For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ১৪ জানুয়ারি ২০২০

|

আজ, কেউ কেউ কঠোর পরিশ্রমের ফলাফল পাবেন, অন্যরা হতাশ হবেন কারণ, তারা আশানুরূপ ফলাফল নাও পেতে পারেন। আপনার জন্য কী অপেক্ষা করছে তা জানতে প্রতিদিনের রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে ভাল সময় ব্যয় করবেন। দীর্ঘ সময় পর আপনার প্রিয়জনদের সঙ্গে এভাবে সময় কাটিয়ে আপনার স্ট্রেস অনেকটাই কমে যাবে। আপনার দাম্পত্য জীবন আনন্দের হবে। আপনার স্ত্রীর সঙ্গে সম্পর্কে সামঞ্জস্যতা বজায় থাকবে। আপনি যদি অবিবাহিত হন তবে, আজ কাউকে আপনার বাবা-মার সঙ্গে দেখা করাতে পারেন। আপনার পরিবার আপনার পছন্দ নিয়ে খুব খুশি হতে পারে। কর্মক্ষেত্রে, আজ আপনার মনে বিভ্রান্তি থাকবে। আপনি অনুভব করবেন যে আপনি সঠিক ভাবে কাজ করছেন না। আজ আপনি আলাদা কিছু করার সিদ্ধান্ত নিতে পারেন। আর্থিক পরিস্থিতি সন্তোষজনক থাকবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২

শুভ সময়: সকাল ৮টা থেকে বিকাল ৫টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনি যদি ব্যবসায়ী হন তবে, আজ আপনি একটি বড় প্রকল্প পেতে পারেন। আপনি সাফল্য পাবেন তবে, এই মুহূর্তে আপনার মনে নেতিবাচক চিন্তাভাবনা আসতে পারে। আপনি আরও ভাল পরিশ্রম করুন এবং আপনার চিন্তাভাবনাকে ইতিবাচক রাখুন। আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করার জন্য আপনি যে প্রচেষ্টা চালিয়েছিলেন আজ তাতে সাফল্য পেতে পারেন। আপনি যদি একইভাবে আপনার সিদ্ধান্ত নিতে থাকেন তবে, আপনি ভবিষ্যতে ভাল লাভের আশা করতে পারেন। আপনার পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে পারস্পরিক ভালবাসা এবং সংযুক্তি বৃদ্ধি পাবে। আজ আপনার মায়ের সঙ্গে আপনার খুব ভাল সময় কাটবে। রোমান্টিক সম্পর্কে প্রেম থাকবে এবং বিবাহিতদের ক্ষেত্রেও একই প্রযোজ্য। স্বাস্থ্য সম্পর্কিত বিষয় আজ ভাল থাকবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: দুপুর ৩টা থেকে রাত ৯টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজ আপনার ব্যক্তিগত জীবনে কিছুটা ঝামেলার সৃষ্টি হবে। পরিবারের সদস্যদের মধ্যে মতাদর্শগত পার্থক্য এবং ভুল ধারণা থাকতে পারে। এমন পরিস্থিতিতে আপনাকে খুব যত্নবান হতে হবে। আজ রাগ করা বা তর্ক করা আপনার পক্ষে ঠিক হবে না। কিছু সময়ের জন্য আপনার শান্ত থাকা দরকার। আপনাকে সঠিক সুযোগের জন্য অপেক্ষা করতে হবে এবং বিষয়টি নিষ্পত্তি করার চেষ্টা করা উচিত। অফিসে আজ আপনার সমস্ত মনোযোগ কাজের দিকে থাকবে। আপনার কাজের উন্নতি হবে এবং আপনার উচ্চ কর্মকর্তারাও আপনার উপর খুশি হবেন। আপনি যদি বাণিজ্য করেন তবে, আপনি ভাল ফলাফল পেতে পারেন। যদি আপনার কোনও কাজ আটকে থাকে তবে, আজ এটি সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার বিবাহিত জীবনে শান্তি থাকবে। আপনার স্ত্রীর সঙ্গে সম্পর্ক দৃঢ় হবে। প্রেমের ক্ষেত্রে দিনটি স্বাভাবিক হতে চলেছে। আজ কাজে ব্যস্ত থাকার কারণে আপনি আপনার সঙ্গীর সাথে দেখা করতে পারবেন না। আর্থিক সমস্যা হতে পারে বলে অতিরিক্ত ব্যয় করবেন না।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: সকাল 7টা থেকে বিকাল ৫টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনি যদি কোনও বহুজাতিক সংস্থায় কাজ করেন তবে, আজকের দিনটি আপনার জন্য খুব ভাগ্যবান হবে। আপনি যে গুরুত্বপূর্ণ কাজটি কিছু সময়ের জন্য একভাবে করে যাচ্ছিলেন তাতে আপনি সাফল্য পাবেন। অফিসে, আপনার জয় নিয়ে আলোচনা করা হবে, যার কারণে আপনার অনেক সুনাম থাকবে। আপনি শীঘ্রই আপনার কঠোর পরিশ্রমের সঠিক ফলাফল পেতে পারেন। ব্যবসায়ীদের আজ তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি কোনও বড় কাজ শুরু করতে চলেছেন তবে, প্রথমে সমস্ত তথ্য সঠিকভাবে জানুন। এই সময়ে, আপনাকে কোনও ধরনের ঝুঁকি নেওয়া এড়াতে হবে। আপনার ব্যক্তিগত জীবন সুখের হবে। ঘরের পরিবেশ শান্ত থাকবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৩৪

