For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ১৬ অক্টোবর ২০২০

|

আপনার আজকের দিনটি কেমন হবে, তা জানতে আপনার আজকের রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আপনি যদি বাড়িতে বা কাজের জায়গায় কোনও বিষয় নিয়ে উদ্বিগ্ন থাকেন, তবে হতাশ হওয়ার পরিবর্তে আপনাকে সমস্ত সমস্যার মুখোমুখি হতে হবে। যদি সম্ভব হয় তবে আপনার পরিবার এবং বন্ধুদের সঙ্গেও কথা বলুন। এতে আপনি ভাল বোধ করবেন এবং আপনার সমস্যাটির সমাধানও হতে পারে। আপনি যদি সম্প্রতি একটি নতুন ব্যবসা শুরু করেন, তবে এই সময়ে আপনাকে আরও সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। সামান্য অবহেলা করলেও ক্ষতি হতে পারে। চাকুরিজীবীদের জন্য দিনটি স্বাভাবিক হবে। আজ আপনার সমস্ত কাজ সময়মতো শেষ হবে। আজ আপনি আপনার জীবনসঙ্গীর সাথে আরও বেশি সময় কাটানোর সুযোগ পাবেন। অর্থ ঠিক থাকবে। আপনি আপনার বাজেট অনুযায়ী ব্যয় করবেন। স্বাস্থ্যের দিক দিয়ে দিনটি মিশ্র ফলাফল হবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: সকাল ৭টা ১৫ থেকে দুপুর ১টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজ ব্যবসায়ীদের জন্য একটি চ্যালেঞ্জিং দিন হবে। কর্মচারিদের সঙ্গে মতপার্থক্য হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি আপনার কাজকে প্রভাবিত করতে পারে। এক্ষেত্রে, আপনার রাগ করা উচিত নয়, বরং বুদ্ধিমানের সহিত সবকিছু করা দরকার। আপনি বিষয়টি শান্তিপূর্ণভাবে সমাধান করার চেষ্টা করুন, অন্যথায় আপনারই ক্ষতি হবে। অফিসে সিনিয়র কর্মকর্তাদের সঙ্গে সম্পর্ক ভাল রাখার চেষ্টা করুন। নিজের কাজে মনোনিবেশ করুন। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আজ আপনি পরিবারের সঙ্গে বেশি সময় কাটানোর সুযোগ পাবেন না। আজ আপনার শরীরের যেকোনও অংশে ব্যথা হতে পারে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা ২৫

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন রাশির জাতকরা আজ ভাল ফলাফল পেতে পারেন। আজ আপনি কিছু নতুন ব্যক্তির সঙ্গে সংযোগ স্থাপনের সুযোগ পেতে পারেন। এটি আগামী দিনে আপনার জন্য উপকারি হবে। যদি আপনার অর্থটি কোথাও আটকে থাকে এবং আপনি প্রচুর প্রচেষ্টার পরেও তা না পেয়ে থাকেন তবে আজ আপনি সাফল্য পেতে পারেন। অফিসে আপনার কাজ সম্পর্কে আরও সিরিয়াস হন। আপনি যদি বালি, সিমেন্ট সম্পর্কিত ব্যবসা করেন, তবে আজকের দিনটি আপনার জন্য খুব উপকারি হবে। আপনি ভাল আর্থিক সুবিধা পেতে পারেন। আজ বাবার সঙ্গে আপনার মতাদর্শগত পার্থক্য হতে পারে, তবে বিকেলের মধ্যে সবকিছু স্বাভাবিক হয়ে যাবে। আজ আপনি খুব ক্লান্ত বোধ করবেন।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: দুপুর ১টা ২০ থেকে রাত ৮টা ২০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। পরিবারের সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে এবং প্রতিকূল পরিস্থিতিতেও আপনি তাদের পূর্ণ সমর্থন পাবেন। বাড়ির বড়রা আপনাকে গাইড করবে। তাদের সাহায্যে হয়তো একটি বড় সমস্যার সমাধান হবে। অফিসে কাজের চাপ বাড়তে পারে। আপনার শান্ত মন এবং ইতিবাচকতা নিয়ে আপনার কাজের দিকে মনোনিবেশ করা ভাল। ব্যবসায়ীরা যদি বিনিয়োগের পরিকল্পনা করে থাকেন, তবে সময়টি এর জন্য অনুকূল। হঠাৎ আপনার স্বাস্থ্য খারাপ হতে পারে এবং আপনি দুর্বল বোধ করবেন।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৩৫

