For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১৫ জুনের রাশিফল : সপ্তাহের প্রথম দিন আপনার কেমন হতে চলেছে?

|

গ্রহের পরিবর্তিত চলাচল ১২টি রাশিচক্রকে আজ কীভাবে প্রভাবিত করবে, তা জানতে আপনার প্রতিদিনের রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ কারও উপর নির্ভর করা থেকে বিরত থাকুন, না হলে আপনি প্রতারিত হতে পারেন। অপ্রয়োজনীয় চাপ গ্রহণ করলে নিজের ক্ষতি নিজেই করবেন। তাই সমস্ত উদ্বেগ ভুলে, আপনার দিনটিকে পুরোপুরি উপভোগ করা ভাল। অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি শুভ হবে। ব্যয় কম হবে এবং আপনার বাজেটও ভারসাম্যপূর্ণ হবে। তবে আজ আপনাকে আর্থিক লেনদেন এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি ব্যবসা করেন, তবে আপনি খুব হতাশ হবেন। এমন পরিস্থিতিতে আপনার ক্ষোভ বাড়তে পারে। নিজের ক্ষোভকে নিয়ন্ত্রণে রাখলে ভাল হয়। আপনাকে এই সময়ে ধৈর্য ধরতে হবে। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি ঠিক থাকবে।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৯টা ৩০

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজ অফিসে আপনার বস কোনও প্রকল্প নিয়ে আপনার সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা করতে পারেন। আপনি যদি সক্রিয় থাকেন এবং পুরো আত্মবিশ্বাসের সঙ্গে কাজটি করেন তবে আরও ভাল হবে। ব্যবসা সম্পর্কে অতিরিক্ত চাপ নেওয়া এড়িয়ে চলুন, অন্যথায় আপনি আপনার মানসিক শান্তি হারাবেন। এছাড়াও, আপনার বাড়ির পরিবেশও খারাপ হতে পারে। অন্যকে খুশি করতে অতিরিক্ত ব্যয় করা এড়িয়ে চলুন, অন্যথায় আপনার বাজেট নষ্ট হতে পারে। স্ত্রীর খারাপ ব্যবহার আপনাকে দু: খিত করে তুলতে পারে। বিবাহিত জীবনের সমস্যাগুলি যত তাড়াতাড়ি সম্ভব সমাধান করতে হবে, অন্যথায় ব্যক্তিগত জীবনের সমস্যাগুলিও আপনার কাজকে প্রভাবিত করতে পারে। আজ আপনি শারীরিক ও মানসিকভাবে ভাল বোধ করবেন না।

শুভ রঙ: হালকা হলুদ

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: বিকাল ৪টা ৩০ থেকে রাত ১০টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনি যদি সরকারী বিভাগে কাজ করার চেষ্টা করছেন, তবে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। সময়কে কাজে লাগান এবং আপনার লক্ষের উপর ফোকাস করুন। অন্যদিকে আপনি যদি একটি ছোট ব্যবসা করেন, তবে আজ আপনি ভাল সুবিধা পেতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। পিতামাতার স্নেহ এবং আশীর্বাদ পাবেন। ভাইবোনদের সাথে সম্পর্ক ভাল থাকবে। আপনি যদি বিবাহিত হন, তবে আজ আপনার স্ত্রী তাঁর কাজের ক্ষেত্রে বড় সাফল্য অর্জন করতে পারেন। আপনি তাঁকে নিয়ে বেশ গর্বিত বোধ করবেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: সকাল ৯টা থেকে দুপুর ২টা ৩০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনি যদি আপনার কোনও কাজের ফলাফল নিয়ে খুব চিন্তিত হন, তবে খুব বেশি চাপ নেওয়ার দরকার নেই। কারণ আপনি অবশ্যই নিজের কঠোর পরিশ্রমের সঠিক ফলাফল পাবেন। অর্থের দিক দিয়ে এই মুহুর্তে আপনার যত্নবান হওয়া দরকার। বিশেষত আপনি যদি কোনও পুরানো সম্পত্তি বিক্রি করতে চান, তবে আপনার কিছু সময়ের জন্য অপেক্ষা করা উচিত। যাতে আপনি ভাল লাভ করতে পারেন। ঘরের পরিবেশ প্রশান্ত হবে। পরিবারের সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। আপনার স্ত্রীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে সৎ হন এবং তাদের সঙ্গে আপনার আচরণগুলি হ্যিক করুন। আপনার কঠোর মনোভাব আপনার প্রিয়কে দু:খিত করছে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: বিকাল ৫টা ৩০ থেকে রাত ৮টা ৩০

