For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ১৮ ফেব্রুয়ারি ২০২০

|

দৈনিক রাশিফল থেকে আপনি আপনার ব্যবসা, পড়াশুনা, চাকরি, অফিস, পারিবারিক সমস্ত তথ্য পাবেন। তবে, দেখে নিন আপনার আজকের দিনটি কেমন কাটবে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

রোমান্টিক জীবনের ক্ষেত্রে আপনার সম্পর্ক নিয়ে আজ আপনি কিছুটা দ্বিধায় পড়তে পারেন। আপনার মনে অসন্তোষের অনুভূতি থাকবে এবং আপনি কোনও সিদ্ধান্ত নিতে পারবেন না। তাড়াহুড়ো করে আপনার সম্পর্ক সম্পর্কিত কোনও সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। এই বিষয়টিকে বিবেচনা করে পদক্ষেপ নিন। বিবাহিত জীবনে স্ত্রীর সঙ্গে মতপার্থক্য আরও গভীর হতে পারে। এই সমস্যা মিটতে পারে দুজনের আলোচনার মাধ্যমে। সুতরাং, তাদের মতামত উপেক্ষা করা ঠিক নয়। আজ বন্ধুদের সঙ্গে ভ্রমণে দিনটি ভাল কাটবে। আজ আপনি আরও অনেক বেশি ব্যয় করতে পারেন। চাকরিজীবীদের আজ কিছুটা সমস্যায় পড়তে হতে পারে। হঠাৎ করে অফিসে আপনাকে একাধিক কাজ দেওয়া হতে পারে।

শুভ রঙ: হালকা হলুদ

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: বেলা ১২টা ৩০ থেকে সন্ধ্যা ৭টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

কর্মক্ষেত্রে আজকের দিনটি শুভ দিন। আজ ব্যবসার ক্ষেত্রে আপনার কাজ খুব দ্রুত এগিয়ে যাবে এবং আপনি ভাল লাভও পাবেন। আজ আপনার কাছে নতুন ব্যবসায়ের দুর্দান্ত অফার থাকতে পারে। তবে এই সময়ে আপনাকে কেবলমাত্র একটি কাজে মনোনিবেশ করা উচিত। একবারে অনেক দায়িত্ব নেওয়া আপনার উপর চাপ সৃষ্টি করতে পারে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে খুব ভাল সময় কাটানোর সুযোগ পাবেন। আপনি আজ আপনার সঙ্গীর সঙ্গে বেড়াতে যেতে পারেন। আজ আপনি তার ইতিবাচকতা দেখে খুব মুগ্ধ হবেন। টাকার পরিস্থিতি শক্তিশালী হবে। আপনি যদি ছাত্র হন তবে আজ আপনার পড়াশোনায় খুব একটা সাফল্য আসবে না। আপনার মূল্যবান সময় নষ্ট করবেন না, বরং আপনার সময়টি সঠিকভাবে ব্যবহার করতে শিখুন, এটি আপনার উপকারে আসবে। আজ আপনার নিজের স্বাস্থ্যের দিকে নজর দেওয়া উচিত। আপনার স্বাস্থ্য খুব ভাল হবে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: সন্ধ্যা ৬টা ৩০ থেকে রাত ১০টা

সাপ্তাহিক রাশিফল : ১৬ ফেব্রুয়ারি থেকে ২২ ফেব্রুয়ারি ২০২০

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

যদি অফিসে কাজের চাপ খুব বেড়ে যায়, তবে পরিকল্পনা এবং পদ্ধতিগত ভাবে কাজটি করুন। এটি আপনাকে তাড়াহুড়া থেকে বাঁচাবে এবং কম চাপও অনুভব করাবে। আপনি যদি ব্যবসা করেন তবে আজ আপনার কাজের সঙ্গে সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ এবং বড় সিদ্ধান্ত না নেওয়াই ভাল। খুব প্রয়োজন না হলে আজ ভ্রমণ এড়িয়ে চলুন। এটি কেবল আপনার সময় এবং অর্থকেই ধ্বংস করবে। অর্থের পরিস্থিতি আজ ভাল থাকবে। দাম্পত্য জীবনে স্ত্রীর সঙ্গে সম্পর্ক মধুর হবে। আপনি আজ আপনার সঙ্গীর সঙ্গে কিছু গুরুতর বিষয় নিয়ে আলোচনা করতে পারেন।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: বিকাল ৩টা থেকে রাত ৮টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

