For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ১৪ মার্চ ২০২০

|

আপনার আজকের দিন সম্পর্কে জানতে আপনার প্রতিদিনের রাশিফলটি পড়ুন। আসুন আজ জেনে নেওয়া যাক আপনার ভাগ্যে কি আছে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আপনি যদি বাড়ি থেকে অনেক দূরে থাকেন তবে আজ আপনি দীর্ঘদিন পরে আপনার বাড়িতে যাওয়ার সুযোগ পেতে পারেন। পরিবারের সঙ্গে সময় কাটিয়ে আপনার সুখ বৃদ্ধি পাবে। বিশেষত আপনার বাবা-মায়ের ভালবাসা এবং স্নেহ পেয়ে আপনার সমস্ত মানসিক চাপ দূর হবে। আজ অর্থ ভাল হবে এবং আপনি আপনার প্রিয়জনদের জন্য কেনাকাটা করতে পারেন। কর্মক্ষেত্রে শর্ত অনুকূল থাকবে। আপনি আপনার মুলতুবি থাকা কাজ নিষ্পত্তি করতে সফল হবেন। চাকুরিজীবীরা তাদের কঠোর পরিশ্রমের ভাল ফল পেতে পারে। হতে পারে আজ আপনাকে একটি বড় এবং গুরুত্বপূর্ণ প্রকল্পটি পরিচালনা করার সুযোগ দেওয়া হবে, সুতরাং আপনি কোনও ধরণের ভুল না করেই কাজটি করুন। রোমান্টিক জীবনে আপনার সম্পর্ক ভালো থাকবে। আপনার দুজনের মধ্যে ভালবাসা থেকেই যাবে। একই সঙ্গে বিবাহিতদের জন্য আজকের দিনটি শুভ হবে। আপনি আপনার বিবাহিত জীবন পুরোপুরি উপভোগ করবেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ২৯

শুভ সময়: সকাল ৯টা ২০ থেকে দুপুর ২টা ০৫

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

দাম্পত্য জীবন সামঞ্জস্যপূর্ণ থাকবে। জীবনসঙ্গীর আচরণ মিষ্টি হবে এবং আপনি উভয়ই একসঙ্গে ভাল সময় কাটাতে সক্ষম হবেন। অর্থনৈতিক ক্ষেত্রে, দিনটি খুব বেশি উপকারী নয়। ব্যয় বৃদ্ধির পাশাপাশি অর্থের ক্ষতিও সম্ভব। আজকে ব্যয় করার আগে আপনার বাজেটের প্রতি মনোযোগ দেওয়া ভাল। আজ অফিসে কিছু কাজের ক্ষেত্রে বড় সমস্যা হতে পারে। আপনি যদি বুদ্ধিমানের সঙ্গে কাজ করেন তবে আপনার খুব বেশি সমস্যা হবে না। এ জাতীয় পরিস্থিতিতে আপনি উচ্চ আধিকারিকদেরও সহায়তা নিতে পারেন। আজ পরিবারের সদস্যরা আপনার অসতর্ক মনোভাব নিয়ে রেগে যাবেন। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে কথা বলার সময় আপনার কথায় মনোযোগ দিন, অন্যথায় আপনি অকারণে সমস্যায় পড়তে পারেন। সন্ধ্যায় আপনি বন্ধুদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন যা আপনার চাপকে উল্লেখযোগ্যভাবে হ্রাস করবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা : ৫

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৯টা ৫৫

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজকের অর্থনৈতিক ক্ষেত্রে আপনাকে সতর্ক হওয়া দরকার। সঠিক পরামর্শ গ্রহণের পরে বিনিয়োগই আপনার পক্ষে উপকারী হবে। এছাড়া, আজ কোনও লেনদেন করার আগে সাবধানতার সঙ্গে ভাবুন, অন্যথায় আপনাকে ভবিষ্যতে আফসোস করতে হতে পারে। বিবাহিত জীবনের ঝামেলার কারণে আপনি মানসিক চাপ অনুভব করবেন। কর্মক্ষেত্রে আজ আপনি সম্পূর্ণ শক্তি এবং সততার সঙ্গে আপনার কাজ শেষ করবেন। আপনার সেরা পারফরম্যান্স দেখে সিনিয়ররাও খুশি হবেন। কোনও ঘনিষ্ঠ ব্যক্তির সঙ্গে মতবিরোধের কারণে বিতর্ক হতে পারে এবং এটি আপনার জন্য বিরক্তিকর প্রমাণিত হবে। এমন পরিস্থিতিতে আপনি শান্ত থেকে সমস্যাটি এড়াতে পারেন। হয়তো আজ আপনিও আপনার বাবার স্বাস্থ্য নিয়ে চিন্তিত হবেন। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি শুভ। যে কোনও বড় সাফল্য অর্জন করা যায়।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ৮টা থেকে বেলা ১২টা ৫০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

