For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ১২ মে ২০২০

|

বর্তমান পরিস্থিতিতে আপনার কর্মক্ষেত্রে কী কী পরিবর্তন হবে এবং আপনি কতটা সফল হবেন তা জানতে আপনার প্রতিদিনের রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ আপনাকে কাজ এবং বিশ্রাম উভয়ের দিকে মনোযোগ দিতে হবে। আজ স্বাস্থ্যের বিষয়টি ঠিক হবে না, তাই গাফিলতি করা এড়িয়ে চলুন। আপনার আচরণের কিছু পরিবর্তন হতে পারে। কারও সঙ্গে উচ্চস্বরে কথা বলবেন না, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। অধ্যবসায়ের সঙ্গে অফিসের কাজ করুন। ব্যবসায়ীদের অর্থনৈতিক লাভের সম্ভাবনা রয়েছে। ধীরে ধীরে আপনার ব্যবসা আরও বাড়বে। পারিবারিক জীবনে শান্তি থাকবে। পরিবারের সাথে সম্পর্ক ভালো থাকবে। সব মিলিয়ে আজকের দিনটি আপনার মিশ্র হতে চলেছে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা

সাপ্তাহিক রাশিফল : ১০ মে থেকে ১৬ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

প্রতিকূল পরিস্থিতিতে ভয় পাওয়ার পরিবর্তে আপনি যদি আত্মবিশ্বাসের সঙ্গে মুখোমুখি হন তবে আপনার সমস্যাগুলি শীঘ্রই সমাধান হয়ে যাবে। আপনার খুব বেশি চাপ নেওয়া ঠিক নয়, তাই চাপ এড়িয়ে চলুন। কালকের জন্য চিন্তা করে আজকের দিনটি নষ্ট করবেন না। কর্মক্ষেত্রে কাজের চাপ বেশি হবে। আপনাকে পরিশ্রম এবং বুদ্ধি দিয়ে আপনার কাজটি করতে হবে। একই সময়ে ব্যবসায়ীরা একটি বড় চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। দাম্পত্য জীবনে মানসিক চাপ বাড়তে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে মতপার্থক্য দেখা দিতে পারে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২

শুভ সময়: সকাল ৮টা থেকে বিকাল ৫টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজ ব্যবসায়ীদের জন্য দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। আজ আপনি এমন একটি সুবর্ণ সুযোগ পেতে পারেন যা আসন্ন সময়ে আপনার অগ্রগতির পথ উন্মুক্ত করতে পারে। চাকুরিজীবীরা তাদের দক্ষতার মাধ্যমে উচ্চ আধিকারিকদের আস্থা ও হৃদয় জয় করতে সক্ষম হবেন। আপনি যদি ছাত্র হন, তবে এই সময়ে আপনার পড়াশোনার দিকে মনোনিবেশ করা উচিত। আপনার কঠোর পরিশ্রম করা দরকার। পারিবারিক জীবনে পরিস্থিতি অনুকূল থাকবে। স্ত্রীর সাথে সম্পর্ক ভালো থাকবে। অর্থের অবস্থা ভাল থাকবে। আজ আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। যদিও আপনি ঘরেই থাকবেন, তবে আজ যদি কাজের জন্য আপনাকে বাইরে যেতে হয় তবে নিজের খেয়াল রাখুন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজকের দিনটি কর্কট রাশির জাতকদের জন্য আনন্দে পূর্ণ থাকবে। আপনি যদি কাজ করেন এবং আজ আপনি কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ করার জন্য কঠোর পরিশ্রম করছেন, তবে কাজটি সফলভাবে শেষ হবে। আপনার উচ্চ আধিকারিকদের কাছ থেকে আপনি প্রচুর প্রশংসাও পাবেন। মন খুশী হবে এবং আপনি খুব উচ্ছ্বসিত হবেন। ব্যবসায়ীরাও আশানুরূপ ফলাফল পাবেন বলে আশা করা হচ্ছে। অর্থ পরিস্থিতি সন্তোষজনক হবে। আপনি আজ অতিরিক্ত অর্থ উপার্জনেরও সুযোগ পেতে পারেন। আজ ঘরে ঘরে উৎসবমুখর পরিবেশ থাকবে। আপনি পরিবারের সঙ্গে খুব মজাদার সময় কাটাবেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি ভাল।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: ভোর ৫টা ১০ থেকে দুপুর ২টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ আপনার বক্তৃতার উপর অনেক নিয়ন্ত্রণ রাখতে হবে। আপনার বিকৃত শব্দগুলি আপনার জন্য সমস্যার কারণ হতে পারে। আপনার সহকর্মীদের সঙ্গে বিতর্ক এড়াতে হবে। আপনি যদি ব্যবসা করেন, তবে আজ হতাশ বোধ করবেন। আটকে থাকা ব্যবসা সংক্রান্ত বিষয়গুলি আরও জটিল হতে পারে। মানসিকভাবে আপনি আজ প্রচুর চাপ অনুভব করবেন। আপনার আত্মবিশ্বাস দুর্বল হতে পারে। আজ কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ থেকে বিরত থাকুন। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি মিশ্র হবে। অর্থ লাভ হবে, তবে আপনার ব্যয় বাড়তে পারে। স্বাস্থ্য নিয়ে কথা বললে, আজ পেটের সমস্যা হতে পারে। আপনার খাওয়ার দিকে বিশেষ যত্ন নিতে হবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২৪

