For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ১৩ জানুয়ারি ২০২০

|

আপনার আজকের দিন সম্পর্কিত সমস্ত তথ্য পেতে ১৩ জানুয়ারির দৈনিক রাশিফলটি পড়ুন। এখানে আপনি আপনার জীবনের প্রতিটি ক্ষেত্র সম্পর্কে তথ্য পাবেন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ, জীবনসঙ্গীর আচরণ আপনার প্রতি ভাল হবে না। ছোট বিষয়ে আপনাদের মধ্যে দ্বন্দ্ব সম্ভব। এমন পরিস্থিতিতে আপনাকে শান্ত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। অফিসে কাজের চাপ আপনাকে বিরক্ত করতে পারে। আপনি বেশ অশান্ত বোধ করবেন। আজ বেশি কাজ করা এড়ানো ভাল হবে কারণ, এটি আপনার স্ট্রেস বাড়িয়ে তুলবে এবং আপনার স্বাস্থ্যের উপরও প্রভাব ফেলবে। আজ নিজের জন্য কিছুটা সময় বের করুন এবং বিশ্রাম করুন। পরিবারের সদস্যদের সঙ্গে সামান্য মতাদর্শগত পার্থক্য হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি বুদ্ধিমানের সহিত কাজ করেন তবে, আপনি বিভিন্ন ধরনের সমস্যা এড়াতে পারবেন। আজ কিছু হারানোর ভয় আপনার মনে থাকবে যার কারণে, আপনার মন অস্থির হয়ে উঠবে। এই ভয় থেকে মুক্তি পেতে কিছুটা ঝুঁকি নেওয়া ভাল, আপনি অবশ্যই সফলতা পাবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি স্বাভাবিক হতে চলেছে।

শুভ রঙ: নীল বেগুনি

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ৩টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজ আপনি আপনার সঙ্গীর সামনে আপনার মনের কথা বলবেন। আজ আপনি তাকে বিবাহ করার জন্য রাজিও করাতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি কোনও নতুন কাজ শুরু করে থাকেন তবে পিতা-মাতার আশীর্বাদ নেওয়ার জন্য দিনটি ভাল। কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। আজ অফিসের পরিবেশ খুব ভাল থাকবে, যার ফলে আপনি সহজেই আপনার কাজ শেষ করতে সক্ষম হবেন। আজ আপনার সিনিয়ররা আপনার প্রতি আরও সদয় হবে। আপনার কোনও কাজ যদি মাঝখানে আটকে যায়, তবে আপনি তাদের সম্পূর্ণ সমর্থন পাবেন। দাম্পত্য জীবনে একটি সুন্দর মোড় নেবে। জীবন সঙ্গীর রোমান্টিক আচরণ দেখে আপনি আজ বেশ অবাক হবেন। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী থাকবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৯টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