শুভ সময়: সন্ধ্যা ৬টা ৪০ থেকে রাত ৮টা ২৫

কেন মহেশ্বরকে হলুদ দিয়ে পুজো করবেন না? জেনে নিন এর আসল কারণ

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ আপনি আনন্দ করার সুযোগ পেতে পারেন তবে, এর জন্য আপনাকে অবশ্যই চিন্তাভাবনা ছাড়া অর্থ ব্যয় করা এড়াতে হবে। আপনার বন্ধু এবং পরিবারের সদস্যদের সঙ্গে সময় ব্যয় করুন, কখনও কখনও ছোট ছোট বিষয়গুলিও প্রচুর সুখ আনতে পারে। কর্মক্ষেত্রে আজকের দিনটি খুব গুরুত্বপূর্ণ হবে। আপনি যদি চাকরি পরিবর্তন করার কথা ভাবছেন তবে, আপনার কিছু সময়ের জন্য অপেক্ষা করা উচিত। এই সময় আপনি অনেক সমস্যার মুখোমুখি হতে পারেন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি স্বাভাবিক হবে। শেয়ার বাজার জাতীয় কাজে দর কষাকষি না করাই ভাল। আজ আপনাকে চিন্তাভাবনা করে কথা বলার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, আপনার নিজের স্বাস্থ্যের যত্ন নেওয়া দরকার।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: সন্ধ্যে ৬টা থেকে রাত ৯টা ৪৫

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আজ একটি নতুন ব্যবসার প্রস্তাব আসতে পারে যা, আপনাকে উত্তেজিত রাখবে। সমস্ত দিক ভালভাবে বুঝে তারপর একটি পদক্ষেপ গ্রহণ করুন। যাইহোক, এবার বড় কিছু করার সময়। আপনি যদি চাকুরীজীবি হন তবে, আজকের দিনটি আপনার জন্য একটি ভাল দিন হবে। আপনার কোনও কাজই বাধাগ্রস্ত হবে না তবে, আপনার বিরোধীদের সামনে আপনার একটু কেয়ারফুল থাকা দরকার। সম্ভবত, তারা আপনার বিরুদ্ধে কিছু ষড়যন্ত্র করছে। অর্থের দিক দিয়ে দিনটি স্বাভাবিক হবে। এছাড়াও, আপনি আপনার নির্ধারিত বাজেট অনুযায়ী ব্যয় করবেন। পারিবারিক ক্ষেত্রে, আপনি আজ ভাল ফলাফল পাবেন। আজ আপনি আপনার বাবার অসন্তুষ্টি কাটিয়ে উঠতে সক্ষম হবেন। আপনি যদি ইতিমধ্যে বিবাহিত হন তবে আপনার স্ত্রীর সঙ্গে সময় কাটানোর জন্য আজকের দিনটি খুব ভাল।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৮টা ৫৫ থেকে দুপুহর ২টা ২০