অর্থনৈতিক দিক থেকে দিনটি খুব উপকারী হবে। আজ আপনি কিছু আর্থিক সুবিধা পেতে পারেন। এছাড়াও আজ আপনি অর্থ উপার্জনের দুর্দান্ত সুযোগ পেতে পারেন। বিবাহিত জীবনে আপনার আরও মনোযোগ দেওয়া উচিত।আপনার স্ত্রীকে কোনও কথার দ্বারা আঘাত না করার চেষ্টা করুন। কর্মক্ষেত্রের আজকের দিনটি খুব ভালো। আজ আপনার কাজের ধরন উন্নতি করবে। আপনার কঠোর পরিশ্রম দেখে অফিসের প্রত্যেকে আজ আপনার প্রশংসা করবে। প্রেমময় দম্পতিদের জন্য আজকের দিনটি একটি বিশেষ দিন হবে। আপনারা উভয়ই আপনার পছন্দের জায়গায় কিছুটা রোমান্টিক সময় কাটাতে সক্ষম হবেন। আপনি যদি কোনও নতুন কাজ শুরু করার পরিকল্পনা করে থাকেন তবে সিদ্ধান্ত গ্রহণের জন্য দিনটি শুভ।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: সকাল ১০টা থেকে বিকাল ৩টা ৩০

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ আপনি দেবী লক্ষ্মীর দ্বারা আশীর্বাদ পাবেন এবং আপনার আর্থিক প্রচেষ্টা সফল হবে। অন্যদিকে, আজ আপনাকে যে কোনও কাজে তাড়াহুড়ো এড়াতে হবে, অন্যথায় আপনার কাজ নষ্ট হতে পারে। বিবাহিতদের ক্ষেত্রে আজকের দিনটি খুব রোমান্টিক হয়ে উঠবে। জীবনসঙ্গী সুন্দর স্টাইলে আপনাকে আবার একবার তার ভালবাসা প্রকাশ করতে পারেন। কেবল এটিই নয়, দিনটিকে আরও বিশেষ করে তোলার জন্য, আজ তারা আপনাকে একটি চমক দিতে পারে। আপনিও আপনার সঙ্গীর জন্য ভাল কিছু করুন। আজ ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়তে পারে। হয়তো আজ আপনি অভাবীদের জন্য অর্থ বা কাপড় দান করেন। আফিসে আজ উচ্চ আধিকারিকদের সহায়তায় আপনার স্থগিত কাজটি শেষ হবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। আজ আপনি খুব সতেজ হবেন।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: সকাল ১০টা থেকে বেলা ১২টা ৫৫

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই সময়ে আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি মনোযোগ দেওয়া উচিত। নিজের উপর অতিরিক্ত কাজের চাপ চাপানো আপনার পক্ষে ঠিক নয়। আপনি যদি এটি করেন তবে আপনার স্বাস্থ্য আরও দুর্বল হতে পারে। স্বাস্থ্যের সঙ্গে সম্পর্কিত ছোট ছোট জিনিসগুলিকেও উপেক্ষা করবেন না। অর্থ ভাল থাকবে তবে আজ ব্যয় বাড়তে পারে। হঠাৎ বাচ্চারা একটি বড় অনুরোধ করতে পারে। পারিবারিক দায়িত্ব পালনে আজ খুব বেশি ব্যয় হতে পারে। আপনি যদি বাণিজ্য করেন তবে কোনও বড় বিনিয়োগ করা থেকে বিরত থাকুন। গুরুত্বপূর্ণ ব্যবসায়িক সিদ্ধান্ত নেওয়ার জন্য এই সময়টি উপযুক্ত নয়। অন্যদিকে, চাকরিজীবীদের জন্য দিনটি স্বাভাবিক থাকবে। তবে আজ আপনি মুলতুবি কাজ শেষ করতে ব্যস্ত থাকবেন। হঠাৎ ভ্রমণ আজ আপনার ক্লান্তি বাড়িয়ে তুলতে পারে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১৯

