For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল: ১৭ ডিসেম্বর ২০১৯

|

আজ কাদের ভাগ্য ফিরবে এবং আপনারা কতজন হতাশার মুখোমুখি হতে পারেন তা জেনে নিন। সামনে থাকা সুযোগ এবং চ্যালেঞ্জগুলি জানতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আপনার কাছের কারুর থেকে আজ আপনি দুর্দান্ত চমক পেতে পারেন, যা আপনাকে অত্যন্ত আনন্দিত করবে। আজ, আপনার মেজাজ খুব ভাল হবে এবং আপনি অনেক খুশি হবেন। আপনার আজকের গুরুত্বপূর্ণ কাজটি আগামীকাল স্থগিত করা, আপনার পক্ষে ঠিক হবে না। আপনি সময় মতো আপনার কাজটি করে নিন। অন্যদিকে, আপনি যদি ব্যবসায়ী হন তবে আজ আপনি একটি বড় ব্যবসায়িক লেনদেন করতে পারেন, যা দীর্ঘদিন ধরে আটকে ছিল। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। আপনার প্রিয়জনের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে বেশি সময় ব্যয় করতে পারেন।

শুভ রঙ: নীল বেগুনি

শুভ সংখ্যা: ১

শুভ সময়: সকাল ৫টা ১৫ থেকে দুপুর ২টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজ আপনি বেশিরভাগ সময় দিবাস্বপ্ন দেখবেন। আপনি এটা করে থাকলে আপনার পক্ষে সাফল্য অর্জন করা কঠিন হবে। আজ আপনাকে সাহসী কিছু করতে হবে এবং নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যেতে হবে।

শিক্ষার্থীদের পড়াশোনা সম্পর্কে আরও সিরিয়াস হওয়া দরকার। আজ আপনি খুব আবেগ অনুভব করবেন। এমনকি ছোট ছোট বিষয়গুলি আপনাকে আঘাত করতে পারে। আপনি আজ অফিসে যে নতুন প্রকল্পে কাজ করবেন তার বিষয়ে আপনার সিনিয়ররা আপনার সঙ্গে কথা বলবেন। কিছু সময়ের জন্য আর্থিক অস্থিরতার কারণে আপনি খুব মন খারাপ করেছিলেন, তবে আজ আপনি কিছু ভাল ফলাফল পেতে পারেন।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ২৩

শুভ সময়: সকাল ৯টা ৫০ থেকে বেলা ১২টা ২০

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজ খুব যত্নবান হওয়া এবং ঝুঁকিপূর্ণ কাজ করা এড়াতে হবে অন্যথায়, আপনি আহত হতে পারেন। কর্মক্ষেত্রে এটি একটি খুব গুরুত্বপূর্ণ দিন হবে, বিশেষত ব্যবসায়ীরা আজ তাদের যোগাযোগ বাড়ানোর সুযোগ পেতে পারে। আপনার এই সুযোগটি পুরোপুরি গ্রহণ করা উচিত। কারণ, এটি ভবিষ্যতে উপকারি হতে পারে।

কর্মক্ষেত্রে আপনার কাজ ভাল হবে। আপনি যদি এভাবে কাজ চালিয়ে যান তবে, শীঘ্রই আপনার কেরিয়ারটি নতুন মোড় নেবে। আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে। দিনের দ্বিতীয় অংশে আপনি সম্পদ অর্জন করতে পারেন। আপনার বাড়ির পরিবেশ ভাল থাকবে। আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে ভালবাসা এবং সমর্থন পাবেন। বৈবাহিক জীবনে, আজ আপনি সম্পর্কের গুরুত্ব বুঝতে সক্ষম হবেন। স্ত্রীর সঙ্গে দুর্ব্যবহার করা নিয়ে আপনি বেশ বিব্রত বোধ করবেন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: দুপুর ১টা ০৫ থেকে রাত ৯টা ০৫

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ, স্বাস্থ্য সম্পর্কিত সমস্যাগুলির উত্থানের কারণে আপনি অনেক সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনি আজ অলস বোধও করতে পারেন। ফিট এবং অ্যাকটিভ থাকার জন্য আপনাকে প্রতিদিন ব্যায়াম করতে হবে। এছাড়াও, আপনার সময়মতো খাবার খাওয়া দরকার। আপনি কর্মক্ষেত্রে সিনিয়র পদ পেতে পারেন। আজ ব্যবসায়ীদের জন্যও দিনটি উত্তম হবে। আপনি ভাল লাভ পেতে পারেন। তবে, আজ যে কোনও বড় বা গুরুত্বপূর্ণ ব্যবসায়িক সিদ্ধান্ত নেওয়ার সময়, আপনার সঙ্গীর দিকটিও বোঝার চেষ্টা করুন। অর্থের দিক দিয়ে আজকের দিনটি উত্তম হবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: সকাল ৮টা ১৫ থেকে বেলা ১২টা