রোমান্টিক জীবনে আজ কিছু সমস্যা হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার মধ্যে অনেক বিভ্রান্তি দেখা দিতে পারে। আপনি যদি আপনার সঙ্গীকে সত্যই ভালোবাসেন তবে তাঁর অনুভূতিটি বোঝার চেষ্টা করুন। আপনি যদি বিবাহিত হন তবে আজ আপনার স্ত্রীর উপর কোনও বিষয় নিয়ে রাগ করবেন না। তাঁরা যদি কোনও গুরুত্বপূর্ণ ঘরোয়া বিষয়গুলি নিয়ে আলোচনা করেন তবে তাদের কথায় মনোযোগ দিন। আজ নিজের উপর খুব বেশি কাজের বোঝা চাপবেন না, এটি আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি স্বাভাবিক থাকবে। আজ আপনি আপনার বাজেট অনুযায়ী ব্যয় করবেন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: সকাল ৮টা ২০ থেকে বিকাল ৩টা ৪০

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। আজ আপনি পরিবারের সঙ্গে বেশি সময় কাটাতে পারবেন। আজ আপনি ভাইবোন এবং পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে প্রচুর ভাল সময় কাটাবেন। আজ আপনি মানসিকভাবে খুব ভাল বোধ করবেন। অর্থিক পরিস্থিতির উন্নতি হতে পারে। হঠাৎ অর্থ উপার্জনের যোগফল রয়েছে। যদি আপনি নিজের আর্থিক সিদ্ধান্তগুলি চিন্তা করে নেন, তবে আপনি অবশ্যই আসন্ন দিনে ভাল ফলাফল পাবেন। স্ত্রীর সঙ্গে সম্পর্ক দৃঢ় হবে এবং দুজনের মধ্যে সুখ বজায় থাকবে। আপনি যদি ছাত্র হন তবে পরীক্ষায় যথাযথ ফলাফল পেতে আপনাকে আরও কঠোর পরিশ্রম করা দরকার। অফিসের পরিবেশ ইতিবাচক হবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: দুপুর ১টা থেকে বিকাল ৫টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ রাগ করা থেকে বিরত থাকুন। শান্ত থেকে ঝামেলা গুলিকে এড়ান। পরিবারের সঙ্গে ভাল সময় কাটানোর চেষ্টা করুন। আপনি যদি উগ্র হয়ে কথা বলেন তবে আজ বাড়ির পরিবেশ নষ্ট হতে পারে। অফিসে আজ যে কোনও গুরুত্বপূর্ণ কাজ পরিচালনা করতে আপনাকে খুব পরিশ্রম করতে হবে। একদিকে সফলভাবে আপনার কাজ শেষ করতে পেরে খুশি হবেন, অন্যদিকে অবিচ্ছিন্ন কাজটি আজ আপনার স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলতে পারে। আপনি ক্লান্ত এবং দুর্বল বোধ করতে পারেন এবং অনিদ্রাও হতে পারে। এমন পরিস্থিতিতে অবহেলা করবেন না। আপনি যদি মূল্যবান কিছু কেনার পরিকল্পনা করছেন, তবে এটি কিছু সময়ের জন্য স্থগিত করুন। অন্যথায়, আপনার বাজেট ভারসাম্যহীন হয়ে যাবে।

শুভ রঙ: হালকা সবুজ

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: ভোর ৫টা ৫০ থেকে দুপুর ২টা ১৫

