনি যদি কোন কাজ করেন, তবে আপনার যে কোনও কঠিন কাজ আজ খুব সহজেই শেষ হয়ে যাবে। সিনিয়র অফিসাররা আপনার কাজে খুব খুশি হবে এবং শীঘ্রই আপনি এটি থেকে ভাল ফলাফল পাবেন। পারিবারিক জীবনে শান্তি বজায় থাকবে। তবে সম্পর্কের তিক্ততা কাটিয়ে উঠতে প্রিয়জনদের মনের কথা বুঝতে হবে।

শুভ রঙ: গেরুয়া

শুভ সংখ্যা: ২৭

শুভ সময়: সকাল ৭টা ৪৫ থেকে বিকাল ৫টা ২০

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

কাজের ক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি মঙ্গলজনক হবে। কর্মক্ষেত্রে আপনি সিনিয়র অফিসারদের সম্পূর্ণ সমর্থন পাবেন। এগুলি ছাড়াও আপনি সহকর্মীদের সাথে তাল মিলিয়ে চলবেন। আজ অফিসে সবকিছু স্বাভাবিক গতিতে চলবে বলে আশা করা হচ্ছে। আপনি যদি ব্যবসা করেন এবং কিছু সময়ের জন্য আপনি কোনও আইনী বিষয় নিয়ে সমস্যায় পড়ে থাকেন, তবে আজ আপনার এ থেকে মুক্তি পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবন সুখের হবে। আপনি মায়ের কাছ থেকে একটি দুর্দান্ত উপহার পেতে পারেন। আপনাকে বিশ্বব্যাপী মহামারী সম্পর্কে আরও সচেতন হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। বাড়ি থেকে বেরোনোর আগে মাস্ক এবং গ্লাভস পরে বেরোবেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: দুপুর ২টা থেকে বিকাল ৪টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

পারিবারিক জীবনে চলমান বিবাদের কারণে আপনি যদি আপনার কাজে মনোনিবেশ করতে সক্ষম না হন, তবে আপনার এ জাতীয় বিষয় থেকে দূরে থাকা ভাল। এই সময়টি আপনার চাকরি বা ব্যবসার জন্য খুব গুরুত্বপূর্ণ, তাই অহেতুক কাজে আপনার সময় নষ্ট করবেন না। অর্থের দিক থেকে আপনি আজ ভালো ফল পেতে পারেন। অতীতে করা বিনিয়োগগুলি থেকে প্রত্যাশিত ফলাফল পেতে পারেন। সম্ভবত এটি আপনার অর্থ সম্পর্কিত সমস্যাগুলি থেকে মুক্তি দেবে। অন্যদিকে আপনাকে আজ ঋণ দেওয়া থেকে বিরত থাকতে হবে, অন্যথায় আপনার অর্থ দীর্ঘ সময়ের জন্য আটকে যেতে পারে। স্বাস্থ্যের দিক দিয়ে দিনটি মিশ্রিত হবে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: বিকাল ৪টা ৪৫ থেকে রাত ৮টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনি যদি নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন, তবে সিদ্ধান্তগুলি খুব বিজ্ঞতার সঙ্গে নিতে হবে। আইনের সাহায্য নিয়ে এগিয়ে যান, না হলে আপনার বড় ক্ষতি হতে পারে। আজ কর্মরত ব্যক্তিদের তাদের সমস্ত কাজ সময়মতো শেষ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এটা সম্ভব যে, আজ আপনার বস আপনাকে কোনও গুরুত্বপূর্ণ কাজের ভার দিতে পারেন। এমন পরিস্থিতিতে তাদের মন জয় করার জন্য কঠোর চেষ্টা করুন, যাতে আপনার অগ্রগতির স্বপ্ন শীঘ্রই পূরণ হয়। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আপনি আজ আপনার পিতামাতার সাথে আরও বেশি সময় কাটানোর সুযোগ পাবেন। দীর্ঘ সময় ধরে মোবাইল, ল্যাপটপ বা কম্পিউটার ব্যবহার করা এড়িয়ে চলুন, অন্যথায় চোখের সমস্যা দেখা দিতে পারে।