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনি যদি পরিবার থেকে দূরে থাকেন তবে, আজ আপনি আপনার প্রিয়জনদের সঙ্গে আরও বেশি সময় কাটানোর সুযোগ পাবেন। এই মুহূর্তগুলি দীর্ঘ সময়ের জন্য স্মরণীয় হয়ে থাকবে। প্রেমের দিক থেকে আজকের দিনটি দুর্দান্ত হবে। কিছু সময়ের জন্য, আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক ভাল যাচ্ছে না। তার খারাপ আচরণ আপনাদের দুজনের মধ্যে দূরত্ব তৈরি করেছিল, তবে আজ তার মেজাজ কিছুটা পরিবর্তিত থাকবে। এটা সম্ভব যে, তারা প্রেমের সাথে আপনার দিকে হাত বাড়িয়ে দেবে। আপনিও যদি আপনার পক্ষ থেকে পুরোপুরি সহযোগিতা করেন তবে ভাল হবে। আপনি আজ অর্থ সম্পর্কিত উদ্বেগ থেকে মুক্তি পেতে সক্ষম হবেন, আপনার প্রচেষ্টার কারণে আয়ের নতুন উৎস আসবে। এই মুহূর্তে আপনাকে আপনার আর্থিক বিষয়ে তাড়াহুড়ো করা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৩০

শুভ সময়: সকাল ৫টা ৫৫ থেকে দুপুর ৩টা

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ আপনি নিজের আর্থিক অবস্থানকে শক্তিশালী করার জন্য কিছু গুরুত্বপূর্ণ পরিকল্পনা করতে পারেন। হতে পারে আপনি আপনার কাছের কারও কাছ থেকে সম্পূর্ণ সহায়তা পাবেন। আপনি যদি কোনও সঙ্গীর সন্ধান করেন তবে আপনি হতাশ বোধ করবেন। আপনি যাকে নিজের অংশীদার হিসেবে বিবেচনা করছেন, তা আপনার পক্ষে সঠিক নাও হতে পারে। আপনি যদি বিবাহিত হন তবে আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে আরও বেশি সময় কাটানোর সুযোগ পাবেন। আজ আপনি একটি সুন্দর দিন কাটাতে বিশেষ কিছু পরিকল্পনা করতে পারেন। কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। আজ আপনি কিছু ভাল খবর পেতে পারেন। আপনি যদি কোনও নতুন শহরে চাকরির জন্য আবেদন করেন, তবে সম্ভবত আপনি সাফল্য পাবেন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: বিকাল ৫টা ২০ থেকে রাত ৯টা

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আপনি যদি সম্প্রতি কোনও বড় আর্থিক সুবিধা পেয়ে থাকেন তবে, আজ আপনি আর্থিক সিদ্ধান্ত নেওয়ার সময় কোনও সুযোগ নিতে পারেন। আপনার অতিরিক্ত আত্মবিশ্বাস ক্ষতিকারক হবে। আপনি যদি সাবধানে সিদ্ধান্ত নেন তা ভাল হবে। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি উত্তম হবে। আপনি আপনার শিক্ষকদের সহায়তায় শিক্ষার যে কোনও বাধা অতিক্রম করবেন, যাতে আপনি সম্পূর্ণ নিষ্ঠার সহিত পড়াশোনা করতে সক্ষম হবেন। পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কে সামঞ্জস্যতা বজায় থাকবে। আপনার জীবন সঙ্গীর সাথে প্রেম এবং পারস্পরিক বোঝাপড়া বৃদ্ধি পাবে, আজ আপনারা উভয়ই সুন্দর এবং সুখের দিন কাটাবেন। কর্মক্ষেত্র আজ আপনার জন্য মঙ্গলজনক হবে। আপনি পরিশ্রমের সহিত কাজ করবেন এবং সিনিয়রদের প্রত্যাশা অনুযায়ী ফলাফল করবেন। স্বাস্থ্য আজ ভাল থাকবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৩০

শুভ সময়: দুপুর ১টা ৪৫ থেকে রাত ৮টা ১৫

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ আপনার ভালবাসার অনুভূতি খুব দৃঢ় হবে। আপনি বিয়ে করার সিদ্ধান্ত নিতে পারেন। এটি ছাড়াও অবিবাহিতদের জন্য বিবাহের প্রস্তাব আসার প্রবল সম্ভাবনা রয়েছে। আজ আপনি উৎসাহপূর্ণ হবেন। কর্মক্ষেত্রে আপনি ভাল ফলাফল পেতে পারেন। আজ আপনি ভাল সাফল্য অর্জন করতে পারেন। আপনার শত্রুরা আপনার সামনে মাথা নত করবে। আজ ধন-সম্পদে বৃদ্ধি হবে এবং সাম্প্রতিক বিনিয়োগ থেকে আপনি বড় সুবিধা পেতে পারেন। আজ আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। দাঁত ব্যথা, গ্যাস বা অ্যাসিডিটির সমস্যায় পড়বেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৪৩