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ আপনি নতুন কিছু ধারণায় পূর্ণ হবেন। আপনার কাজের গতি বাড়ানোর জন্য আপনি কয়েকটি নতুন উপায় বেছে নিতে পারেন। চাকুরিজীবীরা আজ ভাল সাফল্য পেতে পারেন। এটা সম্ভব যে উচ্চ আধিকারিকরা আপনার কঠোর পরিশ্রম দেখে খুশি হবেন এবং আপনার অগ্রগতির সিদ্ধান্ত নিতে পারেন। অর্থিক ক্ষেত্রে আজকের দিনটি মিশ্রিত হবে। আজ আপনি টাকা লাভ করতে পারেন, তবে তা দ্রুত ব্যয় হয়ে যাবে। আজ আপনি একটি সামাজিক ইভেন্টে অংশ নিতে পারেন যেখানে আপনি কিছু বিশিষ্ট এবং গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে দেখা করবেন। স্ত্রীর সঙ্গে কলহের অবসান ঘটাতে দিনটি ভাল। আপনি যদি ভালবাসা দিয়ে কথা বলেন তবে সম্ভবত তারা আপনার দিকটি বুঝতে পারবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: দুপুর ১টা ২৫ থেকে রাত ১০টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আপনি যদি শিক্ষার্থী হন এবং আপনার পড়াশোনায় কোনও বাধা থাকে, তবে তা আজ ঠিক হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আরও একবার অধ্যবসায়ের সঙ্গে অধ্যয়ন করতে সক্ষম হবেন। এগুলি ছাড়াও যদি আপনি উচ্চশিক্ষা অর্জনের জন্য কোনও প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন তবে আজ আপনি কিছু ভাল সংবাদ পেতে পারেন, যা আপনাকে খুব উচ্ছ্বসিত রাখবে। দীর্ঘদিন পর আপনি বন্ধুদের সঙ্গে একটি মজাদার দিন উপভোগ করবেন। আজ যদি আপনার জীবনে কোনও সমস্যা হয় তবে আপনি সম্পূর্ণ আত্মবিশ্বাস এবং সাহসের সঙ্গে এটির মুখোমুখি হবেন। কাজের বিষয়ে কথা বলছি, যদি আপনাকে অফিসে কোনও কাজ অর্পণ করা হয় তবে সময়মতো এটি শেষ করার চেষ্টা করুন। আজ কোনও কাজ স্থগিত রাখবেন না, অন্যথায় সমস্যা হতে পারে। অর্থিক ক্ষেত্রে দিনটি ভাল। আজ আপনি আপনার পুরানো ঋণ শোধ করতে সক্ষম হবেন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি উত্তম হবে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: সকাল ৯টা ২০ থেকে দুপুর ২টা

কোন রাশিগুলি প্রেমের ক্ষেত্রে শুভ? আপনার রাশি আছে কি না দেখে নিন

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ আপনাকে আপনার স্বাস্থ্যের আরও যত্ন নিতে হবে। এটি সম্ভব যে চোখ বা পেট সম্পর্কিত রোগের উত্থানের কারণে আপনার সারা দিনটি খারাপ কাটবে। যদি সমস্যাটি আরও বেড়ে যায়, অবিলম্বে একজন ডাক্তারের সঙ্গে পরামর্শ করুন। অসতর্কতা আপনাকে সমস্যায় ফেলতে পারে। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। পরিবারের সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। যদি আপনার বাবা-মা আপনার সম্পর্কিত কোনও বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেন তবে তাদের সিদ্ধান্তকে আপনার অমান্য করা উচিত নয়। কারণ, তাঁরা আপনার ভাল চাইবেন। বিবাহিতদের জন্য আজকের দিনটি খুব বিশেষ হবে। দীর্ঘ সময় পরে আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে ভাল একটি রোমান্টিক দিন কাটাবেন। হয়তো আজ আপনার প্রিয়জন আপনাকে একটি সুন্দর উপহারও দিতে পারে। রোমান্টিক জীবনের ক্ষেত্রে আপনার সঙ্গীর সঙ্গে আক্রমণাত্মকভাবে কথা বলবেন ন, অন্যথায় আজ আপনার দুজনের মধ্যে বড় বিরোধ হতে পারে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আপনি যদি ব্যবসা করেন তবে কোনও প্রকার ক্ষতি এড়াতে আপনার সিদ্ধান্তগুলি সাবধানতার সঙ্গে গ্রহণ করুন। অন্যদিকে, শ্রমজীবী মানুষদের ক্ষেত্রে আজকের দিনটি ভাল নয়। আজ আপনি বেশ অসন্তুষ্ট বোধ করতে পারেন। আপনি যদি মনে করেন যে আপনার প্রচেষ্টা অনুযায়ী আপনি সফল হচ্ছেন না, তবে আপনি চাকরি পরিবর্তন করতে পারেন। যদিও এটি শান্ত মন দিয়ে বিবেচনা করুন। পারিবারিক জীবনে সুখ থাকবে। হঠাৎ করে কোনও বিশেষ অতিথি বাড়িতে আসা সম্ভব। অর্থের দিক দিয়ে আপনি আজ ভাগ্যবান হবেন। পুরানো সম্পত্তি বিক্রি করা যেতে পারে এবং আপনি প্রচুর উপকার পেতে পারেন। আজ বাইরে খাবার খাওয়া এড়িয়ে চলুন, না হলে পেটের সমস্যা হতে পারে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২৫

