For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ১৫ ফেব্রুয়ারি ২০২০

|

দৈনিক রাশিফলের মাধ্যমে আপনি আপনার দিনের সমস্ত ছোট বড়ো বিবরণ পেতে পারেন। তাহলে আসুন জেনে নেওয়া যাক আজ আপনার দিনটি কেমন হবে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

কর্মক্ষেত্রের আজকের দিনটি শুভ হতে চলেছে। আপনার দক্ষতা বৃদ্ধি পাবে এবং আপনি আপনার সমস্ত কাজ আরও ভালভাবে পরিচালনা করতে সক্ষম হবেন। শুধু এটিই নয় আজ সিনিয়রদের সহায়তায়ও পাবেন। হতে পারে আপনাকে কিছু গুরুত্বপূর্ণ কাজ করার দায়িত্ব দেওয়া হবে। আপনি যদি এই কাজটি সফলভাবে শেষ করেন, তবে শীঘ্রই আপনি বড় অগ্রগতি অর্জন করতে পারেন। তাই কঠোর পরিশ্রম চালিয়ে যান। বিবাহিত জীবনে সামঞ্জস্যতা থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে ভাল সময় কাটবে। আজ আপনারা উভয়ই যে কোনও সামাজিক ইভেন্টে অংশ নিতে পারেন। দীর্ঘ সময় পরে কিছু ভাল সময় ব্যয় করে খুব খুশি হবেন। অন্যদিকে রোমান্টিক জীবনে কিছু সমস্যা হতে পারে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: সকাল ৭টা থেকে সকাল ১০টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

দাম্পত্য জীবনে আজ অশান্তি থাকবে। জীবনসঙ্গী আজ আপনার দিনটিকে খুব কঠিন করে তুলবে। ঘরোয়া লড়াই ও ঝামেলার কারণে আজ আপনি মানসিকভাবে দুর্বল এবং চাপের মধ্যে থাকবেন। এ জাতীয় পরিস্থিতিতে আপনি আজ আপনার কাজে যথাযথভাবে মনোনিবেশ করতে পারবেন না। আপনার ব্যক্তিগত সমস্যাগুলি যত তাড়াতাড়ি সম্ভব সমাধান করার চেষ্টা করা ভাল। আজ ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ হবে। আপনাকে অবশ্যই আপনার বন্ধুকে ধন্যবাদ জানাতে হবে। আজ আপনি সঙ্গীর সঙ্গে দেখা করার সুযোগ পাবেন না। মূল্যহীন জিনিসগুলিতে আপনার মূল্যবান সময় নষ্ট করবেন না। আর্থিকভাবে আজ কিছু উন্নতি আশা করা হচ্ছে।

শুভ রঙ: হালকা লাল

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: সকাল ৭টা ২০ থেকে বিকাল ৩টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

অর্থের ক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি শুভ হবে। আজ নিকটতম বন্ধুর সহায়তায় আপনি বড় আর্থিক সুবিধা পেতে পারেন। আপনি যদি নিজের অর্থনৈতিক সিদ্ধান্তগুলি একইভাবে গ্রহণ করেন তবে শীঘ্রই অর্থ সংক্রান্ত সমস্ত সমস্যা সমাধান হয়ে যাবে। আপনি যদি কোনও নতুন প্রকল্পে কাজ করার পরিকল্পনা করে থাকেন, তবে আজ আপনি আপনার বাবার সমর্থন পাবেন যা আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলবে। পরিশ্রম করলে সাফল্য পাবেন। বিবাহিত জীবনে দিনটি আরও রোমান্টিক হবে। আপনার স্ত্রীর সঙ্গে থাকার মাধ্যমে আপনি আজ ভাল বোধ করবেন। পরিবারে শান্তি বজায় থাকবে। আজ আপনি স্বাস্থ্যের দিক দিয়ে ভাল ফল পাবেন। যে কোনও দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পাবেন।

