For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভালবাসার দিনে আপনার ভাগ্য কেমন থাকবে? জানতে পড়ুন ১৪ ফেব্রুয়ারির দৈনিক রাশিফল

|

আজকের দিন সম্পর্কিত সমস্ত তথ্য পেতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন। চলুন জেনে নেওয়া যাক ভ্যালেন্টাইন’স ডে’র দিন আপনার ভাগ্যে কি রয়েছে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

অর্থের দিক দিয়ে দিনটি ভাল। যে কোনও পুরানো সম্পত্তিও আজ বিক্রি করা যেতে পারে এবং আপনার উপকারের সম্ভাবনা রয়েছে। কাজের ক্ষেত্রে আপনাকে আজ সতর্ক হওয়া দরকার, বিশেষত শ্রমজীবী লোকদের বলা কথাটি খুব চিন্তাভাবনা করে ব্যবহার করতে হবে। যদি আপনার সিনিয়ররা আপনার কাজের ফাঁক খুঁজে পান তবে তাদের সঙ্গে তর্ক করার পরিবর্তে আপনার তাদের কথায় মনোনিবেশ করা উচিত। পারিবারিক জীবনে পরিস্থিতি অনুকূল থাকবে। পরিবারের পূর্ণ সমর্থন এবং ভালবাসা পাবেন। স্বামী বা স্ত্রীর সঙ্গে সামান্য মত পার্থক্য সম্ভব, তবে সন্ধ্যার মধ্যেই সবকিছু স্বাভাবিক হয়ে যাবে। স্বাস্থ্য নিয়ে কথা বললে আজ আপনার মাথাব্যথার সমস্যা হতে পারে।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: বিকাল ৪টা ০৫ থেকে রাত ৯টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনার বিবাহিত জীবনের দিকে একটু মনোযোগ দিন, না হলে আপনার স্ত্রী আপনার প্রতি আগ্রহ হারিয়ে ফেলবেন। যদি সম্ভব হয় তবে আপনার ব্যস্ত রুটিন থেকে কিছুটা সময় নিন এবং আজই তাদেরকে বেড়াতে নিয়ে যান। এটি আপনাকে একে অপরের সঙ্গে সময় কাটাতে একটি সুযোগ দেবে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব উপকারী। আজ আপনি ভাল ফলাফল পেতে পারেন। শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম আজ ভাল ফল এনে দেবে এবং পরীক্ষায় দুর্দান্ত সাফল্য পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের প্রতি অসতর্কতা আপনার অস্বস্তি বাড়িয়ে তুলতে পারে। তেলে ভাজা জিনিস খাওয়া এড়িয়ে চলুন। বিশেষত আপনি যদি আজ ভ্রমণ করছেন তবে খাবারের ক্ষেত্রে যত্ন নিন। বাবার সহযোগিতায় যে কোনও গুরুত্বপূর্ণ কাজ শেষ করা যেতে পারে।

শুভ রঙ: গেরুয়া

শুভ সংখ্যা: ২৭

শুভ সময়: দুপুর ২টা ১৫ থেকে রাত ৭টা ২০

আপনি কি কালো রঙের পোশাক পরতে বেশি পছন্দ করেন? রাশিচক্র অনুযায়ী বাছুন আপনার পোশাকের রঙ