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ১০টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কাজের ক্ষেত্রে দিনটি ভালই কাটবে। আপনি যদি কাজ করেন তবে আপনার দলকে নিয়ে একসঙ্গে কাজ করবেন এবং আপনি উপযুক্ত ফলাফল পাবেন। আজ ব্যবসায়ীদের জন্য একটি মিশ্র দিন হতে চলেছে। ছোটখাটো সমস্যা হতে পারে, তবে শেষ পর্যন্ত আপনার প্রচেষ্টা সফল হবে। আজ অর্থ উদ্বেগ কাটিয়ে উঠতে পারবেন। সম্পদ অধিগ্রহণ করা হচ্ছে। ঘরে যদি কোনও উত্তেজনা চলতে থাকে তবে আজ তা মিটে যাবে। আপনি আপনার পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক ভালবাসা দেখতে পাবেন। বিবাহিতদের একটি শান্তিপূর্ণ দিন কাটবে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে কিছু ভাল মুহূর্ত উপভোগ করবেন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: সকাল ৯টা ৪৫ থেকে বিকাল ৩টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

যদি আপনি কাজের চাপ অনুভব করেন, তবে কাজের পরিকল্পনার দিকে বিশেষ যত্ন নিতে হবে। একবারে একটি কাজ করার চেষ্টা করুন। নিজের উপর খুব বেশি চাপ দেবেন না। ধীরে ধীরে আপনি আপনার কাজটি শেষ করতে সক্ষম হবেন। বিবাহিত জীবনে আজ একটি সুন্দর মোড় আসতে পারে। আজ আপনার স্ত্রী আপনার দিকে তার ভালবাসার হাত বাড়িয়ে দিতে পারে। আপনার রাগ ভুলে তাদের পূর্ণ সমর্থন করা ভাল। আপনার আর্থিক অবস্থা স্বাভাবিক থাকবে। আপনি যদি বেশি ব্যয়ের মুডে থাকেন, তবে আপনাকে এটি এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। স্বাস্থ্য নিয়ে কথা বললে, আজ ঘাড়ে ব্যথার সমস্যা দেখা দিতে পারে।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ৩০

শুভ সময়: বেলা ১২টা থেকে সন্ধ্যা ৬টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ আপনার দিনের শুরুটা খুব ভাল হবে। মানসিকভাবে আপনি দৃঢ় থাকবেন এবং ইতিবাচকতার অভিজ্ঞতা অর্জন করবেন। আপনি যদি কাজ করেন, তবে আপনি আপনার কঠোর পরিশ্রমের ফল পেতে পারেন। আজ আপনার অগ্রগতির সুসংবাদ পেতে পারেন। একই সঙ্গে ব্যবসায়ীরাও আজ ভাল সুবিধা পেতে পারেন। যাঁরা খাবারের ব্যবসা করেন তাদের জন্য দিনটি লাভজনক। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। আজ আপনি বাড়ির ছোট সদস্যদের সঙ্গে প্রচুর মজা করবেন। শিক্ষার্থীরা দারুণ স্বস্তি পেতে পারেন। গুরুর সহায়তায় আজ শিক্ষার প্রতিবন্ধকতা দূর হবে। আর্থিক দিক থেকে লাভ হবে। আপনার প্রচেষ্টা গুলি থেকে লাভবান হতে পারেন। আপনার স্বাস্থ্য খুব ভাল হবে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: সকাল ৬টা থেকে দুপুর ২টা ৩০