শুভ সময় : বিকেল ৫টা থেকে রাত ১০টা ৩০

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আপনি কর্মক্ষেত্রে আজ খারাপ পরিস্থিতিগুলির মুখোমুখি হতে পারেন, তবে আপনার সহনশীলতা এবং দক্ষতার কারণে আপনি সহজেই সমস্যার মুখোমুখি হতে পারবেন। কঠোর পরিশ্রম করে চলুন এবং ভবিষ্যতে ভাল ফলাফল পাওয়ার চেষ্টা করুন। আজ আপনি আর্থিক সুবিধা পেতে পারেন। আপনি যদি বিচক্ষণতার সঙ্গে কাজ করেন তবে আপনি নিজের আর্থিক অবস্থানকে শক্তিশালী করতে সফল হবেন। আপনাকে আপনার বক্তৃতা নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। পিতা-মাতার সমর্থন পাবেন এবং আজ আপনি তাদের সঙ্গে কিছুটা সময় কাটাতে সক্ষম হবেন। আজ স্বাস্থ্যের বিষয়টি মিশ্রিত থাকতে পারে, তাই নিজের যত্ন নিন।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ১৩

শুভ সময়: দুপুর ২টা থেকে বিকাল ৫টা ২০

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ আপনি খুব খুশি হবেন এবং ইতিবাচকতা অনুভব করবেন। আপনার আশেপাশের লোকেরা আপনার আনন্দ দ্বারা অত্যন্ত প্রভাবিত হবেন। কাজের চাপ থাকলেও আপনি সম্পূর্ণ পরিশ্রম এবং সততার সঙ্গে আপনার কাজটি শেষ করবেন। আজ আপনার বস খুব ভাল মেজাজে থাকবে। আপনি যদি গুরুত্বপূর্ণ কিছু করার কথা ভাবছেন, বিশেষত আপনি যদি আপনার বেতন সম্পর্কে কিছু বলতে চান তবে আজকের দিনটি এটির জন্য একটি শুভ দিন। একই সময়ে, ব্যবসায়ী লোকেরা তাদের কাজকর্মের ক্ষেত্রে কাগজের বাধার কারণে মাঝখানে আটকে যেতে পারেন, তবে এই ধরনের পরিস্থিতি বেশি দিন স্থায়ী হবে না। শীঘ্রই আপনার সমস্যা সমাধান করা হবে। অর্থের দিক দিয়ে দিনটি উত্তম হবে। আজ আপনি সঞ্চয়ের দিকে মনোনিবেশ করতে সক্ষম হবেন, পাশাপাশি আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করার জন্য আপনি কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: সকাল ১০টা ৪৫ থেকে দুপুর ২টা ২৫

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

পারিবারিক ক্ষেত্রে দিনটি চাপে পূর্ণ থাকবে। পরিবারে শান্তি বজায় রাখতে সদস্যদের সঙ্গে যোগাযোগ করা দরকার। এছাড়াও, প্রত্যেকের প্রতি আপনার অনুভূতি ভাল রাখুন। আপনি অনুভব করবেন যে গৃহকর্তারা আপনাকে বুঝতে শুরু করেছে। এগুলি ছাড়াও আপনার ক্রোধ নিয়ন্ত্রণ করা দরকার। কখনও কখনও আপনার অনিয়ন্ত্রিত রাগ আপনাকে কঠিন করে তোলে। আপনার স্ত্রীর সঙ্গে ভুল বোঝাবুঝি পরিষ্কার করার জন্য দিনটি উত্তম। ভাল হবে ঠান্ডা মাথা দিয়ে নিজের ভুলটি স্বীকার করেনিন এবং আপনার প্রিয়জনের কাছে ক্ষমা চেয়ে বিষয়টি শেষ করুন। অর্থ নিয়ে কথা বলে আজকের দিনটি মিশ্র ফল দেবে। অর্থ প্রাপ্তি হবে কিন্তু আজ আপনি অনেক বাধার মুখোমুখি হতে পারেন। যাইহোক, আপনাকে বুঝতে হবে যে এই সময় আপনি যত বেশি চেষ্টা করবেন, তত ভাল সাফল্য পাবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: বিকাল ৫টা থেকে সন্ধ্যা ৭টা ৩০

