For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজকের রাশিফল : ১৭ ফেব্রুয়ারি ২০২০

|

আজ কিছু রাশির জন্য দিনটি ভাল হবে এবং অন্যান্যদের জন্য দিনটি চ্যালেঞ্জিং হবে। কিন্তু, আজ আপনার ভাগ্য কেমন হবে? জানতে আপনার প্রতিদিনের রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজকের দিনটি আপনার জন্য একটি দুর্দান্ত দিন হবে। মন শান্ত থাকবে এবং আপনি নিজেকে সতেজ অনুভব করবেন। স্থগিত থাকা কাজে সাফল্য পেয়ে আপনার আনন্দ বাড়বে। পারিবারিক জীবনে সুখী হবেন। পরিবারের মধ্যে পুনর্মিলন হবে। আজ আপনি আত্মীয়স্বজন এবং বন্ধুদের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন এবং দিনটি মজাদার হবে। আজ আপনি মা বা বাবার কাছ থেকে বিশেষ দর্শন পেতে পারেন। এমন পরিস্থিতিতে আপনি খুব আবেগপ্রবণ হয়ে পড়বেন। বিবাহিত জীবনে পরিস্থিতি অনুকূল থাকবে। চাকুরিজীবীদের আজ ভাগ্য ভাল থাকবে। আপনি আজ এগিয়ে যাওয়ার যেকোনও সেরা সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীরা আজ একটি লাভজনক চুক্তিও করতে পারেন। অর্থ নিয়ে খুব বেশি চিন্তা করবেন না, নিজেকে বিশ্বাস করুন, ফলাফল ভাল হবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৬টা ৩০

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজ মনের মধ্যে অসন্তোষের অনুভূতি থাকবে। কিছু পুরানো বিষয় সম্পর্কে অনেক ধারণা আপনার মাথায় আসতে পারে। আজ আপনি নিজের কিছু কাজের ফলাফল নিয়েও উদ্বিগ্ন থাকতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি স্বাভাবিক হবে। বড় ব্যয় করা এড়িয়ে চলুন অন্যথায় আপনার বাজেট ভারসাম্যহীন হয়ে উঠতে পারে। পারিবারিক জীবনে শান্তি থাকবে। জীবন সঙ্গীর প্রেম এবং সমর্থন পাবেন। আজ আপনি আপনার প্রিয়জনের সঙ্গে আপনার মনের কথা শেয়ার করতে পারেন। প্রেমময় দম্পতিদের আজ সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ, দুজনের মধ্যে বিতর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। সম্পর্কের ক্ষেত্রে স্বচ্ছতা বজায় রাখা ভাল। মনে যদি কিছু থেকে থাকে তবে, আপনার সঙ্গীকে খোলামেলাভাবে বলুন। আজ স্বাস্থ্য খারাপ হতে পারে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: সকাল ৭টা থেকে বেলা ১১টা ২০

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

দাম্পত্য জীবন সুখের হবে। আজ, আপনার পত্নী আপনাকে এমন কিছু বলতে পারেন যা আপনাকে অবাক করে দেবে। সন্তান সম্পর্কিত উদ্বেগ থেকে মুক্তি পেতে পারেন। আজ আপনি সন্তানদের সঙ্গে প্রচুর আনন্দ করবেন। আজ আপনি একটি বড় চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। এর জন্য আপনি আগে থেকেই প্রস্তুত থাকবেন। আপনাকে আবেগ নিয়ন্ত্রণ করতে হবে। একের পর এক যেভাবে আপনি সমস্ত কঠিন এবং গুরুত্বপূর্ণ কাজগুলি সফলভাবে শেষ করছেন, শীঘ্রই এটি আপনাকে বড় অগ্রগতির দিকে নিয়ে যেতে পারে। আজকের দিনটি ব্যবসায়ীদের জন্য খুব উপকারি হবে। আজ আপনি কিছু বড় আর্থিক লাভ পাবেন বলে আশা করা হচ্ছে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সকাল ৮টা থেকে দুপুর ২টা ৩০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

