For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজকের রাশিফল : ১৩ সেপ্টেম্বর ২০২০

|

আপনার দৈনিক রাশিফলের মাধ্যমে দেখে নিন গ্রহের পরিবর্তন সমস্ত রাশিচক্রকে কীভাবে প্রভাবিত করবে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

কর্মক্ষেত্রে নিযুক্তরা ভাল ফল পেতে পারেন। আপনি যদি আজ আপনার উচ্চ আধিকারিকদের কাছ থেকে কিছু দাবি করেন, তবে তারা আপনার চাহিদা পূরণের চেষ্টা করবেন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি মঙ্গলজনক হবে। আজ আপনি যদি বড় অর্থনৈতিক লেনদেন না করেন তবে ভাল হবে। অর্থের দিক দিয়ে দিনটি মিশ্রিত হবে। আজ ব্যয় হবে, তবে অর্থের যোগফলও রয়েছে। এগুলি ছাড়াও আজ আপনি কোনও বন্ধুকে ঋণ দিতে পারেন। পারিবারিক কলহ এড়িয়ে চলুন। আজকে যদি আপনি বুদ্ধি দিয়ে কাজ না করেন, তবে পারিবারিক কলহ বাড়তে পারে। আজ স্বাস্থ্য হ্রাস পেতে পারে। আজ আপনি বেশ ক্লান্ত বোধ করবেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: দুপুর ১টা ৩০ থেকে বিকাল ৪টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজকের দিনটি আপনার জন্য স্বস্তিদায়ক হবে। আপনি চাপমুক্ত থাকবেন এবং নিজেকে আরও ভাল মেজাজে ফিরে পাবেন। অফিসে কাজের চাপ কম হবে এবং আপনার সমস্ত কাজ সময়মতো শেষ হবে। অফিসের পরিবেশ আজ ভাল থাকবে এবং আপনি কাজ করে খুব আনন্দিত বোধ করবেন। আপনি সিনিয়র অফিসারদের সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি কাঠের ব্যবসা করেন, তবে আপনি আজ ভাল লাভ আশা করতে পারেন। তবে এই মুহুর্তে ব্যবসায় কোনও ঝুঁকি না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থের দিক দিয়ে দিনটি স্বাভাবিক হবে। স্বাস্থ্য ক্ষেত্রে আজ কোনও সমস্যা হবে না।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২৩

শুভ সময়: সকাল ৭টা ৫৫ থেকে বিকাল ৩টা ৩০

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজকের দিনটি আপনার জন্য খুব ব্যস্ত দিন হতে চলেছে। ব্যক্তিগত জীবন হোক কিংবা পেশাদার, আপনাকে আজ অনেক কাজ করতে হতে পারে। আপনি যদি আপনার সমস্ত কাজ আগে থেকেই পরিকল্পনা করে করেন, তবে আপনার চাপ অনেক কমে যেতে পারে। আজ আপনার বক্তৃতার উপর আরও নিয়ন্ত্রণ করতে হবে। বিবাহিত জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। আর্থিক ক্ষেত্রে আজকের দিনটি খুব কঠিন হতে চলেছে। আপনার অর্থ যদি দীর্ঘদিন ধরে কোথাও আটকে থাকে, তবে আজও তা পাওয়া যাবে না। কর্মক্ষেত্রের ক্রমবর্ধমান চাপ আপনার স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলতে পারে। খুব বেশি চিন্তা করা থেকে বিরত থাকুন এবং আপনার মনকে শান্ত রাখুন।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: সকাল ৮টা থেকে দুপুর ২টা ৩০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

