For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ১৭ জানুয়ারি ২০২০

|

সামনে থাকা চ্যালেঞ্জ এবং সুযোগগুলি সম্পর্কে জানতে আপনি যদি আগ্রহী হন, তবে আজ আপনার দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

কর্মক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি শুভ হবে। আশানুরূপ ফল পেয়ে আপনি সন্তুষ্ট হবেন। এগুলি ছাড়াও আপনি নির্ধারিত লক্ষ্যগুলি সহজেই অর্জন করতে সক্ষম হবেন। আপনি অফিসে কঠোর পরিশ্রম করবেন এবং সমস্ত বিষয়কে একপাশে রেখে আপনার কাজের দিকে মনোনিবেশ করবেন। পারিবারিক জীবন সুখী হবে। আজ পরিবারের সাথে দিনটি পুরোপুরি উপভোগ করবেন। আপনি অনুভব করবেন যে আপনার পরিবার আপনাকে কতটা ভালবাসে। অর্থনৈতিক পরিস্থিতি ভাল থাকবে। আজ আপনি হঠাৎ টাকা পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটিও ভাল। কোন বড় সমস্যা হবে না।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৯ টা ৩০

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজকের দিনটি অর্থনৈতিক ক্ষেত্রে মিশ্র ফলাফল দেবে। হাতে টাকা আসবে, তবে কিছু বড় ব্যয় হতে পারে। আজকে হাল ছাড়বেন না। এই রাশির জাতকরা আজ কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। পড়াশোনায় কোনও বাধা থাকতে পারে, বিশেষত যদি আপনি উচ্চ শিক্ষার জন্য বিদেশ যেতে চান। কর্ম ক্ষেত্রে আপনার ইতিবাচক প্রচেষ্টার জন্য আপনি সফল হবেন। সিনিয়ররা খুব সহায়ক হবে। আজ আপনার বিবাহিত জীবনে হঠাৎ একটি বড় সমস্যা দেখা দিতে পারে। আজকের দিনে আপনাকে খুব যত্নবান হতে হবে। কারণ, শত্রু পক্ষ সক্রিয় থাকবে এবং আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি মিশ্র ফলাফল দেবে।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: সন্ধ্যা ৬ টা থেকে রাত ১০ টা ২০

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজ আপনি অর্থ সম্পর্কিত বিষয়ে খুব ভাগ্যবান হবেন। আজ আপনি ভাল আর্থিক লাভ আশা করতে পারেন। আপনি যদি সরকারী চাকরিতে থাকেন তবে আপনার আয় বাড়ার প্রবল সম্ভাবনা রয়েছে। কাজের চাপ হ্রাস হওয়ার কারনে আজ আপনার বিশ্রামের জন্য পর্যাপ্ত সময় থাকবে। ভাইদের সাথে হওয়া দ্বন্দ আজ মিটতে পারে, যার ফলে আপনি আবারও ভালবাসা এবং ঐক্য ফিরে পাবেন। কাজের ক্ষেত্রে আপনাকে কিছুটা সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, বিশেষত ব্যবসায়ীদের খুব যত্ন সহকারে তাদের পদক্ষেপ নিতে হবে। এটা সম্ভব যে আপনার বিরোধীরা আপনার পরিকল্পনা গুলিকে বাধা দিতে পারে। আপনার স্ত্রীর সাথে আজকের দিনটি খুব বিশেষ হবে। আপনারা দুজনেই এক সাথে সুখের অভিজ্ঞতা অর্জন করবেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: বিকাল ৪টা ৩৫ থেকে সন্ধ্যা ৭টা ২০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ আপনি কর্ম ক্ষেত্রে কিছু ভাল সুযোগ পেতে পারেন। এমনকি যদি কোনও সমস্যা হয় তবে আপনি এটি নিজের বুদ্ধির দ্বারা সমাধান করতে সক্ষম হবেন এবং নিজের উপর আস্থা রেখে সমস্ত কাজ শেষ করবেন। আপনি যদি ব্যবসা করেন তবে আজকের দিনটি আপনার জন্য বেশি উপকারী হবে। হঠাৎ করে একটি বড় প্রকল্প পাওয়ার ফলে আপনার ব্যবসার উন্নতি হবে। এছাড়াও, আপনার যোদি কোনও কাজ কিছু সময়ের জন্য আটকে থাকে, তবে আজ এটি মিটে যাবে। অর্থের দিক দিয়েও সময় ভাল। আপনি যদি বিনিয়োগ করতে চান তবে আজ আপনি সিদ্ধান্ত নিতে পারেন। আপনার ব্যক্তিগত জীবন সুখী হবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: দুপুর ২ টা থেকে বিকাল ৪টা ২০

