For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ১৬ মার্চ ২০২০

|

আপনার ভাগ্য সম্পর্কে জানার জন্য আপনার দৈনিক রাশিফলটি পড়ুন। সুযোগ থাকবে, তবে চ্যালেঞ্জও থাকবে। সুতরাং, সামনে কী হতে চলেছে তা জানা দরকার।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ আপনি অত্যন্ত সম্মান পেতে পারেন। অনেকে আপনার প্রশংসা করবে। আপনি মানসিকভাবে দৃঢ় থাকবেন। আপনার বিবাহিত জীবন স্বাভাবিক হবে। আপনার স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আপনাকে অবশ্যই আর্থিক বিষয়ে সিদ্ধান্ত নিতে হবে। অন্যের নির্দেশে কোনও সিদ্ধান্ত না নিলে ভাল হবে, বিশেষ করে আপনি যদি নতুন ব্যবসা বা বিনিয়োগের কথা ভাবছেন তবে আপনার সিদ্ধান্তটি বুদ্ধিমানের সহিত নিন। আপনার ব্যক্তিগত জীবন সুখের হবে। পরিবার নিয়ে আজ একটি আনন্দের দিন হবে। আজ অফিসে খুব বেশি কাজ থাকবে না। দীর্ঘ সময় পরে, আপনি এমন একটি সময় পাবেন যখন কাজের চাপ আপনার উপর কম থাকবে। আপনার রোমান্টিক জীবনে ভালবাসা এবং শান্তি থাকবে। আপনার সঙ্গীর মেজাজ আরও রোমান্টিক হবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৩১

শুভ সময়: সকাল ৫টা ২০ থেকে বেলা ১২টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজ আপনার যেকোনও কাজ সংক্রান্ত সমস্যার সমাধান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আজ কোনও ভাল সুযোগ পেতে পারেন, তা চাকরি হোক বা ব্যবসা। আজ আপনি অনেক প্রশংসা পাবেন। বিবাহিত জীবনে স্ত্রীর কাছ থেকে বেশি আশা করবেন না। আজ আপনি তার কাছ থেকে নেতিবাচক প্রতিক্রিয়া পাবেন। তবে হতাশ হওয়ার দরকার নেই কারণ প্রতিদিন একরকম হয় না, আজ খারাপ, কাল ভাল থাকবে। রোমান্টিক জীবনে আপনি কিছু কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। আপনার সঙ্গীর রাগান্বিত প্রকৃতি আপনাদের মধ্যে বিভেদ সৃষ্টি করতে পারে। আপনার আর্থিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২

শুভ সময়: দুপুর ৩টা ৩০ থেকে রাত ১০টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনি একটি সুখী দাম্পত্য জীবন উপভোগ করবেন। আপনার স্ত্রীর সঙ্গে আপনার মানসিক সংযুক্তি বৃদ্ধি পাবে এবং আপনাদের পারস্পরিক বন্ধন ভাল থাকবে। আজ আপনি আপনার প্রিয়জনের সঙ্গে পিকনিকের জন্য যেতে পারেন। অন্যদিকে, আজ আপনাকে চিন্তাভাবনা করে ব্যয় করার পরামর্শ দেওয়া হচ্ছে। উত্তেজিত হয়ে খুব বেশি অর্থ ব্যয় না করাই ভালো হবে। দিনের দ্বিতীয় অংশে বাড়ির পরিবেশ কিছুটা খারাপ হতে পারে। হঠাৎই একটি বিতর্কিত সমস্যা দেখা দিতে পারে, যা পরিবারের সদস্যদের মধ্যে বিরোধের সম্ভাবনা বাড়াতে পারে। আপনার কথা নিয়ন্ত্রণ করা দরকার, অন্যথায় সমস্যা হতে পারে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৮টা ১৫

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ আপনার ব্যক্তিগত জীবনের জন্য একটি মিশ্র দিন হতে পারে। কাজে ব্যস্ত থাকার কারণে আজ আপনি পরিবারের সদস্যদের সঙ্গে বেশি সময় ব্যয় করতে পারবেন না। নিজের আর্থিক অবস্থানকে শক্তিশালী করার জন্য আজ আপনি একটি নতুন পরিকল্পনা করতে পারেন। আপনি যদি প্রবীণদের পরামর্শ নেন তবে আপনি সম্পূর্ণ সুবিধা পাবেন। বেকারদের জন্য আজকের দিনটি ভাল দিন হবে। দীর্ঘ লড়াইয়ের পরে আজ আপনি কিছু ভাল খবর পেতে পারেন। আপনার স্ত্রীর সঙ্গে সমস্যা আপনার বিবাহিত জীবনে চাপ সৃষ্টি করবে। যতদূর সম্ভব একে অপরের সঙ্গে তাল মিলিয়ে চলার চেষ্টা করুন। এছাড়াও, আপনার প্রিয়জনের সঙ্গে আপনার আচরণটি ঠিক রাখুন। আজ আপনার নিজের স্বাস্থ্য সম্পর্কে খুব সতর্ক থাকা দরকার।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: সন্ধ্যে ৬টা ২০ থেকে রাত ৯টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