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

বর্তমান পরিস্থিতির কারণে চাকরি হারানোর আশঙ্কায় চিন্তিত থাকবেন। আপনার চিন্তা ইতিবাচক রাখুন এবং কাজ চালিয়ে যান। আপনি অবশ্যই ভালো ফল পাবেন। আপনি যদি ব্যবসা করেন তবে আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজ বাধাগ্রস্ত হতে পারে। আপনাকে সাহস ও ধৈর্য নিয়ে কাজ করতে হবে। সামান্য অসতর্কতা বড় ক্ষতি করতে পারে। পারিবারিক জীবনে কিছুটা সমস্যা থাকবেই। আপনার তিক্ত কথা, সম্পর্কের দূরত্ব বাড়িয়ে তুলতে পারে। আপনার স্ত্রীর উপর রাগ করা থেকে বিরত থাকুন। আপনি তাদের অনুভূতিকে গুরুত্ত দিন। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি ঠিক থাকবে। আপনার বাজেট ভারসাম্যপূর্ণ হবে। আজ স্বাস্থ্য দুর্বল হতে পারে। এর কারণ হ'ল আপনার বর্ধিত মানসিক চাপ।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২৩

শুভ সময়: বিকাল ৩টা থেকে রাত ১০টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

আজ মনে অশান্তি থাকবে। আপনি নেতিবাচকতা অনুভব করবেন, তবে আপনার প্রিয়জনের সমর্থন পেয়ে এটি দূর হয়ে যাবে। আপনি যদি কোনও কাজ করেন এবং উচ্চপদস্থ আধিকারিকদের আস্থা অর্জন করতে চান, তবে আপনাকে আপনার কাজের প্রতি নিবেদিত হওয়া দরকার। দিনটি ব্যবসায়ীদের জন্য মিশ্রিত হবে। সাম্প্রতিক যে কোনও ক্ষতির জন্য, আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হবে। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি আরও ভাল হবে। আজ টাকার পরিস্থিতি উন্নতি হতে পারে। দাম্পত্য জীবনে কিছুটা উত্তেজনা থাকবে। স্ত্রীর কঠোর আচরণ আপনাকে বিরক্ত করতে পারে। স্বাস্থ্য ক্ষেত্রে আজকের দিনটি ভাল থাকবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২৫

শুভ সময়: সকাল ১০টা থেকে বিকাল ৪টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

অর্থনৈতিক ক্ষেত্রে এই সময়টি আপনার পক্ষে উপযুক্ত নয়। সিদ্ধান্তগুলিকে খুব চিন্তাভাবনা করে নিতে হবে, অন্যথায় ক্ষতির সম্ভাবনা রয়েছে।ঋণ নেওয়া এবং ঋণ দেওয়া থেকে বিরত থাকুন। কর্মক্ষেত্রে আজ আপনাকে যে কাজ অর্পণ করা হয়েছে, তা করার চেষ্টা করুন, উদ্বিগ্ন হবেন না। ব্যবসায়ীরা কোনও বড় বিনিয়োগ করা থেকে বিরত থাকুন। নতুন কাজ করার জন্য সময় অনুকূল নয়। পারিবারিক জীবন সুখের হবে। আপনি আজ পরিবারের সদস্যদের থেকে, বিশেষত বাবা-মায়ের থেকে কিছুটা সমর্থন পাবেন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি শুভ হবে। আপনার শক্তি বাড়ানোর জন্য ভাল খাবার খাওয়ার সঙ্গে প্রতিদিন ব্যায়াম করুন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: ভোর ৪টা থেকে দুপুর ১২টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ আপনার জীবনে একটি বড় পরিবর্তন হতে পারে, তবে আতঙ্কিত হওয়ার দরকার নেই। আপনি এই পরিবর্তনের ইতিবাচক ফলাফল পাবেন। এই মুহূর্তে পরিকল্পনাগুলি অনুসরণ করার জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। স্ত্রীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে সামঞ্জস্যতা থাকবে। আপনারা দুজনেই ঘরোয়া দায়িত্ব পালনে একে অপরকে সহযোগিতা করবেন। আপনার সন্তানের পক্ষ থেকেও আপনি সুখ পাবেন। আজ আপনি নিজের কাজেও মন দেবেন এবং সময়মতো আপনার কাজও শেষ হবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি আপনার জন্য মিশ্র ফলাফল দেবে। আজ অনেক কষ্টের পরে আপনি অর্থ পাবেন। আপনার অর্থকে সঠিকভাবে ব্যবহার করা ভাল, যাতে ভবিষ্যতে আপনি এটি থেকে বড় সুবিধা পেতে পারেন। স্বাস্থ্য সংক্রান্ত বিষয় নরম থাকবে। নিজের জন্যও সময় বার করুন, যাতে আপনি পর্যাপ্ত বিশ্রাম পান।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা ২০

English summary

Daily Horoscope For 12 May 2020

Check out your Daily Horoscope For 12 May 2020.
Story first published: Tuesday, May 12, 2020, 5:00 [IST]
X