অর্থের দিক দিয়ে আজকের দিনটি খুব ভালো দিন। আজ, আপনি আপনার পরিশ্রমের সঠিক ফলাফল পেয়ে খুব খুশি হবেন। আপনি নিজের জন্য কিছু গুরুত্বপূর্ণ কেনাকাটাও করতে পারেন। আজ অফিসে আপনার কিছু খারাপ সহকর্মী উচ্চ কর্মকর্তাদের কাছে আপনাকে অপমান করার চেষ্টা করতে পারেন। এই ধরনের ব্যক্তিদের থেকে কেয়ারফুল থাকা ভাল। ব্যবসায়িক উদ্দেশ্যে ভ্রমণ আজ সফল হতে পারে। রোমান্টিক জীবনে আজ একটি আকর্ষণীয় ঘটনা ঘটতে পারে। আজ আপনি আপনার সঙ্গীর সাথে প্রচুর সময় ব্যয় করবেন। বিবাহিত জীবনে সুখ ও শান্তি থাকবে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক দৃঢ় থাকবে এবং আপনি তার পূর্ণ সমর্থন পাবেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি অনুকূল। আজ আপনার শক্তির স্তরটি খুব ভাল হবে।

শুভ রঙ: গেরুয়া

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: বিকাল ৩টা থেকে রাত ৯টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজকের দিনটি আপনার জন্য মঙ্গলজনক হবে। আপনার ইতিবাচক শক্তি থাকবে এবং আপনি মানসিকভাবে দৃঢ় থাকবেন। আজ, সারাদিন আপনার মেজাজ খুব ভাল থাকবে। আপনি প্রায় প্রতিটি প্রচেষ্টায় সাফল্য পাবেন বলে আশা করা হচ্ছে। অফিসে আপনার সমস্ত কাজ খুব সহজেই শেষ হবে। উচ্চ আধিকারিকরাও আপনার উপর খুব খুশি হবে। আজ তারা তীব্রভাবে আপনার প্রশংসা করতে পারে এবং এটি আপনার উৎসাহ বাড়িয়ে তুলবে। পারিবারিক জীবনে বিভেদ দেখা দেবে। আপনার বাবা-মা আজ কোনও গাফিলতির কারণে আপনার উপর রাগ করবেন। তাদের সঙ্গে তর্ক করবেন না এবং তাদের মন ভাঙবেন না। আপনি আজ আপনার আর্থিক পরিকল্পনার প্রত্যাশিত ফলাফল পেতে পারেন।

শুভ রঙ: গোলাপি

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: বেলা ১১টা থেকে দুপুর ৩টা ৩০

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কাজের ক্ষেত্রে, দিনটি ভালই কাটবে। ব্যবসায়ীরা আজ কিছু সুবিধা পাবেন বলে আশা করা হচ্ছে। আপনি আজ একটি নতুন চুক্তি পেতে পারেন। আপনার চুক্তি আসন্ন সময়ে আপনাকে প্রত্যাশিত ফলাফল দেবে। অর্থ নিয়ে কারও সঙ্গে আজ আপনার মতবিরোধ হতে পারে। অর্থ আটকে যাওয়ার ক্ষেত্রে আপনাকে অনেক সমস্যার মুখোমুখি পড়তে হতে পারে তবে, আজ আপনি বিতর্ক থেকে দূরে থাকুন অন্যথায় আপনি দীর্ঘদিন আইনী মামলায় আটকে থাকতে পারেন। আপনি আজ অফিসে খুব সক্রিয় থাকবেন এবং আপনার সমস্ত কাজ পুরো দায়বদ্ধতার সহিত পরিচালনা করবেন। ঘরে শান্তির পরিবেশ থাকবে। আজ, স্ত্রীর সঙ্গে বিতর্ক সম্ভব। রাগ না করে ভালোবাসা দিয়ে বোঝানো ভালো। রোমান্টিক জীবন স্বাভাবিক হবে। সঙ্গীর সাথে আপনার ডেট খুব ভাল হবে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয় আজ ভাল থাকবে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সকাল ৫টা থেকে বিকাল ৩টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