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজ পরিবার সম্পর্কিত যে কোনও সিদ্ধান্ত খুব চিন্তা-ভাবনা ও সাবধানতার সঙ্গে গ্রহণ করুন। মনে রাখবেন যে কোনও ভুল সিদ্ধান্ত আপনার ভবিষ্যতকেও নষ্ট করতে পারে এবং এটি আপনার পুরো পরিবারকে প্রভাবিত করবে। অর্থিক পরিস্থিতির উন্নতি সম্ভব। হঠাৎ নতুন উৎস থেকে প্রাপ্ত অর্থ আপনাকে খুব খুশি করবে এবং উদ্বেগ মুক্ত করবে। কর্মক্ষেত্রে নিযুক্তদের জন্য একটি দুর্দান্ত দিন হবে। আজ একটি ভাল পরিবর্তনের লক্ষণ সম্ভব। আজ আপনাকে নিজের প্রিয় জায়গায় স্থানান্তর করা সম্ভব। বিবাহিত জীবনে কলহ চলবে। আজ আপনার স্ত্রীর সঙ্গে কথোপকথনের সময় অযথা সমস্যা উত্থাপন না করা ভাল। ভ্রমণের জন্য আজকের দিনটি শুভ। সুস্থ থাকার জন্য অনুশীলন করুন এবং এটি নিয়মিত করার চেষ্টা করুন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: সকাল ১১টা থেকে দুপুর ২টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ অফিসের পরিবেশ ভাল থাকবে না। আপনার বস সমস্ত কর্মীদের সঙ্গে প্রয়োজনের চেয়ে আরও কঠোর আচরণ করতে পারেন। এমন পরিস্থিতিতে আপনাকে খুব সাবধানতা অবলম্বন করতে হবে এবং সাবধানে আপনার কাজ করতে হবে। তাদের অভিযোগ করার সুযোগ দেবেন না, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। আজ আপনি ছোট ছোট বিষয় নিয়ে ক্রুদ্ধ হবেন এবং বিরক্ত বোধ করবেন। আপনার আক্রমণাত্মক মেজাজের কারণে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে বিশেষত ভাই বা বোনের সঙ্গে বিবাদের সৃষ্টি হতে পারে। ভাল হবে আপনার মনকে শান্ত রাখলে। কাজের চাপ যদি আপনাকে বিরক্ত করে থাকে তবে আপনাকে অবশ্যই বিরতি নিতে হবে। অর্থিক দিক থেকে আজকের দিনটি স্বাভাবিক হবে। সন্তানের পক্ষ থেকে ঝামেলা সম্ভব। তাদের একগুঁয়ে প্রকৃতি আপনার সমস্যাগুলি বাড়িয়ে তুলতে পারে। আজ স্বাস্থ্যের বিষয়টি ঠিক হবে না।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: সকাল ১১টা থেকে দুপুর ১টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ অর্থের ক্ষেত্রে চিন্তাভাবনা করে আপনার পদক্ষেপ নিন। তাড়াহুড়ো করে বিনিয়োগ করবেন না। এছাড়াও, আর্থিক বাধা এড়াতে আপনার বাজেট থেকে দূরে যাবেন না। বিবাহিত জীবনে দুজনের মধ্যে হয়ে আসা বিরোধ আজ শেষ হবে এবং আপনার স্ত্রীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। শুধু এটিই নয়, দীর্ঘ সময় পরে আপনারা দুজনেই রোমান্টিক দিনটি উপভোগ করবেন। রোমান্টিক জীবনে স্থিতিশীলতাও থাকবে। আজ আপনি আপনার সঙ্গীর সঙ্গে আপনার পছন্দের জায়গায় যেতে পারেন। আত্মীয়দের হস্তক্ষেপের কারণে বাড়িতে কোনও বিরোধ হতে পারে। সেক্ষেত্রে আপনার সংযম নিয়ে কাজ করা উচিত। বিষয়টি বোঝার এবং শান্তিতে সমাধান করার চেষ্টা করুন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: দুপুর ২টা ৪৫ থেকে সন্ধ্যা ৬টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ আপনার জন্য দিনটি ভাল হবে। আপনি আরও ভাল এবং আত্মবিশ্বাসী বোধ করবেন। দীর্ঘদিন পর আপনি মানসিক শান্তি বোধ করবেন। এছাড়াও, আপনার কয়েকটি প্রচেষ্টায় আপনি আজ সাফল্য পাবেন বলে আশা করা হচ্ছে, যা মনকে খুব আনন্দিত করবে। সম্পত্তি সম্পর্কিত যে কোনও কাজ আজ শেষ হয়ে যাবে এবং আপনি ভাল আর্থিক সুবিধা পাবেন। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। পরিবারের সঙ্গে সম্পর্ক জোরদার হবে। আজ হাসি এবং রসিকতায় বন্ধুদের মধ্যে একটি পুরানো সমস্যা দেখা দিতে পারে, যা বিতর্কের রূপ নিতে পারে। এমন পরিস্থিতিতে আপনার ক্রোধকে নিয়ন্ত্রণ করতে হবে। এ জাতীয় বিষয়গুলি উপেক্ষা করা ভাল। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। আজ আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন এবং আপনি এর পুরো সুবিধা নেবেন।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২৩