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আপনি যদি নিজের বক্তৃতাটি নিয়ন্ত্রণ না করেন তবে আজ আপনার ঘনিষ্ঠ সম্পর্কগুলি নষ্ট হতে পারে। আজ আপনার মন বিচলিত হবে এবং আপনি অস্থির বোধ করবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব বেশি লাভজনক নয়। আয়ের চেয়ে বেশি ব্যয় হতে পারে। বিনিয়োগ করার আগে সিদ্ধান্তগুলি সাবধানতার সঙ্গে নিতে হবে। অন্যদিকে, আজ বাড়ির পরিবেশে কিছুটা উন্নতি হবে এবং আপনার প্রিয়জনদের মধ্যে প্রেম দেখা যাবে।জীবন সঙ্গীর সঙ্গে মতপার্থক্য থাকতে পারে। তবে আপনি নিজের বুদ্ধি দিয়ে পরিস্থিতি সামাল দিতে সক্ষম হবেন। আজকের দিনটি ব্যবসা ক্ষেত্রে দুর্দান্ত দিন হবে। ব্যবসার বৃদ্ধির সঙ্গে আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনাও রয়েছে। কিছু শারীরিক যন্ত্রণা সম্ভব। আপনার স্বাস্থ্যের দিকেও মনোযোগ দেওয়া উচিত।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ২৬

শুভ সময়: ভোর ৫টা ২০ থেকে দুপুর ১টা ১৫

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

আজ রোমান্টিক জীবনে কিছুটা উত্তেজনা সম্ভব। আপনি অনুভব করবেন যে আপনার দুজনের মধ্যে সম্পর্কের ভাঙ্গন হতে শুরু করেছে। এমন পরিস্থিতিতে সঙ্গীর অনুভূতিতে আঘাত করবেন না। আপনাকে সাহসের সঙ্গে কাজ করতে হবে, আপনাকে বুঝতে হবে যে জীবন কারও জন্যই থেমে নেই, তাই আপনারও এগিয়ে যাওয়া উচিত। আপনি যদি বিবাহিত হন তবে আজ আপনার স্ত্রীর মেজাজ ভাল থাকবে। আজ তারা আপনার সঙ্গে একটি সুন্দর জায়গাতে যেতে পারেন। এগুলি ছাড়াও আপনি তাদের কাছ থেকে একটি বিশেষ উপহার পেতে পারেন। মা-বাবার সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে আপনি তাদের সমর্থন পাবেন। আজ ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়তে পারে। আপনি আজ কোনও ধর্মীয় কর্মসূচিতে অংশ নিতে পারেন। কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। অফিসে সিনিয়ররা আপনার উৎসাহকে বাড়িয়ে তুলবে এবং আপনি দায়িত্বের সঙ্গে আপনার কাজটি শেষ করবেন। আপনি যদি নিজের ব্যবসা শুরু করতে চান তবে আজ আপনার পরিকল্পনাটি এগিয়ে নিয়ে যেতে পারে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: সকাল ১১টা থেকে বিকাল ৩টা ৩০

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

প্রেমের ক্ষেত্রে আপনি আজ ভাল ফলাফল পেতে পারেন। আপনি যদি কাউকে ভালোবাসেন তবে আপনার হৃদয়ের কথা বলার জন্য এই সময়টি খুব ভাল। আপনি ইতিবাচক উত্তর পেতে পারেন। অর্থনৈতিক পরিস্থিতি জোরদার হতে পারে। যদিও এর জন্য আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হবে। আপনার কঠোর পরিশ্রম আপনাকে ভবিষ্যতে ভাল ফলাফল দেবে তাই পিছনে ফিরে যাবেন না। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। আপনি আজ পরিবারের সদস্যদের সঙ্গে বেড়াতে যাওয়ার সুযোগ পেতে পারেন। আজ কোনও আত্মীয় আপনার সঙ্গে দেখা করতে পারে। কিছু সময়ের জন্য আপনি কাজের চাপ অনুভব করছেন, তাই নিজেকে সতেজ রাখার জন্য আপনার মধ্যে এই ধরনের বিরতি নেওয়া উচিত। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। বাচ্চাদের লেখাপড়ার সঙ্গে সম্পর্কিত যে কোনও উদ্বেগ থেকে মুক্তি পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি অনুকূল।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা

English summary

Daily Horoscope For 14 March 2020

Check out your daily horoscope for 14 march 2020.
X