শুভ সময়: দুপুর ১টা থেকে রাত ৯টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ অর্থের দিক থেকে আপনি ভাল ফলাফল পাবেন। আজ আপনি হ্যাংআউট এবং আনন্দ করার মেজাজে থাকবেন। হয়তো, আপনি এই জন্য প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। চিন্তা করবেন না কারণ আপনি আজ অনেক বেশি ব্যয় করলেও কোনও সমস্যা হবে না। আপনার ব্যক্তিগত সম্পর্ক দুর্দান্ত হবে। পরিবারের সদস্যদের মধ্যে সামঞ্জস্যতা থাকবে এবং আপনার জীবন সঙ্গীও খুব ভাল মেজাজ থাকবে। আজকের দিনটি স্মরণীয় হয়ে থাকবে। আপনি দীর্ঘদিন ধরে কাজের ক্ষেত্রে খুব বেশি সাফল্য পাননি, তবে আজ আপনি নিজের সেরাটা দিয়ে সবাইকে অবাক করে দেবেন। আপনি আজ শান্ত থাকবেন এবং আপনার জীবন নিয়ে বেশ সন্তুষ্ট থাকবেন।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ২৬

শুভ সময়: সকাল ৮টা থেকে বেলা ১২টা ২০

মকর : ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর : ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

ঘরের পরিবেশ আজ ভাল থাকবে না। ঘরোয়া বিষয়গুলি মনের উপর প্রভাব ফেলবে এবং আপনি মানসিক অস্থিরতা অনুভব করবেন। পরিবারের কোনও সদস্যের সঙ্গে আপনার কোনও বিষয়ে মতপার্থক্য থাকতে পারে। কর্মক্ষেত্রে আপনাকে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি পড়তে হতে পারে, যার কারণে আপনি প্রচণ্ড চাপ অনুভব করবেন। আজ সিনিয়রদের কাছ থেকে বিশেষ কোনও সমর্থন পাবেন না। এই সময়টি ব্যবসায়ীদের পক্ষে অনুকূল নয়। আপনি আজ কোনও বড় সিদ্ধান্ত গ্রহণ করবেন না। অর্থনৈতিক পরিস্থিতিতে কিছু উন্নতি সম্ভব। আপনি অর্থ ব্যয় করতে না চাইলেও কিছু বড় ব্যয় হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি ভাল নয় তাই নিজের যত্ন নিন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: দুপুর ১টা ২৫ থেকে বিকাল ৫টা ৩০

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারী

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারী

আজ, স্ত্রীর সঙ্গে সামান্য বিতর্ক সম্ভব, তবে আপনি যদি চান, বড় বিরোধ রোধ করতে পারেন। আপনার নিজের পক্ষ থেকে খুব ভারসাম্যপূর্ণ হওয়া দরকার। বাবার স্বাস্থ্যের অবনতির কারণে আপনি আজ উদ্বিগ্ন হবেন। আতঙ্কিত হওয়ার দরকার নেই, যথাযথ যত্ন এবং চিকিৎসার কারণে তিনি শীঘ্রই সুস্থ হবেন। আপনার নিজের স্বাস্থ্যের যত্ন নেওয়াও দরকার। আপনার শক্তির স্তর বাড়াতে খুব বেশি কাজ করা বাদ দিয়ে বিশ্রাম করা উচিত। কর্মক্ষেত্রে দিনটি স্বাভাবিক থাকবে। একাকীত্বকে আপনার উপর প্রভাব ফেলতে দেবেন না। আপনার প্রিয়জনের সঙ্গে সময় কাটানো বা বেড়াতে যাওয়ার জন্য এটি ভাল সময়। অর্থের দিক দিয়ে দিনটি ব্যয়বহুল হবে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ১০টা

মীন : ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন : ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

দাম্পত্য জীবন সুখের হবে। স্ত্রীর সঙ্গে সম্পর্কের সামঞ্জস্যতা বজায় থাকবে। আজ, আপনার স্ত্রী আপনাকে অবাক করার মতো মেজাজে থাকবে। অর্থনৈতিক ক্ষেত্রে মিশ্র ফলাফল হবে। বিনিয়োগের জন্য আজকের দিনটি ভাল নয় তবে, দিনের দ্বিতীয়ার্ধে কিছু আর্থিক লাভ আশা করা যায়। আপনার বাড়ির পরিবেশ কিছুটা উত্তেজনাপূর্ণ হবে। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার মতপার্থক্য হতে পারে। আপনি যদি তাদের কথার সাথে একমত না হন তবে, তর্ক করে অযথা এটি অনুসরণ করবেন না, শান্ত মন দিয়ে সমস্যার সমাধানের চেষ্টা করুন। রোমান্টিক সম্পর্কের দিক থেকে, আজকের দিনটি একটি সাধারণ দিন হবে। আপনি আপনার সঙ্গীর সাথে পূর্ণ সন্ধ্যা কাটাবেন। স্বাস্থ্যের ক্ষেত্রে দিনগুলি অনুকূল হবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: বেলা ১১টা ১৫ থেকে রাত ৮টা ৪৫

English summary

Daily Horoscope For 17th december 2019

Check out your Daily Horoscope For 17th december. Know your day via today’s horoscope and keep reading your zodiac.
Story first published: Tuesday, December 17, 2019, 6:00 [IST]
X