শুভ সময়: সকাল ৯টা থেকে রাত ৮টা ৪৫

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ আপনি স্বাস্থ্যকর এবং চটপটে থাকবেন। আপনি ইতিবাচক বোধ করবেন। জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্কের উন্নতি হবে। আপনি যদি নিজের অর্থনৈতিক সিদ্ধান্তগুলি ভাবনা-চিন্তা করে নেন, তবে ভবিষ্যতে অবশ্যই আপনি উপকৃত হবেন। পিতা-মাতার কাছ থেকে মানসিক সমর্থন পাবেন। আপনি যদি আপনার বাবার ব্যবসায়ের সাথে যুক্ত থাকেন, তবে আপনি তার কাছ থেকে কিছু ভাল পরামর্শ পেতে পারেন। আপনি যদি সরকারি চাকরির চেষ্টা করছেন, তবে আজ আপনি নিজের পরিশ্রমের ফল পাবেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: বেলা ১২টা থেকে রাত ৯টা ৪৫

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ মনের মধ্যে বিভ্রান্তি দেখা দিতে পারে। আপনি যেকোনও বিষয়ে খুব মন খারাপ ও উদ্বিগ্ন থাকবেন। প্রিয়জনের সঙ্গে আপনার মনের কথা শেয়ার করুন। আপনার বন্ধু এবং বড়দের কাছ থেকে পরামর্শ নিন। আর্থিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আপনি যদি বড় ব্যয় করার মেজাজে থাকেন, তবে আপনাকে তা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। অফিসে আপনার কাজের প্রতি আপনাকে আরও ফোকাস করতে হবে। আপনার মুলতুবি থাকা কাজগুলি শেষ করার চেষ্টা করুন। এছাড়াও আপনার সহকর্মীদের সঙ্গে ঝগড়া-ঝামেলা এড়ানো উচিত। খুচরো ব্যবসায়ীরা আজ ভাল লাভ করতে পারেন, তবে আর্থিক বিষয়ে আপনার সিদ্ধান্তটি বুদ্ধিমানের সহিত নেওয়া প্রয়োজন। নিজের মানসিক শান্তি বজায় রাখতে, প্রতিদিন ধ্যান করুন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২৪

শুভ সময়: বেলা ১২টা থেকে সন্ধ্যা ৬টা ৪৫

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ আপনাকে আপনার আচরণের দিকে আরও খেয়াল রাখতে হবে। আর্থিক ক্ষেত্রে, আপনার ব্যয়বহুল প্রকৃতি আপনার জন্য সমস্যা সৃষ্টি করতে পারে। আর্থিক প্রতিবন্ধকতার কারণে আপনি প্রতিদিনের চাহিদা পূরণে অনেক সমস্যার মুখোমুখি হবেন। আপনি যদি ঋণ নেওয়ার কথা ভাবছেন, তবে আপনাকে এই সময়ে তা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। অফিসে সমস্যা হতে পারে। ব্যবসায়ীদের কোনও ধরনের ঝুঁকি নেওয়া এড়াতে হবে, অন্যথায় ক্ষতির সম্ভাবনা রয়েছে। আজ আপনি জ্বর বা শারীরিক ব্যথায় ভুগবেন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৭টা ১৫ থেকে দুপুর ২টা ০৫

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ আপনি আপনার পারিবারিক জীবনে আরও বেশি মনোযোগ দেবেন। নিজের সম্পর্কের উন্নতি করার জন্য আপনি যথাসাধ্য চেষ্টা করবেন। কঠিন সময়ে আপনার জীবনসঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। আপনার প্রিয়জনরাও পরিবারের দায়িত্ব পালনে আপনাকে সহায়তা করবে। কর্মক্ষেত্রে আজ আপনাকে ভারসাম্যপূর্ণ হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। যদি আপনি উচ্চ কর্মকর্তাদের মতামতগুলির সঙ্গে একমত না হন, তবে আপনার শান্তিতে কথা বলা প্রয়োজন। ক্রোধে এমন কোনও কাজ করবেন না, যা আপনার কাজকে নষ্ট করে। কাপড়ের ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব লাভজনক হবে বলে আশা করা হচ্ছে। আপনি বড় আর্থিক সুবিধা পেতে পারেন। ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়তে পারে। আপনি আজ যে কোনও ধর্মীয় স্থান ঘুরে দেখতে পারেন।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: ভোর ৪টা ৩০ থেকে বেলা ১২টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