বিবাহিত জীবনে আপনাকে আরও মনোযোগ দিতে হবে। আপনার জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে ফাঁকগুলি দূর করার চেষ্টা করুন, অন্যথায় আপনাদের মধ্যে বিচ্ছেদ সম্ভব। একে অপরকে বোঝার চেষ্টা করুন। চাকুরিজীবীদের জন্য আজকের দিনটি খুব ভাল। আপনি আপনার কঠোর পরিশ্রমের মাধ্যমে আপনার বসের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হবেন। আপনি আগামী দিনগুলিতে এর সুবিধা পেতে পারেন। আপনি যদি ব্যবসা করেন, তবে আর্থিক বিষয়ে বুদ্ধিমানের সঙ্গে কাজ করুন। যে কোনও ধরণের ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকুন। বন্ধুদের সঙ্গে আজকের দিনটি খুব মজাদার হবে। প্রতিকূল পরিস্থিতিতে বন্ধুদের সম্পূর্ণ সমর্থন পাবেন। স্বাস্থ্যের ক্ষেত্রে দিনটি স্বাভাবিক থাকবে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: দুপুর ১টা ৩০ থেকে সন্ধ্যা ৭টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ আপনাকে ভারসাম্যপূর্ণ আচরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যের সমালোচনা করা এড়িয়ে চলুন, অন্যথায় আপনি আজ বিব্রত হতে পারেন। অপ্রয়োজনীয় ঝামেলায় না জড়িয়ে নিজের ব্যবসার দিকে মনোযোগ দেওয়া আপনার পক্ষে ভাল। আপনি যদি ফ্যাশন সম্পর্কিত কাজ বা ব্যবসা করেন, তবে আজ আপনার জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। আপনি নতুন কিছু ধারণা পেতে পারেন, যা আগামী দিনে আপনাকে উপকৃত করবে। আজ বেশি ব্যয় করবেন না। আপনাকে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে, অন্যথায় আপনার আর্থিক পরিস্থিতি মারাত্মকভাবে হ্রাস পাবে। এর বাইরে, অর্থের অভাবে ভবিষ্যতের পরিকল্পনাগুলিও বাধাগ্রস্ত হতে পারে। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। ঠান্ডা জিনিস ব্যবহার এড়িয়ে চলুন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৮টা ৪০ থেকে বেলা ১২টা ৩০

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

অর্থের দিক দিয়ে আজকের দিনটি আপনার জন্য অনেক শুভ হবে। আর্থিক সঙ্কটের কারণে আপনি যে সমস্যায় পড়েছিলেন তা থেকে আজ মুক্তি পাবেন। আপনার স্থগিত থাকা কাজ কোনও বাধা ছাড়াই আজ শেষ হবে। চাকুরিজীবীদের উচ্চ কর্মকর্তাদের সামনে সঠিকভাবে আচরণ করতে হবে। আপনার যদি কোনও সমস্যা হয় তবে আপনি তাঁদের সঙ্গে শান্তিতে কথা বলতে পারেন। ব্যবসায়ীরা দুর্দান্ত সাফল্য পেতে পারেন। আপনি যদি খুচরো ব্যবসায়ী হন, তবে আপনি আর্থিক সুবিধা পেতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। আত্মীয়দের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। স্বাস্থ্য ক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য আরও ভাল দিন হবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: বিকাল ৪টা ০৫ থেকে রাত ৯টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ আপনি ধর্মীয় বিষয়গুলিতে বেশি মনোযোগ দেবেন। অন্যদের সাহায্য করতে প্রস্তুত থাকবেন। আজ আপনি যে কোনও অভাবীদের আর্থিক সহায়তাও করতে পারেন। সমাজে আপনার চিত্রটি আরও দৃঢ় হবে এবং আপনার সম্মান ও শ্রদ্ধা বাড়বে। আজ জীবনসঙ্গীর আচরণ আপনার প্রতি ভালো নাও হতে পারে। আপনার প্রিয়জনের মনের কথাটি জানার চেষ্টা করুন। আজ অফিসের কাজ নিয়ে আপনি উদবিঘ্নে থাকবেন। সিনিয়র অফিসাররা কোনও কাজের জন্য আপনার উপর চাপ তৈরি করতে পারে। একই সঙ্গে ব্যবসায়ীরাও আজ হতাশ বোধ করবেন। আপনি যদি ইলেকট্রনিক্সের ব্যবসা করেন, তবে আজ বিশেষ কোনও সুবিধা পাবেন না। স্বাস্থ্যের দিক দিয়ে দিনটি মিশ্র হতে চলেছে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৮টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আপনি যদি শিক্ষার্থী হন এবং উচ্চশিক্ষা গ্রহণের জন্য বিদেশে যেতে চান, তবে আপনার জন্য এই সময়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনার প্রস্তুতিতে মনোনিবেশ করা উচিত। কর্মরত ব্যক্তিদের হুট করে কোনও কাজ না করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি ব্যবসা ক্ষেত্রে কোনও সমস্যায় পড়েন, তবে আজ আপনি প্রচুর স্বস্তি পেতে পারেন। আর্থিক পরিস্থিতি সন্তোষজনক হবে। আজ বড় ব্যয় হতে পারে, তবে অর্থ সম্পর্কিত কোনও সমস্যা হবে না। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে ঐক্য বজায় থাকবে। জীবনসঙ্গীর কাছ থেকে আজ সাহায্য পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি স্বাভাবিক হবে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৭টা ৫৫ থেকে সকাল ১১টা ৩০