হঠাৎ ব্যয় বৃদ্ধি, আপনার আর্থিক অবস্থানকে দুর্বল করবে। আজ আপনি যে অর্থনৈতিক লাভ পেতেন তাতে বিলম্বের কারণে আপনার সমস্যাগুলি আরও বাড়তে পারে। আপনাকে আজ ঋণ নিতে হতে পারে। বিবাহিত জীবনে কিছুটা উত্থান-পতন হবে। আজ, আপনার স্ত্রীর রাগী প্রকৃতি আপনাদের মধ্যে বিভেদ সৃষ্টি করতে পারে। পরিস্থিতি যাতে খারাপ না হয় সেজন্য আপনার ধৈর্য ধরে কাজ করা ভাল। আপনি কঠিন সময়ে আপনার পিতা-মাতার সম্পূর্ণ সমর্থন পাবেন, যা আপনাকে প্রচুর স্বস্তি দেবে। আপনি যদি আপনার দিনটি আগে থেকেই পরিকল্পনা করেন তবে, আপনি প্রচুর উপকার পাবেন। আজ, আপনি অফিসে আপনার কাজের ক্ষেত্রে খুব বেশি স্বচ্ছন্দ্য বোধ করবেন না, এই জাতীয় গাফিলতির পুনরাবৃত্তি না করাই ভাল হবে। নাহলে এটি কঠিন হতে পারে। সঠিকভাবে খাওয়ার গাফিলতির কারণে পেটে ব্যথা হতে পারে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: বেলা ১২টা ২৫ থেকে বিকাল ৪টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ আপনি নিজেকে আরও ভাল এবং শক্তিশালী বোধ করবেন। আপনি যদি গত কয়েক দিন ধরে আপনার স্বাস্থ্যের জন্য চিন্তিত হয়ে থাকেন তবে, আজকের দিনটি আপনাকে কিছু ভাল ফলাফল দেবে। পারিবারিক ক্ষেত্রে, দিনটি দুর্দান্ত হবে। বাড়িতে কোনও মাঙ্গলিক বা ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব। অন্যদিকে, আজ আপনার বাবা কোনও বিষয়ে আপনার উপর রাগ করবেন। তার সঙ্গে কথা বলার এবং তার মন জানার চেষ্টা করা ভাল। বিবাহিত জীবনে সামঞ্জস্যতা থাকবে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে এবং আপনার ভালবাসাও বাড়বে। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি খুব লাভজনক হবে। আজকের বিনিয়োগ আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ৩২

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ১২টা ৫৫

সামনেই মকর সংক্রান্তি, জেনে নিন কী করবেন এবং কী করবেন না

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

বিবাহিত জীবনে মতবিরোধের পরিস্থিতি দেখা দিতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার বিভেদ গভীর হতে পারে। অনেক দেরি হওয়ার আগে বিষয়টি হ্যান্ডেল করার চেষ্টা করুন। আপনাদের উভয়কেই বুঝতে হবে যে, এই বিতর্কের কারণে কেবল আপনাদের সম্পর্কই খারাপ হচ্ছে না, এটি আপনাদের সন্তানদের উপরও নেতিবাচক প্রভাব ফেলছে। বাড়ির অন্যান্য সদস্যরাও আপনার আচরণে অস্থির হয়ে পড়বেন। অর্থনৈতিক ক্ষেত্রে, দিনটি খুব বেশি লাভজনক নয়। আজ আপনার আয়ের চেয়ে বেশি ব্যয় হতে পারে। অফিসে আপনার গুরুত্বপূর্ণ কাজগুলি ব্যাহত হতে পারে। আপনি যদি আপনার সহকর্মী এবং সিনিয়রদের সঙ্গে কাজ করেন তবে, আপনার সমস্যার সমাধান হতে পারে। আজ, ব্যবসায়ীরা তাদের ব্যবসা সম্প্রসারণের জন্য কিছু ভাল সুযোগ পেতে পারে তবে, অর্থের দিক দিয়ে সতর্ক থাকুন কারণ আপনি প্রতারিত হতে পারেন।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত ৯টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

রাগ করে কোনও সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন, নাহলে আপনি ভবিষ্যতে অনুশোচনা বোধ করবেন। আজকের দিনটি আর্থিকভাবে সুন্দর দিন হবে। বড় আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনি নিজের ছোট ঋণও পরিশোধ করতে সক্ষম হবেন। যদি আপনি বিনিয়োগের পরিকল্পনা করে থাকেন তবে, আবার একবার বিবেচনা করুন, তাড়াহুড়ো করবেন না। আজ আপনার পরিবারের সদস্যদের সঙ্গে খুব শান্তিপূর্ণ দিন হবে তবে, আপনার স্ত্রীর সঙ্গে কথোপকথনের সময় আপনার খুব উগ্র হওয়া এড়ানো উচিত। আপনার কথা খুব চিন্তা করে বলুন। আপনার ছোট্ট ভুল বাড়ির শান্তিকে বিঘ্নিত করবে। অবিরাম কাজের কারণে আজ আপনার স্বাস্থ্য খারাপ হতে পারে।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৯টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ অনেক ক্ষেত্রে আপনার ধৈর্য্যের পরীক্ষা হতে পারে। বাড়ি বা কর্মক্ষেত্রে আপনি চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। আপনার পরিবার আপনার উপর যেকোনও বিষয়ে রাগ করবে। আজকে তাদের কাছে আপনার বক্তব্য ব্যাখ্যা করা খুব কঠিন হবে। বাড়ির সমস্যা আপনার কাজকেও প্রভাবিত করবে। আজ, আপনি আপনার কাজের প্রতি একাগ্রতা বজায় রাখতে পারবেন না তবে, আপনি সবার মধ্যে আপনার স্ত্রীর পূর্ণ সমর্থন পাবেন। আজ আপনার আর্থিক পরিস্থিতি স্বাভাবিক হতে চলেছে। আজ আপনি বেশি ব্যয়ের মেজাজে থাকবেন না। আজ শিক্ষার্থীদের পক্ষে অনুকূল হবে। আপনার দীর্ঘকালীন অধ্যয়ন, যেকোনও প্রতিবন্ধকতা সরিয়ে এগিয়ে যাওয়ার বড় সুযোগ পেতে পারেন। আজ আপনার সঙ্গী আচরণে বিরক্তি দেখা যেতে পারে।

