For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজকের রাশিফল : ১৫ মার্চ ২০২০

|

আজকের দিনটি কেমন হবে তা জানতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ অনেক ক্ষেত্রে আপনার জন্য মঙ্গলজনক প্রমাণিত হবে। আজ আপনার কাজগুলি কোনও বাধা ছাড়াই শেষ করা যেতে পারে। দীর্ঘদিন পর আজ আপনি মানসিক শান্তি এবং তৃপ্তি পাবেন। কাজের ক্ষেত্রে সিনিয়ররা আজ আপনাকে একটি বড় কাজ অর্পণ করতে পারেন। আপনি আপনার কাজটি যত্ন সহকারে করেন। ব্যবসায়ীরা আর্থিক সুবিধা পেতে পারেন। আপনি যদি কঠোর পরিশ্রম করেন, শীঘ্রই আপনার ব্যবসা দ্রুত বাড়বে। আজ আপনার চারপাশের লোকেরা আপনার ইতিবাচকতা দেখে আপনার প্রতি আকৃষ্ট হবেন। আপনার ভাল আচরণ এবং মধ্যে সুষম বক্তৃতাকে প্রশংসা করা হবে। পারিবারিক জীবন সুখের হবে। আপনার স্ত্রীর সঙ্গে আজকের দিনটি খুব ভাল কাটবে। আপনার আর্থিক পরিস্থিতি আরও ভাল হবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা : ১৭

শুভ সময়: দুপুর ১টা থেকে বিকাল ৫টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনি যদি বেকার হন তবে আজকের দিনটি একটি খুব শুভ দিন হতে চলেছে। আপনার কঠোর পরিশ্রম সফল হবে এবং আপনি একটি ভাল কাজের অফার পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য দিনটি স্বাভাবিক হবে। অর্থের দিক দিয়ে দিনটি ভাল থাকবে। আজ চিন্তা করে ব্যয় করুন। অপ্রয়োজনীয় জিনিসে অতিরিক্ত অর্থ অপচয় করবেন না। পারিবারিক জীবন সুখের হবে। আপনি আজ আপনার স্ত্রীর সঙ্গে বেশি সময় ব্যয় করতে পারবেন না। আজ তারা খুব ব্যস্ত থাকতে পারেন। রোমান্টিক জীবনে আজ আপনার সঙ্গীর মেজাজ ঠিক থাকবে না। তারা আজ আপনার উপর খুব রেগে যেতে পারে। এমন পরিস্থিতিতে আপনি তাদের মন ভালো করতে একটি সুন্দর উপহার দিতে পারেন। স্বাস্থ্যের ক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে। খাবারের প্রতি যত্ন নেওয়া উচিত।

শুভ রঙ: হালকা লাল

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: ভোর ৫টা ৫০ থেকে দুপুর ২টা ১৫