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ মূল্যহীন জিনিসগুলিতে আপনার মূল্যবান সময় নষ্ট করবেন না। সম্পূর্ণ মনোযোগ দিয়ে আপনার কাজ শেষ করার চেষ্টা করুন। আপনি যদি মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত থাকেন, তবে আজকের দিনটি আপনার জন্য খুব ব্যস্ত দিন হতে চলেছে। শিক্ষার্থীদের পড়াশোনায় বেশি মনোযোগ দেওয়া প্রয়োজন। অলসতা এড়িয়ে চলুন এবং আপনার লক্ষ্যে মনোনিবেশ করুন। অন্যথায় আপনি পড়াশোনায় অনেক পিছিয়ে থাকবেন। টাকার পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আজ আপনি চিন্তা করে ব্যয় করবেন। এই সময়ে আপনাকে ঋণ নেওয়া বা দেওয়া দুটোই এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে। ঘরের পরিবেশ ভাল থাকবে। পরিবারে ভালবাসা ও ঐক্য বজায় থাকবে। আপনি যদি বিবাহিত হন, তবে আপনি আজ আপনার স্ত্রীর সঙ্গে আরও ভাল সময় ব্যয় করবেন। মানসিক চাপ থেকে মুক্তি পেতে আপনার ঈশ্বরের ধ্যান করা উচিত।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৭টা ৫৫

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

ঈশ্বরের উপাসনা করে আপনার আজকের দিনটি শুরু করুন। আজ নিজের জন্য একটু সময় বার করুন এবং ভবিষ্যতের পরিকল্পনাগুলিকে আর একবার বিবেচনা করুন। নিজের বাড়িতে যেকোনও ক্ষেত্রে পরিবর্তন আনার জন্য দিনটি ভাল। আপনি পরিবারের সদস্যদের থেকেও পুরোপুরি সমর্থন পাবেন। আজকের দিনটি পিতামাতার সঙ্গে আপনার খুব আনন্দে কাটবে। বাবার কাছ থেকে আর্থিক সুবিধা পাওয়া সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে হঠাৎ কোনও সমস্যা হতে পারে। তবে সিনিয়র অফিসারদের সহায়তায় আপনার সমস্যা শীঘ্রই সমাধান হয়ে যাবে। ছোট রোগগুলিও এই সময়ে গুরুত্ব সহকারে নিন। আপনার স্বাস্থ্যকে অবহেলা করবেন না।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: সকাল ৯টা ৩০ থেকে বিকাল ৩টা ৩০

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

কর্মক্ষেত্রে আজকের দিনটি খুব গুরুত্বপূর্ণ হবে। অফিসে কাজের চাপ বেশি হবে। শীর্ষ আধিকারিকরা আপনাকে কোনও বড় দায়িত্ব অর্পণ করতে পারেন। পারিবারিক জীবনের পরিস্থিতি চাপে থাকবে। পরিবারের ছোট সদস্যের সঙ্গে তিক্ততা বাড়তে পারে। উত্তেজিত হওয়া এড়িয়ে চলুন এবং সময় এলে ভুল ধারণাগুলি মুছে ফেলার চেষ্টা করুন। অর্থ নিয়ে যে কোনও প্রচেষ্টা সফল হতে পারে। বিশেষত আপনি যদি ব্যাংক থেকে ঋণ নিতে চান তবে আজ আপনি কিছু ভাল সংবাদ পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি স্বাভাবিক হবে।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: দুপুর ২টা ৩০ থেকে সন্ধ্যা ৭টা ৫০