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ আপনি ইমোশনাল থাকবেন। এমনকি, ছোট ছোট বিষয়গুলি আপনাকে আজ আঘাত করতে পারে। এমন পরিস্থিতিতে আপনার আবেগকে নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার বন্ধু এবং পরিবারের সদস্যদের সঙ্গে আপনি কিছুটা সময় কাটাতে পারেন। আপনার নিজের মতামতগুলি তাদের সঙ্গে ভাগ করে নেওয়া গুরুত্বপূর্ণ। এটি আপনাকে প্রচুর স্বস্তি দেবে। বিবাহিত জীবনে আজ আপনাদের দুজনের মধ্যে কিছুটা ভুল বুঝাবুঝি হতে পারে। কথোপকথনের মাধ্যমে ভুল বোঝাবুঝি দূর করার চেষ্টা করুন। অর্থের ক্ষেত্রে এই দিনটি ঠিক থাকবে। কোনও বড় ব্যয়ের জন্য সময়টি অনুকূল নয়। আপনার সঞ্চয়ের উপর ফোকাস করা দরকার। অফিসে কাজের চাপ আপনাকে আজ বিরক্ত করতে পারে। আপনি কাজের ক্ষেত্রে খুব বেশি ভাল অনুভব করবেন না, যার কারণে আপনি ছোট ছোট ভুল করতে পারেন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: দুপুর ৩টা ০৫ থেকে রাত ৯টা ৪০

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি ভাল নয় এবং হতে পারে আপনার স্বাস্থ্য দুর্বলও হয়ে পড়বে। আপনার ক্রমবর্ধমান মানসিক চাপ এটিকে প্রভাবিত করতে পারে। আপনার বেশি চিন্তিত হওয়া বন্ধ করা ভাল, অন্যথায় আপনার স্বাস্থ্য মারাত্মকভাবে খারাপ হতে পারে। আজ অফিসে আপনার উচ্চ আধিকারিকরা আপনার নেতৃত্বের দক্ষতা পরীক্ষা করতে পারেন। আপনার সমস্ত মনোযোগ কাজে লাগান। সবার সঙ্গে একসাথে কাজ করুন। আপনার সহকর্মীদের সঙ্গে নেতিবাচক আচরণ করা এড়িয়ে চলুন। আপনি যদি ব্যবসায়ী হন তবে, আপনার কর্মচারীদের সঙ্গে আপনার কিছুটা বিতর্ক হতে পারে। আপনি শান্তভাবে কথা বলুন অন্যথায়, আপনার অভদ্র আচরণের কারণে আপনার ক্ষতি হতে পারে। আপনার ব্যক্তিগত জীবন স্বাভাবিক হবে। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। বিবাহিত ব্যক্তিরা অবশ্যই তাদের স্ত্রীকে আরও বেশি সময় দেওয়ার চেষ্টা করবেন যাতে, তারা অবহেলিত বোধ না করে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ২৬

শুভ সময়: সন্ধ্যে ৭টা থেকে রাত ১১টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

গত কয়েকদিন ধরেই বাড়িতে উদ্বেগ ছিল। কিছু ঘরোয়া বিষয় নিয়ে আপনি খুব চিন্তিত ছিলেন তবে, আজকের দিনটি আপনার পক্ষে ভাল হবে। আপনি পরিবারের সদস্যদের এবং আপনার সঙ্গীকে আপনার পাশে পেয়ে খুব ভাল অনুভব করবেন। আপনি যদি বিবাহিত জীবনে শান্তি বজায় রাখতে চান তবে, কোনও বিষয়ে আপনার স্ত্রীর উপর চাপ দেবেন না। এছাড়াও, ছোট বিষয়গুলি নিয়ে অভিযোগ করার অভ্যাসটি বদলানোর চেষ্টা করুন। প্রেমের ক্ষেত্রে, আজ আপনার সঙ্গী আপনার কাছ থেকে যেকোনও বড় দাবি করতে পারে। অর্থের দিক দিয়ে দিনটি উত্তম। আপনার আয়ের বৃদ্ধি থাকবে। অতএব, আজ আপনি নিজের জন্য অনেক বেশি ব্যয় করতে পারেন।