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজ আপনার স্ত্রীর সঙ্গে আপনার আদর্শগত পার্থক্য সম্ভব। আপনি চাইলে আপনার মন দিয়ে কথাটি শেষ করতে পারেন। আপনি যদি এটি না করেন তবে আপনার বাড়ির পরিবেশটি কিছু সময়ের জন্য অবনতি হতে পারে। প্রেমের ক্ষেত্রে দিনটি স্বাভাবিক থাকবে। আজ, আপনার সঙ্গীর ভালোবাসা পেয়ে আপনি খুব ভাল বোধ করবেন। আপনি যদি ব্যবসা করেন তবে আজ আপনি একটি গুরুত্বপূর্ণ পরিকল্পনা নিয়ে কাজ করতে পারেন। নিয়োগপ্রাপ্তদের কাজ আজ সময়মতো শেষ হবে। আপনার অবশিষ্ট সময়ে, আপনার মুলতুবি থাকা কাজের দিকেও মনোযোগ দেওয়া উচিত। অর্থের দিক দিয়ে আপনি আজ যে কোনও বড় সাফল্য পেতে পারেন। আজ আপনি কোনও আর্থিক লেনদেনও করতে পারেন। স্বাস্থ্য সংক্রান্ত বিষয় ভাল থাকবে।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: দুপুর ১টা ২৫ থেকে রাত ১০টা ১০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ স্বাস্থ্যের বিষয়টি নিখুঁত হবে। মানসিকভাবে সুস্থ থাকার মাধ্যমে আপনি বুঝতে সক্ষম হবেন যে আপনি শারীরিকভাবেও শক্তিশালী থাকছেন। নিজেকে আরও চাপমুক্ত রাখার জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করা উচিত। আজ যদি আপনার বেশি কিছু না করার থাকে তবে বাইরে গিয়ে বন্ধুদের সঙ্গে কিছুটা সময় ব্যয় করুন বা নিজের জন্য কিছু কেনাকাটা করুন। এটি আপনাকে ভাল বোধ করবে। আপনি গত কয়েক দিন ধরে প্রচুর চাপ অনুভব করছেন, তাই আপনি যদি আজ নিজের দিকে মনোনিবেশ করেন তবে ভাল হবে। অর্থ নিয়ে আপনার উদ্বেগ আজ শেষ হবে বলে মনে হচ্ছে। আজ আপনার কিছু আটকে থাকা কাজ সম্পন্ন হবে এবং আপনি আশানুরূপ আর্থিক লাভ পাবেন। পারিবারিক জীবন সুখের হবে। আজ আপনি পিতামাতার কাছ থেকে একটি বিশেষ উপহার পেতে পারেন।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৭টা ৩০ থেকে সন্ধ্যা ৭টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ আপনাকে নিজের ক্রোধ এবং বক্তব্যকে নিয়ন্ত্রণ রাখতে হবে, অন্যথায় আপনি অহেতুক বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। আপনার মেজাজ আপনাকে আজ বড় ক্ষতির মুখে ফেলতে পারে। আজ, এমন সম্ভাবনা রয়েছে যে আপনি আপনার উর্ধ্বতনদের কোনও সিদ্ধান্তেই সন্তুষ্ট হবেন না, সেক্ষেত্রে তর্ক করার পরিবর্তে আপনার শান্তভাবে কথা বলা উচিত। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি ঠিক থাকবে। কিছু সময়ের জন্য, আপনি সঞ্চয়ের উপর ফোকাস করতে সক্ষম হয়েছেন, যার কারণে আপনার আমানতের মূলধন বাড়ছে। আজ আপনি অর্থ সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ কাজ করতে পারেন। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। পরিবারের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে। আজ, জীবনসঙ্গী আপনার দৈনন্দিন কাজে আপনাকে সহায়তা করতে পারে। আপনার এই রূপটি দেখে আপনার সুখ দ্বিগুণ হয়ে যাবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: সকাল ৯টা ২০ থেকে দুপুর ২টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ আপনার জন্য দিনটি একটি মিশ্র ফলাফল দিতে পারে। উচ্চতর চাকরী বা ব্যবসায়িক কাজের চাপের কারণে আপনি কিছুটা চাপ অনুভব করবেন। আজ, ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের অর্থের দিক দিয়ে খুব সাবধানতা অবলম্বন করতে হবে। আপনার বড় পরিকল্পনাগুলি গোপন রাখা দরকার। আপনি দিনের দ্বিতীয় অংশে ভ্রমণ করতে পারেন। আজ আপনার যোগাযোগের সুযোগ বাড়বে। এই লোকেরা যদি আপনার কর্মক্ষেত্রের সঙ্গে সংযুক্ত থাকে তবে আসন্ন সময়ে আপনি সম্পূর্ণ সুবিধা পেতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি ভাল নয়। পরিবারের সাথে সম্পর্ক ভালো থাকবে।