ঘরে শান্তির পরিবেশ থাকবে। আজ, আপনি মায়ের কাছ থেকে একটি বিশেষ উপহার পেতে পারেন। বিবাহিত জীবনে আপনি ভাল ফলাফল পাবেন। পত্নী তার কঠোর মনোভাব ত্যাগ করবে এবং আপনাকে আজ ভালবাসবে। আজ আপনার আয় বাড়ার প্রবল সম্ভাবনা রয়েছে। অফিসে আপনার উর্ধ্বতনদের সঙ্গে কথা বলার সময়, আপনার কথা এবং আচরণের প্রতি বিশেষ যত্ন নিন। এটি সম্ভব যে, আপনি এই জাতীয় বিষয়গুলির মধ্যে এমন কিছু বলতে পারেন যা, সমস্যার কারণ হবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি অনুকূল। পেটের অস্বস্তি থেকে মুক্তি পাবেন এবং দীর্ঘ সময় পর আপনি আজ আপনার প্রিয় খাবারগুলি খেতে উপভোগ করবেন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২৬

শুভ সময়: বেলা ১২টা ০৫ থেকে রাত ৯টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বিবাহিত জীবনে সুখ থাকবে। আজ আবার আপনি আপনার স্ত্রীর প্রেমে পড়বেন। আজ আপনারা দুজনেই বেশ কিছুদিন পর একে অপরের সঙ্গে কিছুটা রোমান্টিক মুহূর্ত কাটাবেন। আপনারা সিনেমা দেখতে যেতে পারেন। অন্যদিকে, সন্তানের পক্ষ থেকে কিছু সমস্যা সম্ভব। আজ তারা আপনার প্রত্যাশা অনুযায়ী কিছু করতে পারবে না। অর্থের দিক দিয়ে দিনটি উত্তম। আজ আপনার আয় বাড়তে পারে। আজ কিছু আর্থিক সুবিধাও আসার সম্ভাবনা রয়েছে যা, আপনার আর্থিক পরিস্থিতি জোরদার করবে। আপনার স্বাস্থ্য খুব ভাল হবে এবং আপনি খুব ভাল অনুভব করবেন। তুচ্ছ বিষয়গুলিতে আপনার ক্রোধ আপনাকে আজ আপনার নিকটবর্তী ব্যক্তিদের থেকে দূরে করতে পারে। আপনার আচরণটি সবার সাথে ঠিক রাখাই ভাল।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: বেলা ১১টা থেকে দুপুর ৩টা ৪৫

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ আপনার মানসিক ঝামেলা থেকে মুক্তি পাবেন। অর্থ সমস্যা সমাধান হবে এবং আপনার আর্থিক দায়বদ্ধতার যেকোনও একটি আপনি পালন করতে সক্ষম হবেন। আজ আপনি নিজের জন্য কিছু সময় বার করতে সক্ষম হবেন। আপনি আজ সন্তানদের সঙ্গে সময় কাটাতে পছন্দ করবেন। কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। আপনার কোনও কাজ যদি কোনও কারণে আটকে থাকে তবে, আজ এটি আপনার উর্ধতনদের সহায়তায় সম্পন্ন হবে। আপনার কর্মকর্তাদের সহায়তায় আপনার উৎসাহ এবং আত্মবিশ্বাস বাড়বে। প্রেমের ক্ষেত্রে, আপনি যদি অবিবাহিত হন তবে, প্রেমের প্রস্তাব পাওয়া সম্ভব। বিবাহিত জীবনে সুখ ও শান্তি থাকবে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে। স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যা হবে না।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৯টা ২০