শুভ রঙ: আকাশী নীল

শুভ সংখ্যা: ২৭

শুভ সময়: সকাল ৯টা থেকে রাত ১০টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আজকের দিনটি আপনার জন্য একটি দুর্দান্ত দিন কারণ, আজ আপনি নিজের ভিতরে একটি ভিন্ন উৎসাহ এবং শক্তি অনুভব করবেন। আপনার দ্বারা নেওয়া সিদ্ধান্তগুলির প্রতি আপনার আস্থা আরও দৃঢ় হবে। আজ আপনি নিজের জ্ঞান এবং দক্ষতার জোরে আপনার কর্মজীবনকে অনুসরণ করার চেষ্টা করবেন। অর্থের দিক থেকে আপনি আজ একটি ভাল সুযোগ পেতে পারেন। রোমান্টিক জীবন, আজ ভালবাসাপূর্ণ হবে। আপনি যে সুখ সর্বদা আপনার সঙ্গীর মুখে দেখতে চেয়েছিলেন, তা দেখতে পাবেন। আপনি যদি কোনও শারীরিক সমস্যায় সমস্যায় পড়ে থাকেন তবে, আপনার গাফিলতি করা উচিত নয়।

শুভ রঙ: হালকা হলুদ

শুভ সংখ্যা: ৩৪

শুভ সময়: সকাল ৫টা ২৫ থেকে দুপুর ২টা ১৫

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আজ, আপনি অকারণে ক্রুদ্ধ হবেন যার কারণে, আপনি আশপাশের ব্যক্তিদের কাছ থেকে বিভ্রান্ত হতে পারেন। আপনার রাগ যেকোনও কারণ ছাড়াই কারও উপরে আসতে পারে। এক্ষেত্রে, আপনার কথা খুব চিন্তা করে ব্যবহার করুন। কাজের চাপ যদি আপনাকে বিরক্ত করে তোলে তবে, কিছুদিন কাজকে আলাদা করে রাখুন এবং আনন্দ করুন। নিজেকে সতেজ রাখা খুব জরুরি। কর্মসংস্থান সন্ধানকারী ব্যক্তিরা হতাশ হতে পারেন কারণ, আজ তাদের সাফল্যের খুব কম সুযোগ রয়েছে। আপনার ব্যক্তিগত জীবনে, আজ আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে পর্যাপ্ত সময় কাটানোর সুযোগ পাবেন না। এছাড়াও, অর্থের ক্ষেত্রে এটি আপনার পক্ষে স্বাভাবিক হবে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৭টা ৫০ থেকে রাত ৮টা ১৮

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

নিঃস্বার্থভাবে একজন অভাবী ব্যক্তিকে সাহায্য করে আপনি আজ খুব ভাল বোধ করবেন। এটি কেবলমাত্র সেই ব্যক্তিকেই সুখ দেবে না, পাশাপাশি এটি আপনার জন্য আরও ভাল অভিজ্ঞতা হবে। ঘরের পরিবেশ বেশ ভাল থাকবে। আপনার পরিবারের সদস্যদের সমর্থন এবং স্নেহের জন্য আপনি নিজেকে খুব ভাগ্যবান মনে করবেন। আপনি আজ মানসিক ও শারীরিকভাবে আরও ভাল বোধ করবেন যা, আজ আপনার কাজের উপরও প্রভাব ফেলবে। অফিসে আপনার পারফরম্যান্স প্রশংসিত হবে। অন্যদিকে, ব্যবসায়ীরা আজ প্রচুর মুনাফা পাবেন কারণ, আপনার ব্যবসায়িক পরিকল্পনাগুলি উন্নতিশীল বলে মনে হচ্ছে। প্রেমের ক্ষেত্রে, আজ আপনি রোমান্টিক মেজাজে থাকবেন। অর্থের ক্ষেত্রে দিনটি মঙ্গলজনক হবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৪০

শুভ সময়: সকাল ৭টা ১৫ থেকে দুপুর ২টা ৩০

English summary

Daily Horoscope For 14th January 2020

Read the daily horoscope to know what’s the stars have in store for you. Check out your daily horoscope for 14th January 2020.
Story first published: Tuesday, January 14, 2020, 6:30 [IST]
X