শুভ রঙ: জাফরান

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

কর্মক্ষেত্রে আজ কিছু বাধা থাকতে পারে। এমন পরিস্থিতিতে আপনার আতঙ্কিত হওয়ার দরকার নেই। আপনি বুদ্ধিমান এবং চতুরতার সঙ্গে এ জাতীয় পরিস্থিতির মুখোমুখি হন। আজ আপনি নিজের জন্য যথেষ্ট সময় করতে সক্ষম হবেন। আজ আপনি নিজের মধ্যে কিছু পরিবর্তন আনার জন্য পরিকল্পনা করতে পারেন। এই পরিবর্তনগুলি আপনার পোশাক এবং চেহারাগুলির সঙ্গেও সম্পর্কিত হতে পারে। আপনি আজ খুব খুশি হবেন। আপনার ভবিষ্যতের পরিকল্পনাগুলিতে মনোনিবেশ করুন। আপনি এই বিষয়টি আপনার বাবার সঙ্গেও আলোচনা করতে পারেন। বিবাহিত জীবনে সুখ ও শান্তি থাকবে। আজ আপনার স্ত্রীর সঙ্গে স্বাচ্ছন্দ্যময় দিন কাটাবেন। আজ নতুন প্রকল্পে বিনিয়োগ করা ঠিক নয়। আপনার পদক্ষেপগুলি সাবধানে নিন অন্যথায় ক্ষতি হতে পারে। আজ আপনি নিজেকে ইতিবাচক শক্তি দ্বারা বেষ্টিত পাবেন এবং ভাল স্বাস্থ্য উপভোগ করবেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২৫

শুভ সময়: বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৭টা ৪৫

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজকের দিনটি আপনার জন্য একটি কঠিন দিন হবে। কোনও কারণ ছাড়াই আপনার মন হতাশাগ্রস্থ থাকবে এবং আপনি বিরক্ত বোধ করবেন। কাজের চাপ বেড়েছে, তাই আপনার এমন কিছু করার চেষ্টা করা উচিত যা সমস্ত কাজকে আলাদা রেখে আপনাকে সুখের পাশাপাশি মানসিক শান্তি দেয়। বন্ধুবান্ধব এবং পরিবারের সঙ্গে সময় কাটান। এটি আপনার মানসিক চাপ কমাবে। আজ ব্যয় নিয়ন্ত্রণ করুন। অতিরিক্ত ব্যয় করা এড়িয়ে চলুন। বিবাহিত জীবনে কলহ চলবে। আজ আপনার স্ত্রীর সঙ্গে মতবিরোধের কারণে আপনার মধ্যে ঝগড়া হতে পারে। আপনার রাগ করা উচিত নয় এবং এমন কোনও কাজ করবেননা যা আপনার বাড়ির মনোরম পরিবেশকে নষ্ট করে। স্বাস্থ্য বিষয়গুলি আজ ঠিক হবে না।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ৭টা ৫৫ থেকে বেলা ১২টা ৩০

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

জীবনে ছোট ছোট ঝামেলা আসে। এমন পরিস্থিতিতে আতঙ্কিত হওয়ার পরিবর্তে কিছুটা সাহস দেখাতে হবে। আপনি সম্পূর্ণ ইতিবাচকতার সঙ্গে এগিয়ে যান, আপনার সমস্যাগুলি শীঘ্রই শেষ হবে। আর্থিকভাবে শক্তিশালী হতে গেলে আপনাকে অন্যভাবে ভাবতে হবে। আপনি যদি নতুন কিছু পরিকল্পনা করেন তবে দয়া করে আপনার নিকটস্থদের সঙ্গে বিষয়টি নিয়ে পরামর্শ করুন। আজ অফিসে কাজের চাপ বেশি হবে। আজ, আপনার বসের মেজাজ খুব উত্তপ্ত হতে পারে এবং আপনাকে তাদের ক্রোধের শিকার হতে হবে। এমন পরিস্থিতিতে আপনার উগ্র হওয়া এড়ানো উচিত। পরিস্থিতি বুঝে যে কোনও কাজ করুন। দাম্পত্য জীবনে অশান্তি থাকবে। আপনি অনুভব করবেন যে আপনার স্ত্রী আপনাকে উপেক্ষা করছে। এই বিষয়ে আপনার আপনার প্রিয়জনদের সঙ্গে কথা বলুন। চুপ করে থেকে নিজের ঝামেলা বাড়াবেন না। স্বাস্থ্যের দিক থেকে দিনটি ভাল নয়।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা ৩০