কর্মক্ষেত্রে আপনার পক্ষে আজকের দিনটি মঙ্গলজনক হতে চলেছে। আজ অফিসে আপনার প্রতিভা প্রদর্শনের জন্য কিছু ভাল সুযোগ পাবেন। আপনি আপনার বসের প্রত্যাশা অনুযায়ী সমস্ত কাজ করার চেষ্টা করবেন। আপনি যদি আসবাবপত্র, দুগ্ধজাত পণ্য, ইলেকট্রনিক্স জিনিস ইত্যাদির ব্যবসা করেন, তবে আর্থিক সুবিধা পেতে পারেন। অংশীদারিত্বের সাথে নিযুক্ত ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি একটি গুরুত্বপূর্ণ দিন হবে। পারিবারিক জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে। আপনার বাবা-মার স্বাস্থ্য ঠিক থাকবে এবং আপনি তাদের সমর্থনও পাবেন। আপনার বড় ভাই বা বোনের কথা উপেক্ষা করবেন না। স্বাস্থ্যের দিক থেকে দিনটি অনুকূল হবে।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: দুপুর ২টা থেকে রাত ৮টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

আজ আপনি আপনার বাড়ির সাজসজ্জায় কিছু পরিবর্তন করতে পারেন। এর পাশাপাশি, আপনি পরিষ্কার-পরিচ্ছন্নতার দিকেও মনোযোগ দেবেন। পরিবারের সদস্যদের সঙ্গে আজকের দিনটি খুব মজাদার একটি দিন হতে চলেছে। বিশেষত ছোট ভাইবোনদের সঙ্গে আজ প্রচুর মজার সময় কাটাবেন। অফিসে আপনার গুরুত্বপূর্ণ কাজগুলি সময়মতো শেষ করার চেষ্টা করা উচিত। আপনি বসের সঙ্গে একটি বড় মিটিং -এ অংশ নিতে পারেন। আপনি যদি সম্প্রতি কোনও নতুন চাকরিতে যোগদান করেছেন, তবে আজ আপনি কিছু ভাল খবর পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি স্বাভাবিক হবে। সম্পত্তির সঙ্গে সম্পর্কিত কিছু সুবিধা পেতে পারেন, যা শীঘ্রই আপনার আর্থিক সমস্যাকে মিটিয়ে দেবে। আপনার স্বাস্থ্য ঠিক থাকবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ৭টা থেকে সন্ধ্যা ৭টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

অর্থের দিক দিয়ে আজকের দিনটি খুব ব্যয়বহুল হবে। আপনাকে আপনার পকেটের দিকে নজর রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। কেবলমাত্র প্রয়োজনীয় জিনিসগুলিতে ব্যয় করুন। পারিবারিক জীবন সুখের হবে। আজ আপনি পরিবারের সদস্যদের সঙ্গে একটি ভাল সম্পর্ক উপভোগ করবেন। আপনার জীবনসঙ্গীর সাথে সামান্য সমস্যা হতে পারে, তবে শীঘ্রই এটি মিটে যাবে। আপনি যদি কাঠের ব্যবসা করেন, তবে আজকের দিনটি আপনার জন্য ভাল দিন হবে। আপনি একটি বড় চুক্তিতে স্বাক্ষর করার সুযোগ পেতে পারেন। চাকুরিজীবীদের জন্য আজ খুব ব্যস্ত দিন হবে। অফিসে আপনার দায়িত্ব বাড়তে পারে। সম্ভবত আজ আপনাকে অনেকগুলি কাজ একসঙ্গে ডিল করতে হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে যদি কোনও সমস্যা দেখা দেয়, তবে অবিলম্বে একজন ডাক্তারের সঙ্গে পরামর্শ করুন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৩৮

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৯টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

কর্মক্ষেত্রে আপনাকে সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। বিশেষত আপনি যদি ব্যাঙ্কের কাজের সঙ্গে যুক্ত থাকেন, তবে আজ অর্থ লেনদেনে সতর্ক থাকুন। অন্যথায় আপনার বড় ক্ষতি হতে পারে। আজ ব্যবসায়ীদের বিতর্ক এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। যদি কোনও কারণে আপনি কোনও কাজ করতে না পারেন, তবে রাগের মাথায় ভুল করবেন না। এটি আপনার ব্যবসার উপর খারাপ প্রভাব ফেলবে। পারিবারিক জীবনে স্ট্রেস বাড়তে পারে। আপনার রাগান্বিত প্রকৃতির কারণে বাড়ির সদস্যরা অসন্তুষ্ট হবেন। পরিবারের সঙ্গে সমন্বয় বাড়ানোর চেষ্টা করুন এবং সবার সঙ্গে ভাল আচরণ করুন। টাকার পরিস্থিতি শক্তিশালী হবে। যে কোনও পুরানো ঋণ থেকে মুক্তি পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার পক্ষে স্বাভাবিক।

শুভ রঙ: হালকা গোলাপী

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: সকাল ৯টা থেকে দুপুর ১টা ৩০

English summary

Daily Horoscope For 16 October 2020

Check out your Daily Horoscope For 16 October 2020.
Story first published: Friday, October 16, 2020, 5:00 [IST]
X