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

স্বাস্থ্য সম্পর্কে অসাবধানতা আপনার সমস্যাকে বাড়িয়ে তুলতে পারে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন। বাইরের খাবার খাওয়া থেকে বিরত থাকুন। আপনার ঘরের পরিবেশটি ঠিক করতে আজ কিছু বিনোদন মূলক ভাল পরিকল্পনা করুন। আজ আপনি আপনার ভাইবোনদের সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনার স্ত্রীর সঙ্গে সম্পর্কের উন্নতি করতে আপনাকে আপনার বিবাহিত জীবনে আরও বেশি মনোযোগ দিতে হবে। সন্ধ্যায় আপনি কোনও পুরানো বন্ধুর সঙ্গে দেখা করতে পারেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনি যদি ব্যবসা করেন, তবে আজ লাভ কম হবে। তবে আপনার চিন্তার দরকার নেই, কারণ গ্রহগুলির অবস্থান ইঙ্গিত দিচ্ছে যে শিগ্রই আপনি লাভবান হতে চলেছে। অন্যদিকে শ্রমজীবী ​​মানুষদের তাদের কাজ দ্রুত শেষ করা দরকার। কাজের প্রতি অবহেলা আজ সমস্যায় ফেলতে পারে। পারিবারিক জীবন আজ অশান্তিতে পূর্ণ থাকবে। আপনার পরিবারের কোনও সদস্যের সঙ্গে তর্ক হতে পারে। যদিও সন্ধ্যার মধ্যে সবকিছু স্বাভাবিক হয়ে উঠবে, তবে আপনার নিজেকে নিয়ন্ত্রণ করা দরকার। রাগে আপত্তিজনক শব্দ ব্যবহার করা থেকে বিরত থাকুন। স্বাস্থ্যের দিক থেকে আজ দিনটি মিশ্র ফলাফল দেবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ৩২

শুভ সময়: সকাল ৯টা ৪৫ থেকে বিকাল ৩টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

আপনি যদি অংশীদারিত্বের সঙ্গে কোনও ব্যবসা করার কথা ভাবছেন, তবে আজ আপনি একটি ভাল অফার পেতে পারেন। সম্ভবত আপনি আগামী দিনগুলিতে ভাল সুবিধা পাবেন। শ্রমজীবী ​​মানুষের জন্য আজকের দিনটি একটি সাধারণ দিন হবে। আজ আপনার কাজে কোনও বাধা থাকবে না। উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গেও ভাল সম্পর্ক থাকবে। আপনার ব্যয়বহুল প্রকৃতি আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। আপনার অর্জিত অর্থ সঠিকভাবে ব্যবহার করুন। স্বাস্থ্য ক্ষেত্রে আজকের দিনটি শুভ হবে। কিছুটা ক্লান্তি আসবে, তবে বিশ্রাম নিলে আপনার ক্লান্তিও মুক্তি পাবে। সন্ধ্যায় হঠাৎ কোনও সুসংবাদের কারণে বাড়ির পরিবেশটি খুশিতে ভোরে উঠবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৮টা ৩০

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

অর্থের ক্ষেত্রে দিনটি মঙ্গলজনক। আজকের আর্থিক লেনদেন আপনাকে আগামী দিনে ভাল ফলাফল দেবে। আপনার আয় বাড়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি ব্যবসা করেন, তবে আজ আপনার যে কোনও বড় সমস্যা সমাধান হবে এবং আপনার ব্যবসা দ্রুত বাড়বে। কর্মক্ষেত্রে নিযুক্ত ব্যক্তিরা তাদের শ্রমের যথাযথ ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার অগ্রগতির লক্ষণও রয়েছে। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। পিতামাতার স্বাস্থ্য খুব ভাল থাকবে এবং আপনি তাদের পূর্ণ সমর্থন পাবেন। আপনার হওয়া স্বাস্থ্য সমস্যা থেকে আজ আপনি কিছুটা স্বস্তি পেতে পারেন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: দুপুর ১টা ৩০ থেকে সন্ধ্যা ৭টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

কাজের বিষয়ে আপনার যে কোনও প্রচেষ্টা আজ সফল হতে পারে। চাকরি হোক বা ব্যবসা, আজ কিছু ইতিবাচক পরিবর্তন সম্ভব। আজ অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি মিশ্র ফলাফল দেবে। আয় বাড়তে পারে, তবে আর্থিক লেনদেন এড়াতে হবে আপনাকে। আজ আপনার ক্রোধ নিয়ন্ত্রণ করা দরকার, অন্যথায় আপনার আক্রমণাত্মক প্রকৃতি আপনাকে কোনও বড় সমস্যায় ফেলতে পারে। বাড়ির সদস্যদের পছন্দ ও অপছন্দ সম্পর্কে আপনার সম্পূর্ণ যত্ন নেওয়া উচিত। স্বাস্থ্য ক্ষেত্রে আজকের দিনটি ভাল নয়। মনের মধ্যে প্রচুর অশান্তি থাকবে এবং আপনি অস্থিরতা বোধ করবেন।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সকাল ৮টা থেকে বেলা ১২টা

English summary

Daily Horoscope For 15 June 2020

Check out your Daily Horoscope For 15 June 2020.
X