এমন কিছু কাজ রয়েছে যতে আপনার মনোযোগের প্রয়োজন, অবহেলা করলে তা ক্ষতিকারক হতে পারে। বিবাহিত জীবনে আজকের দিনটি ভাল হবে, আপনাদের দুজনের মধ্যে ভালবাসা থাকবে। আজ আপনার প্রিয়জনরা আপনাকে কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে সহায়তা করবে। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি ভাল নয়। আপনার পড়াশোনায় মনোনিবেশ করা কঠিন হতে পারে। এমন পরিস্থিতিতে আপনি বেশ বিরক্ত বোধ করবেন। আপনি অতিরিক্ত চাপ না নিলেও আপনার মনকে শান্ত রাখুন। আপনার পরিবারে সুখ এবং শান্তি থাকবে। আপনি পরিবারের সদস্যদের মধ্যে ঐক্য দেখতে পাবেন। আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে। আজ আপনি অতিরিক্ত অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আজ আপনি কিছু অর্থ ব্যয় করতে পারেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: সকাল ৮টা ২০ থেকে বিকাল ৩টা ৩০

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ আপনি যেকোনও পুরানো ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আপনি যদি এভাবে কাজ চালিয়ে যান তবে শীঘ্রই আপনি কিছু বড় আর্থিক সুবিধা পেতে পারেন। যদি আপনার কোনও প্রচেষ্টা ব্যর্থ হয় তবে নিরুৎসাহিত হবেন না বা নেতিবাচক চিন্তাভাবনাগুলি আপনার মনে আসতে দেবেন না। আপনি যদি ভালভাবে চিন্তা করেন তবে আপনার পক্ষে সবকিছু ভাল হবে। আজ যদি আপনার বেশি কিছু না করার থাকে তবে আপনার মূল্যবান সময়টির সদ্ব্যবহার করুন এবং এমন কিছু করার চেষ্টা করুন যা আপনাকে উপকৃত করবে। দিনের দ্বিতীয় অংশে, বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়া সম্ভব হতে পারে যা আপনাকে সতেজ করবে। স্ত্রীর স্বাস্থ্য আগের চেয়ে ভাল হবে যা, আপনার বড় উদ্বেগ দূর করবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: সকাল ৭টা থেকে বিকাল ৫টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

অর্থের ক্ষেত্রে আজ সাবধানতা অবলম্বন করুন। ব্যয় ক্রমাগত বৃদ্ধির কারণে আপনার আর্থিক পরিস্থিতি খারাপ হচ্ছে। আপনার ক্রমবর্ধমান ব্যয় হ্রাস করার জন্য আপনাকে অবশ্যই কিছু স্থিতিশীল পদক্ষেপ নিতে হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে অবহেলা করা ভাল নয়। আপনাকে বুঝতে হবে যে, অতিরিক্ত চিন্তা করা আপনার সমস্যাগুলি সমাধান করার পরিবর্তে তা বাড়িয়ে তুলবে, তাই যতদূর সম্ভব আপনার মনকে শান্ত রাখুন। আপনার আগ্রাসী মনোভাবের পরিবর্তন হওয়ার কারণে আজ আপনার স্ত্রীর সঙ্গে আপনার কিছু সমস্যা হতে পারে। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি শুভ। আপনি যদি নিজের পরীক্ষার প্রস্তুতিতে ব্যস্ত থাকেন তবে আপনার শিক্ষকদের পুরো সমর্থন পাবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১

শুভ সময়: দুপুর ১টা ৩০ থেকে রাত ৮টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

কর্মক্ষেত্রে দিনটি ভালই কাটবে। আপনার কাজটি দ্রুত হবে এবং আজকের দিনে সবচেয়ে কঠিন কাজগুলি সহজেই সম্পন্ন হবে। আপনি আপনার পারফরম্যান্সে সন্তুষ্ট থাকবেন এবং আপনার আত্মবিশ্বাস আরও বাড়বে। আপনি যদি ব্যবসায়ী হন তবে আজ আপনাকে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে যাতে আপনি পছন্দসই ফলাফল পাবেন। কেবল এটিই নয়, আপনি আপনার প্রতিপক্ষকে কঠোর প্রতিযোগিতাও দেবেন। আজ আপনি একটি বড় দর কষাকষির সুযোগ পাবেন। প্রেম আপনার রোমান্টিক জীবনে থেকে যাবে। আজ আপনি বুঝতে পারবেন আপনার সঙ্গী আপনাকে কতটা ভাল বোঝে। এই সন্ধ্যাটি আপনার জন্য বিশেষ কিছু হতে চলেছে। স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: বেলা ১১টা থেকে দুপুর ৩টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনি যদি সুখী দাম্পত্য জীবন উপভোগ করতে চান তবে আপনাকে আপনার স্ত্রীর অনুভূতি বুঝতে হবে। আপনার প্রিয়জনের উপর কর্তৃত্ব করার চেষ্টা করবেন না, অন্যথায় আজ বাড়িতে একটি বড় বিতর্ক হতে পারে। আপনার রোমান্টিক জীবনেও আজ উত্তেজনা থাকবে। আপনাদের দুজনের মধ্যে মতপার্থক্য থাকতে পারে তবে আপনার শান্তি বজায় রাখা দরকার। অর্থনৈতিক ক্ষেত্রে, দিনটি খুব লাভজনক হতে চলেছে। আয়ের নতুন দিক পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। দিনের দ্বিতীয় অংশে, আপনি কোনও সামাজিক ইভেন্টে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন। আপনার এলাকার কিছু প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা করা সম্ভব। আপনার সৃজনশীল প্রতিভা অফিসে অত্যন্ত প্রশংসিত হবে এবং আপনার সিনিয়ররাও আপনার দ্বারা ব্যাপকভাবে প্রভাবিত হবে। আপনি যদি এভাবেই কঠোর পরিশ্রম চালিয়ে যান তবে শীঘ্রই আপনি একটি বড় সাফল্য পেতে পারেন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: দুপুর ১টা ১৫ থেকে সন্ধ্যে ৭টা ২০