শুভ রঙ: আকাশী

ভাগ্যবান সংখ্যা: ২৯

শুভ সময়: বিকাল ৪টা থেকে সন্ধ্যে ৭টা ৩০

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ, কাজের উদ্দেশ্যে ভ্রমণের সম্ভাবনা হয়ে আছে। আজ আপনি নিজের কাজে খুব ব্যস্ত থাকবেন। অর্থনৈতিক ক্ষেত্রে, দিনটি ভাল নয়। অর্থ নিয়ে কারও সঙ্গে বিরোধ হতে পারে বা পুরানো ঋণ আপনাকে মানসিক চাপ দিতে পারে। এমন পরিস্থিতিতে আপনার কাছের বা বিশ্বস্ত ব্যক্তির পরামর্শ নেওয়া উচিত। পারিবারিক জীবনে একটু বেশি মনোযোগ দেওয়া দরকার। পরিবারের কোনও বয়স্ক সদস্য যদি থাকে তবে, তাদের অতিরিক্ত যত্নের প্রয়োজন। আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় থাকবে। আপনাদের দুজনের মধ্যে ভালবাসা এবং বিশ্বাস বাড়বে। স্বাস্থ্যের দিক দিয়ে দিনটি ভাল নয়, আপনি দুর্বল বোধ করতে পারেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সকাল ১০টা ৪৫ থেকে বেলা ১২টা ২৫

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

পারিবারিক জীবনে সামঞ্জস্যতা থাকবে। মা, বাবা ও ভাই-বোনদের সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। আজ আপনি বাবার পক্ষ থেকে ডাক পেতে পারেন। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি শান্তিপূর্ণ দিন কাটাতে সক্ষম হবেন। আপনাকে অফিসের অপ্রয়োজনীয় যুক্তি এবং বিতর্ক এড়াতে হবে, অন্যথায় আপনি নিজের জন্য সমস্যা তৈরি করতে পারেন। ব্যবসায়ীদেরও আজ কঠোর পরিশ্রম করতে হতে পারে। আপনি যদি আপনার ব্যবসাটি আরও এগিয়ে নেওয়ার জন্য কোনও ভাল সুযোগের অপেক্ষা করেন তবে, সম্ভবত আপনি আজ এটি পাবেন। আপনার আর্থিক অবস্থা স্বাভাবিক থাকবে। দিনটি শিক্ষার্থীদের জন্য কঠিন হবে। এমনকি, অনেক চেষ্টার পরেও, আপনি আপনার পড়াশুনায় বাধার কারণে হতাশ হতে পারেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: গোলাপী