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

ঘরের পরিবেশ বেশ ভাল থাকবে। আপনার পরিবারের সদস্যদের ভালবাসা এবং সমর্থন পেয়ে আপনি খুব খুশি হবেন। আপনি আপনার মায়ের স্বাস্থ্যের উন্নতি করে বড় উদ্বেগ থেকে মুক্তি পাবেন। বিবাহিত জীবনে আপনার স্ত্রীর সঙ্গে আজকের দিনটি একটি স্মরণীয় দিন হবে। আপনি আপনার প্রিয়তমের সঙ্গে পর্যাপ্ত সময় ব্যয় করার সুযোগ পাবেন এবং আপনার প্রিয়জনের প্রেমময় আচরণ আপনার সমস্ত চাপ মুক্ত করবে। আপনার আর্থিক পরিস্থিতি আরও ভাল হবে। আজ আপনি পরিবারের জন্য অনেক উপহার কিনতে পারেন। কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। আপনার কাজের প্রশংসা হবে, যা অফিসে আপনার শ্রদ্ধা বাড়িয়ে তুলবে। হঠাৎ সন্ধ্যায় কিছু ভাল খবর পাওয়া যেতে পারে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি ভাল।

শুভ রঙ: হালকা গোলাপী

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: সকাল ৯টা থেকে দুপুর ১টা ৩০

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

দাম্পত্য জীবন সুখের হবে। আজ, আপনার স্ত্রীর মেজাজ আরও রোমান্টিক হবে। দীর্ঘদিন ধরে আপনি নিজের কাজে ব্যস্ত ছিলেন এবং আপনি সময় পাচ্ছিলেন না। তবে আজ আপনি আপনার প্রিয়জনের জন্য বিশেষ কিছু করতে পারেন। প্রেমময় দম্পতিদের জন্য আজকের দিনটিও আনন্দের দিন হবে। আপনি আপনার সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। একে অপরের সঙ্গে যত বেশি সময় ব্যয় করবেন ততই একে অপরকে বুঝতে পারবেন। আজ যদি কাজের ক্ষেত্রে কোনও বাধা থাকে তবে আপনি নিজের বুদ্ধি দিয়ে এটি কাটিয়ে উঠতে সক্ষম হবেন। চাকরিজীবীদের জন্য আজকের দিনটি একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ দিন হবে। আজ যে কোনও আটকে পড়া কাজ শেষ হতে পারে এবং আপনি প্রচুর স্বস্তি পাবেন। উচ্চ আধিকারিকরাও আপনার কাজ নিয়ে সন্তুষ্ট হবেন। অর্থনৈতিক পরিস্থিতিতে কিছুটা উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনাকে এই মুহুর্তে কোনও বড় আর্থিক সিদ্ধান্ত গ্রহণ করা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: বেলা ১২টা থেকে দুপুর ২টা ৪৫

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

কর্মক্ষেত্রে আপনার জন্য দিনটি মঙ্গলজনক। আজ, আপনার হাতে এমন একটি সুযোগ থাকতে পারে যা আপনার জীবনকে পুরোপুরি বদলে দেবে। আপনি আরও ভালভাবে এই সুযোগটি গ্রহণ করার চেষ্টা করুন। অর্থের দিক দিয়ে দিনটি মিশ্রিত হবে। আয়ের বর্ধন সম্ভব, তবে হঠাৎ অর্থ নিয়ে কারও সঙ্গে আজ আপনার মতবিরোধ হতে পারে। আপনাকে রাগ না করে কাজ করতে হবে। পারিবারিক জীবনে বিভেদ দেখা দেবে। আজ, পরিবারে আপনার আধিপত্য বিস্তার করার অভ্যাসটি ঘরে বড় ধরনের অশান্তি তৈরি করতে পারে। আজ আপনার স্ত্রী আপনার সঙ্গে দ্বিমত পোষণ করবেন। আপনি যদি শিক্ষার্থী হন তবে আজ শিক্ষার ক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে। আপনার স্বাস্থ্য ঠিক থাকবে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: সকাল ৮টা থেকে বেলা ১২ টা ৫০

English summary

Daily Horoscope For 15 March 2020

Check out your daily horoscope for 15 march 2020.
Story first published: Sunday, March 15, 2020, 5:25 [IST]
X