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

পারিবারিক জীবন সুখের হবে। ঘরের পরিবেশ খুব ভাল থাকবে। আপনি পরিবারের সাথে একটি দুর্দান্ত সময় কাটাবেন। আজ আপনি আপনার সন্তানের সঙ্গে সম্পর্কিত যে কোনও উদ্বেগ থেকে মুক্তি পেতে পারেন। যদি কোনও বিষয়ে আপনার সংশয় থেকে থাকে, তবে আপনার উচিত আপনার প্রিয়জনের সাথে কথা বলার। অর্থনৈতিক ক্ষেত্রে আজ মঙ্গলজনক ফলাফল পেতে পারেন। সম্পদ অধিগ্রহণ হতে পারে। আজ আপনি আজ প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। বেকার মানুষদের আজ কিছু সমস্যার মুখোমুখি পড়তে হতে পারে, তবে শীঘ্রই আপনার সমস্যাগুলি সমাধান হয়ে যাবে এবং আপনি নিরলসভাবে কাজ করতে সক্ষম হবেন। ব্যবসায়ীরা আর্থিকভাবে লাভবান হতে পারেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি ইতিবাচক বোধ করবেন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১৩

শুভ সময়: সকাল ১০টা ১০ থেকে বেলা ১২টা ২৫

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

ব্যক্তিগত জীবনে কিছু সমস্যা হতে পারে। বাবার সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। আপনার আচরণের প্রতি বিশেষ যত্ন নিতে হবে। পরিস্থিতি যাই হোক না কেন, আপনাকে আপনার ক্রোধ নিয়ন্ত্রণ করতে হবে। অর্থের ক্ষেত্রে আপনি ভালো সাফল্য পেতে পারেন। আয়ের নতুন উৎস পাওয়ার প্রচণ্ড সম্ভাবনা রয়েছে। আপনি আর্থিক ক্ষেত্রে যদি বুদ্ধিমানের সাথে কাজ করেন, তবে আপনার আর্থিক অবস্থান আরও দৃঢ় হবে। চাকরী হোক বা ব্যবসা, আপনাকে আজ খুব পরিশ্রম করতে হবে। আজ ছোট ব্যবসায়ীদের পক্ষে দিনটি কঠিন হতে চলেছে। আপনি যদি দুর্বল এবং ক্লান্ত বোধ করেন, তবে আপনার খাবার এবং আরামের প্রতি আরও মনোযোগ দেওয়া প্রয়োজন। এগুলি ছাড়াও আপনাকে চাপ নেওয়া এড়াতে হবে।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ২

শুভ সময়: বিকাল ৪টা ৩০ থেকে রাত ১০টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

দাম্পত্য জীবনে সুখ বাড়বে। আজ আপনি আপনার জীবনসঙ্গীর সাথে খুব ভাল এবং রোমান্টিক সময় কাটানোর সুযোগ পাবেন। আপনার মধ্যে ভালবাসা আরও গভীর হবে এবং আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। আপনি যদি কোনও কাজ করেন, তবে অফিসে আপনার কাজের প্রশংসা করা হবে। উচ্চ আধিকারিকদের সাথে সম্পর্ক আরও উন্নত হবে। আজ আপনি পুরানো ঋণ থেকে মুক্তি পেতে পারেন। এটি আপনার বড় উদ্বেগকে দূর করবে। স্বাস্থ্যের দিক থেকে আপনি আজ খুব ভাল বোধ করবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: ভোর ৪টা ০৫ থেকে বিকাল ৩টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনি যদি বেকার হন, তবে আজ আপনার উদ্বেগ উল্লেখযোগ্যভাবে বাড়তে পারে। চাকরি পেতে দেরি হওয়ায় আপনি খুব হতাশ বোধ করবেন। তবে বর্তমান পরিস্থিতি বিবেচনা করে আপনাকে ধৈর্য ধরে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। শীঘ্রই আপনার কঠোর পরিশ্রম সফল হতে চলেছে। ব্যবসায়ীদের আজ সাবধান হতে হবে। আপনি যদি কোনও নতুন চুক্তি করতে চলেছেন, তবে বুদ্ধি দিয়ে কাজ করুন, অন্যথায় সমস্যায় পড়তে পারেন। আর্থিক পরিস্থিতির অবনতি হতে পারে। আপনি যদি সম্প্রতি বিনিয়োগ করেন, তবে আশানুরূপ ফল পাবেন না। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আজ পরিবারের সঙ্গে বেশি সময় কাটানোর সুযোগ পাবেন না। এই সময়ে, আপনার নিজের স্বাস্থ্যের দিকে আরও মনোযোগ দেওয়া উচিত।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সকাল ১১টা ৩০ থেকে দুপুর ২টা

English summary

Daily Horoscope For 13 September 2020

Check out your Daily Horoscope For 12 September 2020.
Story first published: Sunday, September 13, 2020, 5:00 [IST]
X