শুভ রঙ: পীচ

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: বেলা ১২টা থেকে বিকাল ৪টা ৩০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্মক্ষেত্রে আজকের দিনটি শুভ হবে। বিশেষত শ্রমজীবী লোকেরা আজ প্রচুর স্বস্তি পাবেন। প্রবীণরা গত কয়েক দিন ধরে আপনার কাজ নিয়ে অসন্তুষ্ট ছিলেন, তবে আজ আপনি তাদের সমর্থন পাবেন। আজ সমস্ত কাজ পুরো আত্মবিশ্বাসের সঙ্গে সম্পন্ন করবেন। শুধু এটিই নয়, আপনার মুলতুবি কাজও আজ শেষ হবে। কিছু কিছু ক্ষেত্রে আজ আপনার জন্য খুব শুভ হতে চলেছে। আপনি যদি ভাড়া বাড়িতে থাকেন এবং নিজের বাড়ির স্বপ্ন দেখেন তবে আজ আপনি কিছু সুখবর পেতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। আপনি পিতামাতার কাছ থেকে আশীর্বাদ পাবেন। স্ত্রীর সঙ্গে সম্পর্ক স্বাভাবিক থাকবে। আজ আপনারা দুজনেই একটি ভাল দিন কাটাবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: ভোর ৫টা ২০ থেকে বেলা ১২টা ২০

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

অর্থের ক্ষেত্রে দিনটি ভাল। আপনি প্রচুর অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। রোমান্টিক জীবনের ক্ষেত্রে কারও সামনে প্রেমের প্রস্তাব দেওয়ার জন্য দিনটি ভাল। আজ আপনি আপনার ভালবাসা প্রকাশ করতে এবং খোলামেলা কথা বলতে দ্বিধা করবেন না। অফিসে দুর্দান্ত কাজের মাধ্যমে সিনিয়রদের মন জয় করবেন, যা আসন্ন সময়ে তারা আপনার ক্যারিয়ারকে আরও এগিয়ে নিতে আপনাকে সহায়তা করবে। ঘরের পরিবেশ আজ ঠিক থাকবে না। কোনও কিছুর কারণে পিতামাতারা আজ রাগ করবেন। স্বাস্থ্যের দিকে নজর

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: দুপুর ২টা থেকে বিকাল ৫টা ২০

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ আপনাকে প্রত্যেকের সঙ্গে অত্যন্ত ভাল আচরণ করা দরকার। বিশেষ করে অফিসে আপনার উচ্চপদস্থ আধিকারিক এবং সহকর্মীদের সঙ্গে কোনও প্রকার বিতর্ক করা উচিত নয়, অন্যথায় সমস্যায় পড়তে পারেন। আপনি যদি শান্ত থাকেন তবে আপনি যে কোনও বড় সমস্যা এড়াতে পারবেন। দাম্পত্য জীবন সুখের হবে। আপনার স্ত্রী আপনার অনুভূতি বুঝতে পারবেন এবং সম্পর্ক আরও গভীর হবে। রোমান্টিক জীবনে স্থিরতা থাকবে। আপনার সঙ্গী আপনাকে কতটা বোঝে তা আপনি অনুভব করবেন। আজ আপনি একে অপরের সঙ্গে পর্যাপ্ত সময় ব্যয় করার সুযোগ পাবেন। অর্থ সম্পর্কে কথা বলছি, যদি আপনি কারও কাছ থেকে ধার নিয়ে থাকেন তবে আজ আপনি এটি পরিশোধ করতে সক্ষম হবেন। স্বাস্থ্য সংক্রান্ত বিষয় আজ ভাল থাকবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২

শুভ সময়: সকাল ১১টা ৩০ থেকে বিকেল ৩টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