শুভ সময়: বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৭টা ৪৫

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

আজ আপনার স্ত্রীর সঙ্গে আপনার বিরোধ সম্ভব। আপনি আজ যাই করুন না কেন, তারা আপনাকে ভুল বুঝবেন। তাই ঘরের পরিবেশকে ঠিক রাখতে নিজেকে শান্ত রাখুন এবং আপনার স্ত্রীর ক্রোধ ঠিক না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন। সঠিক সময়ের অপেক্ষায় থেকে ঝামেলা টি মিটিয়ে নিন। ব্যবসা ক্ষেত্রে দিনটি মিশ্রিত হবে। হয়তো আজ আপনি আপনার ব্যবসা নিয়ে খুব ব্যস্ত থাকবেন। অন্যদিকে চাকুরিজীবীদের দিনগুলো ভালো কাটবে না। আজ তাড়াহুড়োয় কিছু বড় ভুল হতে পারে। সাবধানতার সঙ্গে আপনার কাজটি করুন। অর্থের দিক দিয়ে দিনটি ব্যয়বহুল হবে। আজ আপনি ঘরোয়া দায়িত্ব পালনে প্রচুর অর্থ ব্যয় করবেন।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: বিকাল ৩টা থেকে রাত ৮টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজকের দিনটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হবে। গত কয়েক দিন ধরে আপনার কিছু কাজ স্থগিত ছিল, তবে আজ আপনি এগুলি সম্পন্ন করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। আজ আপনি আপনার সমস্ত কাজে আপনার স্ত্রীর পূর্ণ সমর্থন পাবেন। তারা আপনার প্রতিটি সিদ্ধান্তকে সমর্থন করবে এবং কঠিন সময়ে আপনার পাশে দাঁড়াবেন। আজ আপনি সেই লোকদের কাছ থেকেও সাহায্য পেতে পারেন যাদের কাছ থেকে আপনার খুব কম আশা ছিল। আজকের দিনটি আপনার জন্য খুব ব্যস্ত দিন হতে চলেছে। আজ আপনি আপনার কথার মাধ্যমেই কিছু লোককে মুগ্ধ করতে পারেন। বাবার স্বাস্থ্যের উন্নতি হবে, যা আপনার বড় উদ্বেগ দূর করবে। টাকার পরিস্থিতি শক্তিশালী হবে। আপনি যদি বিনিয়োগ করতে চান তবে সময়টি এটির জন্য অনুকূল।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৭টা ৩০ থেকে সন্ধ্যা ৭টা

English summary

Daily Horoscope For 18 February 2020

Read your daily horoscope to find out whether it will be a bright day or a dull one. Here’s what the stars of your fate have in store for you.
Story first published: Tuesday, February 18, 2020, 5:18 [IST]
X