শুভ রঙ: হালকা সবুজ

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা ৪৫

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনি যদি আপনার ওজন নিয়ে চিন্তিত হন, তবে আপনার নিয়মিত যোগব্যায়াম করা উচিত। এটির সাহায্যে আপনি কেবল শারীরিকভাবেই নন, মানসিকভাবেও দৃঢ় থাকবেন। আপনি যদি কোনও বহুজাতিক সংস্থায় কাজ করেন, তবে আজ আপনি কিছু ভাল সংবাদ পেতে পারেন। ব্যবসায়ীরা তাদের পরিচিতির কারণে কিছু সুবিধা পেতে পারেন। আপনি যদি একটি ছোট ব্যবসা করেন, তবে আপনাকে দিনের দ্বিতীয় অংশে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। দাম্পত্য জীবনে আজ আপনি ভাল ফলাফল পেতে পারেন। আপনার জীবন সঙ্গীর সাথে আপনার সম্পর্কের উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: বিকাল ৩টা থেকে রাত ৮টা ২০

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

অন্যদিনের তুলনায় আজ আর্থিক অবস্থা ভাল হবে। যদি আপনি তাড়াতাড়ি আপনার ঋণ থেকে মুক্তি পেতে চান, তবে অহেতুক ব্যয় করা এড়িয়ে চলুন এবং সাশ্রয় করার দিকে মনোনিবেশ করুন। ঘরের পরিবেশ আজ খুব ভাল থাকবে। আজ কিছু সুসংবাদ পেতে পারেন, যার কারণে বাড়ির সমস্ত সদস্য খুব খুশি হবেন। আপনি যদি আপনার বাবার নির্দেশ অনুসরণ করেন, তবে আপনি সুবিধা পাবেন। অফিসে যদি আপনার কিছু কাজ দীর্ঘ সময়ের জন্য মুলতুবি রয়েছে, তবে আজই এটি সম্পন্ন করার চেষ্টা করুন। দিনটি ব্যবসায়ীদের জন্য উপকারী হবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি অনুকূল হবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৩

শুভ সময়: বেলা ১২টা ৩০ থেকে সন্ধ্যা ৭টা ৫৫

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

অফিসে আপনার সহকর্মীদের সঙ্গে বিতর্ক বা দ্বন্দ্ব এড়িয়ে চলুন, অন্যথায় আপনি বড় সমস্যায় পড়তে পারেন। ক্রোধ ও অহংকার থেকে দূরে থাকুন। ব্যবসায়ীদের বড় অর্থনৈতিক লেনদেন এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থের ক্ষেত্রে আপনাকে আরও যত্নবান হতে হবে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে ভালবাসা এবং সমর্থন পেয়ে আপনার স্ট্রেস থেকে মুক্তি পাবেন। এটা সম্ভব যে আজ আপনি তাদের কাছ থেকে একটি সুন্দর উপহারও পাবেন। স্বাস্থ্যের উন্নতির কারণে আপনি আজ ভাল বোধ করবেন।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ২টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ আপনি ইতিবাচক বোধ করবেন এবং সাহসের সঙ্গে প্রতিকূলতার মুখোমুখি হবেন। আপনার সমস্ত মনোযোগ আপনার কাজের দিকে থাকবে। আপনি যদি কাজটি করেন, তবে আপনি আপনার সমস্ত কাজ দ্রুত গতিতে সম্পন্ন করবেন। ব্যবসায়ীরা পরিকল্পিত লাভের চেয়ে কম গ্রহণ করতে পারে। যাইহোক, আপনাকে হতাশ হতে হবে না কারণ প্রতিদিনের মতো হয় না। পারিবারিক জীবন সুখী হবে। পত্নী পূর্ণ সমর্থন পাবেন এবং আপনারা দুজনেই আপনার ঘরোয়া দায়িত্ব একসাথে পালন করবেন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার পক্ষে স্বাভাবিক হবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ আপনি যেকোনও সামাজিক অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন। সামাজিক দূরত্ব মেনে চলবেন। আজকের দিনটি ব্যবসায়ীদের জন্য চ্যালেঞ্জিং একটি দিন হবে। আপনি যদি আপনার ব্যবসা বৃদ্ধি করতে চান, তবে আপনাকে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া দরকার। কাজের ক্ষেত্রে অলসতা ত্যাগ করুন এবং সম্পূর্ণ সততা এবং কঠোর পরিশ্রম দিয়ে আপনার কাজটি করুন। আজ আপনার বাবার সাথে অর্থ নিয়ে বিতর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে আপনাকে রাগ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। উত্তেজিত হয়ে এমন কিছু বলবেন না, যা আপনার বাবার অনুভূতিতে আঘাত দেবে। বিবাহিত জীবনে আপনার স্ত্রীর প্রতি আরও মনোযোগ দেওয়া উচিত।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: বেলা ১২টা থেকে রাত ৮টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