রোমান্টিক জীবনে আজ কিছু সমস্যা হতে পারে। সঙ্গীর সঙ্গে দেখা করা হঠাৎ স্থগিত হতে পারে। অনেক চেষ্টা করার পরেও আপনারা যোগাযোগ করতে সক্ষম হবেন না। অর্থিক দিক থেকে দিনটি খুবই ভাল। অর্থ লাভের যোগফল রয়েছে, পাশাপাশি আপনি যদি কোনও নতুন সম্পত্তি কিনতে বা এটিতে বিনিয়োগ করতে চান তবে কোনও বাধা ছাড়াই আজ এটি সফল হতে পারে। দীর্ঘ সময় পরে, আপনি আজ বন্ধুদের সঙ্গে সময় কাটাতে একটি সুযোগ পাবেন। আপনি এই সুযোগের পুরো সুবিধা নেবেন এবং প্রচুর মজা পাবেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি অনুকূল।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সন্ধ্যা ৬টা ৩০ থেকে রাত ১০টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ আপনার স্ত্রী আপনাকে অনেক মিস করতে চলেছে। এটা সম্ভব যে আজ আপনি কাজের কারণে খুব বেশি ব্যস্ত হয়ে উঠতে পারেন বা হঠাৎ আপনাকে শহরের বাইরে যেতে হতে পারে। এমন পরিস্থিতিতে প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন না। বাড়িতে আজ কোনও বিতর্কিত বিষয়ে কথা বলবেন না, অন্যথায় বাড়ির শান্তি বিঘ্নিত হতে পারে। আজ অফিসে আপনার কাজের প্রতি মনোযোগ দিন, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। এগুলি ছাড়াও, আপনার একজন সহকর্মী আপনাকে হয়রান করার জন্য দায়িত্বজ্ঞানহীন পদক্ষেপ নিতে পারে। আপনার উচিত এই জাতীয় লোকদের সঙ্গে বুদ্ধি দিয়ে কাজ করা। অর্থনৈতিক ক্ষেত্রে সম্পদের যোগফল আজ অর্জিত হচ্ছে। হতে পারে আজ আপনি একটি বড় ক্রয় করার সিদ্ধান্ত নেবেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: সকাল ১১টা ০৫ থেকে বেলা ১২টা ২৫

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

কাজের ক্ষেত্রে জিনিসগুলি আজ আপনার বিরুদ্ধে যেতে পারে। আপনি বড় কিছু ভুল করেছেন যার কারণে আপনার বস আপনার উপর রাগ করতে পারেন। এমন পরিস্থিতিতে নিজেকে শান্ত রাখুন এবং ভবিষ্যতে এমন ভুল করবেন না। আপনি যদি ব্যবসা করেন, তবে আপনার অংশীদারের কথাকেও গুরুত্ব দিন। আপনি যদি দুর্দান্ত উপকারের প্রত্যাশা করেন তবে আপনার আরও কঠোর পরিশ্রম করা এবং আপনার পরিকল্পনারও কিছু পরিবর্তন করা দরকার। আপনার বিরোধীদের থেকে সাবধানতা অবলম্বন করুন। সম্ভবত তারা আপনার বিরুদ্ধে চক্রান্ত করতে পারে। আপনি যদি নিজের কষ্টার্জিত অর্থ সঠিক জায়গায় বিনিয়োগ করেন তবেই তাড়াতাড়ি আপনি সঠিক ফলাফল পাবেন। পারিবারিক ক্ষেত্রে দিনটি ভালই কাটবে। পরিবারের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: দুপুর ২টা ৩০ থেকে সন্ধ্যা ৬টা ৪০