শুভ সময়: বেলা ১২টা থেকে বিকাল ৫টা ১৫

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ আপনার জীবনে একটি বড় পরিবর্তন ঘটতে পারে, তবে আতঙ্কিত হওয়ার দরকার নেই। এই পরিবর্তনটি আপনার জীবনে একটি নতুন দিকনির্দেশনা দেবে। এই সময়ে আপনার এগিয়ে যাওয়ার জন্য কঠোর পরিশ্রমের দরকার আছে। পারিবারিক জীবন সুখের হবে। পরিবারের সঙ্গে প্রেম ও পারস্পরিক মিথস্ক্রিয়া থেকে যাবে। আপনার স্ত্রীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে সামঞ্জস্যতা বজায় থাকবে। আপনারা দুজনেই ঘরোয়া দায়িত্ব পালনে একে অপরকে সহযোগিতা করবেন। সন্তানের পক্ষ থেকেও সুখ আসবে। আপনি কাজটি অনুভব করবেন এবং আপনি কঠোর পরিশ্রম করবেন। অর্থিক ক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য একটি মিশ্র ফলাফল দেবে। আজ অনেক কষ্টের পরে আপনি টাকা পাবেন। আপনার কষ্টার্জিত অর্থ সঠিকভাবে ব্যবহার করা ভাল। কারণ, ভবিষ্যতে আপনি এ থেকে বড় সুবিধা পেতে পারেন। স্বাস্থ্যের বিষয়টি ঠিক থাকবে।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ২

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৮টা

২০২০ সালের ফেব্রুয়ারি মাসের প্রেম সম্পর্কিত রাশিফল পড়ুন, জেনে নিন আপনার প্রেমের জীবন কেমন হবে

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ আপনার স্বাস্থ্যের আরও যত্ন নিন। আজ দাঁতের ব্যথা আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। চিকিৎসকের সঙ্গে পরামর্শ করুন। আজকের দিনটি আপনার পক্ষে অর্থনৈতিক ক্ষেত্রে খুব উপকারী হতে পারে। আজ আপনি কিছু বড় আর্থিক সুবিধা পেতে পারেন। তবে, আপনি যদি নিজের আর্থিক সিদ্ধান্তগুলি বিবেচনা করে পরিচালনা করেন তবে আসন্ন সময়ে ভাল লাভ পেতে পারেন। আজ আপনি আপনার স্ত্রীর জন্য একটি মূল্যবান উপহার কিনতে পারেন। আজকে ব্যবসায়ীদের সাবধান হওয়া দরকার। আজ আপনার কিছু ক্ষতি হতে পারে। অফিসে আপনার সিনিয়ররা কাজ নিয়ে সন্তুষ্ট থাকবেন। পারিবারিক জীবনে কিছুটা উত্তেজনা সম্ভব। প্রিয়জনের সঙ্গে সম্পর্কে তিক্ততা দেখা দিতে পারে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৩