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ সঞ্চয় থেকে খুব বেশি ব্যয় করবেন না, অন্যথায় আপনার সঞ্চয়গুলি নিঃশেষ হয়ে যাবে। আপনার ব্যক্তিগত জীবনে সমস্যা হতে পারে এবং আপনার পরিবারের সদস্যরা আজ আপনাকে অসন্তুষ্ট করতে পারেন। এমন পরিস্থিতিতে আপনাকে কোনও দায়িত্বজ্ঞানহীন কাজ করা থেকে বিরত থাকতে হবে। আজ আপনার স্ত্রীর আচরণ ভাল থাকবে। আজ আপনার সঙ্গীর সাথে দেখা হতে পারে এবং দিনটি খুব রোমান্টিক হবে। এটা সম্ভব যে আপনার সঙ্গী আপনার জন্য ভাল কিছু পরিকল্পনা করেছে। কর্মক্ষেত্রে আজকের দিনটি একটি সাধারণ দিন হবে। নিজেকে আজ সতেজ রাখতে হাঁটার অভ্যাস তৈরি করুন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: সকাল ১০ টা থেকে দুপুর ১টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

উত্তেজিত বা চরম রাগের কারণে আপনি আজ বড় ক্ষতির মধ্যে পড়তে পারেন। আপনার প্রিয়জনের সাথে আপনার সম্পর্ক আরও খারাপ হতে পারে। এছাড়াও, আপনি কিছু ঝামেলায় আটকে যেতে পারেন। এ জাতীয় পরিস্থিতিতে আইনী সমস্যায় পড়ার সম্ভাবনাও রয়েছে, তাই আপনাকে এই বিষয়টির দিকে বিশেষ যত্ন নিতে হবে। অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য ভাল হবে। আপনার আয় বাড়বে। কর্মক্ষেত্রে আপনার অসতর্কতায় কারনে সিনিয়ররা অসন্তুষ্ট হবেন। একই সঙ্গে ব্যবসায়ীদেরও একটি কঠিন দিন কাটাবে। আপনার স্ত্রীর মেজাজ কিছুটা বিঘ্নিত হবে, তাই সেগুলির দিকে বিশেষ যত্ন নিন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: সকাল ৭ টা ০৫ থেকে দুপুর ১২ টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

অর্থিক দিক থেকে আপনি আজ যথাযথ ফলাফল পেতে পারেন। হঠাৎ অর্থ লাভ হবে। আপনার ব্যক্তিগত জীবনেও সুখ থাকবে। আপনার পরিবারের সদস্যদের সাথে আজকের দিনটি ভাল কাটবে। পিতামাতার সহায়তায় পারিবারিক সংক্রান্ত সমস্ত সমস্যা নিষ্পত্তি করতে সক্ষম হবেন, যা ঘরের পরিবেশকে বেশ ভাল করে তুলবে। আপনার সিনিয়ররা আপনার কাজে খুশি হবেন এবং কাজ গুলি মন দিয়ে শেষ করবেন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব উপকারী হবে। আপনি কিছু বড় আর্থিক লাভ পেতে পারেন। আজ আপনি আপনার নতুন ব্যবসা সম্পর্কিত একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং লোকেরা আপনার ইতিবাচকতার দ্বারা প্রচুরভাবে প্রভাবিত হবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২৫

শুভ সময়: সকাল ৯টা ১৫ টা থেকে বিকাল ৩ টা ৪০

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আপনার বিবাহিত জীবনে প্রেম এবং সুখ থাকবে। আপনার স্ত্রী আপনার প্রতিটি ছোট এবং বড় সিদ্ধান্তকে সমর্থন করবেন। এছাড়াও, আজ পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক স্নেহ দেখা যাবে। আপনার পরিবারের সদস্যদের সাথে বিশেষত বাচ্চাদের সাথে সময় কাটাতে আপনি বাইরে ভ্রমণ করতে পারেন। আপনার মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে, তাই আপনিও শান্তিতে থাকবেন। কর্ম ক্ষেত্রে চাকরিজীবীদের দিন স্বাভাবিক থাকবে। অন্যদিকে ব্যবসায়ীদের আজ ভ্রমণ করতে হতে পারে, যা ব্যবসা ক্ষেত্রে খুব উপকারী হিসাবে প্রমাণিত হবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কোনও চুক্তির আজ নিষ্পত্তি হতে পারে। অর্থের দিক দিয়ে ভাগ্যবান দিন হবে। আজকের দিনটি শুভ, তাই আপনি গহনাগুলিও কেনাকাটা করতে পারেন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: সকাল ১১ টা ৪০ থেকে ২ টা ৩০