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আপনার আচরণে একটু পরিবর্তন আনার চেষ্টা করতে হবে। আপনি যদি ভারসাম্যপূর্ণ আচরণ না করেন তবে আজ আপনি খারাপ বিষয়ে জড়িয়ে যাবেন। আপনার ব্যক্তিগত জীবনে বিভেদ সৃষ্টি হতে পারে। আজ আপনার বাবার মেজাজ বেশ খারাপ হবে। এমন পরিস্থিতিতে যদি তিনি কিছু তিক্ত কথা বলেন তবে আপনার চুপ করে থাকা দরকার। আপনার আর্থিক অবস্থা ভাল হবে। প্রেমের ক্ষেত্রে ভালো ফল পেতে পারেন। হয়তো আজ আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক নিয়ে আলোচনা করতে পারেন। আপনি যদি আপনার স্বাস্থ্যের উন্নতি করতে চান তবে গভীর রাতে জেগে থাকা এড়িয়ে চলুন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: দুপুর ১টা থেকে দুপুর ৩টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আজ স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা হতে পারে। আজ কঠোর পরিশ্রমের কারণে আপনি অনেক দুর্বলতা অনুভব করবেন। আপনার নিজের দিকে মনোনিবেশ করা ভাল। ঘরের পরিবেশ আজ শান্ত থাকবে। দীর্ঘদিন পর বাড়ির পরিবেশ এত সুন্দর থাকবে। আপনি আপনার পরিবারের সঙ্গে এই সময়টি পুরোপুরি উপভোগ করবেন। বিবাহিত জীবনে ভালবাসা থাকবে। আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে। আজ আপনি শখের কারণে কিছু অর্থ ব্যয় করবেন। তবে, কোনও ধরণের মিথ্যাচার না করাই ভাল।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৩৪

শুভ সময়: দুপুর ৩টা ২০ থেকে রাত ৯টা ০৫

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

সন্তান সম্পর্কিত যেকোনও সমস্যার সমাধান হবে, যা আপনার বড় উদ্বেগ দূর করবে। তাদের শিক্ষায় যদি কোনও বাধা থাকে তবে আজ সেটার সমাধান হতে পারে। আজ আপনার স্ত্রীর সঙ্গে একটি দুর্দান্ত দিন হবে। তার প্রেমময় রূপটি দেখে আপনি আবার তার প্রেমে পড়তে পারেন। প্রেমের ক্ষেত্রে, আজ আপনার সঙ্গী আপনার কাছ থেকে একটি বড় কিছু চাইতে পারেন। অফিসের রাজনীতি সম্পর্কে আপনার সাবধানতা অবলম্বন করা উচিত। আপনার কাজের দিকে মনোনিবেশ করুন তবে আপনার সহকর্মীদের অত্যধিক বিশ্বাস করবেন না। আপনি যদি ব্যবসায়ের সঙ্গে যুক্ত থাকেন তবে আজ অর্থনৈতিক লাভের সম্ভাবনা রয়েছে। যদিও আজ আপনাকে খুব কঠোর পরিশ্রম ও সংগ্রাম করতে হতে পারে। কিছু আটকে থাকা গুরুত্বপূর্ণ কাজ আজ শেষ হতে পারে। দিনগুলি ভ্রমণের পক্ষে অনুকূল নয়। সম্ভব হলে বাইরে যাওয়া এড়িয়ে চলুন।

শুভ রঙ: হালকা হলুদ

শুভ সংখ্যা: ২

শুভ সময়: বিকাল ৫টা ৩০ থেকে রাত ৮টা

English summary

Daily Horoscope: 16 March 2020

Horoscope Today: Are the stars lined up in your favour? Find out the 06 March 2020 astrological predictions for all zodiac signs at Boldsky.com
Story first published: Monday, March 16, 2020, 9:03 [IST]
X