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে এবং আপনি আপনার শত্রুদের উপর কর্তৃত্ব করবেন। আপনার স্ত্রীর অসুস্থতার কারণে আপনি কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। এই সময়ে তার ভাল যত্ন প্রয়োজন। অফিসে, আপনি যদি আগামীকাল পর্যন্ত আপনার গুরুত্বপূর্ণ কাজ স্থগিত রাখেন তবে, আজ আপনার পক্ষে এটি কঠিন হতে পারে। আপনার পেন্ডিং কাজগুলি আজই সম্পন্ন করার চেষ্টা করুন। পারিবারিক জীবন আনন্দের হবে এবং আপনি আপনার পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন। অর্থ সম্পর্কিত বিষয়ে সাবধানে আপনার সিদ্ধান্ত নিন। নতুন বিনিয়োগ করার জন্য এটি সঠিক সময় নয়। আজ আত্মীয় বা বন্ধুদের সঙ্গে কিছুটা মতপার্থক্য হতে পারে। খারাপ ব্যবহার না করাই ভাল। প্রেমময় দম্পতিদের জন্য দিনটি বেশ রোম্যান্টিক হতে চলেছে। আপনার অংশীদাররা আজ আপনার জন্য বিশেষ কিছু করতে চলেছে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: দুপুর ১২টা ৪৫ থেকে সন্ধ্যে ৬টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আজ ছোট ছোট বিষয়গুলি আপনাকে দারুণ সুখ দেবে। স্বামী / স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন বিরোধের পর আজ দুজনের মধ্যে পুনর্মিলন হবে। আপনি যদি ভবিষ্যতে এই জাতীয় সমস্যা এড়াতে চান তবে, আপনাকে নিজের রাগ নিয়ন্ত্রণ করতে হবে। আজ কোট কাছারির কোনও পুরানো মামলা সমাধানের প্রবল সম্ভাবনা রয়েছে। এই বিষয়টি আপনার পুরানো সম্পত্তির সাথে সম্পর্কিত হতে পারে। আজ যদি আপনি আপনার পরিকল্পনা অনুযায়ী সমস্ত কাজ করেন তবে, অবশ্যই সফল হবেন। অফিসে কিছু সময়ের জন্য, আপনার বস বা অন্যান্য উচ্চ আধিকারিকরা আপনার কাজ নিয়ে অসন্তুষ্ট ছিলেন, তবে আজ আপনি আপনার কাজটি দ্রুত শেষ করবেন এবং আপনার প্রতি তাদের চিন্তাভাবনা পরিবর্তন হবে। ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিরা ভাল সুবিধা পাবেন বলে আশা করা হচ্ছে, বিশেষত যারা পোশাক, যন্ত্রপাতি, যানবাহন ইত্যাদি সংক্রান্ত ব্যবসা করেন, তাদের দিনটি ভালই কাটবে। আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। আজ আপনি সন্তানদের জন্য প্রচুর কেনাকাটা করতে পারেন।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: বেলা ১১টা থেকে দুপুর ২টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনি আজ কর্মক্ষেত্রে ভাল ফলাফল পেতে পারেন। আজ, আপনার সৃজনশীলতা দেখে আপনার সিনিয়ররা আপনার উপর খুশি হবে এবং আপনি এতে উপকৃত হবেন। হতে পারে আপনাকে একটি নতুন কাজ গ্রহণের জন্য দেওয়া হবে। আজ আপনি বন্ধুদের সঙ্গে আনন্দ করার সুযোগ পেতে পারেন। আজ আপনি ব্যয় করলে, আপনাকে আপনার বাজেটের দিকেও নজর রাখতে হবে। পিতা-মাতার ভালবাসা এবং সমর্থন পেয়ে আপনার উৎসাহ বাড়বে। আজ ব্যবসায়ীদের জন্য বিনিয়োগ উপকারি হবে। আপনার কিছু আটকে যাওয়া পরিকল্পনা আজ এগিয়ে যেতে পারে। প্রেমের জীবনে, আপনার সঙ্গীকে আজ কোনও প্রকার প্রতিশ্রুতি দেওয়ার আগে সঠিকভাবে চিন্তা করুন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: বিকাল ৫টা থেকে সন্ধ্যে ৭টা ৪৫

English summary

Daily Horoscope For 17 February 2020

For some zodiac signs, this day will bring a lot of happiness and for others, there will be difficulties. Check out your Daily Horoscope For 3rd January 2020.
X