শুভ সময়: সকাল ৯টা ৪৫ থেকে দুপুর ১টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি মিশ্রিত হতে চলেছে। টাকা হাতে আসবে তবে কিছু বড় ব্যয় সম্ভব। আজকে হাল ছাড়বেন না। এই রাশির জাতকরা আজ কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনার পড়াশোনায় কোনও বাধা থাকতে পারে। বিশেষত যদি আপনি উচ্চ শিক্ষার জন্য বিদেশ যেতে চান। কর্মক্ষেত্রে আপনার ইতিবাচক প্রচেষ্টা অবশ্যই আপনাকে সফল করতে পারে। সিনিয়ররা খুব সহায়ক হবেন। আজ আপনার বিবাহিত জীবনে হঠাৎ একটি বড় সমস্যা দেখা দিতে পারে। আপনার সিদ্ধান্তগুলি হৃদয় ও মন থেকে নেওয়া উচিত। আপনার আজ খুব সাবধানতা অবলম্বন করতে হবে। কারণ, আপনার শত্রু পক্ষ সক্রিয় থাকবে। স্বাস্থ্যের বিষয়ে কথা বলছি, কাজকে আলাদা রেখে আজ কিছু আলাদা করার চেষ্টা করুন, এতে আপনি আরও ভাল অনুভব করবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: বেলা ১টা থেকে বিকাল ৪টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আর্থিক বিষয় নিয়ে আজ কোনও সমস্যা হবে না। আজ আপনার পকেট পূর্ণ থাকবে এবং আপনি উদ্বেগ মুক্ত থাকবেন। আপনি যদি ঋণে বাড়ি বা নতুন যানবাহন কেনার পরিকল্পনা করছেন, তবে আবেদনের সময়টি উপযুক্ত। কর্মক্ষেত্রে আজকের দিনটি একটি দুর্দান্ত দিন হবে। কর্মচারীরা আজ অফিসে বোনাস পাবেন বলে আশা করা হচ্ছে। আজ আপনার পরিশ্রমের অত্যন্ত প্রশংসা করা হবে। একই সময়ে, ব্যবসা সম্পর্কিত লোকেরা একটি নতুন অর্ডার পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে আপনাকে আজ কিছুটা সমস্যার মুখোমুখি পড়তে হতে পারে। আপনার পরিবার আপনার সম্পর্কের অনুমোদন নাও দিতে পারে। স্বাস্থ্য নিয়ে কথা বললে, আজকের দিনটি স্বাভাবিক থাকবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ১৩

শুভ সময়: সকাল ১০টা থেকে বিকাল ৩টা ২৫

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কর্মক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি শুভ হবে। আজ আপনি আশানুরূপ ফলাফল পেয়ে সন্তুষ্ট হবেন। এটি বাদ দিয়ে, আপনি নির্ধারিত লক্ষ্যটি সহজেই অর্জন করতে সক্ষম হবেন। আজ আপনি সমস্ত বিষয়কে পাশে রেখে আপনার কাজের দিকে মনোনিবেশ করবেন। পারিবারিক জীবন সুখের হবে। আজ আপনি আপনার পরিবারের সঙ্গে এই দিনটি পুরোপুরি উপভোগ করবেন। আপনি অনুভব করবেন যে আপনার পরিবার আপনাকে কতটা ভালবাসে। অর্থনৈতিক পরিস্থিতি ঠিক থাকার লক্ষণ রয়েছে। আজ আপনি টাকা পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি ঠিক থাকবে। কোন বড় সমস্যা হবে না।

শুভ রঙ: হালকা নীল

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ১০টা ১০

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ আপনি ভাল আর্থিক সুবিধা আশা করতে পারেন। আপনি যদি সরকারী চাকরিতে থাকেন তবে বেতন বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। আজ আপনি প্রচুর মজা পাবেন। কাজের চাপ হ্রাস হওয়ায় আপনার বিশ্রামের জন্য পর্যাপ্ত সময় থাকবে। ভাইদের সঙ্গে হয়ে আসা ঝামেলা আজ শেষ হবে এবং আবার ভালবাসা ও ঐক্য দেখা দেবে। কাজের ক্ষেত্রে আজ আপনাকে কিছুটা সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। বিশেষত ব্যবসায়ীদের খুব সতর্কতার সঙ্গে চলতে হবে। আপনার বিরোধী আপনার কোনও পরিকল্পনা বাধা দিতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে আজকের দিনটি খুব বিশেষ হবে। আপনারা দুজনেই সুখ বোধ করবেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি ভাল। যে কোনও ব্যথা থেকে আপনি প্রচুর স্বস্তি পাবেন।

ফেব্রুয়ারি ২০২০ : আপনি কি ফেব্রুয়ারিতে বিয়ের পরিকল্পনা করছেন? দেখে নিন শুভ তারিখগুলি

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৩৮

শুভ সময়: বিকাল ৪টা ৩০ থেকে রাত ৮টা

English summary

Daily Horoscope For 14 February 2020

Read your daily horoscope to find out what the stars of fate have in store for you. There will be hurdles and opportunities so it is best to know them beforehand.
Story first published: Friday, February 14, 2020, 5:29 [IST]
X