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনার বাবার স্বাস্থ্যের অবনতির কারণে আপনার উদ্বেগ বাড়তে পারে। এর বাইরে কিছু পুরানো ঘরোয়া বিষয়ের উত্থানের কারণে পরিবারের সদস্যদের সাথে আপনার সম্পর্কও খারাপ হতে পারে। এমন পরিস্থিতিতে আপনি বেশ বিরক্ত বোধ করবেন। কর্মক্ষেত্রে আজকের দিনটি একটি কঠিন দিন হবে। আপনার কাজে সিনিয়রদের অবিরাম হস্তক্ষেপের কারণে আপনি খুব হতাশ হবেন। আপনি যদি মনে করেন যে আপনি আপনার প্রতিভা প্রদর্শনের জন্য সঠিক সুযোগ পাচ্ছেন না, তবে চাকরি পরিবর্তন করার চেষ্টা করুন এবং ভাগ্য আপনার পক্ষে যেতে পারে। অর্থের দিক দিয়ে এই দিনটি উপকারী হবে। আপনি যে আর্থিক সুবিধা প্রত্যাশা করেছিলেন, তা আজই পাবেন। আজ আপনি ধর্মীয় কাজেও অংশ নিতে পারেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: সকাল ১১ টা থেকে বিকাল ৩টা ৪৫

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আপনাকে আপনার কাজ এবং পারিবারিক জীবনে ভারসাম্য বজায় রাখতে হবে যাতে আপনি উভয়ের দিকে সমান মনোযোগ দিতে পারেন। অনেক সময় কাজের চাপের কারণে আপনি আপনার পরিবারের প্রতি মনোযোগ দিতে অক্ষম হন। এমন পরিস্থিতিতে আপনার সম্পর্ক দুর্বল হয়ে পড়বে। আপনার প্রিয়জনের জন্যও যদি কিছুটা সময় ব্যয় করেন তবে ভাল হবে। আপনার মূল্যবান সময় নষ্ট করবেন না এবং কিছু অর্থপূর্ণ কাজে আপনার মন বিনিয়োগ করুন। আজ আপনার ব্যয় বাড়বে তবে আয়ের নতুন উৎস পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। কাজের ক্ষেত্রে আজকের দিনটি ভাল। আজ আপনি কম চেষ্টা করে ভাল ফলাফল পেতে পারেন। আপনি আপনার স্ত্রীর সাথে সম্পর্কের মধ্যে সাদৃশ্য বোধ করবেন। আপনার রোমান্টিক জীবনে সমস্যা দেখা দিতে পারে। আজ যে কোনও কিছুই আপনার সঙ্গীর অনুভূতিতে আঘাত করতে পারে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৩০

শুভ সময়: সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা ৫৫

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

আপনার দাম্পত্য জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে। আপনার স্ত্রীর কাছ থেকে পূর্ণ ভালবাসা এবং সমর্থন পেয়ে আপনি খুশি হবেন। আপনার প্রিয়জন যদি কোনও চাকরী বা ব্যবসায় থাকেন তবে আজ তারা ভাল সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনি আপনার সঙ্গীর সাথে খুব খুশি থাকবেন। আজ আপনি তাদের কাছ থেকে একটি মূল্যবান উপহার পেতে পারেন। এগুলি ছাড়াও আপনি এই সম্পর্কটিকে বিয়ের একটি রূপ দেওয়ার সিদ্ধান্ত নিতে পারেন। পরিবারে যদি কোনও বিবাদ বা ঝগড়া হয় তবে আপনার উচিত এই বিষয়টি শান্তিপূর্ণ ভাবে ও বুদ্ধিমানের সাথে সমাধান করার। আজ আপনার খুব কাছের কারও স্বাস্থ্যের বিষয়ে উদ্বেগ বাড়তে পারে। অর্থ সম্পর্কিত বিষয় ভাল থাকবে। আয়ের নতুন উৎসও পাবেন। আজ আপনি কম পরিশ্রমে বেশি অর্থ উপার্জন করতে সক্ষম হবেন।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ২৩

শুভ সময়: সকাল ১০ টা ১০ থেকে বিকাল ৩টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

অপ্রয়োজনীয় বিষয়ে আপনার সময় নষ্ট করবেন না। সাফল্য পেতে আপনাকে আপনার ক্যারিয়ারের দিকে মনোনিবেশ করা উচিত, অন্যথায়, আপনার একটি ভুল ভবিষ্যতের সমস্ত পরিকল্পনা নষ্ট করতে পারে। আপনি যদি আজ অফিসে কাজের বিষয়ে অবহেলা করেন তবে ফলাফল ঠিক হবে না। সম্ভবত এই খবরটি আপনার সিনিয়রদের কাছে পৌঁছবে। অতএব, কঠোর পরিশ্রম এবং দক্ষতার সাথে কাজ করা ভাল। তবে, আজ আপনার স্ত্রীর সাথে আপনার সম্পর্কের উন্নতি হবে এবং আবারও আপনার বিবাহিত জীবনে প্রেম এবং শান্তি ফিরবে। আজ বাচ্চারা আপনার কাছ থেকে আরও সময় দাবি করতে পারে। তাই তাদের দিকে বিশেষ মনোযোগ দিতে হবে। স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: সকাল ১০ টা ৪৫ থেকে দুপুর ১২ টা ২৫

English summary

Daily Horoscope For 17th January 2020

It is essential to know what the stars have in store for you because it will give you a glimpse of your future. Check out your Daily Horoscope For 17th January 2020.
Story first published: Friday, January 17, 2020, 6:36 [IST]
X