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আজ আপনার প্রকৃতিতে উগ্রতা দেখা দেবে। বাচ্চাদের সঙ্গে কঠোর আচরণ করবেন না এবং তাদের যে কোনও বিষয়ে চাপ দিবেন না। আপনাকে তাদেরকে ভালবাসার দিয়ে বিষয়টি সম্পর্কে ব্যাখ্যা করার পাশাপাশি তাদের গাইড করতে হবে। ব্যক্তিগত জীবনের ঝামেলাগুলি আজ আপনার কাজকে খারাপভাবে প্রভাবিত করতে পারে। আজ অফিসে আপনার গতি মন্থর হবে, যার কারণে আপনি সময় মতো আপনার কাজ শেষ করতে পারবেন না। আপনার উর্ধ্বতনদের দৃষ্টিভঙ্গি যাতে আপনার দিকে না যায়, তাই শীঘ্রই কাজের প্রতি যত্নবান হন। রোমান্টিক জীবনে আপনি আবার একই উষ্ণতা অনুভব করবেন। আজ আপনি আপনার সঙ্গীর সঙ্গে বেশি সময় ব্যয় করবেন। আজ অর্থ উপার্জনের জন্য কঠোর পরিশ্রম করবেন এবং আপনার কঠোর পরিশ্রমও ভাল ফল দেবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: দুপুর ২টা ২০ থেকে বিকাল ৪টা ৩০

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

দাম্পত্য জীবনে সমস্যা বাড়ছে বলে মনে হচ্ছে। আজ, আপনার স্ত্রীর আচরণ কিছুটা অদ্ভুত হবে, যা আপনাকে মনকে খারাপ করতে পারে। তার স্বভাবে জ্বালা এবং জিনিসগুলির প্রতি বিরক্তি বোধ থাকবে। আপনার প্রিয়জনের সঙ্গে খোলামেলা কথা বলার চেষ্টা করুন। কাজের জন্য আপনাকে আজ হঠাৎ ভ্রমণ করতে হতে পারে যার কারণে আপনি ক্লান্ত এবং আগ্রহহীন বোধ করবেন। কর্মক্ষেত্রে অবিরাম পরিশ্রম করার পরেও প্রত্যাশিত ফল না পেয়ে আপনি খুব হতাশ হবেন। এমন পরিস্থিতিতে যদি আপনি কোনও দৃঢ় সিদ্ধান্ত নেন তবে আপনার সিদ্ধান্তগুলি বিবেচনা করে নিন। অর্থিক ক্ষেত্রে আপনাকে সাবধানতা অবলম্বন করতে হবে। বিশেষত আপনি যদি আর্থিক লেনদেন করতে চলেছেন তবে ক্ষতির মুখেও পড়তে পারেন। আজ স্বাস্থ্যের অবনতি হতে পারে। চিকিৎসা সহ আপনার আরামের দিকেও মনোনিবেশ করা উচিত।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৩৪

শুভ সময়: সকাল ১১টা ৫০ থেকে দুপুর ২টা ২৫

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি ভাল নয়। অর্থের দিক দিয়ে হুট করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। যদি সম্ভব হয় আজ কাউকে ধার দেবেন না বা নিজের কাছ থেকেও ধার নেবেন না। এছাড়াও আজ চিন্তাভাবনা করে আচরণ করা দরকার, লড়াই থেকে দূরে থাকাই ভাল। আপনি যদি নিজের ক্ষোভকে নিয়ন্ত্রণ না করেন তবে আপনি কোনও আইনি মামলায় জড়াতে পারেন। কাজের ক্ষেত্রে সময় অনুকূল। আপনার প্রচেষ্টার কারণে আপনি সাফল্য পেতে পারেন। আপনি একটি উচ্চ পদ পেতে পারেন। তবে এটি আপনার দায়িত্বগুলি বাড়িয়ে তুলবে, তাই আপনাকে দ্বিগুণ কাজ করতে হবে। কিছু সময়ের জন্য কাজের চাপের কারণে আপনি আপনার রোমান্টিক জীবনে সঠিকভাবে মনোযোগ দিতে সক্ষম হননি, তবে আজ আপনি আপনার সঙ্গীর জন্য বিশেষ কিছু করতে পারেন। আপনার স্বাস্থ্য ঠিক থাকবে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সকাল ৮টা থেকে দুপুর ২টা ১৫

English summary

Daily Horoscope For 15 February 2020

Read your daily horoscope to find out what the stars of fate have in store for you. There will be hurdles and opportunities so it is best to know them beforehand.
Story first published: Saturday, February 15, 2020, 5:16 [IST]
X