ভাগ্যবান সংখ্যা: ২০

শুভ সময়: বেলা ১১টা থেকে দুপুর ২টা ৩০

নতুন বছরের প্রথম মাসটি আপনার কেমন কাটবে? পড়ুন মাসিক রাশিফল : জানুয়ারি ২০২০

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

দাম্পত্য জীবন সুখের হবে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার অনুভূতি শেয়ার করবেন। আপনি একটি সুন্দর দিন কাটাতে বিশেষ কিছু পরিকল্পনা করতে পারেন। আর্থিক দিক থেকে, আজকের দিনটি খুব ভাল হবে তবে, যেকোনও বড় আর্থিক সঙ্কট থেকে দূরে থাকতে আপনার খুব বেশি ব্যয় করা ঠিক হবে না। এছাড়াও, বিনিয়োগ সম্পর্কিত সিদ্ধান্ত গ্রহণ করুন। দিনটি বন্ধু এবং আত্মীয়দের সঙ্গে মিলনের জন্য দুর্দান্ত। কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। আজ আপনার দায়িত্ব বাড়তে পারে। চাকুরিজীবিরা কোনও গুরুত্বপূর্ণ দায়িত্ব গ্রহণের সুযোগ পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে আজের দিনটি রোমান্টিক হবে। আজ আপনি আপনার সঙ্গীর সাথে খুব ভাল এবং স্মরণীয় সময় ব্যয় করবেন। ব্যস্ত রুটিন সত্ত্বেও আপনি সুস্থ বোধ করবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ৯টা থেকে দুপুর ৩টা ৪০

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

অর্থের দিক থেকে আজকের দিনটি উত্তম হবে। আজ আপনার আর্থিক প্রচেষ্টায় আপনি কিছু দুর্দান্ত সাফল্য পেতে পারেন। বিনিয়োগের ক্ষেত্রেও আপনি ভাগ্যবান হবেন। পারিবারিক জীবনে আজ কিছু উন্নতি হতে পারে। পরিবারের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে, ঘরের পরিবেশ আজ শান্ত থাকবে। আজ আপনি আপনার বাবার সঙ্গে ঘরোয়া সিরিয়াস বিষয়গুলি নিয়ে আলোচনা করতে পারেন। আজ অফিসে উর্ধ্বতনদের নেতিবাচক আচরণ আপনাকে বিরক্ত করতে পারে। কিছু ভুলের জন্য তারা আপনার উপর অসন্তুষ্ট হতে পারে। ব্যবসায়ীরা, তাদের অংশীদারদের সঙ্গে বিরোধ এড়ান। নাহলে আপনি বড় ক্ষতির মধ্যে পড়তে পারেন। প্রেমের জীবনে, আজ মানসিক চাপ থাকবে। সুস্থ থাকার জন্য আপনার পর্যাপ্ত বিশ্রাম এবং সময়মতো খাওয়া দরকার। মানসিক অনুশীলন আপনার পক্ষে উপকারি হবে, আপনি আরও ধ্যান করুন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৩

শুভ সময়: সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা ২০

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনি যদি নিজের অবসর সময়টির সদব্যবহার করেন তবে, আজ আপনি আপনার অসম্পূর্ণ ব্যবসার সঙ্গে মোকাবিলা করতে পারেন। আর্থিক ক্ষেত্রে, দিনটি ইতিবাচক ফল দেবে। আজ কোনও আর্থিক সমস্যা হবে না। এছাড়াও, আজ আপনি নিজের শখের জন্য কিছু অর্থ ব্যয় করতে পারেন। স্ত্রীর আচরণে কিছু বড় পরিবর্তন আসবে। পারিবারিক পরিবেশ ভাল থাকার কারণে আপনার স্ট্রেস কমবে। এছাড়াও, আজ আপনি আপনার পরিবারের সঙ্গে কিছু দুর্দান্ত সময় কাটাতে পারেন। আজ আপনি কোনও নতুন মানুষের সঙ্গে সাক্ষাৎ করার সুযোগ পাবেন। আপনি আজ মানসিকভাবে খুব ভাল অনুভব করবেন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ১টা

English summary

Daily Horoscope For 13th January 2020

Check out your Daily Horoscope For 13th January 2020. Know your day via today’s horoscope and keep reading your zodiac.
Story first published: Monday, January 13, 2020, 6:24 [IST]
X