ইতিবাচক চিন্তাভাবনার কারণে আজ আপনার স্ট্রেস হ্রাস পাবে। আজ আপনি আপনার সমস্ত কাজ অধ্যবসায়ের সাথে করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে আপনার প্রতিভা সবার সামনে প্রকাশিত হবে। আজ আপনিও একটি গুরুত্বপূর্ণ সভায় অংশ নিতে পারেন। ব্যবসায়ীরা কঠোর সংগ্রামের পরে আর্থিক লাভ পেতে পারেন। আপনার পরিশ্রম সফল হবে এবং আপনার আত্মবিশ্বাসও বাড়বে। আজ আপনি আপনার জীবনসঙ্গীর সমস্ত অভিযোগ সমাধান করার যথাসাধ্য চেষ্টা করবেন। হতে পারে আপনি তাদের জন্য কিছু ভাল পরিকল্পনাও করতে পারেন। আজ আপনার কোনও স্থগিত কাজ শেষ হতে পারে, যা আপনার বড় উদ্বেগ দূর করবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: দুপুর ১টা থেকে বিকাল ৫টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা দেখা দিতে পারে। ফুসফুসের কোনও সমস্যা থাকলে অবিলম্বে একজন ডাক্তারের সাথে পরামর্শ করুন। অর্থের দিক দিয়ে আজকের দিনটি ভাল হবে না। আপনি যদি ঋণ নিয়ে থাকেন, তবে পাওনাদার আপনাকে আজ টাকা ফেরত দেওয়ার জন্য চাপ দিতে পারে। এমন পরিস্থিতিতে আপনি অনেক চাপের মধ্যে থাকবেন। এই সময়ে আপনার ধৈর্য হারানো উচিত নয়। অফিসের উচ্চপদস্থ আধিকারিকরা আপনার কাজ দেখে সন্তুষ্ট হবেন না। আপনি তাদের কথায় মনোযোগ দিন। ভবিষ্যতে এই জাতীয় ভুলগুলি যাতে পুনরাবৃত্তি না করেন তার দিক নজর রাখুন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি একটি সাধারণ দিন হবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: সন্ধ্যা ৬টা ১৫ থেকে রাত ৯টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনার পরিবারের সদস্যদের সঙ্গে ভাল আচরণ করুন। বিশেষত বাড়ির ছোট সদস্যদের সঙ্গে ভাল আচরণ করার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে আজ সাফল্যের প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি যদি কোনও সরকারী চাকরী করেন, তবে আপনি আপনার পদোন্নতির সুসংবাদ পেতে পারেন। অন্যদিকে ব্যবসায়ীদের তাদের বক্তৃতা সংযত রাখার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনার গ্রাহকরা আপনার উপর রাগ করতে পারে। আজ আপনি আপনার স্ত্রীর স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন থাকবেন। তাদের স্বাস্থ্যের পুরো যত্ন নেওয়া উচিত। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: বিকাল ৪টা ০৫ থেকে রাত ৯টা

English summary

Daily Horoscope For 18 July 2020

Check out your Daily Horoscope For 18 July 2020.
Story first published: Saturday, July 18, 2020, 5:00 [IST]
X